ধার্মিক মাকে চোদা

Bangla Choti Golpo

আমি আসিফ৷ আমার বয়স ষোল বছর। আমার উচ্চতা প্রায় ছয় ফুট৷ আমি বাবা মায়ের এক মাত্র ছেলে৷ আমার বাবা একজন নাবিব এবং তিনি একটা চাইনিজ কন্টেইনার সীপে চাকরি করেন৷ চাকরির কারনে বাবা প্রায় সময়ই পরিবারের সাথে সময় কাটাকে পারে না। আমার মা একজন গৃহিণী। মা আর বাবা চাচাতো ভাই বোন ছিলো এবং পারিবারিক ভাবে তাদের বিয়ে দেয়া হয়। bangla choti golpo

বাবার যখন বিশ বছর তখন মায়ের বয়স ছিলো মাত্র তেরো। তখনই তাকে বিয়ে দেয়া হয়। চোদ্দ বছর বয়সে মা প্রেগন্যান্ট হয় এবং আমাকে জন্মদেয়৷ আমার মা একজন ধার্মিক মহিলা৷ মা সপ্তাহে দুই তিনদিন রোজা রাখে এবং ঘরের কাজ করে প্রায় সময়ই কোরআন ও অন্যান্য ধর্ম বিষয়ক বই পড়ে। মা বেশ পর্দা করে চলে।

মা বাড়ির বাইরে গেলে তিন স্তরের বোরকা, হাতে পায়ে মোজা, হিজাব পরে বের হয় ৷ বাড়িতে মা সেলোয়ার-কামিজ পরেন। বাড়িতেও মা ঢেকে চলার চেষ্টা করে৷ তবে সব কিছু ঢেকে রাখা যায় না৷ আপনি যতোই লুকানোর চেষ্টা করুন, সেটা বাইরে প্রকাশ পাবেই। আমার মায়ের সৌন্দর্য ও ঠিক তেমন৷

আমার মায়ের নাম রেহানা। মায়ের সম্পর্কে বলতে গেলে বলতে হবে ” সেক্সি মাল “। সত্যি বলতে মা যদি নাইকা হতো তাহলে যেকোন বলিউডের নাইকাকে টক্কর দিতে পারতো। মায়ের গায়ের রং ফর্শা। পর্দার কারনে সারা শরির ঢেকে রাখে, যার কারনে গায়ে রোদের তাপ লাগে না। যার ফলে চামরায় কোন ভাজ পরেনি আবার তকের মসৃনতাও যেকোন যুবতির মতো রয়ে গেছে। তাছাড়া বাবা নিয়মিত বিভিন্ন ব্যান্ডেড কসমেটিকস মায়ের জন্য পাঠায়।

এবার মায়ের শারিরীক গঠন নিয়ে বলি। মায়ের শরিরে একটুও মেদ নাই। এবং মায়ের বুক দুটো ৩৬ সাইজের এবং পাছা ৩৮ সাইজের। আর মায়ের সারা শরিরের মিজারমেন্ট ৩৬-৩০-৩৮। এমন কাউকে নিয়ে কেউ কাম কল্পনা করবে না, সেটা চিন্তা করাটাও অন্যায়।

এবার বলি কিভাবে আমি আমার ধার্মিক মাকে আমার বাড়ার নিচে এনে পোষ মানালাম।

আমি নিয়মিত পর্ন দেখতাম। তো একদিন আমি পর্ন দেখতে দেখতে ঘুমিয়ে পরি। মা আমার রুমের লাইট নিভিয়ে দিতে আসলে আমার ফোনে পর্ন চালু অবস্থায় দেখে। তখন মা আমাকে ডেকে এসব কি জানতে চায়। এমন না যে মা পর্ন কি বুঝে না। আসলে মা এসব দেখার কারন জানতে চায়৷ তখন আমি নিচু হয়ে দাড়িয়ে থাকি।

এরপর একদিন মা আমার বিছানা থেকে একটা বই পায় যাতে কয়েকটা পেজ ভাজ করা ছিলো। মূলত সেটা ছিলো চটি বই এবং ভাজ করা পেজ গুলো ছিলো মা-ছেলের চটি। সেটা মা পরে কান্না করতে থাকে। এরপর মা আমাকে বেধরক মার মারে। তারপর মা ঘরেও বোরকা পরা শুরু করে। তবে মায়ের এই আমার থেকে তার শরির লুকিয়ে রাখা থেকে তার শরিরের প্রতি কেমন যেনো আমি অতিরিক্ত আকর্ষন অনুভব করতে শুরু করি।

