রং নাম্বার থেকে পরিচয় হয় শ্যামলীর সাথে তার পরেই শুরু হয় চুদাচুদির পর্ব

Bangla Choti Golpo

রং নাম্বার থেকে পরিচয় হয় শ্যামলীর সাথে তার পরেই শুরু হয় চুদাচুদির পর্ব

আমার মোবাইল ফোনে একটি অপরিচিত নাম্বার থেকে কল আসলো। আমি ফোনটা ধরে হ্যালো বলতেই ওপাশ থেকে চমৎকার একটি মেয়ের কণ্ঠ শোনা গেল। আমাকে বলল এই যে মিস্টার আপনি আমাকে মিস কল দিলেন কেন? আচমকা কথাটা শুনে নিচু কণ্ঠে বললাম সে কি আমি আপনাকে কখন মিস কল দিলাম? মেয়েটি আমাকে যারি মেরে বলল এই যে এই মাত্রই ত মিস কল দিলেন । আমি বলার আর ভাষা খুজে পেলাম না।আমি তাকে বোঝাতে চেষ্টা করলাম আমি কোন মিসকল দেইনি । কে শুনে কারকথা আমাকে ঝারি ঝুরি মেরে ফোন রেখে দিল।
তার প্রায় ৩ দিন পরে আবার ফোন , সেই মেয়েটি আমাকে ফোন করে বলল ,
আমি দুঃখিত সেদিন ভুল নাম্বার কল করেছিলাম একচুয়ালি আপনি নন !
তখন তাকে বললাম ভাই এখন দুঃখিত বলে কি হবে?
যাই হোক আপনি কি করেন কোথায় থাকেন?
মেয়েটি আমাকে বলল তা জেনে দরকার নেই ,
বলেই লাইন কেটে দিল।
আমি বললাম যাক বাবা এ কোণ পাগল !!
এর ৭ দিন পরে আবার ফোন !!এবার আর আগের মত নয় ,
আমাকে বলল আমার নাম শ্যামলী ,
আমি খুলনা মেডিকেল এ পড়ছি ! ফাইনাল প্রফ , আপনি?
আমিও তার সাথে কথা না বাড়িয়ে বলেদিলাম
আমার নাম (ইফতি ) একটি বেসরকারি ফার্মে চাকুরী করছি।
সব কিছু যানা শোনা হোল অল্প সময়ের মধ্যাই।
এভাবে কথা চলতে চলতে একটা ফ্রী সম্পর্ক তৈরি হয়ে গেল ।
এখান থেকেই New Choti মূল কাহিনী শুরু
একদিন শ্যামলী নিজে থেকেই New Choti মত আমাকে জিজ্ঞেস করল ইফতি তুমি কখনো কোন মেয়ের সাথে সেক্স করেছ?
আমি তো ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম । লাইফে প্রথমবার বয়ফ্রেন্ড চুদে দিল তার বাসায় আমাকে একা পেয়ে
বললাম এটা কেমন প্রশ্ন?
শ্যামলী বলল আমারা ফ্রেন্ড ফ্রী সব কিছু বলতে পারি বলনা করেছ কি না !
আমি বললাম না!
তখন শ্যামলী আমাকে তিরস্কার করে বলল ইমমম করেনি আবার!
আমি বললাম তুমি এসব জিজ্ঞেস করছ কেন?
বলল আমার জানতে ইচ্ছে করে ,
শুনেছি New Choti মত মানুষ সেক্স করে নাকি অনেক মজা পায়।
আমি হেসে দিয়ে বললাম তো তোমার সে মজা পেতে ইচ্ছে করছে নাকি?
একটি লাজুক হাসি দিয়ে বলল পেতে চাইলেই কি পাওয়া যাবে?
ঠিক তখন New Choti মত আমার কেমন কেমন যানি লাগছিল , বাড়াটা চেঁচিয়ে উঠল , আমি বললাম চেয়ে দেখতে পারো – পেলেও পেতে পারো! শ্যামলী আমাকে সোজাসুজি প্রশ্ন করল সে মানুষ তুমি হতে চাও নাকি?
