পেটের ছেলে বিয়ে করে মায়ের পুটকি চুদলো – মা-ছেলের চুদার গল্প

Bangla Choti Golpo

রোখসানা খানম, দারুন সেক্সী মহিলা। mayer putki chodar golpo বয়স অনুমানিক ৪৮-৫০ হবে।আকর্ষনীয় ফরসা শরীর আর বেশ চওড়া বুকের অধিকারী কামুক মহিলা।

ছেলে জাভেদ ধানমন্ডিতে তাকে একটা ফ্লাট কিনে দিয়েছে,নিজের ফ্লাটেই থাকেন তিনি।ডিভোর্সী মহিলা।আবার বিয়ে করেছেন তিনি।স্বামী আর কেউ নয়।কেউ বিশ্বাসই করবে না যে, নিজের পেটের ছেলে জাভেদই তাকে বিয়ে করেছে দু বছর হয়।

ঘরে বাইরে স্বাভাবিক স্বামী-স্ত্রির মতই তাদের আচার, আচরন।বাইরের কেউ বুঝতেও পারবেনা তাদের প্রকত সম্পর্ক।রোখসানা খানম নিজেকে, পেটের ছেলের বউ হিসাবেই মানিয়ে নেবার চেস্টা করছেন।

পেটের ছেলের বউ হিসাবে নিজের দেহকে উজার করে দিয়েছেন ছেলেকে।জাভেদ ও মাকে আদর সোহাগ দিয়ে মার দৈহিক চাহিদা পুরন করছে,

রোখসানা যোয়ান স্বামী জাভেদকে ভালোবাসে।জাভেদ ও মাকে পাগলের মত ভালোবাসে প্রতি রাতে মাকে না চুদলে জাভেদের ঘুম হয় না।রোখসানারও ছেলের চোদা না খেলে ঘুম হয় না।

bengali sex story

এই অসম বয়সী মা ছেলের নিশিদ্ধ যৌনজীবন কাটছে বেশ সুখের।রোখসানার বর্তমান সামী মানে তার ছেলে তাকে সুখি করেছে।রোখসানা সারা দিন কাজ শেসে ছেলের বাড়ী ফেরার অপেক্ষায় থাকেন।

জাভেদ বাসায় আসলে সাভাবিক স্ত্রিসুলভ সামীর যত্ন আত্তী করেন।রাতের খাবারের পরে বিছানায় এসে তাদের সামী-স্ত্রীর সঙ্গম ক্রিয়া শুরু হয়ে যায়, তখন মা ছেলের সম্পর্কের বাইরে সামী-স্ত্রীর দৈহিক কামনা বাসনার খেলা শুরু হয়ে যায়।পুত্র জাভেদ তখন নগ্ন হয়ে মা রোখসানার নগ্ন শরীরের উপর চড়ে মাকে জড়িয়ে ধরে চোদন লীলায় মত্ত হয়ে যায়।নানান আসবে মাকে চোদে।

এবার জাভেদের মুখেই ঘটনাটা শুনুন ma chele panu

আমি জাভেদ চৌধুরী।আমেরিকায় থাকি আজ ৫ বছর যাবত।আমি আমার মায়ের একমাত্র ছেলে।ধানমন্ডিতে একটি ফ্লাট কিনে দিয়েছি মাকে।

বাসায় বলতে দুর সম্পর্কের খালা, একজন বয়স্কো কাজের বুয়া আর দুর সম্পর্কের মামা থাকে, মার বাজার আর বাড়ী দেখভাল করার জন্য।

আমেরিকায় আসার পর বেশিরভাগ সময় কাজের ফাঁকে ইন্টারনেট ব্রাউজ করতাম, আর তখন নানা রকম সাইটের সন্ধান পাই আর তার মধ্যে বেশিরভাগই ছিল সেক্সুয়াল, আর যখন থেকে ইন্টারনেট এ বাংলা চোদাচুদির গল্প পড়া শুরু করেছি বিশেষ করে ইনসেস্ট; যেমন: মা-ছেলের চোদাচুদির গল্প।

মা-ছেলের চোদাচুদি নিয়ে পড়তে থাকলাম ভালই লাগছিল পড়তে, অন্যান্য সব গল্প থেকে বেশি মজা পাচ্ছিলাম গল্পগুলো পড়ে, আর মনে মনে ভাবছিলাম এও কি সম্ভব ? ma chele choti golpo

কিন্তু সব কিছুর সমাপ্তি হলো যখন ফেইসবুকসহ আরো অনেক সাইটে সবাই তাদের মা, বোনদের নিয়ে এ সব আলোচনা করছে আর আমি কিছু ভিডিও ক্লিপের সাইটও পেয়েছিলাম যার কারণে আর অবিশ্বাস করতে পারলাম না যে মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনদের মধ্যেও শারীরিক সম্পর্ক হয় আর তখন থেকেই মাকে চোদার ইচ্ছা আমার মনে জন্ম নেই।Bangla Choti Kahini

new chodar golpo

আমার মাঝ বয়শী মায়ের নাম রোখসানা খানম।মা রোখসানার শরীর বেশ মোটাসোটা আর নাদুস নুদুস।আর দারুন আকর্ষনীয় ফরসা শরীর।বুকটা বেশ চওড়া।

মার বয়স বর্তমানে ৫০ বছরের উপর।শরীরের লাবন্য ধরে রাখার জন্য সারা বছর গায়ে নারকেল তেল মাখেন।তাই তার শরীরটা বেশ মস্রিন আর তেলতেলে।

উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, দেখতে একেবারে হস্তিনী মহিলা।আমি কামাতুর হয়ে পড়ি মাকে চোদার জন্য।কখনো আমার মাকে নিয়ে ভাবিনি সেই আমি আজ আমার ৫০ বছর বয়স্কা মাকে চোদার জন্য মরিয়া হয়ে উঠি।