তারপর থেকে আমি মায়ের আলমারি থেকে তার ব্রা আর পেন্টি নিয়ে আমার রুমের কোল বালিশের গায়ে পরিয়ে, ব্রায়ের কাপের ভেতর বেলুন ফুলিয়ে তার উপর হাত মেরে মাল ফেলতে শুরু করি। একদিন ভুলে দরজা বন্ধ করতে ভুলে যাই এবং মা হঠাৎ রুমে প্রবেশ করে সব দেখে ফেলে। তারপর মা আমাকে নানান ভাবে বকতে থাকে। তখন মা রান্না করছিলো এবং মা সেলোয়ার-কামিজ পরা ছিলো। ঘামের কারনে মায়ের সাদা কামিজ ভিজে গেছে। যার কারনে মায়ের শরিরের ভাজ গুলো বুঝা যাচ্ছিলো৷ আর আমি তখন সম্পূর্ণ উত্তেজিত ছিলাম।

কি ভেবে আমি মায়ের উপর ঝাপিয়ে পরি এবং টান দিয়ে মায়ের কামিজ ছিরে ফেলি। তখন মায়ের কামিজ ছিড়ে মাই দুটো বাইরে বেরিয়ে আসে। তখন মা আমাকে চর মেরে বলে আমি তোর মা। মায়ের চর খেয়ে আমি আরো রেগে যাই এবং মাকে জাপটে ধরি বিছানায় নিতে চেষ্টা করি। মা তার দুই হাত পা ছোড়াছুড়ি করতে থাকে এবং হাত দিয়ে আমাকে খামচাতে থাকে।

আমি তখন জঙ্গলি পশুর মতো হিংস্র হয়ে উঠি। মাকে বিছানায় ফেলে তার পাজামা ধরে টান দিয়ে সেটা খুলে ফেলি৷ তারপর সেই পাজামা দিয়েই আমি মায়ের হাত বেধে ফেলি।তখন মা জোরে চিৎকার করতে থাকে। কিন্তু জানারা বন্ধ থাকায় তা বাইরে যেতে পারছিলো না। আমি তখন মায়ের দুই পা ফাক করে আমার বাড়া তাকে ঢুকিয়ে দেই।

মা তখন বলতে থাকে, এগুলো পাপ। এগুলো নিষিদ্ধ৷ এগুলো হয় না। কিন্তু আমি তখন সে কথা শোনার মেজাজে ছিলাম না। আমি মাকে আমার শরিরের সমস্ত শক্তি দিয়ে ঠাপাতে থাকি৷ কিছুক্ষণ ঠাপানোর পর আমার মাল আউট হয় এবং আমি মায়ের গুদেই সেটা ঢেলে দেই। তারপর আমি মাএর হাতের বাধন খুলে দিতেই মা আমাকে এলোপাতাড়ি থাপ্পড় দিতে থাকে আর ফুপিয়ে ফুপিয়ে কান্না করতে থাকে। মা তখন বলে উঠে সারা জীবন এতো কিছু করে শেষে নিজের ছেলের হাতে ধর্ষিত হলাম, ইত্যাদি ইত্যাদি। মা তখন দৌড়ে তার রুমে চলে যায়।

এরপর পরের দিন সকালে মাকে রান্না ঘরে রান্না করতে দেখি৷ আমি গিয়ে মাকে পিছন থেকে জরিয়ে ধরি। তখন মা এক ধাক্কায় আমাকে সরিয়ে দেয়৷ আর বলে, আমার যা সর্বনাশ করার তা তো তুই করেছিস৷ আর কি চাই তোর?

তখন আমি মায়ের হাত ধরে মায়ের কাছে ক্ষমা চাইলে মা চোখ বন্ধ করে রাখে৷ এরপর আমি মাকে বলি যা হবার তা হয়েছে৷ যা হয় তা ভালোর জন্যই হয়। চলো আমরা এখন থেকে নতুন করে এই সম্পর্কটা চালু করি। তখন মা আমার দিকে ডেবডেবে দৃষ্টিতে তাকিয়ে থাকে। এক পর্যায়ে মা রান্না ঘর থেকে বেরিয়ে যায়৷ তখন আমি উচ্চস্বরে বলি ” ব্যাপারটা ভেবে দেখো, বাবা তোমাকে যা দিতে পারেনি সেটা আমি তোমাকে দিবো।