আমি বললাম কেন? হলে দোষ আছে নাকি? আমারও আজ কাল পেতে ইচ্ছে করে, বুঝতেই তো পাড় এখনও বিয়ে করিনি ।
শ্যামলী – তোমাকে দেখতে ইচ্ছে করছে
আমি – চলে আসব?
শ্যামলী – আসতে হবে কেন? তোমার ছবি এমএমএস করে দাও
আমি – না আগে তুমি দাও
শ্যামলী – ওকে ! পাঠাচ্ছি
আমার যেন আর তর সইছেনা , কখন আসবে এমএমএস ।
এর পরে ম্যাসেজ আসলো , ছবি টা দেখে আমি অবাক হয়ে গেলেমা ! ভেবেছিলাম এমন মেয়ে দেখতে হয়ত তেমন সুন্দর হবেনা । কিন্তু যা দেখলাম … উচ্চতা আনুমানিক ৫ ফিট হবে , দুধ দুটো ওড়নার উপরে পাহাড়ের মতো উচু হয়ে আছে সাইজ আর না হলেও ৩৮ হবে । কোমর টা বেশ স্লিম কিন্তু পাছাটা কম করে হলেও ৪০ হবে ! কি সেক্সি মেয়েরে বাবা ! ! আর রুপ আমি সত্যি লিখে বুঝাতে পারবনা । মনে হয়েছিল বোম্বে নাইকা অমৃতা সিংহ !! চেহারাটা ঠিক অমৃতা সিং এর মত ।
থলথলে সেক্সি ফিগার টাও তেমন । আমার বাড়াটা লুঙ্গির উপর দিয়ে যেন ছিরে বেড়িয়ে উরে যেতে চাইছে শ্যামলীর কাছে । অনেক কষ্টে সান্ত করলাম। আমি জামা খুলে একতা ছবি তুলে পাঠিয়ে দিলাম ,
শ্যামলী – এটা কে তুমি?
আমি – হ্যাঁ
শ্যামলী – খালি গায়ে যখন পাঠিয়েছ আর একটু
খালি হলে খারাপ হতোনা মুচকি হেসে বলল
আমার আর বুঝতে বাকি রইলনা সে কি চাইছে !
আমি বললাম সেটা দিব আগে বল আমাকে ভাললেগেছে ?
শ্যামলী – হুমমম চলবে । আমাকে কেমন দেখলে ?
আমি বললাম সেটা সুজগ হলে সরাসরি বলব।
শ্যামলী – আচ্ছা , এখন আর একটু খালি হয়ে একটি ছবি পাঠাও
আমি পাঠিয়ে দিলাম New Choti মত
আমার ১০ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা বাড়া টার ছবি
শ্যামলী – অহ মাই গড ! এটা কি?
তোমার বউ তো মরে যাবে হা হা হা হা
আমি বললাম না মরবেনা অনেক মজা পাবে !
বন্ধুরা এখন চলে যাই আসল ঘটনাতে ।
আমি ঢাকা থেকে খুলনা চলে গেলাম শ্যামলীর সাথে ডেট করতে।দুপুরের মধ্যেই আমি পৌঁছে গেলাম , শ্যামলী আমাকে বলল বিকেল ৫টায় দেখা হচ্ছে। আমি খুলনার টাইগার গার্ডেন হোটেলে বসে আছি,শ্যামলী আমাকে বাইরে দাড়াতে বলল একটা রিকশা করে আসছে দেখতে পেলাম। আমার সামনে এসে দাঁড়ালো, ছবিতে কি দেখেছি আমি ?? এত সুন্দর দেখতে পাকা ডালিমের মত গায়ের রঙ সরির টা থলথল করছে, যেন আনারস পেকে টুইতুম্বুর একটু আঁচড় লাগলে রস বেরিয়ে যাবে কি দারুন । গা থেকে এক চমৎকার সুঘ্রান এলো আমি যেন কোন স্বপ্নপুরীতে রাজকন্যার সামনে দাড়িয়ে, আমার মুখের সামনে তূরী মেরে বলল এই যে, কি হল ?? গাছের মত হা করে আছ কেন? তখন আমার তন্দ্রা ফিরে এলো ।
শ্যামলীকে চুদার New Choti কাহিনী শুরু
বললাম আমিতো কিছু চিনিনা কথায় যাব?
