সেক্টর ফাইভের সেক্স [৩]

Bangla Choti Golpo

Written by কামদেব

৩০

খাটের বাজুর উপর দুটো বালিশ রেখে, পা দুটো ছড়িয়ে দিয়ে রিল্যাক্স করে বসলো পিনকি। হাতটা যদিও স্মার্টফোনে ক্যানডি ক্রাশ খেলে চলেছে, মনটা কিন্ত তার খুবই বিক্ষিপ্ত আছে। আজ দুপুরে যা ঘটলো, তার কি কোনো দরকার ছিলো! দাম চুকাতে গিয়ে একটু বেশীই কি দিয়ে ফেলে নি সে? আসলে তার নরম বুকে কৃষের ঠোঁট, জিভ আর আঙ্গুলের ছোঁয়া তার মানসিক ভারসাম্য নস্ট করে দিয়েছিলো। কলেজের ছেলেরা যে একটা শব্দ উচ্চারণ করে, ‘পাগলিচোদা’, ঠিক তাই হয়ে গিয়েছিলো সে।
জিভটাকে সম্পূর্ণ স্তনের উপর বোলাতে বোলাতে, ক্রমশঃ ব্যাসার্ধ ছোট করতে করতে যখন বোঁটার ওপর এসে থামালো কেষ্টা, দুই ঠোঁটের ফাঁকে চেপে ধরলো বাম বৃন্ত আর ডান হাতের তর্জনী আর বুড়ো আঙ্গুলের ফাঁকে ডান বৃন্ত চেপে ধরে মোচড় দিতে লাগলো, তখন বাঁধভাঙ্গা প্লাবন জাগলো পিনকির উরুসন্ধিতে। কেষ্টার মাথাটাকে দুই হাত দিয়ে চেপে ধরলো তার তুহিনশুভ্র ধবলগিরির চূড়ায়। কাঁধ থেকে কোমর অবধি ধনুকের ছিলার মতো বেঁকিয়ে তুলে, নিতম্ব উঠিয়ে উঠিয়ে রাগমোচন করতে লাগলো সে। ধবলগিরির গিরিখাত থেকে অনবরত বইতে লাগলো উষ্ণ প্রস্রবন।
কামোন্মত্তার মতো হিস্ হিস্ করতে করতে তার হাত পৌঁছে যায় কৃশের প্যান্টের জিপারে। টেনে খোলে জিপারটা। জকি জাঙ্গিয়ার ফাঁক দিয়ে স্পর্শ করে কৃষের পুংদন্ড। জিনিষটা এমন বিশালাকার ধারন করেছে যে কিছুতেই জিপারের ফাঁকা দিয়ে বেরোল না। অবশেষে কেষ্টাই বেল্ট খুলে জিন্স এবং বক্সার নামিয়ে তার কালোমানিকটি বার করে ধরিয়ে দেয় পিনকির হাতে। পার্স থেকে wet tissue paper বার করে পিনকি; ঘষে ওই বৃহদাকার কামদন্ডের উপর। ভিজে টিস্যু পেপারের ঘর্ষণে চকচক করে ওঠে মুশলটা। যেন সদ্য বার্নিশ করা আবলুশকাঠের একটা দন্ড। পিনকির চাঁপাকলির মতো আঙ্গুলের সঙ্গে কেষ্টার মসিনিন্দিত লিঙ্গের colour contrast বোধহয় খুব বড়ো চিত্রশিল্পীর কল্পনার বাইরে।
কালো shaft-টাকে মধ্যমা এবং বুড়ো আঙ্গুলের মাঝে ধরে দু’তিনটে stroke দিতেই, মুন্ডীর উপর চকচক করে ওঠে দু’ফোটা pre-cum. লোভীর মতো তার লাল টুকটুকে জিভটা নামিয়ে চেটে নিতেই আহ্লাদে পাগল হয়ে যায় কেষ্টা। পিনকির বুক থেকে মুখ সরিয়ে নিয়ে, পিনকির মাথা চেপে ধরে তার ল্যাওড়ার ওপর। কমলা লেবুর কোয়ার মতো দুটো ঠোঁট নেমে আসে তার পুরুষাঙ্গে। অচিরেই নলবনের শিকারায় শুরু হয় কলকাতার অন্যতমা society lady রিনকি মিত্রের সূযোগ্যা উত্তরসূরী তারই আত্মজা পিনকি মিত্রের জীবনের প্রথম full fledged blow job.