সংকোচ ভুলে যাও আর যেটা একবার হয়েছে সেটা আবার হলে তাতে দোষের কিছু আছে, রাজি থাকলে বিকেলে আমার রুমে যেও।

এরপর দুপুর গড়িয়ে সন্ধ্যা হলো। আমি ভেবেছিলাম মা আসবে না৷ কিন্তু আমাকে ভুল প্রমান করে মা আমার রুমে আসলো। মা একটা হালকা গোলাপি কামিজ আর গারো গোলাপি সেলোয়ার পরে ছিলো।

মা একটা সাদা ওড়না দিয়ে মাথা থেকে বুক পর্যন্ত ঢেকে রেখেছিলো। আমি আমার রুমের বিছানায় শুয়েছিলাম। মাকে দেখে আমি উঠে বসি। মা এসে খাটের কোনায় বসে। আমি মায়ের পিঠে হাত রাখি। মা কিছুটা কেপে উঠে। আমি মায়ের ওড়না সরিয়ে বুকে হাত দিতেই মা আমাকে থামিয়ে দিলো। বলে উঠলো এসব করাটা কি ঠিক হবে? এগুলো করলে তো পাপ হবে। বাবার সাথে বেইমানি করা হবে। আমি তখন মাকে বললাম এসব করলে বাবার সাথে কোন বেইমানি হবে না।

আর শরীরের চাহিদা মেটাতে যা ইচ্ছা করো। তারপর আমি মায়ের ফোলা ফোলা ঠোট দুটোতে আমার ঠোট লাগিয়ে কিস করতে থাকি। মায়ের ঠোট গুলো মাকে আরো বেশি কামুকী করে তোলে। তারপর মাকে বিছানায় নিয়ে গিয়ে মায়ের কামিজ উপরে তুলে মায়ের বুক দুটো উন্মুক্ত করি। মা লাল একটা ব্রা পরেছিলো। তারপর মাএর কামিজ গলা দিয়ে বের করে ব্রা খুলে ফেলি।

এরপর মায়ের মাইগুলো চুশতে থাকি৷ এই মাই গুলো সেই কবে খেয়ে ছিলাম। বড় হবার পর আর তা ধরতে পারি নাই, এগুলো থেকে আমার অধিকার চলে যায়। আজ থেকে আবার আমি এগুলো নিয়ে খেলতে পারবো। এরপর মায়ের সেলোয়ারের ফিতা ধরে টান দিয়ে সেলোয়ার খুলে ফেলি। তখন মায়ের ফোলা গুদটা বেরিয়ে আসলো।

বাংলা চটি মায়ের নরম পাছার খাঁজে ছেলের বাঁড়া

গত কাল রাতে মাকে চোদার সময় এতোকিছু খেয়াল করি নাই, কিন্তু আজ মা আমার বসে৷ আজ মাকে মন খুলে উপভোগ করবো৷ আমি সাতপাঁচ না ভেবেই মায়ের গুদে আমার মুখ লাগিয়ে দিলাম। মা তার দুটো পা প্রসারিত করে আমার মাথার জন্য জায়গা করে দিলো। তারপর মায়ের গুদ চাটতে থাকলাম৷ মায়ের গুদের চেড়ায় পাপড়ি ছিলো। সেটা আমি জিভ দিয়ে নাড়তে থাকি। মা তখন উত্তেজনার চরমে।

তারপর আমি উঠে মায়ের মুখের সামনে আমার বাড়া তুলে ধরলে মা মুখ সরিয়ে নেয়। তখন আমি মায়ের মুখ চেপে ধরে হা করিয়ে মুখে আমার বাড়া ঠেলে ঢুকিয়ে দেই৷ সম্পূর্ণ বাড়া মুখে ঢুকানোর পর মায়ের চোখ বড় বড় হয়ে যায়। খুব সম্ভবত মা প্রথমবারের মতো বাড়া মুখে নিয়েছে। বাড়ার গন্ধটা মায়ের হয়তো সহ্য হয়নি, বাড়া বের করতেই মা বমি করে ফেলি৷

কিন্তু তারপর আমি আবার বাড়া ঢুকিয়ে দিলে মা আর কিছু করে নাই৷ মা তখন ব্লো জব দিতে থাকে। এরপর আমি মায়ের মুখ থেকে বাড়া বের করে আমি মায়ের গুদে মুখে আমার বাড়া সেট করে মাকে ঠাপ দিতে থাকি৷ মা তখন লজ্জা লাল হয়ে যায় ৷ আমি আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিতে থাকি। একপর্যায়ে আমি মায়ের গুদে মাল ফেলে মায়ের উপর নেতিয়ে পরি৷