শ্যামলী – ওকে চল রিক্সাতে ঘুরি।
রিক্সাতে শ্যামলী তাঁর জিবনের সব কথা বলল
আমাকে আমি শুনলাম সন্ধ্যা হয়ে গেছে ,
আমরা অনেক দূর চলে গিয়েছিলাম ,
ধিরে ধিরে কাল অন্ধকার হয়ে গেল রাস্তা।
একটা নিরব রাস্তা ধরে আমরা যাচ্ছি ।
আমার তখন আর ভাললাগছিলনা এতো কাছে তবুও …
অন্ধকারের মদ্ধে আমি শ্যামলীর হাত ধরলাম ,
শ্যামলী কিছুই বল্লনা ।
এমন অন্ধকার পাশ থেকে আরেক টা রিকশা গেলেও কেউ কাউকে দেখতে পাবেনা আমার বাড়াটা বেশ জালাতন করছে । আমি আস্তে আস্তে New Choti মত শ্যামলীর গলায় একটি চুমো দিলাম । সাথে সাথে মনে হল কোন অজগর ফস করে উথল … শ্যামলীর এলোকেশী চুল ঘারের উপর থেকে সরিয়ে চুম দিলাম ,শ্যামলী আমকে থামালনা বুঝতে পারছিলাম শ্যামলী খুব ইঞ্জয় করছে । ফস ফস করে নিঃশ্বাস নিচ্ছে , যেন কোন কিং কোবরা সাপ কাউকে মরণ কামর বসাতে ফস ফস করছে । শ্যামলীর ফোঁসফোঁসানি আমাকে ব্যাকুল করে তুলল । আমি পাগলের হয়ে New Choti মত শ্যামলীকে চুম দিতে শুরু করলাম । আর আস্তে আস্তে আমার ডান হাত শ্যামলীর বুকের উপরে রাখলাম অন্ধকারে রিকশা চলছে, রিকশাওালা মামার বুঝতে বাকি রইলনা কি হচ্ছে পিছনে । মামা বেশ আস্তে আস্তে করে রিকশা ছালিয়ে যাচ্ছে ।
আমি New Choti মত যখনি শ্যামলীর বুকে হাত দিয়ে আলতো করে চাপ দিলাম অমনি শ্যামলী আমাকে সজোরে জড়িয়ে ধরল আমি শ্যামলীর ৫ কেজি ওজনের এক একটা দুধ সজরে টিপতে থাকলাম আর গলায়, ঘারে ,চুম দিতে থাকলাম। আর শ্যামলী আমাকে জড়িয়ে ধরে ফস ফস করছে আর আহহ আহহ উহহহ ইশহহহহইসসসসস উহহহহহ আর বড় বড় নিঃশ্বাস নিচ্ছে । আমার বাড়াটা শ্যামলীর শব্দ শুনে ফুলে কলাগাছ হয়ে আছে । প্যান্ট ছিরে বেড়িয়ে যাবার অবস্থা । টাইট হয়ে আছে
তাই বাড়াটাতে একটু বেথা অনুভব করছিলাম । কিন্তু কিসের বেথা কিসের কি আমার বুকের মদ্ধে শ্যামলী আমি আদর করে যাচ্ছি… টিপে যাচ্ছি জোরে এবার শ্যামলী ওর মুখটা আমার মুখের কছে এনে আমার দিকে এক চরম কামুক দৃষ্টিতে তাকিয়ে আমার ঠোঁট কামড়ে ধরল আর চুষতে শুরু করল , আমিও শ্যামলীর রসে ভরা দুধে ভরা টসটসে দুধ টিপে যাচ্ছি আর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষে যাচ্ছি … আর আমার কানে চরম যৌনটার শব্দ যা শ্যামলী করে যাচ্ছে আহহহ উম আহহহহহ উহহহহ উমাআহহহহহহ করে যাচ্ছে ।
আমার বাড়াটা বেশ ডিস্টার্ব করছে আমি একটু নড়েচড়ে বসতে চাচ্ছি ,
শ্যামলী মৃদু সরে কানের কাছে মুখ নিয়ে বলল কি হয়েছে?
