বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাই টিপছে | BanglaChotikahini

Bangla Choti Golpo

আমার নাম শান্তিপ্রকাশ আমরা থাকি ঢাকা শহরে।আমারস্বামীরনামপ্রকাশদেবসেএকটাবড়প্রতিষ্ঠানেকাজকরেথাকেমুম্বাইতে। আমারবয়সএখন৩৪এবঙআমার৬ বছরবয়সেরএকটাকন্যাআছে। আমরা বিয়ে করেছি আটবছর আগে।আমারস্বামীবাড়িতেআসলেআমাদেরসেক্সজীবনভালইজমে। কিন্তু এক বছর যাবত আমার স্বামী নিয়মিত ছুটি পায়না তাই আসতে পারেনা ।গতছয়মাসেসেএকবারওআসেনাই।

আমি এখনো নিয়মিত ব্যয়াম করি, আমাকে দেখতে নাকি ৩০ এর কম মনে হয় আমার দেহের প্রতি আমি খুব যত্নশীল।আমারবডিরমাপহচ্ছে৩৬-৩২-৩৮ এবং আমার উচ্চতা ৫ফুট দুই ইঞ্চি।আমারমাইগুলোএকটুবেশিইবড়রাস্তাদিয়েযখনহাটিতখনসবাইতাকিয়েথাকে। আমি এখন আমার একমাত্র কন্যাকে নিয়ে একাই বাসায় থাকি।আমারশ্বশুরমাঝেমাঝেআমাদেরদেখতেআসে। আমার শাশুড়ি মারা গেছে কয়েক বছর হলো।আমরাসুযোগপেলেইশ্বশুড়বাড়িতেবেড়াতেযাই। শ্বশুর খুব খুশি হয় এবং আমাদের থেকে যেতে বলে।শ্বশুড়েরসাথেআমারসম্পর্কওখুবভাল।
শেষবারে যখন শ্বশুর বেড়াতে আসল সে অনেক দিন এখানে থাকতে চাইল, এবং তার যেহেতু এখন কোন কাজ নাই তাই দুই সপ্তাহ থাকবে ঠিক করল।কিন্তুতারসমস্যাহলোতারআদরেরনাতনীবাড়িতেনাই। শ্বশুর বাবা বেশির ভাগ সময় তার সাথেই কাটায়।
কিন্তু তার নাতনীর অবর্তমানে তার সময় ভাল কাটছে না।আমিসারাদিনঅফিসেথাকি। আমি তাকে সময় দিতে পারলে তার জন্য ভাল হয়, আমরা দুজনে মিলে মন্দিরে প্রার্থনা করতে যাই, রেস্টুরেন্টে খেতে যাই।সেদিনবৃহস্পতিবারআমিসিদ্ধান্তনিলামযেঅফিসেযাবনা, আমার অফিসেও খুব বেশি কাজ নাই।তাইআমিভাবছিআমারশ্বশুরেরসাথেকিছুভালসময়কাটাব।
আমার শ্বশুর বাবা এটা শুনে খুব খুশি হলো ।তখনসকালদশটা, বাবা আমাকে বলল আমরা আজ সিনেমা দেখতে যেতে পারি।আমিএকটুঅবাকহলামকারনআমিবাবারসাথেকখনোসিনেমাদেখতেহলেযাইনাই। বাবা যখন খুব বোরিং ফিল করছে তাহলে ভাবলাম তার কথা মতো সিনেমাটা দেখেই আসি।এইমাসেআমিএকটিসিনেমাদেখেছিতবুবাবারকথায়রাজিহলাম।
তখন মর্নিং শো চলছে, মানুষজন খুব বেশি নাই।আমিএবংবাবাকর্নারেরদিকেবসলাম। আমিঅবাকহচ্ছিকিন্তুতবুকিছুবলছিনা, সিনেমা শুরু হবার পরেই আমি টের পেলাম শ্বশুর বাবা আমার হাতটা তার হাতে নিয়ে সিনেমা দেখছে।আমারহার্টবিটবেড়েযাচ্ছে , আমার শরীরের কাঁপনি বোধহয় শ্বশুর বাবা টের পাচ্ছে।বিরতিনসময়বাবাআমারহাতছেড়েদিলএবংআমারদিকেতাকিয়েএকটাহাসিদিয়েখাবারকিছুকিনতেবাইরেচলেগেল।