রাতে খাওয়াদাওয়া করে মা রান্না ঘরের জিনিস পত্র ঘুচিয়ে রাখতে যায়৷ আর আমি চলে যাই আমার রুমে। তারপর আমি কিছুক্ষণ পড়ালেখা করি। এরপর আমি মায়ের রুমে যাই৷ গিয়ে দেখি মা নামাজ পরছে। আমি মায়ের বিছানায় বসে রইলাম। মা নামাজ শেষ করে আমাকে দেখে মুচকি একটা হাসি দিলো। এরপর মা আমাকে তার রুমে কেনো জানতে চাইলো? কোন প্রয়োজন কিনা তা জানতে চাইলো।

তখন আমি বলি একটা প্রয়োজন আছে। তখন মা বললো কি প্রয়োজন৷ তখন আমি মাকে বলি আমার তোমাকে প্রয়োজন৷ তখন মা দুস্টু একটা হাসি দিয়ে বলে এতো রাতে আবার এসব। করতে পারবে না৷ তখন আমি বলি রাতে এসব করাটা আরো রোমান্টিক। তখন মা বলে এই বয়সে রোমান্টিক এর কি বুঝি আমি। তখন আমি মাকে জরিয়ে ধরি বলি ” সেটা জানতে হলে রোজ রাতে আমার সাথে থাকতে হবে”

– মা বললো ঠিক আছে৷

এরপর মাকে নিয়ে আমি বাবা-মায়ের বিছানায় গেলাম। মায়ের কাপড় খুলে আমি মায়ের পাছার মাংস টিপতে শুরু করি৷ মায়ের ফর্শা পাছার মাংস আমার টিপে লাল হয়ে যায়৷ এরপর আমি মাকে ডগি পজিশনে দাড় করিয়ে আমার বাড়া বের করে মায়ের পোদে ঢুকাতে গেলে মা বলে এগুলো হারাম, পায়ু পথে সেক্স করা ঠিক না৷

তখন আমি হেসে বলি মা-ছেলের চোদাচুদির বৈধতা কোথায় আছে? এগুলো চিন্তা করো না। তুমি ঠাপ খাও।

এরপর মায়ের পোদে আমি আমার বাড়াটা ঢুকাতে চেষ্টা করি। মায়ের আচোদা পোদের ফুটোয় আমার মোটা বাড়া ঢুকছিলো না। তখন মা বললো দাড়া, আমি ব্যবস্থা করছি। এরপর মা তার ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে একটা তেল এনে আমার বাড়ায় মাখিয়ে গিলো। এরপর মা তেলের বোতল আমার হাতে দিয়ে বললো তার পোদের চেড়ায় এবং ফুটোতে বেশি করে তেল দিতে।

আমিও তাই করলাম। পোদের ফুটোতে তেল দিয়ে আঙ্গুলি করে ফুটোর মুখটা কিছুটা বড় করালাম। এরপর পাছার মাংস দুটো দুই হাতদিয়ে ফাক করে আমার ঠাটিয়ে থাকা বাড়া পোদের ফুটোয় ঢুকিয়ে দিলাম। প্রথমে বাড়ার আগা ঢুকালাম। তারপর সেটা বের করে আবার ঢুকিয়ে আরেকটু চাপ দিলাম। এরপর আবার বের করে আরেকটু জোরে চাপ দিলাম। bangla choti golpo panu choti

এভাবে আস্তে আস্তে পুরো বাড়া পোদে ঢুকিয়ে দিলাম। মায়ের পোদ এর আগে কেউ না চোদায় মা ব্যাথায় কাকিয়ে উঠলো এবং মুখ দিয়ে আহ্, উহ্ বলতে থাকলো৷ এরপর আমি বাড়া আবার বের করে তেল মাখিয়ে পোদের কানায় তেল দিয়ে আবার বাড়া ঢুকিয়ে দিলাম। তেল বেশি হওয়ায় ঠাপের সাথে সাথে পক পক আওয়াজ হতে থাকে। মা তখনো ব্যাথা পাচ্ছিলো৷ তবে ঠাপের তালে তালে মা মজাও পাচ্ছিলো৷

