আর্মির বউ | BanglaChotikahini – New Bangla Choti

Bangla Choti Golpo

সুধা কাকিমা আমাদের বাড়িতে ভারা আসে প্রায় এক বছর আগে। উনার স্বামী আর্মিতে চাকরি করেন। পোস্টিং আন্দামানে। উনি উনার ছেলের সাথে আমাদের নিচের একটা ফ্ল্যাটে থাকে। গত এক বছরে কোনদিনও আমার নজর কাকিমার ওপরে পরেনি। উনিও খুবই সাধারন মানুষ। চরিত্র নিয়ে কোন কথা বলার প্রশ্নই ওঠেনা।

কাকিমার বর্ণনা দিতে গেলে দু ভাবেই দিতে হয়। মানে, প্রথমে দেখা কাকিমা আর পরে দেখা কাকিমা।

উনি সাধারণত বাড়িতে নাইটি পরে থাকেন। শাড়ীতে আমি উনাকে কোন দিন দেখিনি। বাইরে বেরয় সালোয়ার পরে। সব সময় ঢিলে নাইটি আর তার সাথে বুকে ওড়না। আর বাইরে বেরলেও উনার ওড়না বুক থেকে ভুল করেও সরে না।

গায়ের রঙ কালো। চোখ ঢেলা ঢেলা। মুখে সবসময় হাসি লেগেই রয়েছে। উনার ছেলে ক্লাস সিক্স এ পরে এক বড় নামি স্কুলে।

আমি একদিন কাকিমার ঘরে বসে কথা বলছিলাম। তখন হটাতই কথায় কথায় কাকিমা আমাকে বলে, “তোমার যদি কোন সময় কোন রকম দরকার পরে তুমি আমাকে বল”।

কথার মানে সেরকম ভাবে বুঝিনি আর পাত্তা ও দিইনি। কারন স্বপ্নেও উনাকে নিয়ে কোন পুরুষ কোন রকম ভাবেই কিছু ভাববে না। উনি এই ধরনেরই মানুষ।

আমি কাকিমার সাথে বেশ ফ্র্যাঙ্ক হয়ে গেলাম, আর ঘন ঘন উনাদের ঘরে গিয়ে গল্প করতে লাগলাম। উনিও আমার বন্ধুর মতই হয়ে উঠেছিল। তবে আমাদের সম্পর্কটা বেশ অদ্ভুত ছিল। আমি উনাকে কাকিমা ডাকলেও উনি আমাকে বরাবরই ভাই বলে ডেকে এসেছেন।

একদিন হটাত কাকিমা বেল বাজিয়ে আমাকে নিচে ডাকলেন। আমি যেতেই বললেন, “গ্যাস সিলিন্ডারের মুখটা কিছুতেই খুলছে না। একটু খুলে দাও না।

আমি ঘরে গিয়ে সেটা খোলার চেষ্টা করছিলাম। সত্যিই বেশ টাইট ছিল, আমারও সময় লাগছিল সেই জন্য। আমার সময় লাগছে দেখে কাকিমা সাহায্য করার জন্য এগিয়ে আসার সাথে সাথেই আমার হাত ফসকে যায় সিলিন্ডারের মুখ থেকে, আর আমি দু পা পিছিয়ে যাই। কাকিমা আমাকে ধরার চেষ্টা করলেও পুরো ধরতে পারেনা। তাই আমার পিঠ টা সোজা গিয়ে ধাক্কা খায় কাকিমার বুকে। উনি বুঝতে পারেন এতা একটা দুর্ঘটনা মাত্র। তবে সাথে সাথে চলে যান ওখান থেকে। আমি বুঝতে পারি উনি লজ্জা পেয়েছেন।

বেশি না ভেবে আমিও সিলিন্ডার টা খুলে ফেলি, আর সেট করে দিই। খালি সিলিন্ডার টা তুলে নিয়ে গিয়ে কাকিমা কে জিজ্ঞেস করি যে সেটা কোথায় রাখব। উনি দেখিয়ে দেয়। আমি তারপর চলে আসি।