যেই ভাবা সেই কাজ, আমি সুযোগ খুজতে থাকি কিভাবে মাকে আমার মনের কথাগুলো জানাবো, আর একদিন ঠিক সময় এসে গেল।আর সেটা ২০১০ এর সেপ্টেম্বরের কথা, মা ঠিক করলো আমাকে বিয়ে করাবে, আমার জন্য মেয়ে দেখবে।মা আমাকে বলল তুই দেশে আয় ,

তোকে বিয়ে করাব।আমিতো এমন একটা সুযোগের অপেক্ষায়ই ছিলাম।আমি বললাম আমার কথা আপাতত বাদ দাও, আমি এখন বিয়ে করবো না।তখন মা জানতে চাই কেন তোর বিয়ে করতে সমস্যা কথায়? আমি বললাম আমার কিছু সমস্যা আছে আমি এখন বিয়ে করতে পারবো না মা জানতে চাইল কি সমস্যা? আমি বললাম এটা তোমাকে বলা যাবে না। paribarik ma chodar golpo

আমি বললাম দেশে আসতে পাড়ি যদি তুমি আমার একটা কথা রাখো? মা বলল কি কথা ?

আমিঃ মা তোমাকে আমি ভালোবাসি।

মাঃ তোকেও আমি ভালোবাসি জাভেদ।

আমিঃ না মানে, তোমাকে অন্যরকম ভালোবাসি।

মাঃ তোর কথা বুঝলামনা, বুঝিয়ে বল।

আমিঃ না আজ থাক, পরে বলবো তোমাকে।

মাঃ বল না আমাকে, আমার সাথে ফ্রাঙ্কলি বল।

তখন মা বলল, মার কাছে সব রকমের কথা বলা যায় , আমি বললাম আমার যে সমস্যা সেটা আমি তোমাকে বলতে পারবো না, এটা অনেক খারাপ কথা মা-ছেলে এ ধরনের কথা বলতে পারেনা।

মাতো তখন আরো উত্সাহ নিয়ে জানতে চাইল তোর কি সমস্যা আমাকে বল আমি কাউকে বলব না।

আমি বললাম ঠিক আছে বলতে পাড়ি তবে এক সর্তে, মা জানতে চাইল কি সর্ত ? আমি বললাম আমি যা কিছু বলবো তুমি কারো কাছে বলতে পারবে না আর আমাকে খারাপ ভাবতে পারবে না।মা বলল ঠিক আছে।আমি মাকে কসম কাটালাম।

আমিঃ আমি অন্য কাউকে বিয়ে করতে পারবো না , আমি একজনকে ভালোবাসি।

মাঃ তুই কাকে ভালোবাসিস , বল আমাকে। maa choda chele

আমিঃ আমি তোমাকে ভালোবাসি মা, তোমাকেই বিয়ে করতে চাই।তোমাকে ছাড়া আমি বাচবো না।

মাতো এ কথা শুনে বলল, তুই এসব কথা কিভাবে বলতে পারলি আমি তোর মা, আমি তোকে জন্ম দিয়েছি, ছেলে হয়ে মাকে এমন কুরুচিপুর্ন প্রস্তাব দিতে তোর বাধলো না, মাকে কেউ বিয়ে করে ?

আমি বললাম, রাগছ কেন, আমি তোমাকে ভালোবাসি মা।আর কেউ কখনো জানতেও পারবে না আমার আর তোমার মধ্যে এই বিয়ের কথা।আজকাল আমেরিকায় অনেক ছেলেই তাদের মাকে নিয়ে সেক্স করছে, বিয়ে করে সংসার করছে,।তুমি বিয়েতে রাজি না হলে আর দেশে আসবো না।

মা: কি বলছিস তুই এসব ? বয়স্কো মাকে ছোকরা ছেলেরা আবার পছন্দ করে নাকি রে?

আমি: পছন্দ করে মানে ? ছোকরা ছেলেরা বয়স্কো মহিলাদেরকে চুদতেই বেশী পছন্দ করে।আমার বন্ধু সাগর আমেরিকা থাকে, রোজ সাগর ওর মার সাথে চুদাচুদি করে, এক বিছানায় শোয়।

মাঃ এটা আমেরিকা নয়।তুই দেশে আয়।তোকে সুন্দরী কচি মেয়ে দেখে বিয়ে করাবো।

আমিঃ সুন্দরী কচি মেয়ে লাগবে না আমার।আমি তোমাকে ভালোবাসি মা, তোমাকেই বিয়ে করতে চাই।

মাঃ বুঝেছি, তুই আসলে আমার সাথে সেক্স করতে চাস।ঠিক আছে, তোর যদি মাকে নস্ট করার ইচ্ছা থাকে, তাহলে এসে কর।তবুও বিয়ের কথা বাদ দে।

আমিঃ আমি তোমাকে ভালোবাসি মা, তোমাকেই চাই, তোমার সাথেই সেক্স করবো , তুমি রাজি ?।

মাঃ এস ফালতু চিন্তা বাদ দিয়ে দেশে আয়, এখন ফোন রাখছি।ঐ দিন এর বেশি কিছু আর কথা হই নি মার সাথে।এদিকে আমার মনেতো অনেক খুশি অবশেষে মাকে বলতেতো পারলাম।আর আমার বিশ্বাসও ছিল যে মাকে রাজি করাতে পারবো।

এভাবে আরো কযেকমাস কেটে গেল আর যখন আমার ছুটি যাওয়ার সময় এল তখন একদিন মাকে ফোন করি আর বলি, আজ তোমাকেই একটা সিদ্ধান্ত নিতে হবে তুমি কি আমার সাথে, বিয়ে বসবে কিনা, আর যদি নাই করো তাহলে আমি এভাবেই পড়ে থাকবো দেশে আসব না, জীবনে আর বিয়েই করবো না।