এরপর মাল আউট হবার সময় হলে আমি বাড়া বের করে মায়ের মুখে বাড়া ঢুকিয়ে মাল আউট করি। মা প্রথমে মাল ফেলে দিতে নিলে আমি মুখ চেপে ধরে তা গিলিয়ে ফেলি৷ তখন মা কিছুটা রেগে যায়। আমি তখন মুচকি হেসে বলি ” তুমি এখনো সতি মহিলা রয়েছো। আরো কিছু দিন পর তুমি নিজেই এসবের মজা বুঝবে ” এরপর আমি চিন্তা করলাম মাকে সেক্সের এসব বিষয় জানাকে হলে পর্ন দেখাতে হবে৷

তখন আসি মাকে নিয়ে টিভি রুমে চলে যাই৷ আমার রুম থেকে পেনড্রাইভ এনে টিভিতে লাগিয়ে পর্ন চালু করি৷ মা এসব আগে না দেখায় অবাক হয়ে তাকিয়ে দেখতে থাকে। বিভিন্ন ধরনের সেক্স পজিশন আর কাজ দেখে মা সেগুলো কথা জিঙ্গেল করতে থাকে। আমি মাকে বুঝিয়ে বলতে থাকি। এরপর থেকে প্রতি রাতেই মাকে চুদতাম।

মা যতোই নিজের ছেলের সাথে অবৈধ সম্পর্কে জরিয়ে যাক, মা ধর্মিয় সকল নিয়ম মেনে চলতো। একদিন বাবা ফোন দিয়ে বলে তার খুব জ্বর। তার জন্য দোয়া করতে৷ মা তখন মানত করে বসে বাবা ভালো হলে মা তিনটা রোজা রাখবে এবং আমাদের জেলার বাইরের কোন এক এতিম খানায় একদিন খাওয়াবে।

দুই তিন দিন পর খবর এলো বাবা সুস্থ৷ তখন মা রোজা রাখার প্রস্তুতি নিলো। রাতে মাকে অনেক্ষন চুদে আমি ঘুমিয়ে পরি৷ ভোর রাতে মা সেহরি খেতে উঠলে আমার ঘুম ভাঙ্গে। মা খাবার টেবিলে বসে খাচ্ছিলো৷ আমি গিয়ে মায়ের পাশে বসলাম। মা খবার খেতে থাকে৷ আমি তখন মায়ের চেয়ার ঘেসে বসি৷

এরপর মায়ের উড়না টান দিয়ে ফেলে দেই। তারপর মাএর মাই দুটো টিপতে থাকি। এরপর মায়ের একটা হাত এনে আমার বাড়া ধরিয়ে দেই। মা এহাতে খেতে থাকে আর এক হাতে আমার বাড়া খেচতে থাকে। আসি মায়ের কামিজ উপরে তুলে মাই বের করে আনি। আমি মনমতো মাএর মাই জোড়া টিপতে থাকি।

তারপর একপর্যায়ে আমার মাল আউট হবার সময় হলে আমি উঠে দাড়িয়ে মায়ের খাবারে মাল গুলো ঢেলে দেই। এরপর মা সেগুলো খেয়ে নেয়৷ সারাদিন আমি মাএর সাথে ছিলাম৷ মায়ের মাই গুলো টিপেছি৷ চুষেছি৷ পোদ চুষেছি৷ গুদ চুষেছি৷ আর মাল আউট করে তা একটা বাটিতে রেখেছি। । যখন মাগরিবের আজান দিলে তখন মা পানি খেয়ে রোজা ভাঙ্গতে গেলে আমি মাকে মালের বোতল ধরিয়ে দেই৷ মাও সেটা খুলে খেয়ে রোজা ভাঙ্গে। এরপর মা হলকা খাবার খবার পরেই নামাজ পরে৷

মোট তিনটি রোজা রাখার পর মা মানত অনুযায়ী মাজার জিয়ারত করবে৷ আমার মামার বাড়ির কাছে একটা বেশ পুরাতন বড় মাজার আছে। মা সেখানে যাবে বলে ঠিক করা হলো৷ মাজার জিয়ারত এর পাশাপাশি মামার বাড়িতে বেড়ানো হয়ে যাবে। মামার বাড়ির সবার জন্য উপহার কিনার জন্য আমি আর মা একদিন বাজারে বের হলাম। প্রথমেই বলেছিলাম মা বাইরে বের হলে পর্দার দিকে খুব খেয়াল রাখে এবং তিন স্তরের বোরকা পরে।