আমাদের বাড়ির চার দিকেই ছোট লন আছে। পিছন দিকে গিয়ে কাকিমা কাপড় ছড়াতেন। ওখানে একটু কাঁঠাল গাছ ছিল, তখন বৈশাখ মাস। খুব গরম। মা আমাকে বলল, গাছে একটা কাঁঠাল বেশ বড় হয়েছে গিয়ে পেরে নিয়ে আয়। তো আমি গিয়ে দেখি পাশের ছোট গেট টা খোলা। আমি ভাবলাম, কাকিমা মনে হয় কাপড় ছড়াতে গেছে। আমি গেট এর পাশে বাক ফিরতেই হটাত কাকিমা আমার সামনে চলে আসেন। আমি ধাক্কা এড়াতে আমার হাত টা ওপরে তুলে দিই। ওটা স্বাভাবিক প্রতিক্রিয়াই ছিল যদিও, কিন্তু ভাগ্য বসত সোজা আমার হাত গিয়ে পরে কাকিমার মাই এর ওপরে। আমি সঙ্গে সঙ্গেই হাত সরিয়ে নেই। উনিও বেশ হতবাক হয়ে আমার পাস থেকে সোজা দৌরে ঘরে চলে যান। আমি কাঁঠাল পেরে নিয়ে ঘরে যাই। স্নান করতে গিয়ে সাবান মাখছিলাম। আমি সাবান মেখে আমার বাড়া টা ডলছিলাম, আর তখনি আমার মাথায় এল, যে কাকিমার দুধ গুলো খুব বড় ছিল। আমি ভাবতে লাগলাম, ভিতরে তো ব্রা পরেনি সেটা আমি ধরে বুঝতে পেরেছিলাম।

বেশীক্ষণ ধরতে না পারলেও এতা বুঝতে পেরেছিলাম যে মাই গুলো খুব বড় আর নরম। এইসব ভাবতে ভাবতেই আমার বাড়া টা খাড়া হয়ে গেছিল। আমিও আর থাকতে না পেরে কাকিমার কথা ভেবে খিচে নিয়েছিলাম সেদিন।

তারপর থেকেই আমার স্বপ্ন শুরু হল কিভাবে কাকিমাকে চুদব। তবে মনে একটা দাগ  কাটছিল। হাজার হলেও উনি মিলিটারির বউ। উনার স্বামী দেশ রক্ষা করার জন্য বাইরে আছেন, সেই সুযোগে তার বউকে কেউ চুদবে এতা মোটেই সঠিক কাজ নয়।

তাই আমি সিধান্ত নিলাম, কাকিমাকে কোন রকম ভাবেই কোন ইশারা দেব না, আর উনার ঘরেও বেশি যাব না। সেদিনের পর থেকে আমি কম যেতে লাগলাম।

তবে উনাকে ভেবে রাতে খিচতে লাগলাম। তাতে তো কোন দোষ নেই। আমি একটা জোয়ান ছেলে। আমার তো কাম থাকবেই। কাকিকে কোন ভাবে অপমান না করলেই হল। কিন্তু সেদিনের পর থেকেই আমি কাকিমার মুখে একটু আলাদা রকমের হাসি লক্ষ্য করতে লাগলাম আমাকে দেখলেই।

দিন পনের পর আমাদের বাড়িতে অতিথি এল। প্রায় ছ্য় জন। তো যথারীতি আমাদের ঘরে লোক ভর্তি।

কারেন্ট না থাকায় আমি গামছা ঘারে নিয়ে নিচে দারিয়ে ছিলাম। একটা হাফ প্যান্ট আর গেঞ্জি পরে।

কাকিমা আমাকে দেখেই বলল, “কি ব্যাপার, হটাত এরকম ভাবে দারিয়ে আছ কেন?”

আমিঃ স্নান করব, নিচের কলে। ওপরে লোক ভর্তি, আর কারেন্টও নেই। এখন স্নান করলে আবার সেই ঘেমে যাব, তাই ভাবলাম কারেন্টটা এলেই স্নান টা করি”।

কাকিমাঃ বাইরে করবে কেন, আমাদের ঘরে তো কেউ নেই, আমি গরমে বাইরে বসে আছি। আমার স্নান হয়ে গেছে। তুমি এক কাজ কর, আমার ঘরের বাথ্রুমেই স্নান টা সেরে নাও।

আমিও ভাবলাম, উনি এখানেই বশে আছেন উনার সামনে কাপড় ছারব স্নান করে, হাজার হলেও তো আমি একটা জোয়ান ছেলে। তাই উনার ঘরের বাথরুমে চলে গেলাম। যেতে না যেতেই কারেন্ট চলে এল।

