মা বোনের গুদ পৃথিবীর শ্রেষ্ট সুখ – পর্ব ১ • Bengali Sex Stories

Bangla Choti Golpo

আমার নাম রাহুল . বাড়ি ঘর কোথায় সে সব বলে সময় নষ্ট করবো না . আমার বাড়িতে মা বাবা আমি আর আমার ছোট বোন রিয়া থাকতাম. বোন এর এখন বিয়ে হয়ে গেছে . এখন শুধু আমরা তিন জন থাকি.. আমার বয়েস বর্তমান এ ৩০ বছর .. ঘটনা তা হলো আজ থেকে ২- ২.৫ বছর আগের … প্রথমেই বলে রাখি এই ঘটনা তা সম্পূর্ণ সত্যি … যদি কারো ভালো না লাগে তাহলে দোয়া করে পড়বেন না …

আসলে ছোট বেলা থেকে আমার জীবনে ইন্সেস্ট হয়েছে অনেক .. এগুলো হয়তো কেও বিশ্বাস করবে না .. কিন্তু হা এটাই সত্যি … আমার বোনের যখন বিয়ে হয় নি তখন ওর আমার পাশের রুম এ ঘুমাতো..অমি জানতাম আমার বোনের ঘুম আগা গোড়াই একটু গভীর ছিল .. ঘুমলে আর কিছু টের পাই না.আর আমি সেটার এ সুযোক নিয়ে আমার বাড়া ঠান্ডা করতাম . কিন্তু তখন মাং এ কোনো দিন বাড়া ঢুকাই নি.. কিন্তু যখন রাত এ সবাই যখন ঘুমিয়ে পড়তো তখন আমি চুপি চুপি ওর ঘরে যেতাম ..

এখানে বলে রাখি আমার আর আমার বোনের ঘর আসলে একটাই ছিল শুধু মাঝখানে একটা প্লাই বোর্ড এর পাট্টিসন করা ছিল আর তাতে একটা ছোট দরজায় করা ছিল .. কারণ বোন কে আমার ঘর দিয়ে ওর ঘরে যেতে হতো … আর সেটা এমন কিছু শক্ত ছিল না.. আমি প্রায় প্রতি রাতে বোনের ঘরে যেতাম .. ও রাত এ নাইটি পরেই ঘুমাতো আর তাতে আমারি সুবিধা হতো .. আমার কাজ হতো শুধু গিয়ে ওর নাইটি পা থেকে গলা পর্যন্ত তুলে দিতাম র শুধু প্যান্টি তা টেনে নামিয়ে ওর শরীর থেকে আলাদা করে দিতাম .. আর আমার ঘরের রড লাইট এর আলাও সম্পূর্ণ ওর ঘর কেও আলোকিত করে দিতো .. তার পর আমি আমার প্যান্ট খুলে আমার দাঁড়িয়ে থাকা বাড়া ওর হাতে ধরতাম আর আমি ওর দুধ আর মাং চাটাচাটি করতাম ..

এইভাবে কিছুক্ষন করার পর প্রথমে কিছুক্ষন বোনের মাং এ বাড়া ঘসাঘসি করতাম তারপর ওকে উল্টো করে শুইয়ে দিয়ে ওর পাচার খাজে বাড়া চেপে ধরে বেশি করে থুতু দিয়ে পিচ্ছিল করে ওর ওপরে শুয়ে পড়তাম র ওকে চোদার কায়দায় কোমর দোলাতে দোলাতে বোনের শরীর এই মাল ফেলে দিতাম .. তার পর ওর শরীরের মাল সব পরিষ্কার করে ওর প্যান্টি পরিয়ে সব ঠিক থাকে করে গিয়ে শুয়ে পড়তাম এই ভাবে আমার দিন কাল ভালোই চলছিল .. আমিও জানি না আমার বোন কোনো দিন আমার এই কুকর্ম টের পেয়েছে কিনা .. কিন্তু ও আমার সাথে যেমন ফ্রি ভাবে মেলামেশা করতো আমার মনে হতো ও হয়তো সব জানে .. কিন্তু আমিও ভেবে নিয়েছিলাম ও যদি কোনো দিন আমাকে এই বেপারে কিছু বলে আমিও লুকাবো না.. যদি তাতে ও আমাকে সত্যি সত্যি চুদতে দেয় .. আমি জানতাম আমার বোন হয়তো সত্যি এই বেপারে কিছুই জানে না ..