আমি বললাম ওটার যায়গা স্বল্পতা পাইন ফিল করছি ।
শ্যামলী বলল কোনটা ?
আমি ইশারা করে দেখিয়ে দিলাম
শ্যামলী আস্তে করে বলল চেইনটা
খুলে বের করে দাও তাহলে আর কস্ত হবেনা ।
আমি বললাম তুমি দাও না শ্যামলী
মুচকি হেঁসে বলল আচ্ছা , নিজের শ্বশুর বাড়ীতে বেরাতে গিয়ে বউ ভেবে যমজ কুমারী শালীকে চোদা
বলে শ্যামলী আমার প্যান্ট এর চেইন খুলে দিল
শ্যামলী চুদা খাওয়ার জন্য আমার বাড়া মুক্ত করে দিলো
উফফ তখন যে কি লাগছিলআমি জাঙিয়া পরিনা চেইন টা খুলে আমার ঠাটান বাড়াটার মুখে একটা চুম দিল আহ ! আমার মনে হচ্ছিল আমি যেন সক খেলাম আহ !! এবার শ্যামলী মাথা তুল্ল আমি বললাম কামিজটা উপড়ে তোল,শ্যামলী বলল না এখানে না মানুষ দেখে ফেলবে । আমি New Choti মত বললাম কেউ দেখবেনা তোল তুমি ।শ্যামলী কামিজ তুল্ল আআআহহ কি দুধ রে বাব টসটস করছে আমি ব্রা উপরে তুলে দিলাম আআহ আর ডান হাত দিয়ে শ্যামলীর ডান দুধ চিপতে শুরু করলাম আর বাম দুধের নিপেল মুখে নিয়ে চুষতে শুরু করলাম আআহহ ।
শ্যামলী আমার মাথাটা জোরে চেপে ধরল আর আহহহহহ উহহহ ইসসসস আহহ উইই মা ইসসস করতে থাকল আর আমার চুল খামচাতে শুরু করল! এবার আমি ডান হাত নামিয়ে শ্যামলীর সালোয়ারের মধ্যে হাত ধুকিয়ে দিলাম অনুভব করলাম খোঁচা খোঁচা বাল আহ হয়ত ৭ দিন আগে ক্লিন করেছে। শ্যামলী এক হাত দিয়ে আমাকে থামাতে চেষ্টা করল আর আআআআআআআহহ উহহ ইশহহহ উহহ করতে লাগলো। আমি New Choti মত হাত দিয়ে শ্যামলীর রসে ভরা ভোঁদা মুথ করে ধরলাম আর নিপেল চুষে যাচ্ছি ।আমার সমস্ত হাত ভিজে গেল শ্যামলীর মালে।আমার বাড়াটা কিটকিট করছিল , এই রসে যদি বাড়াটাকে গোসল করাতাম …