কলেজের বাডি স্যান্ডি-সায়ক-ঋকদের সঙ্গে ইন্টুমিন্টু খেলার সময় একে অপরের শরীরের স্পর্শ, লিঙ্গ ছোঁয়াছুঁয়ি, কখনো বা সময়-সূযোগ পেলে চুম্বন-স্তনমর্দন এসব হামেশাই ঘটেছে; আজকালকার ছেলেমেয়েদের কাছে সেগুলো জলভাত; যৌবনপ্রাপ্তির অনুসঙ্গ বলেই মনে করা হয়; কিন্তু মুখ-মৈথুন বা মুখমেহন (ইংরাজীতে যাকে বলে fellatio বা সহজ ভাষায় oral sex), যা আধুনিক কামক্রীড়ার একটি অন্যতম যৌনাবেদনময়ী ক্রিয়া হিসাবে ধরা হয়, সেটা এতদিন পিনকির সিলেবাসে ছিলো না। ডানা-কাটা-পরী পিনকি যে আগামীদিনে তার রূপলাবণ্যের ছটায় কলকাতা কাঁপাতে চলেছে, যার বর্ণনা ভাগ্যে থাকলে, হয়তো এই অধমই আপনাদের সামনে তুলে ধরবে, তার সিরিয়াস sexlife-এর শুরুয়াৎ কিন্তু নলবনের এই শিকারায়, মেদিনীপুরের এক অখ্যাত জনপদ লাঙ্গলবেঁকির কুখ্যাত শ্যামাপদ ঘড়ুইয়ের ব্যাটা কালাকেষ্টার হাত, থুড়ি ল্যাওড়া ধরেই হলো।
আগামী দিনে পিনকি হয়তো অনেক বিখ্যাত লোকের নর্মসহচরী হবে, অনেক রথী-মহারথীর শয্যাসঙ্গিনী হবে, অনেক কেষ্টববিষ্টুর বিছানা গরম করবে, অনেক হতাশচোদা ব্যক্তির স্বমেহনের কারণ এবং সঙ্গী হবে, অনেক পুরুষের চরিত্রস্থলনের জন্য দায়ী হবে, অনেক সুখী সংসারে অশান্তির জন্য দায়ী হবে, কিন্তু কেউ জানবে না, পিনকি ভুলে যাবে, যে সত্যিকারের যৌনজীবনে তার হাতেখড়ি থুড়ি মুখেবাড়া হয়েছিলো নলবনে, যার সাক্ষী থাকলো এই শিকারা, নলবনের ঝিলের জল, তাতে ইতস্ততঃ ভাসমান কিছু অলস কচুরিপানা, শেষ বিকেলের মরা রোদ আর হয়তো ওই হতদরিদ্র শিকারাচালক, শিকারায় ওঠার সময়ই যার হাতে খুনসুটি করে বুকটা ছুঁইয়ে দিয়েছিলো পিনকিসুন্দরী।
কেমন নেশা ধরে যায় পিনকির। এক আদিম নেশা, এক অনাস্বাদিত মাদকতা। যেন সে ঈভ, নন্দনকাননে আপেলের অর্ধেকটা খেয়ে মাতোয়ারা হয়ে চোষণ করে চলেছে পৃথিবীর আদিপুরুষ আদমের পুংকেশর। তার প্রতিটি স্ট্রোকে তার মুখের মধ্যে আস্তে আস্তে বেড়ে উঠছে অঙ্গটা। এর শেষ কোথায় জানে না সে। যতো ইরোটিক লেখা আজ অবধি পড়েছে, যতো পর্নোগ্রাফিক ভিডিও আজ অবধি দেখেছে সব যেন মিথ্যা হয়ে যায়। তার সামনে আছে শুধু আলকাতরা রঙের এক অশ্বলিঙ্গ, যা মন্থন করে আজ তাকে অমৃত নিস্কাসন করতেই হবে।
