মার প্রেমিকের সাথে মেয়ের পরকীয়া-ma meye choti golpo

Bangla Choti Golpo

ma meye choti golpo আমি আজ যেই স্টোরী টা শেয়ার করবো ma meye choti golpo সেটা হলো একটা সত্যি ঘটনা কিছুদিন আগে ঘটে যাওয়া একটি গল্পো।আমার বয়স ১৯।কলেজে দ্বিতীয় বর্ষে পরি।

মেয়ে হিসাবে চেহারা মোটামুটি কিন্তু আমার ফিগার আকর্ষনিও ৩৮-৩০-৩৬।এক সময় একটা বয়ফ্রেন্ড ছিলো কিন্তু তার সাথে মাত্রো দু মাস রীলেশন ছিলো তার পর আর এসবে জরাইনি আর টাইম ও পাইনি।

আমি আর আমার মা থাকি।বাবা মারা গেছে আমি যখন ক্লাস ৪ এ পরি তখন।কিন্তু আমাদের ভালই প্রপার্টী ছিলো বলে কোন প্রব্লেম হয়নি।মা একটা প্রাইভেট অফিসে চাকরি করে।

তার একটা এফেয়ার ছিলো একটা লোক এর সাথে যে মার থেকে ১০ বছরের ছোট।মার বয়স ৪২।দেখতে আমার থেকে ভালো কিন্তু তার ফিগার খুব একটা আকর্ষনিও না।মার যার সাথে এফেয়ার ছিলো তার নাম দেব।মার সাথে একি অফিসে চাকরি করে।

তাদের রীলেশনটা এফেয়ার বললেও তারা দুজন খালি তাদের শারীরিক চাহিদা মেটানোর জন্য এক অপরের সঙ্গ দিতো।মিস্টার।দেব আনম্যারীড। ma meye choti golpo

দেখতে অসাধারণ।টল-ডার্ক-হ্যান্ডসাম যাকে বলে সেটা।আর সত্তি বলতে আমি সবসময় চাইতাম তার চোদা খেতে। ma meye choti golpo

সে আমার দুধ টীপছে চিন্তা করে অনেক বার নিজের দুধ নিজেই টীপেছি।তার চোদা খাচ্ছি চিন্তা করে নিজের গুদে ভিতর আঙ্গুল মেরেছি।লোকটাও আমাকে দেখলে আমার দুধের দিকে তাকিয়ে থাকতো।

একদিন সোফায় আমার পাশে বসার ছলে আমার পাছা টিপে দিয়েছিলো।আমার পুরো শরীর গরম হয়ে গিয়েছিলো।কিন্তু আমি মাকে বলিনি এগুলো কারন আমি এগুলা এংজায করতাম।যাই হোক একদিন যথা রীতি মা অফিসে গেলো।

আমি কল থেকে ফিরে মাত্রো স্নান করে শুয়ে ছিলাম।তখন দুপুর ২ টা।আমাদের বাড়ির ডোর বেল বাজলো।বাড়িতে আমি একাই থাকি তাই আমি এ গিয়ে দরজা খুল্লাম।দেখি মিস্টার।দেব দাড়িয়ে আছে।আমি বললাম “মা তো বাড়িতে নেই অফিসে।

সে বলল ও আচ্ছা আমি তো যানতাম আজ বাড়িতে থাকবে, ঠিকআছে সে চলে আসবে আমি ওয়েট করি।

bangla choti ma sele

এটা বলে সে সোফায় এসে বসলো।আংকেল বলল জল দিতে।আমি জল নিয়ে এসে সোফায় বসলাম তার পাশে।সে আমার কোমর জড়িয়ে ধরলো। ma meye choti golpo

আমি অনিচ্ছা সত্তেও তার হাত সরিয়ে দিয়ে উঠে যাওয়ার চেস্টা করলাম কিন্তু আমাকে পিছন দিয়ে জড়িয়ে ধরলো।পিছন দিয়ে জড়িয়ে আমার দুধ চাপতে লাগলো অনেক জোরে।অনেক ভালো লাগছিল কিন্তু তাও বললাম “প্লীজ় আমাকে ছাড়ুন, এসব কি করছেন?