শ্যামলীর ভোঁদা থেকে যেন চুলার গরম বের হচ্ছে আমি এবার আমার একটা আঙ্গুল শ্যামলীর ভোঁদার ভিতরে ঢুকিয়ে দিলাম আহহ উহ ইশহহহ ইসসস উইইই মা করে শ্যামলী আমার মাথা বুকের সাথে লাগিয়ে শক্ত করে চেপে ধরল।আমি শ্যামলীর ভোঁদাতে হাত মেরে যাচ্ছি , অনেক সময় কুঁজো হয়ে থেকে আমার কোমর বেথা হয়ে গেল আমি উঠলাম ।আমি ঘেমে একাকার শ্যামলীও ঘেমে গেছে ।
হোটেলে আসতে এখনও ৪৫ মিনিট। চারিদিক আরও নিরব আরও অন্ধকার হয়ে গেছে আর আমরা দুজন রাস্তায় এসব করছি শ্যামলী নিজেই আমার বাড়াটা মুঠ করে ধরল আহ প্রথম কোন মেয়ের হাতের স্পর্শ বাড়াটা লাফিয়ে আরও মোটা আর শক্ত হয়ে গেল ।
শ্যামলী New Choti মত বাড়া চুষতে শুরু করল
শ্যামলী বলল কষ্ট হচ্ছে ? দাড়াও শান্তি দিয়ে দিচ্ছি এই বলে শ্যামলী আমার বাড়ার মুণ্ডটা মুখে পুরে নিল আর আমার চুষতে শুরু করল আহ কি দারুন অনুভুতি বলে বুঝানো যাবেনা । আমার চখ বন্ধ হয়ে আসছিল । আমার বাড়ার মুখে দিয়ে উত্তেজনায় বেরিয়ে আসা মাল চুষে চুষে খেয়ে নিল শ্যামলী ! আমার আর সহ্য হচ্ছিলনা আমি রিক্সাতেই শ্যামলীকে কোলে বসিয়ে বাড়াটা ওর ভোঁদায় ঢুকাতে চাইলাম শ্যামলীও সম্মতি দিল, শ্যামলী সালোয়ারটা পছার নিচপর্যন্ত নামিয়ে আমার কোলে বসলো আমার বাড়াটা খাড়া হয়ে দাঁড়িয়ে আছে, যায়গা পেলেই ধুকে যাবে , আমার বাড়াটা ছটফট করছে ।
শ্যামলী ভোঁদার মাথায় বাড়াটা সেট করে চাপ দিলাম শ্যামলী জোরে এক চীৎকার দিয়ে বাড়ার উপর থেকে সরে গেলো। রিকশাওালা মামা বল্লো কি হয়েছে বললাম পোকা পরেছে গায়ে মামা আবার রিক্সা চালাতে লাগলো, রিকশাওালা মামা বুঝতে পারেনি শ্যামলী সালোয়ার তখনও খোলা বুঝতে পারলাম এখানে সম্ভব না। চলে এলাম হোটেলের সামনে । এখন শ্যামলী বলছে ও হোটেলে উঠবেনা আমি বললাম মানে কি ? শ্যামলী বলল আমাকে হোস্টেলে ফিরে যেতে হবে চাইলেই বাইরে থাকতে পারবনা । আমি বললাম আমিও তোমাকে ছাড়া এখন থাকতে পারবো না। শ্যামলী বলল কেন?