থেমে ছিলো না কেষ্টাও। থেমে ছিলো না তার হাত। সালোয়ারটা কোনোরকমে কোমরের কাছে জড়ো করে রেখেছিলো পিনকি। পেছনে হাত দিয়ে প্যান্টীসহ টেনে নামিয়ে কেষ্টা উদোম করলো তার বর্তুলাকার নিতম্ব। কেমন অন্যমনস্ক ভাবে নিতম্ব তুলে সাহায্য করলো পিনকি। সে একখানা দৃশ্য বটে। চকচকে কালো হামানদিস্তার উপরে মনোযোগ সহকারে ব্লোজবরত পিনকির ন্যাংটো দুধ-সাদা পাছা ধামসাচ্ছে কেষ্টার দুটো কালো হাত। চটাস করে এক থাবড়া মারলো পোঁদের দাবনায়। কপট রাগত দৃষ্টিতে তাকালো পিনকি। এগুলো নেকুপনা। তার মানে ভালো লাগছে। আরো দু’চারটে ছোটখাটো চড়চাপড় মেরে, বা হাতের আঙ্গুলগুলো নিয়ে গেলো পিনকির যৌনফাটলে। পায়ূরন্ধ্র থেকে যোনীবিবর অবধি যে রেখা সেই বরাবর তর্জনী ঘষতে লাগলো। মাঝে মাঝে বুড়ো আঙ্গুল দিয়ে চেপে ধরছিলো তার ভগাঙ্কুর। নিতম্ব উঁচিয়ে উঁচিয়ে সাড়া দিচ্ছিলো পিনকি।
আগুনের মত বিধ্বংসী যৌবনের প্রতীক পিনকির গোলাপী ঠোঁটের দ্বারা ক্রমাগত চোষনের ফলে, নিজেকে আর ধরে রাখতে পারলো না কেষ্টা। তার খোকাবাবু তখন রাগে ফুঁসছেন, বমি করার অপেক্ষায়। শেষ বাজারে দুটো মোক্ষম চাল দিলো কেষ্টা। বীর্য্যপাতের মূহূর্তে ডান হাত দিয়ে চেপে ধরলো পিনকির মাথা, যাতে সে কিছুতেই মুখ লিঙ্গ থেকে না সরিয়ে নিতে পারে এবং তার সম্পূর্ণ বীর্য্য গলাঃধকরন করতে বাধ্য হয়। আর বা হাতের তর্জনী ঢুকিয়ে দিলো তার পায়ূছিদ্রে। গলা দিয়ে গোঁ গোঁ শব্দ করতে করতে কেষ্টার সবটুকু ফ্যাদা গিলতে বাধ্য হয় পিনকি; এবং পোঁদের ছ্যাদা, যেটা তার শরীরের সবথেকে স্পর্শকাতর কামস্থান, সেখানে আঙ্গুল প্রবেশ করানোয়, চরম পুলকে রাগমোচন করে।
এমনিতেই সন্ধ্যাবেলায় দেব আঙ্কেলের সঙ্গে লদকা-লদকির ফলে শরীর গরম হয়ে ছিলো। তার উপরে দুপুরের কামস্মৃতিগুলো রোমন্থন করার ফলে কখন যেন ডান হাতের আঙ্গুলগুলো পৌছে গেলো মৌচাকে। সর্টসের বাটন খুলে প্যান্টিসহ নামিয়ে দিতেই উন্মুক্ত হয়ে গেছে তার যোনীবেদি। খয়েরি মটরদানার মত জেগে রয়েছে ভগাঙ্কুর, তার তলায় সামান্য রেশমী লোমে ঢাকা তার যৌবনের শ্রেষ্ঠ ঐশ্বর্য্য। আস্তে আস্তে আঙ্গুল চালনা শুরু করলো ভগনাসা থেকে ফাটল বরাবর। স্মার্টফোন ছেড়ে বাঁ হাত দিয়ে ব্রা সহ টপটা তুলে টেপা শুরু করলো তার পাকা ডালিমের মতো স্তন। হঠাৎ কি খেয়াল হতে, দরজার দিকে চোখ পড়তেই, দেখলো দাড়িয়ে আছেন, অমল আঙ্কেল।