এটা শুনে সে আমাকে আরও শক্ত করে ধরে পিছন দিয়ে আমার ৩৮ সাইজের দুধ গুলো চাপতে লাগলো।আমাকে তার দিকে ফিরিয়ে সোফায় আমাকে তার কোলে বসালো।তারপর সে আমার ঠোট গুলো জোরে জোরে চুষতে শুরু করলো।আমি ও তখন রেস্পন্স করা শুরু করলাম।আমার গলায় ক্রমাগত চুমু খেতে লাগলো।

bangla sex golpo new new choti golpo-বাংলা চুদার গল্প

আমার টি-শার্টের উপর দিয়ে তার একটা হাত ঢুকিয়ে দিয়ে দুধ এর উপর নিয়ে গেলো।আর চাপতে শুরু করলো।আমি আরামে গোঙ্গাতে শুরু করলাম।সে আমাকে সোফায় শুয়ে দিলো আর টি-শার্ট এ খুলে ফেলল।বাড়িতে ছিলাম বলে ব্রা পরিনি। ma meye choti golpo

আমার খালি দুধ গুলো দেখে সে খামচিয়ে ধরলো তার দুই হাত দিয়ে অনেক জোরে।আমি চিতকার করে উঠলাম।সে বলল, তোর দুধ কামড়িয়ে আমি আজ ছিড়ে ফেলবো, অত বড়ো দুধ কিভাবে বানালি মাগি? তার কথা শুনে কেনো জানি আমি আরও এক্সাইটেড হয়ে গেলাম।

সে আমার দুধ গুলোর উপর ঝাপিয়ে পড়লো।একটা দুধ তার হাত দিয়ে চটকাতে শুরু করলো ময়দা ডলার মতো।আর একটা দুধ এর কালো বোঁটাটা চুষতে ও কামরতে লাগলো।আমি তখন আরাম পাচ্ছিলাম কিন্তু খুব ব্যাথাও পাচ্ছিলাম।

সে আমার ডান দুধের বোঁটা পাগলের মতো কামড়াতে লাগলো, মনে হলো দাঁত দিয়েই কেটে খেয়ে নেবে।এভাবে করে সে আমার দুটো দুধ কামড়িয়ে কামড়িয়ে লাল করে ফেলল।এবার সে তার লোহার মতো বিশাল বাঁড়াটা বের করলো।

মনে হয় ৮ ইনচি হবে ওটা দেখেই আমার গুদ ভিজে চুপ চুপ করতে লাগলো।আংকেল টেনে তুলে বসালো।আংকেল বলল তার বাঁড়াটা চুষতে।

আমি মুখে না না করলে ও আমার খুব ইচ্ছা করছিল চুষতে।আংকেল বলল না চুসলে আমার দুধের বোঁটা টেনে ছিড়ে আনবে। ma meye choti golpo

আমি লক্ষ্যী মেয়ের মতো তার বাঁড়াটা আমার মুখে নিলাম।প্রথমে আমার ঠোঁট গুলো দিয়ে তার বাঁড়া চাপতে লাগলাম, মাঝে মাঝে আমার জীব দিয়ে তার বাঁড়ার মাথা চাটতে লাগলাম।

ChotiStories Bandhobi বন্ধুর গার্লফ্রেন্ড একা পেয়ে ডগি স্টাইলে চোদা

সে আর পারছিল না তাই পুরো বাঁড়া আমার মুখের ভিতর ঢুকিয়ে দিলো।আমার চুল এর মুঠি ধরে আমার মুখের ভিতর ঠাপ দিতে লাগলো ওই বিশাল বাঁড়াটা দিয়ে।তারপর তার বাঁড়াটা টেনে বের করে আমার দুই দুধ এর মধ্যে রাখলো।