বাবা ফিরে এসে আমার হাতে সফ্ট ড্রিংস দিল আবার বাবা আমার হাত তার হাতে নিয়ে নিল বাবা সিনেমা নিয়ে দু একটা কথাও বলছে।আবারযখনসিনেমাশুরুহলোতখনটেরপেলামযেবাবাআমারগায়েরসাথেমিশেআছে, মাঝে কোন ফাঁক নাই।আমিকিছুবুঝতেপারছিনাযেশ্বশুরবাবাসিনেমাহলেআমারসাথেকিকরতেচাইছে। আগেকখনোআমারসাথেএতবেশিআদরদেখাননাই। তার বয়স এখন ৫৬ বছর।
হতে পারে তার স্ত্রী মারা যাওয়ায় একাকিত্ব থেকে তার এমন কিছু মনে আসতে পারে।আমিতারব্যবহারেকিছুটাউদ্দিগ্ন, আমারমনেহচ্ছেআমারস্বামীরঅনুপস্থিতিইআমারনিরবথাকতেবাধ্যকরছে। আমার ধানা হয়েছিল যে লাইট অপ হয়ে যাবার পরেই বাবার দুষ্টমি আরো বেড়ে যাবে, আমার ধানাই ঠিক হলো।বাবাবামহাতদিয়েআমাকেজড়িয়েধরেছে, আমি কোন কিছু বুঝার আগেই আমি শ্বশুর বাবার কাছে চলে গেলাম।
আমি আজ শাড়ি পড়েছি তাই বাবা শাড়ির নিচ দিয়ে আমার মাইয়ে হাত রাখল, এবং আস্তে করে চাপ দিচ্ছে।আমিজানিনাআমাকেএখনকিকরতেহবেকিন্তুআমিসিদ্ধান্তনিলামআজকেসিনেমাদেখারঅন্যরকমঅভিজ্ঞতাঅর্জনকরবো। আমার শ্বশুর বাবা এবার ডান হাত দিয়ে আমার আর একটি মাই টিপতে থাকে।ওহমাইগড, আমি বুঝতে পারছি না আমার দেহটা এমনিতেই তার দিকে চলে যাচ্ছে।আমিএখনতারহাতেটিপনিখাচ্ছি। এখনআমারবামমাইটাওতারহাতেরমুঠোয়নিয়েনিয়েছে। হাতেরভেতরেরেখেআস্তেআস্তেআমারমাইদুটোটিপতেথাকে। টিপতে টিপতে এক সময় বাবার হাতটা আমার ব্লাউজের নিচে চলে যায় এবং আমার নরম মাই দুইটাতে আদর করতে থাকে।ওহবাবারহাতটাদারুনআমারসখলাগতেথাকে। বাবার হাতটা এখন ব্রা উপরে তুলে মাই দুটু টিপতে থাকে, ওহ….।
আরামে আমার গুদ দিয়ে জল ঝড়ছে।বাবাএখনহর্নটিপারমতোকরেআমারমাইটিপছেযেনএকটালম্পট। আমিআরামেআমারদুইপাপ্রসারিতকরেদেইআমারথাইটাশ্বশুরবাবারথাইয়েলাগে। বাবাও তার পাটা আমার কাছে নিয়ে আসে, তার পা দিয়ে আমার পায়ে আদর করতে থাকে।শ্বশুরবাবাসিনেমাশেষওয়াপর্যন্তআমারমাইটিপতেথাকে।
আমরা যখন একটি অটো রিক্সাতে করে বাসায় ফিরছিলাম তখন বাবা আমাকে বলল যে আমরা একটা হোটেলে রাতের খাবার খেয়ে যেতে পারি।আমিযেহেতুবাবারসাথেইবসেছি, এবং আমার ব্লাউজটা আজ ছোট এবং গলার দিক দিয়ে বড় করে কাটা তাই আমার শ্বশুর খুব সহজেই উপর দিয়ে আমার ৩৪ডি সাইসের মাই দুইটা বের করে ফেলে।শ্বশুরবাবাআমারকানেকানেফিসফিসকরেবলতেথাকে ” শান্তি, তুমি দেখতে খুবই সুন্দরি এবং তোমার ম….” আমি বললাম ” এবং কি বাবা?” সে বলল ” না, কিছু না”।
আমরা রেস্টুরেন্টে নামতেই বাবা আমাকে অবাক করে দিয়ে তার হাতটা দিয়ে আমার কোমড়ে জড়িয়ে ধরে রেস্টুরেন্টে গেল, এবং ম্যানেজরকে বলে কর্নারে একটা নির্জন টেবিল ম্যানেজ করল।বাবাআমাকেআগেবসতেদিয়েআমারপাশেইবসল। বাবা আগের মতোই আমার কোমড় জড়িয়ে ধরে তার দিকে টেনে নিল।আমিএকটুসরেযেতেচাইলামকিন্তুশ্বশুরবাবাবলল ” এখানে কেউ আমাদের বিরক্ত করবে না আর কেউ দেখতেও পাবে না”।আমিকেবলএকটিকথাইবললাম ” এখানে নয়”।বাবাভদ্রলোকেরমতোহয়েগেল, আমরা বাসায় ফিরলাম।