মা অনেকক্ষণ চিন্তা করে বলল ঠিক আছে তুই দেশে আয় তুই যেমন চাষ তেমনি হবে।আমিতো শুনে অনেক খুশি।তবুও মনকে শান্ত মামী রেখে মাকে বললাম অভাবে বললে হবে না কসম করে বলো যে আমি আসলে আমার সাথে তুমি সেক্স করবে তা না হলে আমি আসার পর তুমি উল্টে যাবে।

মা বলল ঠিক আছে আমি কসম করছি আমি তোর সাথে চুদাচুদি করবো, আমি বললাম অভাবে বললে হবে না তুমি তোমার মা-বাবার কসম খাও তারপর আমি বিশ্বাস করবো।তখন মা আর কি করবে তার বাবা-মায়ের কসম খেল আমার সাথে চুদাচুদি করবে বলে। make chodar golpo

আমিতো মহা খুশি।মাকে বললাম অল্প কিছুদিনের মধ্যেই আমি দেশে আসছি।দিনটা ছিল জানুয়ারি ১৫, ২০২২, আজ আমার ফ্লাইট।মনে অনেক আনন্দ নিয়ে বিমানবন্দরে অপেক্ষা করছি আর পরবর্তী ঘটনাগুলো মনে করছি।কখন বাড়িতে পৌঁছব আর কখন মার সাথে আমার সেই নিষিদ্ধ যৌন সম্পর্ক হবে।যাই হোক ৬ ঘন্টার যাত্রা যেন শেষই হতে চায় না।অবশেষে দেশের মাটিতে পা রাখলাম, কাস্টম ক্লিয়ারেন্স করতে প্রায় দুপুর ০১ টা বেজে গেল।

যখন বাড়িতে পৌঁছলাম তখন সন্ধ্যা ৬:৩০ মিনিটে।মা পুর্বেই সেজে গুজে ছিল বুঝা যাচ্ছে।বড় গলা সাদা ব্লাউজ পড়েছেন, ফলে মার ফরসা তেলতেলে ঘাড় উম্মুক্ত হয়ে চিকচিক করছে।মেচিং করে বটল গ্রীন জরজেটের শাড়ী পড়েছেন।চুলে তেল দিয়ে বেনী করেছেন কিশোরী মেয়েদের মত।

আমাকে দেখে মুচকি মুচকি হাসছেন।সবার সাথে মেলার পর সব শেষে গেলাম মার কাছে, পা ধরে সেলাম করলাম তারপর বুকের সাথে জোড়ে চেপে ধরলাম আর চুমু খেলাম।

মা বুঝতে পেরেছে তাই কিছু বলে নি, সেও আমাকে তার বুকের সাথে জড়িয়ে ধরে রাখে অনেকক্ষণ।মায়ের শরীরের মিস্টি গন্ধে আমি মাতাল হয়ে গেলাম।তারপর মাকে জড়িয়ে ধরেই ঘরে ঢুকি।বাড়ি ভরপুর, সবাই এসেছে বাড়িতে, আপু-দুলাভাই আর তাদের বাচ্চারা।

সারাদিন খাওব দাওয়া আর গল্পগুজবের মধ্যে কেটে গেল, রাতে খাওয়া-দাওয়া শেষ করে সবাই মিলে আবারও অনেকক্ষণ গল্প করলাম।গল্প করতে করতে রাত প্রায় ২টা বেজে যায়।

তারপর সবাই গল্প শেষ করে যার যার রুমে চলে যায়।আমি মাকে বলি তুমি আমার সাথে ঘুমাও।মা বলল কেন তুই একা ঘুমা, আমি বায়না ধরে বললাম, না আমি একা ঘুমাবো না তুমি আমার সাথে ঘুমাও, তখন মা আর কি করে, ইচ্ছা বা অনিচ্ছায় হলেও আমার সাথে আমার রুমে ঘুমাতে রাজি হলো।আমিতো মনে মনে অনেক খুশি, সেটা মাও টের পেয়েছে।

যাই হোক সবাই যাওয়ার পর আমি আর মা আমার রুমে ঢুকে দরজা বন্ধ করে ছিটকারি লাগিয়ে দিলাম।তারপর আমি দরজা বন্ধ করে মার দুহাত ধরে টেনে, আমার বুকের সাথে চেপে, জোড়ে জড়িয়ে ধরে পাগলের মত চুমু দিতে লাগলাম।মার ঠোটে ঠোট ডুবিয়ে চুস্তে লাগলাম আর দু হাতে দিয়ে মার পাছা টিপতে থাকলাম। bangla choti golpo

মা: এই কি করছিস জাভেদ, ছাড় আমাকে, ছাড় আমাকে, কেউ দেখে ফেলবে তো ?

আমি: মা এখানে তুমি আর আমি ছাড়া আর কে আছে?

মা: তবুও ঘরে সবাই আছে, কেউ যদি টের পেয়ে যায় মা ছেলে এসব করছি, তাহলেত কেলেঙ্কারী হয়ে যাবে, পাগলামি করিস না, সবাই চলে গেলে তোর যা মন চাই করিস, আমিতো আর চলে যাচ্ছি না।

মা: তুই এত কম বয়সী মেয়ে থাকতে আমাকে কেন চুদতে চাস, আমি বুঝতে পারছি না?

আমি: মা, তোমার মোটাসোটা ফরসা আর নাদুস নুদুস তেলতেলে শরীর আমাকে পাগল করেছে।তোমার চওড়া বুকটা ভিসন আকর্সনীয়।তোমার বয়স ৫০ বছরের উপরে, তার পরেও তোমার শরীরটা বেশ মস্রিন আর মোলায়েম, তোমাকে ভেবে কত ধন খেচেছি।

মা: তুই অনেক খারাপ হয়ে গেছিস, মায়ের সামনে কেমন নোংরা কথা বলছিস, তোর লজ্জা করছে না?

আমি: কিসের লজ্জা মা, তুমি আমার মা, তোমাকে বিয়ে করতে যাচ্ছি, চোদার কথা বলতে লজ্জা পাব কেন?