মায়ের বোরকা বেশ ঢিলে ঢালা হওয়ায় মায়ের শারীরিক আকৃতি বোরকার বাইরে থেকে অনুমান করা যায় না৷ বোরকার বৈশিষ্টই এমন, যতো ঢিলেঢালা হবে ততোটাই শরিরকে আড়াল করবে। তবে বোরকা খুব কামুকি একটা পোশাকও বটে, কারন টাইট ফিট বোরকা একটি নারীর শরিরের প্রতিটি ভাজ ফুটিয়ে তোলে।

সবার জন্য শপিং করা হলো৷ এরপর আমি মাকে দুটো বোরকার কাপড় কিনে দিয়ে লেডিস টেইলর্স এ যেতে থাকি৷ মা প্রশ্ন করে বোরকা থাকতে নতুন বোরকা কেনো। তখন আমি আশেপাশের মহিলাদের দেখিয়ে বলি ওদের মতো বোরকা বানাবো, আমার সেক্সি মাকে আমি সব সময় উপভোগ করবো। তারপর আমরা টেইলার্সে বোরকার অর্ডার দেই, মায়ের সব মাপ নিয়ে অগ্রিম টাকা দিয়ে বের হই৷

তিনদিন পর বোরকা রেডি করে দর্জি ফোন দিয়ে বোরকা আনতে বলে৷ আমি গিয়ে বোরকা নিয়ে এলাম৷ তার পরের দিন মা আর আমি মামার বাড়ির জন্য রওনা দেই৷ ট্রেনে করে যেতে হবে৷ আমরা একটা কেবিন ভাড়া নেই৷ সময় মতো আমি আর মা স্টেশনে চলে যাই৷ আগের দিন রাতে মাকে বেশ সময় নিয়ে চুদেছিলাম৷ দুজনের চোখেই হালকা ঘুমঘুম ভাব ছিলো৷

মায়ের পোদের ফুটো টাইট থাকার কারনে মায়ের পোদে একটা ডিলডো ভরে বের হয়েছিলাম। পোঁদে ডিলডো নিয়ে মা খুব একটা সাচ্ছন্দ্যে হাটছিলো না৷ তবে মা আমার কথা ফেলে না। ট্রেন প্লাটফর্মে এসে দাড়ালে আমরা নির্দিষ্ট বগিতে উঠে নির্ধারিত কেবিনে চলে যাই৷ চেকার এসে টিকিট চেক করে চলে যায়৷ মায়ের বোরকা বেশ টাইট ছিলো, সেটা অনেকটা গাউনের মতো লাগছিলো৷

কেবিনের দরজা বন্ধ করে আমি মায়ের পাশে বসি৷ মা জানতো এখন কি হবে। জানালার পর্দাটা টেনে দিলো। যদিও বাইরে থেকে চলন্ত এক্সপ্রেস ট্রেনের ভিতটা দেখা প্রায় অসম্ভব। তবে সাবধানের মার নেই, আর সঙ্গমরত অবস্থা কারো চোখে পড়তে চাইবে কে। ট্রেন ছুটে চলছে পূর্ন গতিতে। আমি আর মা কেবিনে বসে সেই গতি অনুভব করতে পারছি। তবে আমাদের উত্তেজনার কাছে সেই গতি অতি নগণ্য।

আমিও মা কাছাকাছি চলে আসি। মা তার ঠোট বাড়িয়ে দেয়৷ আমি আমার ঠোট দিয়ে মায়ের ঠোট চেপে ধরি৷ দুজন মেতে উঠি চুম্বনে৷ আমার হাত চলে যায় মায়ের দেহে। বোরকার উপর দিয়েই মাইয়ে চাপ দেই। তখন মা বোরকা খুলে ফেলে৷ মা সেলোয়ার-কামিজ পরেছিলো৷ বোরকা খোলার পর পরই মায়ের কামিজ খুলে ফেলি।

লাল রং এর ব্রা এর নিচে ঢাকা ছিলো মায়ের মাইগুলো। ব্রা এর হুক খুলতেই সেগুলো লাফিয়ে উঠে৷ তারপর মা তার দু পা ছড়িয়ে সেলোয়ারের ফিতা খুলে জিভ দিয়ে উপরের ঠোঁট চেটে মায়ের গোঁদ চাটার ইশারা করে। আমিও মায়ের সেলোয়ার খুলে গুদ চাটতে থাকি৷ কিছুক্ষণ চাটার পর আমি আমার পেন্ট খুলে মায়ের গুদে বাড়া লাগিয়ে ঠাপ দিতে গেলে মা বাধা দেয়, এরপর মা তার ব্যাগ টান দিয়ে হাতে এনে সেটা থেকে একটা কনডম বের করে আনে এবং নিজে আমার বাড়ায় পড়িয়ে দেয়৷