বাসায় ফিরে আমি খুব এক্সাইটেট, এবং কিছুটা ভয় পাচ্ছি আজ কি ঘটতে যাচ্ছে।আমিএকটিসুন্দরনাইটিপড়েশ্বশুরেরশোবারঘরেগেলাম, শ্বশুরও বাসায় এসে লুঙ্গু পড়ে টিভি দেখছে।আমিগিয়েএকটিসিঙ্গেলসোফায়বসলাম। শ্বশুরবললতারকাছেগিয়েবসতেআমিতিনসিটেরসোফারঅন্যপ্রান্তেবসলাম। শ্বশুরআমারকাছেএসেবসল, এবং সে আমার খুবই কাছাকাছি চলে এল এবং আমার কোমড় জড়িয়ে ধরল।আমিবললাম ” বাবা, প্লিজ এমন করবেন না”।
শ্বমুর একটু রঙ্গ করে বলল ” প্রকাশ তো এখানে নেই শান্তি, আমি জানি তুমি তাকে এখন কতটা প্রত্যাশা করছ, এবং তাই আমি তোমাকে আদর করছি ডারলিং”।আমিতারকথাশুনেঅবাকহলামকিন্তুআমিএখনআমারঘারেবাবারহাতবুলানিখুবউপভোগ
করছি তাই শান্ত হয়ে বসে আছি।শ্বশুরআসলেইএব্যফারেএকেবারউস্তাদ। সে আমার মাই টিপতে টিপতে আমার কোমড়েও হাত বোলাচ্ছে।আমিএইবৃদ্ধেরআদরখুবউপভোগকরছি।
শ্বশুর বাবা আমাকে তার এতই কাছে টেনে নিল যে আমাদের মাঝ দিয়ে এখন বাতাসও যেতে পারবে না।এইবিষয়েআমিএখনোতারকাছেঅনেককিছুশেখারআছে। শ্বশুর বাবার একটা হাত এখন আমার থাইয়ে আছে এবং তাতে আদর করছে, আমি এত আদরে আমার গুদভিজিয়ে দিয়েছি।এখনশ্বশুরবাবাআমারমাইটিপতেটিপতেএকটাহাতআমারব্রাভেতরঢুকিয়েদিয়েছে। সেএখনআমারমাইএরবোটাটিপছে। আমিবুঝতেপারছিশ্বশুরনাইটিরজন্যভালকরেকাজকরতেপারছেনা।
তার পর আস্তে করে আমার নাইটি খুলে দিয়ে বলছে ” আমি তোমাকে অনেক ভালবাসি শান্তি” আমিকিছুবললামনা। আমি তার কাজে খুবই অবাক হয়ে আছি।শ্বশুরএখনআমারনাইটাসম্পূর্ণখুলেনিয়েছেএবংআমারহাতএখনশ্বশুরেরবাড়ারউপর। আহ এটা কত বড় আমার মনে হচ্ছে এটা আট ইঞ্চির কম হবে না।আমারস্বামীরবাড়াটাছয়ইঞ্চিরমতোহবে। আমি বললাম ” এটা অনেক বড়” ।শ্বশুরবলল ” এটা একমাত তোমার জন্য ডালিং”।
আমি তার লুঙ্গি খুলে দিলাম , আহ শ্বশুর নিচে কিছু পড়ে নাই।আমিতারবাড়াটরাগাতেচেষ্টাকরছি, এটা বড় হচ্ছে।আমিএবারনিচেগিয়েতারবাড়াটাআমারমুখেপুরেনিলাম, অনেক সময় নিয়ে আমার শ্বশুরের বাড়াটা চুষতে থাকি তখন শ্বশুর এবং আমি এক সাথে গরম কিছু অনুভব করলাম।অনেকসময়নিয়েশ্বশুড়কেব্লোজবদিলাম। আমিনিয়মিতইস্বামীকেব্লোজবদিয়েথাকিআজআমারস্বামীরস্থলেশ্বশুড়বাবাকেদিলাম।
শ্বশুর বলছে ” ওয়াও.. আহ দারুন লাগছে শান্তি, আহ আহ আ….. চালিয়ে যাও” এমনভাবেআটদশমিনিটপড়েশ্বশুরআমারমুখেবীর্যপাতকরলআমিসবকিছুখেয়েনিলামতারপরশ্বশুরআমারগুদেমুখদিল। আমি যেহেতু আগেই তেতেয়ে ছিলাম তাই শ্বশুরে বেশি সময় লাগল না আমামার জল খসাতে।আমারমধুরজলসবশ্বশুরখেয়েনিল। শ্বশুর আমাকে তুলে কুলে করে তার বিছানায় নিয়ে গেল।