বাথরুমের লাইট দেয়া ই ছিল, মানে কাকিমা স্নান করতে করতেই কারেন্ট চলে গেছিল।

উনার ভেজা নাইটি টা নিচেই পরেছিল। আমি গেঞ্জি খুলে তোয়ালে রাখার রড এ রাখতে গিয়েই দেখি উনার শুকনো প্যানটি ঝুলছে। কিন্তু আমি ধরার সাহস পেলামনা।

দরজা বন্ধ করতে গিয়ে দেখি ছিটকিনি ভাঙ্গা। মনে মনে ভাবতে লাগলাম, “কাকিমা কবে থেকেই আমাকে বলছিল বাথরুমের ছিটকিনি ভাঙ্গা, কাঠের লোককে খবর দিয়ে ওটা সারাতে। আজ আমার অলসতার জন্যই আমাকে ছিটকিনি ছাড়া বাথরুমে স্নান করতে হবে”।

আমি দরজা চাপিয়ে পুরো ল্যাঙট হয়ে গেলাম। গায়ে মগ দিয়ে জল ঢালতেই যাব, আবার চোখে পরল কাকিমার প্যানটি। ভাবলাম, বাথরুমে তো আর কাকিমা দেখবে না এসে আমি কি করছি।

তাই আমি প্যানটি টা হাতে নিয়ে গন্ধ শুঁখতে লাগলাম। ঘামের গন্ধ আসছিল প্যানটি থেকে। তবে জীবনে প্রথমবার কোন মেয়ের ঘামে ভেজা প্যানটি হাতে নিয়ে শুঁখছিলাম, এক আলাদা অনুভুতি।

মুহূর্তের মধ্যেই বাড়া টা খাড়া হল। আমিও ভাবলাম, সত্যি তো আর কাকিমার সাথে কোন নোংরামি করছিনা, তাই উনাকে ভেবে খিচলে আহামরি কোন ভুল হবেনা।

আমি নিচে দরজার পাশে বসে এক হাতে কাকিমার প্যানটি নিয়ে শুঁখতে লাগলাম অন্য হাতে খিচতে লাগলাম।

আর বলতে লাগলামঃ উফ কাকিমা, সেদিন তোমার দুধ ধরে খুব মজা পেয়েছিলাম। প্লিজ আমাকে খেতে দাও তোমার ওঁই দুধ। আমি চুদতে চাই তোমাকে। আমি তোমাকে খুব ভালবাসি”।

এইসব বিরবির করে বলতে বলতেই আমার মাল বেরিয়ে গেল। আমি আমার মাল কাকিমার প্যানটি দিয়ে মুছে, নাইটির ওপরে ফেলে, স্নান করে বেরিয়ে গেলাম।

প্রায় মিনিট পনের পর কাকিমা আবার বেল বাজাল। বাড়ি ভর্তি লোকজন সব হইচই করতে ব্যাস্ত। আমি নিচে গেলাম, কাকিমা আমাকে ঘরে বসাল।

উনার দরজা জানালা সব বন্ধ ছিল। আর আমি ঘরে গিয়ে বসতেই সোজা মেইন গেট টাও বন্‌ধ করে দিল।

কাকিমাঃ বস, আমি আসছি।

বলেই ভিতরে গেল। সামনের ঘরে ফিরে এল হাতে প্যানটি টা নিয়ে, যেটা আমি আমার মাল মুছে বাথরুমে ফেলে এসেছিলাম।

কাকিমাঃ এটা কি?

আমিঃ তোমার প্যানটি।

কাকিমাঃ আমি এটা বাথরুমে রডে ঝুলিয়ে এসেছিলাম, নিচে কিভাবে এল?

আমিঃ আমি কিভাবে জানব? হ্য়ত আমিও আমার জামা প্যান্ট ঝুলিয়েছিলাম, তাই ওগুলো নামাতে গিয়ে তোমার টা পরে গেছে।

কাকিমা প্যানটি টা আমার মুখের সামনে এনে তুলে ধরে বললঃ এইসব কি লেগে আছে?

আমিঃ তোমার প্যানটি কি লেগে আছে আমি কি করে বলি বলত?