আমি আমার বিশাল দুধ গুলো দিয়ে তার বাঁড়া চেপে ধরলাম।ঘামে পিছল হয়ে গেছে দুধের মাঝখানটা।সে জোরে জোরে আমার দুধের মাঝে ঠাপ দিতে দিতে গোঙ্গাতে গোঙ্গাতে আমার বুকে ফ্যেদা ছেড়ে দিলো।অনেক গুলো ফ্যেদা বের হলো।সে ক্লান্ত হয়ে বসে পড়লো।আমি চেটে চেটে তার ফ্যেদা গুলো খেলাম। ma meye choti golpo

কিছুক্ষণ পর সে আমাকে কোলে করে আমার বেডরূমে নিয়ে গেলো।এবার সে আমার ট্রাউজ়ার খুলল।আমার প্যান্টি সরিয়ে আমার গুদে আঙ্গুল দিয়ে নাড়তে লাগলো।

আমি আরামে উহ আআহ করতে লাগলাম।সে আমার প্যান্টিটা খুলে ফেলল।তারপর আমার পা দুটো ফাঁক করে আমার গুদের কাছে গিয়ে প্রথমে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো।

আমি চিতকার দিয়ে উঠলাম।সে বলল, মাগি তুই আমার একটা আঙ্গুল সইতে পারছিস না যখন আমার এই বিশাল বাঁড়াটা ঢুকবে তখন তো তোর গুদ ছিড়ে যাবে আমি তার কথায় আর গরম হলাম।সে আসতে করে দুটো আঙ্গুল ঢুকলো, তার পর তিনটে।

আমি ব্যাথায় চেঁচিয়ে উঠলাম কিন্তু বেশ ভালোও লাগছিলো।আঙ্গুল দিয়ে আমার গুদ জোরে জোরে গুতানো শুরু করলো আর আমার গুদের কোঁটে জীভ চালাতে শুরু করলো।আমার পুরো শরীর কেপে কেপে উঠছিলো আর আমি আআআআহ উহ উম আহহহহহ শব্দ করতে লাগলাম। ma meye choti golpo

এক পর্যায় বললাম, প্রীজ় আমি আর পারছি না আমাকে ছেড়ে দিন প্লীজ সে এটা শুনে আরও জোরে জোরে আমার গুদের ভিতর তার আঙ্গুল চালানো শুরু করলো আর গুদের ক্লিট জীব্বা দিয়ে নাড়াতে থাকলো।

আমি জল ছেড়ে দিলাম।সে আমার গুদের ভিতর জীব ঢুকিয়ে সে গুলা চেটে চেটে খেতে লাগলো।আমি নেতিয়ে পড়লাম।এবার সে আমার উপরে উঠলো।

Bandhobi choda golpo ধাক্কা দিয়ে শুইয়ে বান্ধবীর পাছায় ঠাপ চটিগল্প

আমার পা দুটো অনেক বেশি ফাঁক করে তার বাঁড়াটা আমার গুদের মুখে রাখলো।আমার ভয় করতে লাগলো।

সে তার বাঁড়াটা আমার গুদের ভিতর ঢুকানোর চেস্টা করলো কিন্তু পাড়লো না।সে ক্ষেপে গিয়ে দিলো একটা জোর গুতা আর পচাত করে আমার ছোট্ট ছিদ্রোর মধ্যে ৮ ইন্চি বাঁড়াটা ঢুকে গেলো।আমি ব্যাথায় অনেক জোরে চিতকার দিয়ে উঠলাম। ma meye choti golpo

তারপর সে আস্তে আস্তে ঠাপানো শুরু করলো।কিছুক্ষন পর আমার মনে হচ্ছিল যেন আমি স্বর্গে আছি।হঠাত সে জোরে জোরে ঠাপানো শুরু করলো।