কিন্তু আমার ভুল ভেঙে গেলো আমার বোনের বিয়ের ঠিক দুদিন আগে .. প্রতি রাত এর মতো সেই রাতেও আমি গিয়েছিলাম আমার বোনের ঘরে .. গিয়ে তো আমি চমকেই গিয়েছিলাম.. ঢুকেই দেখি আমার বোন আজ নাইটি পরে নি শুধু একটা কালো ব্রা আর একটা ভীষণ সেক্সি কালো প্যান্টি পরে শুয়ে আছে .. প্রথমে তো আমি কি করবো ঠিক বুঝতে পারলাম না .. পরে মনে হলো হয়তো গরমের কারণে এইভাবে শুয়ে আছে .. যাই হোক আমি আমার কাজে নেমে পড়লাম ওর যখন ওকে উল্টো করবো ঠিক তখনি দেখিi আমার বোন আমার দিকে তাকিয়ে আছে .. আমার চোখ ওর চোখে পড়তেই মাই ওকে ছেড়ে দি .. ও সঙ্গে সঙ্গে বলে কিরে ছাড়লি কেন .. আজকেই তো লাস্ট র তো আমাকে ল্যাংটো করতে পারবি না.

আমি ভয়ে ভয়ে বললাম সরি বুনু আমার ভুল হয়েছে . আমার এমন করা ঠিক হয় নি .. আমার বনের মাঝে কোনো রাগ এর ছাপ নেই .. দেখি ও একটু মুচকি হেসে আমাকে বললো .. ও তাই বুঝি আমার দাদার এতদিনে মনে হলো যে নিজের বোনকে ল্যাংটো করা ভুল কাজ .. শোন দাদা আমি অনেক আগে থেকেই তোর এই কাজ কর্ম সমন্ধে জানি .. তুই শুধু একই না আমিও মজা পেতাম কিন্তু লজ্জায় আজ পর্যন্ত তোকে কিছু বলতে পারি নি .. মার্ লজ্জা লাগতো .. অনেকবার ভেবেছি আজ রাতে তুই এলে আমি আজকের মতো করে জেগে উঠবো কিন্তু সাহস করে উঠতে পারি নি.. আমি বোনের কথা শুনে বুকে শান্তির জল আসলো. আমিও নরমাল হয়ে গেলাম .. আমি বললাম তাহলে আজ যে জেগে গেলি .. আসলে দেখ পরশু দিন আমার বিয়ে . আর কাল সবই আমাদের বাড়ি চলে আসবে .. আমি জানি আজ এ হয়তো , হয়তো কি আজ এ তো শেষ বার তুই আমার ঘরে আসতে পারবি এর পরে তো মনে হয় না এটা আর সম্ভব হবে .. তাই আজ সব লজ্জার মাথা খেয়ে উঠেই পড়লাম .. আর আমি আর একটা কথাও ভাবলাম দুদিন পরে আমাকে অন্য একটা ছেলে এই ভৱে ল্যাংটো করবে .. তার সামনে যদি ল্যাংটো হতে পারি তাহলে আমার নিজের দাদা যে আমাকে এতো আদর করে তার সামনে কিসের লজ্জা .. তবে দাদা তোকে আমার থাঙ্কস ও বলার আছে .. কিসের থাঙ্কস বলবি তুই আমাকে .. এটাই যে তুই আমার্ কুমারীত্ব তা নষ্ট করিস নি. ওঃ দেখ বুনু আমি আসলে ওই কাজটা করার সাহস পাই নি.. যদি তুই বেথা পেয়ে জেগে যাস তাহলে .. তাই র করা হয় নি . বোন বললো কি ? তার মানে শুধু আমার উঠে যাবার ভয়ে তুই আমাকে চুদিস নি . বোনের মুখে চোদা শব্দটা শুনে আমার শরীর যেন হটাৎ করে গরম হয়ে উঠলো.

চলবে………পর্ব ২

  মা ছেলের স্বর্গ সুখ - Bangla Choti Kahini

Leave a Reply

Your email address will not be published.