কাকিমাঃ তুমি সত্যি করে বল, কি করছিলে বাথরুমে।

আমার তখন বিচি এমনিতেই মাথায়, এক বিবাহিত স্ত্রী, তার ওপর মিলিটারির বউ, কেন যে নিজেকে আটকালাম না। এই মহিলা তো ছেঁড়ে কথা বলবে না। তার ওপর আমার ঘর ভর্তি আত্মীয়। তারা জানতে পারলে আমার কাজ, পুরো সমাজে আমি বদনাম হয়ে জাব।এইসব ভাবতে ভাবতেই কাকিমা চেচিয়ে উঠল…

This content appeared first on new sex story Bangla choti golpo

কাকিমাঃ জবাব দাও।

আমি চুপচাপ বশে ছিলাম। না তো স্বীকার করার খমতা ছিল আর না অস্বীকার করার সাহস।

কাকিমাঃ আরও প্রমান চাই? বলেই আমাকে নিজের মোবাইল বার করে ভিডিও দেখাল।

সেটা দেখে আমি ওখানেই শেষ।

“আমার খেচার ভিডিও”

কাকিমাঃ এর পরও বলবে, তুমি কিছু করনি?

আমিঃ সরি, আমার ভুল হয়েছে, মাফ করে দাও, আর কাউকে বল না, আমি তোমার দিকে আর ঘুরেও তাকাব না।

কাকিমাঃ সেটা তো আমি চাইনা।

ভিডিও টা ডিলিট করে দিয়ে বললঃ যা বাথরুমে করবে ভাবছিলে সত্যি করে করবে আমার সাথে?

সুনেই তো বাড়া আবার খাড়া হয়ে গেল। কি বলে রে? এত মার্জিত মহিলা পরপুরুষ দিয়ে চোদানোর কথা বলছে?

কাকিমাঃ জানি অন্যায় কথা ব্লছি, এতাও বুঝি তুমি আমাকে আর তোমার কাকুকে খুব স্মমান কর, তাই ওইদিন ভুল করে আমার মাই তে হাত দেয়ার পর আর কোন দিন আমাদের ঘরে আস নি। কিন্তু ওইসব ভুলে শুধু একটা কথা ভাবতে পারবে?

আমিঃ কি?

কাকিমাঃ আমি তো একটা মানুষ? আমারও তো খিদে থাকে, উনি আজ আট মাস আসেনা। কোন অন্যায় করছ ভেবনা। শুধু ভাব কোন মানুষের মনের খিদে মেটাচ্ছ বাস। পারবে এটুকু উপকার করতে?

আমিঃ হ্যা, খুব পারব।

কাকিমাঃ তুমি সেদিন না জেনেই আমার দুধ টিপে দিয়েছিলে, আর ওইদিন থেকেই মনে মনে ভেবেছি যে তোমাকে পেলে মন্দ হয়না। আর তুমিও যখন আমাকে নিয়ে এরকম ভাব তাহলে আমার আর চিন্তা নেই।

আমিঃ কখনও তো করিনি, কিভাবে শুরু করব?

কাকিমাঃ তোমার যা ইচ্ছা করতে থাক। ভাব আমি তোমার বউ।

আমি কাকিমাকে মাগী ও ভাবতে পারছিলাম না আর নিজের বউ ও না। তাই খুব সাবধানে আর আস্তে আস্তে করেই এগোতে লাগলাম। যথেষ্ট ইতস্তত বোধ করছিলাম। কিন্তু এমন সুযোগ আর কখনও পাব না। আজ যে ভাবেই হোক, কাকিমা কে নিজের করতে পারলে আগামি বেশ কয়েক বছর আমাকে আর চোদা নিয়ে চিন্তা করতে হবেনা।

প্রথমে আমি কাকিমা কে ধরে উনার বিছানায় শোয়ালাম। আর উনাকে কিসস করতে লাগলাম। উনার ঠোঁটে। তারপর গালে, কপালে, নাকে।

উনি চোখ বন্ধ করে চুপচাপ শুয়ে ছিল। বুঝতে পারছিলাম, মন থেকে চায় না। শুধু মাত্রই শরীরের খিদেতে এইটা করছে আমার সাথে।

আমিও ঠিক করলাম, যতক্ষণ না উনি পুরোপুরি আমার সাথ দেয়া শুরু করবেন আমিও বেশি দূর এগোব না।

আমি উনার চুলের ফাকে হাত বোলাতে লাগলাম আর উনার ঠোঁট চুষতে লাগলাম। নিজের জিভ ঢুকিয়ে দিচ্ছিলাম উনার মুখে। উনার পুরো মুখ আমার লালায় ভিজে গেছিল। আস্তে আস্তে কাকিমাও আমার চুল ধরে নিজের মুখের ওপর টানতে লাগলেন। আমার পিঠে হাত বোলাতে শুরু করলেন। আমি বুঝলাম এবার আস্তে আস্তে কাকিমা গরম হচ্ছে।

আমি কানে কানে বললামঃ তোমার নাইটি খুলে তোমাকে ল্যাঙট করব?