মা: একেতো আমার অনেক বয়স তার উপর অনেকদিন কারো সাথে এসব করা হয় না।আমাকে চুদে কি তুই মজা পাবি ?

আমি: মা, তোমার তেলতেলে শরীরটা চুদে অনেক মজা হবে।তুমি একা থাকো।আজ কাল অনেক বয়স্কো ভদ্র মহিলারা ছেলের বন্ধুদের বাসায় এনে গোপনে সেক্স করে, তুমি করনা মা ? mayer putki choda chele

মা: কি বলছিস তুই এসব ?এই বয়সে এসব করে ধরা খেলে আর সমাজে মুখ থাকবে নাকি ?

আমি: অসুবিধা কোথায় ? যোয়ান ছেলেদের পটিয়ে বাসায় এনে ফুর্তি করবে।যোয়ান ছেলেরা বয়স্কো মহিলাদেরকে চুদতেই বেশী পছন্দ করে , চোদাবে নাকি আমার বন্ধু সাগরকে দিয়ে ?

আমাদের মধ্যে যখন এইসব কথা হচ্ছে তখন আমি কাপড়ের উপর দিয়ে মার দুধ আর পাছা টিপছিলাম আর মাঝে মাঝে মার ঠোঁট চুসচিলাম।তারপর আমি মাকে নিয়ে বিছানায় বসলাম।মাকে বললাম,

আমি: মা তোমার কাপড়গুলো খুলে ফেলো তো।

মা: যাহ, আমি পারবোনা তোর সামনে কাপড় খুলতে।

আমি: ঠিক আছে, তাহলে আমি খুলে দেই ?

মা: নে মার পেটিকোট শাড়ী খোলে লেংটা করে দে।

আমি মার শরীর থেকে শাড়ির আঁচলটা ধরে আস্তে আস্তে শাড়িটা সম্পূর্ণ খুলে ফেললাম মার শরীর থেকে।তারপর ব্লাউসটা খুলে দিয়ে মার দুধগুলা নিয়ে খেলতে লাগলাম।কখনো শক্ত বোটা চুসছি, কখনো আলতো করে কামড়ে দিচ্ছি, অনেকক্ষণ চোষার পর মা আমাকে বলল দেখি তোর ওটা কেমন?

আমি: কোনটা মা?

মা: আর নেকামি করতে হবে না, তোর ওটা আমাকে দেখাবি বললি না এবার দেখা।

আমি: নাম বল তারপর দেখাবো।

মা: তোর ধনটা দেখা, আমি একটু ধরে দেখি?

আমি: ও মা এটা তুমি কি বলছো, তোমাকে দেখানোর জন্য আর চোদার জন্য আমেরিকা থেকে দেশে আসলাম আর তুমি আমার কাছ থেকে অনুমতি চাইছো।

মা তার নরম হাতে যখন আমার বাড়াটা ধরল, আমার সম্পূর্ণ শরীর একটা ঝাকুনি দিয়ে উঠলো।সে এক দারুন অনুভুতি।মা আমার বাড়াটা উপর নিচ করে খেঁচতে লাগলো, আর আমি মার দুধ চুসচিলাম।

মার নরম হাতের স্পর্শ আর অধিক উত্তেজনায় আমি মাল বেশিক্ষণ ধরে রাখতে পারি নি গল গল করে মার হাতে মাল ঢেলে দিলাম।মা বললো কিরে এ কি করলি তুই এই অল্পক্ষনেই বীর্য ঢেলে দিলি।

আমি: ঠিক আছে আবার করো।মা আবার খেঁচতে শুরু করলো।আমি মাকে বললাম মা তোমার গুদটা দেখাও mom son choti golpo

মা: যাহ আমার লজ্জা করছে আর তুই এত দূর থেকে আসলি একটু বিশ্রাম কর।পরে যা ইচ্ছে করিস।

আমি: আমাকে নিয়ে তোমার চিন্তা করতে হবে না, আমার কোনো সমস্যাই হবে না, শুধুমাত্র তোমার জন্য আমি এত তাড়াতাড়ি দেশে আসলাম তা না হলে আরো অনেক পরে আসতাম।

মা: তাই বুঝি?

আমি: হাঁ, তুমিতো জানো না আমি তোমাকে কত ভালবাসি?

মা: আমি জানিরে তুই যেমন আমকে অনেক ভালোবাসিস আমিও তেমনি তোকে অনেক ভালবাসি তা না হলে কি আর তোর সাথে বিছানায় শুতে আসতাম, আর তোর সব আবদার মেনে নিতাম।বলেই মা আমাকে তার বুকের সাথে জাপটে ধরে আমাকে চুসতে লাগলো।

আমি: মা তুমি আমার জীবনের সব, আমি আর কিছুই চাই না।এই বলে আমি মাকে চুমু দিলাম আর মার দুধগুলো টিপতে লাগলাম।

আমি: মা, বাবার পর অন্য পুরুসের সাথে কখনও চোদা খেয়েছ ?

মা: না রে।তোর সাথেই আজ প্রথম।বলি এই বয়সে এখন আর এসব করতে ভালো লাগে না।

আমি: তাহলে আমার সাথে করতে রাজি হলে কেন?

মা: তোর জেদের কাছে আমি হার মেনেছি তাই, আর বললাম না তোকে আমি অনেক ভালবাসি , যেদিন তুই ফোনে আমাকে চোদার প্রস্তাব দিলি, সেদিন থেকেই মনে মনে তোর সাথে চোদার কথা কল্পনা করে ভোদা খেচতাম। chele chudlo make

জানিস, আর সেদিন থেকেই আমি তোর সাথে সঙ্গম করবার জন্য অধীর হয়ে আছি – বলেই মা আমাকে তার বুকের সাথে জাপটে ধরল জোরে।

আমি: তাই নাকি ? আমি মাকে বললাম মা আমার বাড়াটা টন টন করছে একটু চুষে দাও না?