**
দেবাংশু বেরিয়ে যাওয়ার পরেই বিছানা ছাড়ে উর্মি। তার আগে দেবাংশুর বানিয়ে দেওয়া চা বিছানায় বসে বসেই খায়। দেবাংশু হোস্টেলে ছিলো, তা ছাড়া চাকরী জীবনেও অনেকদিন একলা একলা ছিলো, ফলে অনেকটাই self-dependent. দেবাংশু সকালে ঘুম থেকে ওঠে সাড়ে ছটায়। টয়লেট থেকে ফিরে একটু free hand exercise, yoga, meditation করে। সাড়ে সাতটার মধ্যে স্নান সেরে জামাকাপড় পড়ে নেয়। এরপর কোনোদিন টোস্টারে দুটো পাওরুটী টোস্ট করে একটু পরিজ লাগিয়ে খেয়ে নিলো আবার কোনোদিন দুধ গরম করে কেলগ্স দিয়ে মেরে দিলো। এরপর দুকাপ জল গরম করে দুটো গ্রীন টিএর পাউচ ফেলে একটা উর্মিকে দিয়ে আরেকটা দু’তিন চুমুকে মেরে দৌড়ে নেমে যায়। এখনো অফিস থেকে গাড়ী পায় নি। হয়তো খুব শীঘ্রই পেয়ে যাবে। ততদিন পাবলিক ট্র্যান্সপোর্টই ভরসা।
বিয়ের পর দু’এক বছর অফিস বেরোনোর সময় খুব সোহাগ চলতো। দরজারআড়ালে দু-চারটে চুমু চুরি, একটু বুকে হাত রাখা, একটু পাছা টিপে দেওয়া, তারপর ব্যালকনি থেকে বাই বাই করা এবং চুমু ছুঁড়ে দেওয়া। এখন ওসব পাট চুকে-বুকে গেছে। তাই দেবাংশু বেরোনো অবধি বিছানায় গড়িয়েই কাটায় সে। তারপরই লাফিয়ে উঠে প্রথমে সায়নকে ঘুম থেকে তোলে। সে এক লম্বা লড়াই চলে, প্রতিদিন। সারাদিন দুষ্টুমি করে তখনো ঘুমিয়ে কাদা ছোট্ট সায়ন। সেই অবস্থায় তাকে মুখে ব্রাশ গুঁজে কমোডে বসিয়ে দেয় উর্মি। প্রতিদিন পটি করার অভ্যাস করাতে বলেছেন ডক্টর।
ব্রেকফাস্টের ব্যাপারটা উর্মি খুব সিম্পল করে দিয়েছে। ছেলেকে ওটসের অভ্যাস করিয়ে দিয়েছে। দুধ গরম করে ঢেলে দিলেই হলো। ছেলেকৈ এক বাওলে ওটস দিয়ে, টিভি চালিয়ে কার্টুন চ্যানেল খুলে দেয়। ছেলেকে জামা জুতো পরাতে পরাতে ভাবে, আজ সে জিন্স পরবেই। দু’ মাস হয়ে গেলো কলকাতায় এসেছে সে। সতীলক্ষী সেজে রয়েছে। হয় সালোয়ার কামিজ নয় সারা শরীর ঢাকা শাড়ী। আজ সে ফিরে যাবে তার ব্যাঙ্গালুরুর জীবনে, যেখানে উর্মি জিন্স থেকে শুরু করে ক্যাপরী, মিডি, লং স্কার্ট সবই পরতো। আজ আবার ফিরে পাবে সেই মুক্ত জীবন, সেই স্বাধীনতা। এ কি বললো, ও কি ভাবলো, এসব নিয়ে আর চিন্তা করবে না সে। তাড়াতাড়ি ওয়ার্ড্রব খুঁজে একটা wrangler jeans বার করলো উর্মি। তারপর ঢুকে গেলো টয়লেটে।

৩১

ভগবান বাঁচিয়ে দিলেন মীনাকে। বা ভগবানের রূপাধারীনী আন্নাবুড়ি। গ্রামের একটেরে থাকে। আধপাগলি বুড়ি সারাদিনই জঙ্গলে ঘুরে বেড়ায়। ফলটা, লতাটা, পিঁপড়ের ডিম কুড়িয়ে বেড়ায়। আগের দিন রাতের গোলাগুলির আওয়াজ কিছুই যায় নি বুড়ীর কানে। সন্ধাবেলাতেই হাঁড়িয়া চাপিয়ে চলে গিয়েছিলো অচৈতন্যতার জগতে। রাত না কাটতেই জঙ্গলে বেরিয়ে পড়েছিলো বুড়ী, সারাদিনের আহার্য্য সংগ্রহের জন্য। ভোরবেলাতেই জংলা মুরগীগুলো ডিম দেয়। সকাল সকাল না নিতে পারলে, শেয়ালগুলো খেয়ে নেয়, কিংবা অন্য কেউ নিয়ে নেয়। সব হারিয়ে গরীব আদিবাসিদের এখন শেষ ভরসা এই জঙ্গল, যে তাঁদের মাতৃসমা।