এরপর আমি ঠাপ দিতে প্রস্তুত হই। বেশ কিছুক্ষণ ঠাপানোর পর আমার মাল আউট হয়। বারা বের করে কনডম খুলে বাড়া মায়ের মুখে ঢুকিয়ে দেই৷ মা সেটা চেটে চুষে পরিষ্কার করে দেয়৷ এরপর আমি কাপড় পড়ে নেই। মা কাপড় পড়তে চাইলে আমি শুধু সেলোয়ার পড়তে বলি৷ এরপর বাকি পথ টুকু আমি মায়ের কোলে মাথা রেখে মাই জোড়া নিয়ে খেলা করতে করতে যাই।

প্রায় তিন ঘন্টা ট্রেন জার্নির পর আরো আধা ঘন্টা গাড়িতে চড়ে আমরা মামার বাড়িতে পৌছালাম। পূর্বেই বলেছি আমার বাবা-মা চাচাতো ভাইবোন, সেই কারণে আমার মামার বাড়িই দাদুর বাড়ি৷ মামার বাড়ি তথা দাদুর বাড়িতে পৌছে দেখি সেখানে সবাই আমাদের পৌছানোর অপেক্ষায় ছিলো৷ দুপুরের আগেই মামার বাড়ি পৌছে যাই। সেখানে গুসল করে ফ্রেশ হয়ে দুপুরের খাবার শেষ করে সূর্য কিছুটা পশ্চিমে ঢলে পড়তেই মাজারে যাই৷

মাজার জিয়ারত শেষ করে আমরা সেখানে দানখয়রাত করে সেখানকার স্থানীয় মাদরাসার ছাত্রদের পরের দিন দুপুরে মামার বাড়িতে খাবার দাওয়াত দিয়ে ফিরে আসি৷ রাতে থাকার জন্য মা আর আমার জন্য দো তলায় পাশাপাশি রুমের ব্যবস্থা হলো৷ ভিতর থেকে এক রুম থেকে অন্য রুমে যাওয়া যায়। সেই কারনে আলাদা রুমের ব্যবস্থা করান সময় কোন দ্বিমত করিনি।

আড্ডা শেষে আমি উপরে চলে যাই। একটু পর কারেন্ট চলে যায়। মা একটা মোমবাতি হাতে করে রুমে প্রবেশ করে। মা একটা গুলাপি রং এর নাইটি পরে ছিলো। নাইটিটা বেশ পাতলা কাপরের। ভিতরে থাকা ইনার এবং প্যান্টি দেখা যাচ্ছিলো৷ মা টেবিলে মোমবাতি রেখে খাটে উঠে আসে। দুজন মুখোমুখি শুয়ে পড়ি, রোমান্টিক পরিবেশ৷

আমার হাত মায়ের কোমরে চলে যায়৷ মায়ের হাত ট্রাউজারের উপর দিয়ে আমার বাড়ার উপর৷ এরপর আমি মায়ের নাইটির বোতাম খুলতে থাকি৷ এরপর ট্রাউজার খুলে ফেলি। নাইটি দুইদিকে ছড়িয়ে দিয়ে আমি মায়ের উপর উঠে যাই৷ মায়ের গলা, গাল, ঘাড়, মাই সব জায়গায় চুমু দিতে থাকি। আমার জ্বিভ বোলাতে থাকি৷ ইনার খুলে মায়ের মাই সম্পূর্ণ উন্মুক্ত করি৷

এরপর মায়ের মাইএর খাজে চুমু খেতে খেতে নাভি হয়ে গুদের কাছে পৌছাই৷ পেন্টি টান দিয়ে নিচে নামাই। দেখি পেন্টির ভিতরে কনডম৷ বারবার সেক্স করত কনডম কেনো? তখন মা বলে মায়ের কয়েক দিন আগে মাসিক হয়ে গেছে৷ এখন মিলন অনিরাপদ, বাচ্চা হবার ঝুকি থাকবে৷ তাই নিরাপত্তার জন্য কনডম৷

তখন আমি মাকে বলি জন্মনিরোধক ইনজেকশন নিয়ে নেয়ার কথা। তখন মা আমাকে বলে এখন নেয়া যাবে না। কারন একটা সারপ্রাইজ আছে। এরপর কনডম লাগি মাকে ঠাপাই৷ এরপর মাকে ঘুরিয়ে মায়ের দবনা পাছাতে চাপ দেই৷ এরপর পাছা থেকে ডিলডো বের করে আনি। ডিলডোটা মায়ের মুখে ঢুকিয়ে দেই৷