মা: ঠিক আছে, তোর ধোনটা আমার মুখে ঢুকা, আমি চুসে চুসে খাড়া করে দিচ্ছি।

মা কিছু না বলে তার নরম হাতে আমার বাড়াটা ধরে, মুখে পুড়ে নিয়ে চুষতে লাগলো চুক চুক করে।।সে এক দারুন অনুভুতি।আমি মার মাথা দুহাত দিয়ে টেনে টেনে মুখ ঠাপাচ্ছি।।আর মার মুখ দিয়ে শুধু উমুমুমুমুম শব্দ বের হচ্ছে।

আমি চুষেই চলেছি মার গুদ, দারুন একটা ঘামের গন্ধ মায়ের গুদে, নোনতা সাদ, আমার খুব ভালো লাগছিল, এতদিন শুধু বইয়ে পড়েছি আর ছবিতে দেখেছি প্রাকটিকালি কখনো করি নি, আর আজ যখন করার সুযোগ পেয়েছি তাও আবার আমার নিজের মার।মার রসে ভরা বিজলা যোনী চাটতে আমার খুব ভালো লাগছিল।আমার চোষায় মা আস্তে আস্তে মজা পেতে শুরু করলো।

মা: এখন থেকে আমাকে আর মা ডাকবিনা বুঝলি, বউ বলে ডাকবি, পারবি না ডাকতে?

আমি: ঠিক আছে , তোমাকে বউ ডাকবো।সোনা বউ, তোমার ভোদা ফাক কর, তোমার পিচ্ছিল ভোদায় ধোন ঢুকাই।

মা: হুম।এবার ঢুকা তোর ডান্ডাটা।ma ke biye korlam

আমি: কি মা তোমার বুঝি আর দেরী সইছে না।ছেলের চোদা খাওয়ার জন্য পাগল হযে গেলে বুঝি।

মা: তা না অনেক রাত হয়ে গেছে, ঘুমাবি না, আর কেউ যদি জেগে যাই সমস্যা হবে তাই বললাম আর কি?

আমি: ঠিক আছে মা তুমি যেমন চাইবে সেরকমই হবে বলে মার দুই পা আমার দুই কাঁধে তুলে নিয়ে আমার বাড়াটা মার গুদের মুখে সেট করলাম।

মা: যোনীতে একটু তেল লাগিয়ে নে বাবা।তোর ধোনেও একটু তেল লাগা, তার পরে ঢুকা।

আমি: তেল কোথায় পাবো এত রাতে ?

মা: তুই আমাকে রাতে চুদবি জানতাম, তাই আগে থেকেই নারকেল তেলের বোতল এনে রেখেছি।

মা: এই ভোদায় তেল লাগিয়ে প্রথমে আস্তে ঢুকাস, না হলে আমি বেথা পাব, অনেকদিনের আচোদা গুদ।

আমি: চিন্তা কর না মা, আমি কি তোমাকে বেথা দিতে পারি বলে আমার বাড়ার মাথায় একটু তেল লাগিয়ে মার যোনীতে নারকেল তেল দিয়ে পিচ্ছিল করে, দিলাম এক ঠেলা দিলাম, বাড়ার মাথাটা পচ করে ঢুকে গেল।

মা: উহ্হঃ আস্তে লাগছে।

আমি: এইতো মা আর লাগবে না, একটুতো প্রথমে লাগবেই এই বয়সেও তোমার ভোদা অনেক টাইট একদম কচি মেয়েদের মত টাইট। bangla choti ma

মা: তাই নাকি, নে এখন আর বক বক না করে চোদ, খুব তো মাকে চোদার শখ দেখব এখন কেমন চুদতে পারিস।বিদেশে বসে বসে আমাকে তুই আমাকে চুদার প্ল্যান করেছিস না ?

আমিতো মার মুখে এমন কথা শুনে আশ্চর্য, আমি মাকে বললাম,

আমি: বাহ মা, তোমার মুখে তো খই ফুটেছে মনে হয়, চোদার কথা খোলামেলা বলছ।

মা: তুই যদি লজ্জা শরমের মাথা খেয়ে নিজের মার গুদে ধোন ঢুকিয়ে চুদতে পারিস তা হলে আমার লাগতে যাবে কেন?

আমি: তুমিতো জানোনা মাকে চোদা কত মজা, যে চুদেছে সেই বুঝতে পারে মাকে চোদার মজা, বাইরে মেয়েদের চোদার চেয়ে মা বোনকে চোদার মজাটাই আলাদা, এগুলো মাকে বলছি, আর মার গুদে আমার বাড়া ঢুকিয়ে মাকে চুদছি।

মা: তুই তো ভালই চুদতে পারিস রে, আগে জানলে তো আরো অনেক আগেই তোকে দিয়ে গুদের জ্বালা মেটাতাম,

আমি: তাই নাকি মা, তোমার ভালো লাগছে ছেলের চোদা খেতে?

মা: হুম।অনেক ভালো লাগছে রে সোনা, চোদ আজ ইচ্ছে মত তোর বয়স্কা মাকে চোদ, চু­­দে তোর সব রস ঢেলে দে আমার যোনীতে, আমাকে চুদে গাভীন বানিয়ে দে।

আমি: মা আজ থেকে আমি যতদিন দেশে থাকব তোমাকে চুদবো।চুদে চুদে তোমাকে প্রেগন্যান্ট করে দেবো।

মা: ঠিক আছে আমাকে প্রেগন্যান্ট কর বাবা।এখন কোমর নাড়িয়ে নাড়িয়ে ভালো করে চোদত বাবা।

আমিঃ মা আজ থেকে আমি যতদিন দেশে থাকব তোমাকে চুদবো, চুদতে দিবেতো আমায়?

মা: তোর যখন ইচ্ছে আমাকে চুদিস, আমি কখনো তোকে নিষেধ করব না, আর এখন থেকে প্রতি রাতে আমি তোর সাথে ঘুমাবো, বুঝলি ?