নকশাল না খ্যাকশিয়াল বলে, জঙ্গলের গভীরে তাদের ডেরায় যাওয়ার সাহস দেখায় না কেউ। আন্নাবুড়ীর কিন্তু ভয়ডর নেই। টরটর করে সে পৌঁছে যায় সব জায়গায়। পিঠে বন্দুকবাঁধা ছেলেগুলোও তাঁকে বাঁধা দেয় না; বরং ভালোই বাসে। প্রথম প্রথম তাঁকে একটু পুলিশের স্পাই ভেবে একটু সন্দেহের চোখে দেখলেও, ক্রমশঃ সবাই বুঝতে পেরেছে, এই পাগলি বুড়ী এক্কেবারেই বিপদ্জনক নয়। দু’বেলা দু’মুঠো জোগাড় করা ছাড়া এর আর কোনো ধান্দাই নেই। তাই ছেলেরা মাঝে মাঝেই কমিউনের হেঁশেল থেকে খাবার ম্যানেজ করে দেয়। তোবড়ানো গাল আর অস্থিচর্মসার শীর্ণ হাত তুলে বিড়বিড় করে আশীর্বাদ করে বুড়ি।
যদিও এই ব্যাপারটা একদমই না-পসন্দ কমরেড মাহীর। কমরেড শেখরনের শিক্ষায় দীক্ষিত মাহী মনে করেন দরিদ্রকে ভিক্ষা দেওয়া বুর্জোয়া মানসিকতা। বরং তাকে অভুক্ত রেখে তার খিদের আগুনটাকে লড়াইয়ের স্ফুলিঙ্গে পরিনত করাই একজন মার্ক্সবাদীর পরম কর্তব্য। এইভাবেই দিকে দিকে ছড়িয়ে পড়বে বিপ্লবের দাবানল। যদিও একজন ক্ষুধার্ত, শারীরিক ভাবে অশক্ত বৃদ্ধাকে সাহায্য করার বিষয়ে বিদেশী মার্ক্সসাহেবের বৈপ্লবিক ব্যাখ্যা অনেকেরই মাথায় ঢোকে না।
ভোরের সূর্য্য বোধহয় গতকাল রাতের পাপাচারের জন্য উদিত হতে লজ্জা পাচ্ছিল। সেই আলো-আঁধারিতে আন্নাবুড়ি আবিস্কার করলো মীনার জীবন্মৃত দেহ, তার দেহনির্গত গর্ভস্রাব ও শোণিতপ্রবাহে মধ্যে। বুড়ির পক্ষে সম্ভব ছিল না, মীনার ওই দেহ তুলে নিয়ে যাওয়ার। অনেকক্ষণ পর কিছু রাখাল বালকের সাহায্যে, বাঁশের মাচা মত কিছু একটা বানিয়ে, মীনাকে ঘরে এনে তুললো আন্নাবুড়ি।
গোটা একটা চালকুমড়ো দক্ষিণা কবুল করে গ্রামের একমাত্র কবিরাজ কাম ওঝা কাম গুণীন, লখাই মাঝিকে মীনার চিকিৎসার ভার নিতে রাজী করালো বুড়ি। যৌবনে মাঝির সাথে কোন একটা রসালো সম্পর্কের দিব্যিও দিলো বুড়ী। গুণীনের হাতযশেই হোক, বা পুরুষানুক্রমে শেখা কবিরাজী বিদ্যার জোরেই হোক, কিংবা আদিবাসীদের ভগবান বোংগা বুড়ুর আশীর্বাদেই হোক, শরীর থেকে অপর্যাপ্ত রক্তক্ষরণ হওয়ার ফলে বাঁচবার বিন্দুমাত্র আশা না থাকা স্বত্তেও, মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরে এলো মীনা। একজন গ্রাম্য হাতুড়ে চিকিৎসকের জংলি গাছপালার টোটকা এবং একজন অশিতীপর বৃদ্ধার অক্লান্ত সেবা পুনর্জন্ম দান করলো মীনার।