শ্বশুরের বাড়াটা আবার দাঁড়িয়ে গেছে এবং সে আমার গুদে তার বাড়াটা ঢুকাতে চাইছে কিন্তু ঢুকাতে সমস্যা হচ্ছে।হুম… আমার স্বামী দীর্যদিন অনুপস্থিত থাকায় গুদের মুখটা চুপসে আছে তাই ঢুকাতে সমস্যা হচ্ছে।শ্বমুরতাইজোরকরেইঞ্চিকরেভেতরেঢুকাতেথাকেআমিব্যথায়চিৎকারকরতেথাকি। আমি বলতে থাকি ” বাইন চোদ এটা এত বড় নয়, তুমি কি আমাকে মেরে ফেলবে, দয়া করে বন্ধ কর” ।আমারধারনাআমারমুখেএসবকথাশুনেসেকিছুটাআশ্চার্যহলোসেতারবাড়াটাবেড়করেনিলএবংঠিকএকইসময়েআরোজোড়েধাক্কাদিয়েগুদেঢুকিয়েনিলআমারএবাওব্যথায়চিৎকারকরছি।
এই সময় শ্বশুর তার মুখটি আমার ঠোটে রাখল, আমরা চুমু খেতে থাকি , এটা খুব কষ্টকর কিন্তু একই সাথে আমি কষ্টে আনন্দ পাচ্ছি।এখনশ্বশুরতারবাড়াসম্পূর্নগুদেঢুকিয়েদিয়েছে। ধীরেধীরেঠাপদিচ্ছে। আমিআনন্দেসিৎকারকরছি” আহ আহ আহ…………..আ আ আ……….. আ আ ওহ ……….” আমার শ্বশুর আমার দিকে কোন দয়া না দেখিয়েই চুদতে থাকে।এভাবেএকঘন্টাচুদারপরআমিগুদেরজলছেড়েদিইএবংশ্বশুরএকটিপরেইবীর্যপাতকরে। শ্বশুর বলে” শান্তিতুমারগুদটাঅনেকটাইট, এটা আমার জীবনের সবচেয়ে আকর্ষনীয় চুদা”।আমিএকটাহাসিদিয়েবলি ” বাবা তোমার ছেলে অনেক দিন এটা ব্যবহার করে না, তাই টাইট থাকার জন্য আপনার ছেলেকে ধন্যবাদ দিতে পারেন”।শ্বশুরআমারগুদেরঠোটেচুমুদিতদিতেবলতেথাকে ” ঠিক মাই ডারলিং, এইজন্য আমার ছেলেক ধন্যবাদ”।
আমি শ্বশুরের সাথে গোসল করতে গেলাম এবং আমি শ্বশুরের সামনে সম্পূর্ন নেংটা হয়ে আছি কিন্তু এতে আমার কোন লজ্জা লাগছে না।আমিকোনদিনচিন্তাওকরতেপারিনাইযেআমাদেরএমনএকটিদিনআসবে।
আমি পুরো সপ্তাহের জন্য অফিস থেকে ছুটি নিয়ে নিলাম, কেবল বাসায় থেকে আমাদের অবর্ননীয় সুখের সময় পার করছি।
যেহেতু আমার স্বামী বছরের বেশির ভাগ সময় বাইরেই থাকে তাই ভাবছি এখন থেকে আমার স্বামীর পরিবর্তে আমার শ্বশুরকেই বিছানায় নিব।এখনআমারশ্বশুরমাসেরবেশিরভাগদিনআমারএখানেইথাকেএবংআমরাদিনেরাতেদারুনচোদাচুদিকরি।

  ইন্সেস্ট ফিমেল ডমিনেশন – bangla choti incest female domination

This content appeared first on new sex story new bangla choti kahini

This story বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাই টিপছে appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • আহ, সুইট রুনা!
  • ডাক্তারখানায় চোদা 2
  • কলেজ শিক্ষিকার সমুদ্র সঙ্গম ০১
  • Vaijir kochi guder sil fatanor golpo
  • Parar kakima

Leave a Reply