কাকিমাঃ হ্যা কর।

আমি কাকির নাইটির চেন পিছন থেকে খুলে সেটাকে টেনে নিচে নামালাম। চোখের সামনে ভেসে উঠল কাকির বড় বড় মাই আর চুলে ভঁরা গুদ।

আমি দেখে অবাক যে ওটা গুদ নয়। একটা জঙ্গল। পুরো গুদ কাল চুলে ঢাকা। কাকির বগল ও পুরো চুলে ভর্তি। কাকির পেটেও হাল্কা হাল্কা লোম আছে। হাত পা কিছুই ভ্যাক্সিং করা নেই। বুঝেই পারছি, মহিলার এইসব দিকে কোন নজর নেই।

আমিঃ তোমার শরীরে এত লোম কেন? তুমি লোম তোল না নাকি?

কাকিঃ এইসব করার সময় কোথায়, ছেলে কে নিয়েই তো সব সময় পার হয়ে যায়।

আ্মিঃ তোমাকে আদর করতে হলে মনে হবে কোন ভাল্লুক কে আদর করছি।

কাকি হেঁসে বললঃ কি আছে আজ না হয় লোমে ভঁরা কাকি কেই একটু আদর কর। এর পর থেকে আমি লোম তুলে রাখব।

আমিঃ এর পরেও আমার সাথে করার ইচ্ছা আছে নাকি?

কাকিঃ হ্যা এখন অনেক লম্বা প্ল্যান আছে আমার।

বলে কাকি উঠে বশে আমাকে বললঃ তোমার সব আমি খুলে দেই?

আমি “হ্যা” বলতেই কাকি আমার সব জামা কাপড় খুলে দিল।

আমার বাড়া দেখেই বললঃ এ তো অনেক বড়! কত সাইজ?

আমি “ছয় ইঞ্ছি” বলে কাকিকে আবার শুইয়ে দিয়ে কাকির দুধ খেতে লাগলাম।

কাকি ও এবার আহ…উহ… করে আমার সঙ্গ দিতে লাগল।

কাকির দুধ আমার মুখে আঁটছিল না।

আমিঃ তোমার কত সাইজ? এত বড় দুধ আমি আগে কখনও দেখিনি।

কাকিঃ আমি 36 dd সাইজের ব্রা পরি আর আমার ডাবল এক্স এল সাইজের প্যানটি লাগে।

উফ।।এত বড় শরীর আগে কখনও ভাবিনি।

আগেই বলেছিলাম কাকির শরীরের বর্ণনা দু ভাবে দিতে হবে।

এবার আমার চোখের সামনে কোন ঢিলা নাইটি পরা মাঝ বয়সী মহিলা ছিল না।

যে ছিল সে হল এক মহীয়সী কামুক মহিলা। কল্পনার অতীত তার মাই, এত বড় যে ওর নিচে আমি চাপা পরলে মরে যাব। বিশাল মোটা পাছা। কাকির হিপ 44 ইঞ্ছি। গায়ের রঙ কালো হলেও চামড়া এখনও পুরো টানটান।

স্বীকার করলেন কাকির বয়স ৪২। কিন্তু মনে হয় কোন জোয়ান মেয়ে, শুধু একটু ওভার ওয়েট। কাকির থাই গুলো ও লোমে ভঁরা।

আমিঃ তোমাকে আমি পুরো মডার্ন বানিয়ে দেব।

কাকিঃ সত্যি? তাহলে তাই কোরো। কিন্তু এখন আমাকে এই ভাবেই আদর কর। খুব খিদে পেয়েছে আমার। গুদ টা কুটকুট করছে।