আমি: তাহলেতো আর কথায় নাই, আমি তোমাকে দিনে না পারি রাতেতো অন্তত চুদতে পারব।

মা: বেশি কথা না বলে এখন ভালো করে চোদ, সকাল হয়ে এল, একটু না ঘুমালে সারাদিন কাজ করতে পারবনা।

আমিঃ আসলেইতো আমিতো এতক্ষণ খেয়ালই করি নি কখন সময় পেরিয়ে গেল।আমি আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম, মা আহ্হঃ আহঃ আহঃ উহ্হঃ উহ্হঃ আরো জোরে কর সোনা বলে শীত্কার করতে লাগলো।

আমিও আমার শরীরের সমস্ত শক্তি দিয়ে মাকে ঠাপিয়ে যাচ্ছি।এভাবে প্রায় ১ ঘন্টা মাকে চুদলাম, আর যখন বুঝলাম আমি চরম মুহুর্তে ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম আর মাকে বললাম মা আমার এখন বের হবে মাল কি তোমার গুদের ভেতর ফেলবো নাকি বাইরে?

মা বলল, বাইরে ফেলার দরকার নাই, ভোদার ভিতরেই ফেল, কোনো সমস্যা হবে না, আমি জন্ম নিয়ন্ত্রন বড়ি খেয়ে নেবো। putki marar golpo

আমি মার কথা শুনে আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে মায়ের গুদে বাড়া ঠেসে ধরে মাকে জড়িয়ে ধরে গরম গরম মাল দিয়ে মার গুদ ভরে দিলাম।আর মার শরীরের উপর ক্লান্তিতে শুয়ে পরলাম, আর মাকে চুমু দিতে লাগলা, এভাবে মার বুকের উপর শরীরের সমস্ত ভর দিয়ে পরে রইলাম ১৫ মিনিট।

আর বললাম, কেমন লাগলো মা তোমার ছেলের চোদা খেতে?

মা: অনেকদিন পর চোদা খেয়েছি, ভালই লাগলো, তুইতো ভালই চুদতে পারিস, তোর ধোন তো ঘোড়ার ধোনের মত মোটা আর লমবা রে, যা খাসা তোর ধোন ?

আমি হেঁসে বললাম তাই নাকি, তার মানে তোমার এই বয়সে ছেলের চোদা খেতে তোমার ভালই লেগেছে?

এ রকম চোদা তোর বাবা কখনোই চুদতে পারে নি আমাকে, এখন থেকে তোর যখনই ইচ্ছে করবে আমাকে চুদিস আমি মানা করব না।এর পর মাকে পিছন থেকে জড়িয়ে ধরে, মার পাসার খাজে ধোন ঠেকিয়ে, দু রানের মাঝে মার কোমর আকড়ে ধরে ঘুমিয়ে পরলাম মা ছেলে।আর যখন আমার ঘুম ভাঙ্গলো তখন দুপুর ১২টা, উঠে দেখি মা পাশে নেই,

বাইরে গিয়ে দেখি মা রান্না ঘরে রান্না করছে সাথে আমার আপুরা আর ভাবিরাও আছে।আমাকে দেখে সবাই বলল কি সারারাত মা ছেলে মিলে গল্প করেছ বুঝি যে এতক্ষণে ঘুম ভাঙ্গলো? আমিতো একটু ভয় পেয়ে গেলাম, তারা কি কিছু টের পেয়েছে? নাহ তেমন কিছু হয়েছে বলে মনে হয় নি, আমি বললাম, কেন করব না কতদিন পর দেশে আসলাম তাই একটু গল্প করলাম মার সাথে তাই একটু দেরী করে ঘুমিয়েছি।এভাবে দু’রাতে আরো ৩ বার করে মাকে চুদি।সকালে ঘুম থেকে জেগে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললাম,

আমি: তোমাকে শুধু রাতেই পাই দিনে পাইনা।চলোনা আমরা দুজন কক্স বাজারে বেড়াতে যাই ১০ দিনের জন্য।হোটেলে গিয়ে ইচ্ছে মত আনন্দ ফুরতি করি, সামী-স্ত্রীর মত হানিমুন করি।

মাঃ তুই আমার মনের কথা বলেছিস সোনা।চল, আমাকে হোটেলে নিয়ে ইচ্ছে মত আনন্দ ফুরতি কর, চল আমরা সামী-স্ত্রীর মত হানিমুন করি।তুই আমাকে যে সুখ দিয়েছিস আমি ভুলবনা রে সোনা, তোর বউ হয়ে কেন তোর ঘরে এলাম না। bangla choti ma

আমি: আমার বউ হতে ইচ্ছে করে তোমার?

মাঃ হ্যা রে, তোর বউ হতে ইচ্ছে করে, কিন্তু সেটা সম্ভব নয়, তবে তুই মাঝে মাঝে বউ ডাকিস আমাকে।

আমি: ঠিক আছে বউ, কাল আমার সাথে কক্সবাজারে বেড়াতে যাবে।আমাকে আর পায় কে।

পরের দিন সোহাগ এক্সক্লুসিভ বাসে নাইট কোচে মাকে নিয়ে উঠলাম।মা যুবতি মহিলাদের মত গোলাপী শাড়ী কুচি দিয়ে পরেছেন, সাথে ম্যাচ করে বড় গলার সাদা ব্লাউজ পরেছেন।সাথে হালকা মেকাপ করেছেন , ঠোটে গোলাপী লিপ্সটিক দিয়েছেন, আর সারা গায়ে তৈলাক্ত ক্রিম মেখেছেন।এতে মার চেহারা, শরীর চকচক করছে।মার সাস্থ্য মোটা হলেও গোলাপী শাড়ী- ব্লাউজে ফরসা শরীরে মাকে ওপসরী লাগছে।মার বয়স মনে হচ্ছে ৩০-৩৫।নাইট কোচে অনেক দম্পতি হানিমুনে যাচ্ছে।