আমি কি করে শ্যামলীকে বলি এখন যদি আমার বাড়াটা ওকে কাছে না পায় তাহলে নির্ঘাত আমি মারা পড়ব। এতক্ষণে প্রচণ্ড উত্তেজনায় আমার তল পেত চাপদিয়ে ধরে বেথা করছে । আমি শুধু শ্যামলীকে বললাম তুমি এখন চলে গেলে আমি মরে যাবো। শ্যামলী পাগলামি করোনা । আমি রেগে গিয়ে বললাম ওকে যাও তুমি । শ্যামলী কিছু না বুঝে চলে গেল কিছু দূর গিয়ে আমাকে ফোন দিলো , তখন শ্যামলীকে আমি বুঝিয়ে বললাম আমার অবস্থাটা ,শ্যামলী রিকশা ঘুরাল বলল ১ ঘণ্টা থাকা যাবে চলো।
শ্যামলীকে চুদার জন্য New Choti মত হোটেলে ধুকাইলাম
হোটেলের ধুকেই New Choti মত দরজা বন্ধ করে দিলাম , পাগলা কুকুরের মত আর ক্ষুধার্ত বাঘের মত হামলে শ্যামলীর উপড়ে, আমি পাগলের মত চুম দিতে থাকলাম আর শ্যামলীর দুধ টিপে থাকলাম আর কি দুধ রে আহ আহ সব দুধ খাব আমি , শ্যামলী আমাকে জরিয়ে ধরে আহহহ উহ ইশহহহ উইইই আহহ করতে লাগলো আর বলল একটু আস্তে আস্তে টিপো সোনা বেথা লাগে আহহহ ইসসস উয়াআ । আমি যেন পাগল হয়ে গেছি ,শ্যামলীর কামিজ টেনে উপরে তুলে দিলাম আর একটা নিপেল চুষছি আর একটা টিপছি শ্যামলী – আহহ উহ ফস ফস শব্ধ আহহহ আহহ চোখ উল্টে যৌন সুখ নিচ্ছে শ্যামলী আমার বাড়াটা শ্যামলীর দুই রানের চিপাতে ঘষা লাগছে , এবার শ্যামলী চোখ বন্ধ করে আহহ উহ করছে আর আমার বাড়াটা মুঠ করে ধরল … আমি চুষে যাচ্ছি ।
শ্যামলী- কতবড় আর কতো মোটা আমার ভোঁদা ফেটে যাবে , মাঝে মাঝে ব্লু ফ্লিম দেখে আঙুল ধুকিয়েছি আঙুল ঢুকানোর জায়গা আছে – এতবড় টা যাবেনা। আমি কিছুই বললাম না মনে মনে ভাবছি একবার ঢুকাতে পারলেই হয় । এবার আমি শ্যামলীর সালোয়ার খুলে ফেললাম , লাইট জ্বালানো ছিল আমি আঙ্গুল ধুকিয়ে দিলাম আর নিপেল চুষে যাচ্ছি আঙ্গুল ঢুকানোর সাথে সাথে শ্যামলী কেকিয়ে উঠল আহহহ উহ আর বলল চুষো সোনা আহহহ উহহ চুষে চুষে দুধ বের করে ফেল আহহহকি যে ভাললাগছে সোনা আহহউহহ আমার মাথা বুকের মধ্যে চেপে ধরল শ্যামলী , আহহ ইসসস ইসস
শ্যামলীর শরীর ঘামে ভিজে গেছে , আর সমস্ত শরীর প্রচণ্ড যৌন বাসনাতে কাপছে এবার আমি শ্যামলীর কোমরের কাছে গেলাম পা দুটো ফাক করে দেখি শ্যামলীর লাল ভোঁদা গরিয়ে জল বেরহচ্ছে আহহহহহ কি সুন্দর মাংসাল ভোঁদা,খোঁচা খোঁচা বাল , টকটকে সুন্দর ভোঁদার উপরে খচাখচা বাল চরম সুন্দর ভোঁদা, এমন সুন্দর ভোঁদা আমি ব্লুফ্লিমে দেখেছিলাম আহহ !! New Choti মত আমার বাড়াটা নেচে উঠসে। আমি জিভ পুরে দিলাম শ্যামলীর গুদে শ্যামলী আহ উহ ইশহহহহ কি করছ সোনা আআআআআআ মরে গেলাম আহহহ ইসসসসস ছাড় আমাকে আহ মারে মরে যাব আ উহ আর পারছিনা গো আহহহ এবার কিছু করো আমি জিভ ধুকিয়ে নারছি ।