আমি কাকির মুখে গুদ শুনেই স্বর্গের সিঁড়ি পেয়ে গেলাম।

আমি কাকির মাই চোষা শেষ করে চুমু খেতে খেতে নিচের দিকে এলাম। কাকির মাই এর খাজের নিচে থেকে পুরো নাভি হয়ে গুদ পর্যন্ত একটা হাল্কা লোমের লাইন চলে গেছে। আমি সেই লাইন ধরে কিসস করতে করতে গুদের কাছে এসেই মুখ ঘুরিয়ে নিলাম। কাকির গুদের গন্ধ একদম ভাল না। কেমন করে উঠল শরীর।

কাকিঃ আমি আজ সাবান দেইনি গুদে, তুমি ওখানে মুখ রেখনা। আমি সব পরিষ্কার করে রাখব, তুমি শুধু আজ আমাকে একটু চুদে যাও।

আমার তো কাকির পুরো শরীর তাকেই খেতে ইচ্ছে করছে। কিন্তু আজ সে উপায় নেই। আমি কুতূহল বসত কাকিকে উল্টো করে তার পিঠে কিসস করতে করতে যখন গাঁড় এর কাছে এলাম তখন দেখি, কাকির গাঁড় এর খাঁজেও চুল ভর্তি। চুল দিয়ে গাড়ের ফুটো পুরো ঢাকা। আমাকে অনেক পরিশ্রম করতে হবে কাকিকে পুরো রেডি করতে।

কিন্তু আমার বাড়াও এতক্ষণ ধরে নারী শরীর নাড়তে নাড়তে পুরো খাড়া। আমাকেও এখন মাল ফেলতেই হবে।

আমি কাকির ওপরে শুয়ে পরলাম। কাকি আমার বাড়া টা ধরে নিজের গুদের কুটোয় লাগিয়ে একটু ঘষল। ঘষতে ঘষতে চুল গুলো দুপাসে সরে গিয়ে গুদের ফুটো পুরো পরিষ্কার হয়ে গেল। আর আমি এক ঠাপ মারতেই বাড়া পুরো ঢুকে গেল।

আমিঃ কাকু তো থাকেনা তোমার গুদ এত ঢিলা কি করে হল?

কাকিঃ আমি শসা ঢোকাই।

আমিঃ তা কাকু যখন এসে চোদে তোমাকে সে তো বুঝতে পারে যে তোমার গুদ এত ঢিলা না ঠাপালে হবেনা?

কাকিঃ ও জানে যে আমি শসা ঢোকাই। সে ও তো আমার কথা ভেবে হাত মারে।

আমিঃ তাহলে তুমি এত অপরিষ্কার কেন? কোন লোম পরিষ্কার করলা, গুদেও গন্ধ তোমার।

কাকিঃ বোঝোই তো, ও থাকেওনা, আর এলেও এত দিন পরে আসে বলে শুধু ঠাপিয়ে ঠাপিয়ে মাল ফেলে যায়।

আমিঃ আমি এখন থেকে তোমাকে পুরো রেডি করব।

বলেই কাকির ঠোঁট চুষতে লাগলাম।

তারপর কাকি পা দিয়ে আমার কোমর পুরো লক করে দিয়ে, তল ঠাপ মারতে লাগল। আমিও ওপর থেকে কাকিকে চুদতে লাগলাম।

১০ মিনিট চোদার পরই দুজনের মাল বেরিয়ে গেল। আমিও বেশি সময় নষ্ট করলাম না।

আবার কাকির বাথরুমে স্নান করে, প্যান্ট জামা পরে বেরিয়ে এলাম।

যাওয়ার আগে কাকিকে বলে গেলাম, তুমি একটা মেয়েদের রেজার আর ভ্যাক্সিং ক্রিম কিনে রেখো। এর পর যখন আসব, আমি তোমাকে নিজের হাতে পরিষ্কার করব।

কাকি আমার কথা শুনে হাসতে হাসতে বললঃ ঠিক আছে ভাই, আমি কিনে রাখব।

This story আর্মির বউ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • choto mashi amr jhonodashi 2
  • বেস্ট সেক্স
  • বেদনার দ্বিতীয় অধ্যয়
  • Ek sombranto family 1
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-২ – পর্ব-৩
  secretary choda choti পারসোনাল সেক্রেটারী মিতা দ্বিতীয় আধ্যায় পর্ব- 4 by Ratnodeep

Leave a Reply