ওরাও আমাদের হাসব্যান্ড ওয়াইফ ভেবেছে।রাতের অন্ধকারে যাত্রীরা তাদের বউদের আদর সোহাগ করছিলো।অন্ধকারে কাউকে ভালো মত দেখা যাচ্ছিলোনা।

মা আমার গায়ের সাথে ঘেসে বসলো।আমি মার পিছনে হাত দিয়ে মার বাহুতে হাত চেপে মাকে আরো কাছে টেনে এনে, মাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম মার সারা গাল মুখ, ঘাড়, গলা।মাও আমার গলা, কান চাটতে লাগলো, এতে বেশ সুরসুরি লাগছিলো,

মা তার এক হাত আমার পেন্টের ভিতরে দিয়ে আমার ধোন ধরে নাড়াতে লাগলো।মাকে বললাম হাতে একটু তেল লাগিয়ে নিতে।মা ব্যগ থেকে তেল বের করে আমার ধনে মাখিয়ে দিলো, মা আমার তৈলাক্ত বাড়াটা উপর নিচ করে খেঁচতে লাগলো।

আমিও মার যোনীতে আঙ্গুল ঢুকিয়ে রগড়ে দিলাম।মা তখন চরম উত্তেজনায়।তখন পেন্টের চেইন খুলে ঠাটানো ধোনটা বের করে মার বিশাল পাছার খাজে সেট করে অন্ধকারে মাকে আমার কোলে বসিয়ে দিলাম।

মা বললো, ঢুকানোর আগে তোর ধোনে আর পুটকির খাজে একটু তেল লাগিয়ে নে বোকাচোদা ছেলে।তরপর মায়ের ব্যাগ থেকে তেলের বোতল বের করে মার পাছার খাজে, আমার ঠাটানো ডান্ডায় তেল মালিশ করলাম।এবার মাকে আমার কোলে বসিয়ে মার পাছায় ধোন সেট করে পচ করে ঢুকিয়ে দিলাম।

মাকে কোলে বসিয়ে দুহাতে মার ব্লাউজের ভিতরে হাত ঢুকিয়ে দিয়ে স্তন টপছি আর মার ঠোট চুসছি।মাও আমার ঠোট কামড়াতে লাগলো।আমি ও তালে তালে পাসা ঠাপিয়ে যাচ্ছি।১০ মিনিট চোদার পরে গল গল করে মাল ছেড়ে দিলাম মার পুটকির গর্তে।তারপর টিসু পেপার দিয়ে মার যোনী আর আমার ধোন ভালো করে মুছে নিলাম।এভাবে সাড়া পথ মায়ের সাথে আনন্দ কেলী করে করে যার্নী করছিলাম।

ভোর ৬ টায় বাস থেকে নেমে হোটেল সীগালে উঠলাম। ma chele biye kore chudlo

মাকে স্ত্রী পরিচয় দিয়ে হোটেল সীগালে বুকিং দিলাম।রুম নিলাম ৭ তলায়, সিঙ্গেল বারান্দা, বারান্দা থেকে সরসরি সমুদ্র দেখা যায়।বারান্দার সাথে কাচের জানালা দিয়ে সারাদিন সুর্যের আলো আসে।

হোটেলের বয় বেয়াড়ারা মাকে ভাবী সম্মোধন করলো।মাকে ভাবী সম্মোধন করায় মা মুচকি হেসে আমাকে চিমটি কাটলো।বাড়ীতে রাত ছাড়া মাকে পেতাম না।

দিনে মার কাছে যেতাম না বাড়ির লোক সন্দেহ করবে তাই।এখানে কেউ আমাদের সন্দেহ করবে না।মা এখানে এসে খুব খুসি।আমাকে তুমি তুমি সম্মধন করছে।এই , শুনছ, ওগো ইত্তাদি সম্মধন করছে।

হোটেলের রুমে ঢুকলাম।মা –আমি এটাচড বাথ রুমে ঢুকে গোসল করলাম।তারপর ফ্রেশ হয়ে মা আমি কাপড় ছাড়লাম।মা শধু ব্রা-পেটিকোট পড়লেন।আমি সেন্ডো গেঞ্জি আর লুঙ্গি পড়লাম।

তারপরে মাকে জড়িয়ে ধরে বিছানায় এসে দু তিন ঘন্টা ঘুমালাম।তারপরে ১১ টায় উঠে সী বীচে গেলাম।মা বললো, চলো আমরা সী বীচে হাত ধরাধরি করে হাটবো সামী স্ত্রীর মত।

আমিঃ মা , আমরা হাত ধরাধরি করেই শুধু হাটবো না, তোমার কোমড় ধরে হাটবো।চুমু খাবো।দুধ টিপবো।

মাঃ ছি, লোকে দেখে ফেললে কি ভাববে বলত ?

আমিঃ ভাববে, সামী স্ত্রী হানিমুন করছে।বলে মাকে জড়িয়ে ধরে ঠোট চুস্তে লাগলাম।

মাঃ এই শুনছ, এখানে কিন্তু আমাকে নাম ধরে ডাকবে বুঝলে ?

আমিঃ ঠিক আছে বউ।

মাঃ শখ কত সামী হবার, পেটের ছেলে হয়ে মাকে হোটেলে চুদতে এনেছিস , আবার সামীত্ত ফলাচ্ছিস ?