শ্যামলী আহ উহ ইসসস এবার তোমার বাড়াটা দাওনা সোনা আর ত পারছিনা আআআআআআআ
আমি উঠে আমার ১০ ইঞ্চি বাড়াটা শ্যামলীর মুখের সামনে ধরলাম । New Choti মত শ্যামলী চোখ বন্ধ করে মুঠ করে ধরে আমার বাড়াটা মুখে নিল আর চুষতে শুরু করল আহহ কি দারুন লাগছে । আমিও উপরে মুখ তুলে চোখ বন্ধ করে আছি । চুষে চুষে অর্ধেক বাড়া গলার ভিতরে নিল আর বের করছে আহ আহহ আমার বাড়াটা যেন স্বর্গীয় সুখে ডুবে আছে। আমি বাড়াটা বের করে শ্যামলীকে নিচে শুইয়ে দিলাম , কোমর থেকে পা পর্যন্ত খাটের নিচে আর কোমর থেকে মাথা খাটের উপরে । রং নাম্বার থেকে পরিচয় হয় শ্যামলীর সাথে তার পরেই শুরু হয় চুদাচুদির পর্ব
শ্যামলীর ভোঁদায় ধন ডুকানোর জন্য পজিশান করে নিলাম
আমি শ্যামলীর দুই পা আমার কাঁধে নিয়ে আমার ১০ ইঞ্ছি বাড়াটা শ্যামলী মাংসাল রসে ভেজা ভোঁদার মুখে সেট করলাম , শ্যামলীর ভোঁদার কিছু রস হাতে লাগিয়ে আমার বাড়াটাতে মেখে নিলাম জেন পিচ্ছিল হয় আর আরামে বাড়াটা ঢুকাতে পারি। এর পরে আস্তে আস্তে চাপ দিতে লাগলাম দেখি শ্যামলী চোখ বন্ধ করে বেকিয়ে যাচ্ছে আর উউ মরে যাব গো এটা যাবেনা সোনা উহ উহ খুব বেথা পাচ্ছি বলছে । আমি বললাম জানু একটু সহ্য করো বলে দিলাম জোরে চাপ ,বাড়াটা ৪ ইঞ্চি ধুকে গেছে আর চির চির একটা শব্দ পেলাম ,বর্ণালির ভোঁদার পর্দা ছিঁড়ে যাওয়ার শব্দ। শ্যামলী উ মা গো মরে গেলাম উহ উউ মরে যাচ্ছি আমি আর পারছিনা উউ ইসসসস আর দিওনা প্লিজ মরে যাব আমি বললাম জানু এইত আর একটু বলে আবার চাপ দিলাম ফচাত করে আমার পুরো বাড়াটা ঢুকে গেল শ্যামলী আহ মাগ উহ বলে একদম চুপ হয়ে গেল,আমার বাড়াটা শ্যামলীর ভোঁদার ভীতরে শ্যামলীর কোন সারাশব্দ নেই , আমি ভয় পেয়ে গেলাম ।
আমি বাড়াটা বের করে ফেললাম দেখি শ্যামলী চোখ খুলেছে আর চোখ গরিয়ে জল ! আমি চোখে একতা চুম দিয়ে আবার বাড়া সেট করলাম শ্যামলী – না গো সোনা আমি মরে যাব এবার আমাকে ছাড়, আমি বললাম এইত হয়ে গেছে একবার ঢুকে গেছে আর কষ্ট নেই , এই বলে দিলাম চাপ এবার বেশ আরামেই বাড়াটা ঢুকে গেল , শ্যামলী চোখ বন্ধ করে দম বন্ধ করে আছে , বুঝতে পারছি বেথা হচ্ছে আমি আস্তে আস্তে বাড়াটা একটু বের করে আবার একটু ঢুকাতে লাগলাম , আর শ্যামলীর বুকের উপরে সুয়ে আস্তে আস্তে চুদতে লাগ্লাম ২/৩ মিনিট পরে যেন আবার অজগর টা জেগে উঠেছে ফস ফস ফস নিঃশ্বাসের শব্দ বুঝতে পারলাম শ্যামলী এখন এঞ্জয় করছে আমিও চরম সুখের তুঙ্গে !
ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগলাম আর বাড়াটা কড়ছি আর চুদে যাচ্ছি
শ্যামলী আহ উহ আহহ উহহহ ইশহহ
আমি বললাম কি এখন ভাললাগছে ?
শ্যামলী হুম ম ম আ আহহহ উয়া আহহহ দারুন লাগছে
জানু আহহহ করো আহহ ইশহহহ
আমি শ্যামলীর দুধ টিপছি আর চুদছি আহ কিছুক্ষন পর পর দুধ চুষছি !
এবার শ্যামলী আমার বাড়াটা হাতে করে নিয়ে ভিতরে ঢুকিয়ে নিলো
আর আমি আস্তে আস্তে ভিতরে ঠেলতে লাগলাম তো পুরোটা পচ করে ঢুকে গেলো।
New Choti তালে চোদন চলছে পচাত পচাত banglachoti uk বিদেশি ভাই চুদল দেশী বোনকে
কিছুক্ষণ চুপ করে রইলাম আমার উত্তেজনাকে বাগে আনার জন্য। ততক্ষন দু হাত দিয়ে দুদু দুটোকে মনের সুখে ঠাসতে লাগলাম। তারপর দেখি মাগী নিজেই হাত দিয়ে আমার পাছাটাকে টানছে আর ছাড়ছে। তখন আমিও শুরু করলাম ঠাপানো। প্রথমে আস্তে আস্তে তারপর জোরে জোরে আর সেই সঙ্গে দুধদুটোকে চটকাতে লাগলাম। আমার ঠাটিয়ে থাকা নুনুটা হাতে ধরে নিজের কোমরের নিচে নিয়ে এলো শ্যামলী, বুঝলাম কি হতে যাচ্ছে। আসতে আসতে এনাকোন্ডা সাপের মত আমার নুনুটা ঢুকে গেল শ্যামলীর গুদের মধ্যে।
আ আ আ আই ব্যথায় ককিয়ে উঠলো শ্যামলী , উহ তলপেট ঠেথেকেছ কি বানিয়েছ আস্তে আস্তে ওঠানামা করাতে লাগলো কোমরটা আমার মনে হলো আমার নুনু যেন কোনো ব্লাস্ট ফার্নেস এর মধ্যে গিয়ে পড়েছে
আহ আ আ আহ ওহ ব্যথা ও আনন্দে গোঙ্গাচ্ছে শ্যামলী।
ছন্দে উঠছে নামছে শ্যামলী, আর তার সঙ্গে তাল মিলিয়ে লাফাচ্ছে শ্যামলীর দুধ গুলো আমি দুহাত বাড়িয়ে ওগুলো ধরার চেষ্টা করলাম, কিন্তু ও এমনি জোরে জোরে ওঠা নামা করছে যে ঠিক মত ধরতে পারলাম না কয়েক মিনিট পর আমার দুপাশে হাত দিয়ে ঝুঁকে পড়ল । বুঝলাম শ্যামলীর মাল বেরিয়ে গেছে ।
আমি আবার উপরে উঠে আসলাম , পা ২ টা ফাক করে এবার জোরে জোরে চুদতে লাগলাম
আহ উহ আস্তে সোনা আহহহ উউহহ ইশহহ সহ্য হচ্ছেনা আমার হয়ে গেছে তো বলল শ্যামলী । আমার হবহব অবস্থা বুঝতে পারছি আহ আমার বাড়াটা ঠাস ঠাস করে লাফাতে লাগল শ্যামলীর ভোঁদার ভিতরে সাথে সাথে বের হয়ে গেল আমার মাল । এক প্রচণ্ড শান্তি অনুভব করলাম !
শ্যামলী হেসে দিয়ে বলল কি হয়েছে? কিছু না বলে জড়িয়ে ধরে শুয়ে পড়ল। রং নাম্বার থেকে পরিচয় হয় শ্যামলীর সাথে তার পরেই শুরু হয় চুদাচুদির পর্ব

  কামিনী – প্রথম খন্ড – New Sex Story

Leave a Reply