আমি উহ আহ করতে লাগলাম।আমার মুখ দিয়ে বের হয়ে গেলো “আরও জোরে প্রীজ় আরও জোরে, ঠাপাতে ঠাপাতে আমার গুদ ছিড়ে ফেলুন, আপনার চোদা খেয়ে যেন আজ আমার গুদটা ফেটে যায় সে তখন আরও জোরে জোরে চুদতে লাগলো আমাকে আর আমার দুধ গুলো পাগলের মতো টিপতে লাগলো।

আমি সুখে পাগল হয়ে যাচ্ছিলাম।তারপর সে আমাকে বলল ড্যগীর মত হতে।আমি ড্যগী হলাম।সে আমার ড্রেসিং টেবিল থেকে তেলের বোতল নিয়ে আসলো।আমি বুঝলাম সে আমার পোঁদ মারবে এইবার।

আমি তাকে অনেক অনুরোধ করলাম যেন আমার পোঁদ না মারে কারণ অনেক ব্যাথা লাগবে।কিন্তু সে শুনলো না।সে আমার পোঁদে কিছুটা তেল মাখালো। ma meye choti golpo

বৌ ভাবি একসাথে : vabik cuda

তারপর তার বাঁড়া।সে প্রথমে আমার পোঁদে দুটো আঙ্গুল ঢুকিয়ে নেড়েচেরে কিছুটা ঈজ়ী করলো।তারপর তার বাঁড়াটা আমার পোঁদের এর মুখে রেখে দিলো এক জোর ঠাপ।আমার মনে হলো যেন আমার পোঁদ চিড়ে কিছু একটা ঢুকে গেছে।

সে মহা আনন্দে আমার পোঁদ ফাটাতে লাগলো আর আমি পাগলের মতো চিতকার দিতে লাগলাম।সে বলল, তোর মায়ের পোঁদ আর গুদ ফাটিয়েছি আমার এই ড্রীল মেশীন দিয়ে এবার তোর পালা মাগি।

আমি কিছু বললাম না খালি চিতকার দিতে থাকলম।এভাবে সে একে একে আমার পোঁদ আর গুদে তার ড্রীল মেশীন ড্রীল করতে লাগলো।তারপর হঠাত সে আমার পাছা জোরে চেপে ধরে আমার পোঁদে অনেক জোরে জোরে ঠাপাতে লাগলো।

আমি আআআআআআআআআআআআআআআআআআআহ আআআআআআহ আসতে আসতে বোলতে লাগলাম কিন্তু সে শুনলো না।কিছুক্ষন এভাবে ঠাপানোর পর আমার পোঁদের ভিতর তার ফ্যেদা ঢেলে দিলো আর আমার পাশে শুয়ে পড়লো। ma meye choti golpo

চোদা খাওয়ার মাঝে আমারও দু দুবার ফ্যেদা আউট হয়েছে তাই আমিও চুপচাপ শুয়ে থাকলাম।এভাবে করে রাত ৯ টা পর্যন্তও আংকেল আরও দুবার আমার গুদ আর পোঁদ ফাটিয়ে বাড়ি গেলো।মা অসলো রাত ১০ টায়।পরে মিস্টার।দেব আমার মাকে ছেড়ে দিলো আর আমাকে ধরে নিল।

সুন্দরী শালি এর পাছা চোদার বাংলা চটি গল্প

ChotiStories Bandhobi বন্ধুর গার্লফ্রেন্ড একা পেয়ে ডগি স্টাইলে চোদা

বাংলাদেশি মেয়েদের ধোন চোষার ছবি dhon chosa

আমার খালি গুদটাকে পুর্ন করে দিল -bangla choda chudir story

magi choti ছেলেচোদানী খাংকি শ্বাশুড়ি

  ma chele sex ছেলেকে দিলাম বউয়ের আদর

Leave a Reply