আমিঃ আমার লক্ষি বউ।

বাড়িতে ঠিকমত চুদতে পারিনা বলেই তো তোমাকে হোটেলে চুদতে এনেছি।দাঁড়াও তোমাকে চুদে চুদে প্রেগন্যন্ট করবো।

মাঃ দে আমাকে প্রেগন্যন্ট করে। ma ke biye korlam

তোকে কে বাধা দেয়।তুই আমার সামী, আমার দেহ মন সব তোর, তুই তোর বউকে আদরে আদরে ভরিয়ে দে।কনডম ছড়াই আমাকে চোদ।যে কয়দিন এখানে থাকবো ততদিন তুই আমাকে কনডম ছড়াই লাগাবি।

আমিঃ তুমি প্রেগন্যন্ট হলে সবাই সন্দেহ করবে, আর তাছারা বাড়ীতে তোমার আমার একসাথে রাত্রী যাপন, কক্সবাজারে বেড়াতে আসা ইত্তাদি নিয়ে কেলেঙ্কারী হয়ে যাবে।

বীচ থেকে এসে ওরা রেস্টুরেন্টে খেল, তাপরে রুমে এসে দরজা বন্ধ করে মাকে বিছানায় টেনে নিয়ে সজোরে জড়িয়ে ধরে বিছানায় ফেললো , মায়ের শাড়ী গুটিয়ে কোমড়ের উপরে তুলে, মায়র যোনীতে ধন সেট করে , ঠাটানো মোটা ৮ ইঞ্চি লমবা আর ৬ ইঞ্চি মোটা ধনটা মায়ের যোনীতে পচাক করে সেধিয়ে , কোমড় দুলিয়ে দুলিয়ে চুদতে লাগলো।

দুপুরবেলা সুর্যের আলোতে মাকে সম্পুর্ন দিগম্বর করে পচাক পচাক করে চুদতে লাগলো

এভাবে কামাতুর মা আর ছেলে জঘন্যতম নিশিদ্ধ যৌনসম্ভোগ করে যাচ্ছে পরম আনন্দে।ভুলে গেলো তাদের মা ছেলের নম্পর্ক।ছেলে মাকে আপন স্ত্রীর মত ভোগ করলো তাড়িয়ে তাড়িয়ে।

হোটেলে এভাবে মা ছেলে ১০ দিন চুটিয়ে প্রেম করে ইচ্ছে মত চুদাচুদি করে বাড়ী ফিরলো।এরি মধ্য মা রোক্সানার প্রেগন্যন্ট হওয়ার লক্ষন দেখা গেলো।মা রোক্সানার ছেলেকে জানালেন, তুমি বাবা হতে চলেছ, আমি প্রেগন্যন্ট হয়েছি, বলে লজ্জায় মাথা নীচু করে হাসলেন।

জাভেদ মাকে গাইনী ডাক্তারের কাছে নিয়ে গেলো।ডাক্তার বললো, আপনার স্ত্রী কনছিপট করেছেন।বাড়ীর কেউ তাদের গোপন প্রেমের বেপারে জানলোনা।মার প্রেগন্যন্ট হওয়ার বেপারেও জানলোনা।

ছেলে আমেরিকা চলে যাবার দু মাস পরে ওর মা তার ছেলে জাভেদকে জানালেন তিনি দু মাসের প্রেগন্যন্ট।৫০ বছর বয়সে মা গর্ভবতী হওয়াতে জাভেদ খুশী।ছেলের বীর্যে মা গর্ভবতী হোওয়ায় ছেলে ভীশন খুশি। ma chele chudachudi

মার প্রেগন্যন্ট হওয়ার বেপারে জানাজানি যাতে না হয়, তাই বাড়ীর মামা আর কাজের বুয়াকে ডেকে মা বললেন, আমরা মা ছেলে আমেরিকা যাচ্ছি।তোরা বাড়ী ঘর দেখে শুনে রাখিস।

আমেরিকা গিয়ে মায়ের জন্য ১ বছরের ভিসা জোগার করে ১ মাসের মাথায় মাকে নিয়ে চলে যায় ছেলে।আমেরিকা গিয়ে নুতন বাসা নিয়ে মাকে তোলে সে বাসায়।

তারপরে জাভেদ কোর্টে গিয়ে মা রোক্সানাকে বিয়ে করে।

এই উপলক্ষে বাসায় জাভেদ ওর বন্ধুদের দাওয়াত দিলো।জাভেদের বন্ধুরা ওর মাকে আগে থেকে চেনে না।তাই জাভেদের বন্ধুরা ওর মাকে ভাবী বলে সম্মোধন করলো।

ওদের বিয়েতে বন্ধুরা উইস করলো।ওদের মা ছেলের বাসর সাজিয়ে দিলো।সেই বাসর রাতে জাভেদ মাকে সারা রাত চোদে।মোট ৬বার লাগায়।সদ্য বিয়ে করা বউ মানে মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ে ভোর বেলায়।

বন্ধুরা বলাবলি করছিলো, এত মেয়ে থাকতে জাভেদ মায়ের বয়সী মহিলাকে বিয়ে করলো শেসমেস, বয়স্কা মহিলাকে চুদে মজা পাবে তো ? মহিলাটি মায়ের বয়সী হলেও দারুন সেক্সী !!! ওরা জানলোনা আসলে জাভেদ নিজের মাকেই বিয়ে করেছে।

এই ১ বছরে আমেরিকায় এসে, ছেলের সাথে মা জঘন্যতম নিশিদ্ধ যৌনসম্ভোগ করে কাটায় মা রোক্সানা।বছর খানেক পরে মা রোক্সানার গর্ভে এক ফুটফুটে বাচ্চা হলো।বাচ্চা নিয়ে এসে রোক্সানা বাড়ির লোকদের বলেন, এই বাচ্চা তিনি দত্তক এনেছেন। putki chodar golpo

রোক্সানা বর্তমানে ধানমন্ডির ফ্লাটেই থাকেন বাচ্চাকে নিয়ে।প্রতিবেশীরা জানে এই বাচ্চা তিনি দত্তক এনেছেন, আসলে এটা তার নিজের পেটের ছেলের চোদার ফসল।জাভেদ ও তার মা রোক্সানার গোপন বৈবাহিক জীবন বেশ ভালোই কাটছে।প্রতিরাতে মাকে না চুদলে জাভেদের ঘুমই হয়না।

   pagol choda choti অপ্সরা আর এক অস্পৃশ্য -

Leave a Reply