এরপর আমি পোঁদে থুতু দিয়ে বাড়া ঢুকিয়ে দেই৷ মাকে পোদ মারছি বেশি দিন হয় নি৷ তাই বেশ টাইট ছিলো। মা ব্যাথায় কাকিয়ে উঠে৷ মুটামুটি জোরে চিৎকার দিয়ে উঠে ” ও মা গু বলে ” ভাগ্যিস বেশ রাত, কেউ শুনতে পায় নি। এরপর মায়ের পোদ মেরে সেভাবেই মায়ের উপরে শুয়ে ঘুমিয়ে পরি।

দেখতে দেখতে আমার বার্ষিক পরিক্ষার সামনে চলে এলো। নভেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে পরিক্ষা শুরু। পরিক্ষার কারনে পড়ালেখার চাপ বাড়লো৷ প্রায় সারাদিনই পড়তে হয়। মাঝে হালকা কিছু সময় বিশ্রাম৷ আর বিশ্রামের সময় মা আমাকে সময় দেয়৷ পড়ার ফাকে ফাকে এই সময় গুলোতেই আমি মেতে উঠি মাকে নিয়ে। তবে এরই মাঝে ছুটিতে বাবা বাড়িতে এলো৷ থাকবেন দিন পনেরো। আর এই দিন পনেরো আমার আর মায়ের মেলামেশা প্রায় বন্ধ থাকবে৷ বাবা বাড়ি আশার পর আমি মাকে খুব একটা কাছেই পেলাম না।

এরই মাঝে মা আমাকে দিয়ে একপাতা পিল আনালেন৷ বাবা মাকে প্রায়ই সঙ্গম রত অবস্থায় আমি আড়াল থেকে দেখতাম৷ মা বাবার এই বৈধ মেলামেলা তখন আমার অবৈধ মনে হতো, হিংসে হতো আমার। এরপর পরিক্ষা শেষ হলো। ঠিক করা হলো প্রতিবারের মতো এবার ও আমারা আমাদের পাহাড়ের বাগান বাড়িতে বেড়াতে যাবো। এরপর একদিন বাবাকে জরুরী তলবে তার কাজে ফিরে যেতে বলা হলো। আমাদের সাথে বাবার যাওয়া হলো না৷ বাবা বেশ মন মরা হয়ে গেলো৷ পরের দিনই বাবা চলে গেলো৷ আমি আর মা বাবা এয়ারপোর্টে নিয়ে গেলাম। যাওয়ার সময় বাবা মাকে বললেন ” সু-খবরটা তারাতাড়ি দিও ”

বাড়ি ফেরার সময় আমি মাকে মায়ের কাপড় পড়া নিয়ে প্রশ্ন করি। কারন বাবা আশার পর থেকে মা আগের মতো কাপড় পড়তো এবং বাইরে বের হলে ঢিলে ঢালা বোরকা পড়তো৷ তখন মা হেসে বলে তা না হলে বাবা মাকে সন্দেহ করতো । মায়ের পরিবর্তন বাবার চোখে আড়াল করতে মা এসব করেছে৷

বাংলা চটি পিসীর বাড়িতে চোদন খেলা

এরপর মাকে বাবার শেষ কথা সম্পর্কে জানতে চাইলে মা বলে ” তোমার বাবা আরেকটা বেবি নিতে চাচ্ছে, আর সেই সুখবরের কথাই সে বলেছে “। কথাটা শুনে আমি মনমরা হয়ে গেলাম। চুপ করে গেলাম। বাড়ি ফিরে আমি আমার রুমে চলে গেলাম। কিছুক্ষণ পর মা আমার রুমে আসলো এবং আমার পাশে বসলো৷ আমি মন মরা হয়ে তখনও চুপচাপ বসে ছিলাম।

আম্মু আমার দিকে কিছুক্ষণ তাকিয়ে থাকলো এবং সম্ভবত মন খারাপ হবার কারণ বুঝতে পারলো। হঠাৎ আম্মু রুম থেকে বেরিয়ে গেলো এবং অল্প সময় পরে আবার রুমে ফিরে এলো এবং আমার হাতে একটা খালি ঔষধের পাতা দিলো। তাকিয়ে দেখলাম একটা খালি পিলের পাতা৷ আমি তখনও চুপ করে ছিলাম।

  chotigolpo আয়ামিলাইজড – পর্ব – 20 by আয়ামিল

Leave a Reply