আস্তে আস্তে চিকিৎসায় সাড়া দিলেও, শারিরীক ভাবে খুবই দুর্বল ছিলো মীনা। প্রথম যেদিন শরীরটাকে টেনে হেঁচড়ে ঘরের বাইরে বার করতে পারলো, দিকচক্রবালে সেদিন অস্তমিত সূর্য্যের লালিমার সাথে সাজুয্য রেখে উঠেছে কালবোশেখীর ঝড়। দামাল হাওয়ায় মিশে আছে লাল মাটির অবাধ্যতা। আর সেই ধুলোর পাহাড় ভেদ করে আসছে এক কালপুরুষ, যে আগামীদিনে মীনার জীবনটাই পাল্টে দেবে। তার এই “নেই কিছুর” অমাবস্যায় ভরা জীবনে আনবে “সব পেয়েছির” রামধনু। সে আর কেউ নয়, মীনার স্বামী বিপ্লবের বাল্যবন্ধু কামেশ্বর সিংহ।

*****

এটাচ্ড টয়লেটটাকে ঠিক নিজের মনের মতো সাজিয়ে তুলেছে উর্মি। ঠিক যেরকমটি সে স্বপ্ন দেখতো। জায়গার অভাবে বাথটব, জাকুজি বসাতে পারে নি ঠিকই, কিন্তু বাকি যা আছে, তা যে কোনো ধনীর বাড়ীর শৌচাগারের সঙ্গে পাল্লা দিতে পারবে। না হলে, একতলায় যে কমন টয়লেট আছে, যাকে কলতলা বলা হয়, বাড়ীর রাঁধুনি-ঝি থেকে সবাই যেটা ব্যবহার করে, বিয়ের পরে পরেই যে অন্ধকার স্যাঁতসেঁতে ঘরটায় নিজের গোপন প্রাকৃতিক কাজগুলো সারতে বাধ্য হতো, আট বছর ধরে ব্যাঙ্গালুরু, পুনে, অন্টারিও এবং ওরেগানের জীবনযাত্রায় অভ্যস্ত উর্মি মরে গেলেও সেই নরককুন্ড আর কোনোদিনও ব্যবহার করতে পারবে না।
বেসিন, কমোড লাগানো হয়েছে ইমপোর্টেড Roca কোম্পানির Happening সিরিজের। মন ভালো করা হালকা গোলাপী রঙের। সমস্ত কল এবং শাওয়ার Roca কোম্পানিরই Escuadra সিরিজের। যেরকম classic সেরকমই elegant. সারাদিন Galgorm Apple Toilet Freshenerএর সুগন্ধে মাতোয়ারা হয়ে থাকে টয়লেট। ফুলসাইজ মিরর লাগিয়েছে, সাথে গীজার, exhaust fan ইত্যাদি আবশ্যকীয় gadgets তো আছেই।
স্যানিটারি ন্যাপকিনটা ওয়েস্ট বিনে ফেলে, দিনের প্রথম অত্যাবশ্যকীয় কাজটি করতে নাইটিটা কোমরে তুলে, প্যান্টীটা লন্ড্রি বাস্কেটে ছুঁড়ে বিডেটে পা ছড়িয়ে বসলো উর্মি। গতকালই পিরিয়ডস শেষ হয়েছে, তবু কাল রাতেও একটা ন্যাপকিন পড়ে শুয়েছিলো। সাবধানের মার নেই। পিরিয়ডস আজকাল একটু আধটু অনিয়মিত হচ্ছে; বয়স হচ্ছে তো। বয়স বাড়ার কথা মনে পড়তেই বুক চিরে একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো।
হাটু গেঁড়ে বসার ফলে তলপেটে চাপ পড়তেই তীব্র প্রস্রাবের ধারা বেরিয়ে এলো তার যোণিমুখ থেকে। খুব ভালো করে লক্ষ্য করলো উর্মি, কোনো জমাটবাঁধা রক্ত বা ক্ষীণ রক্তধারা বেরোচ্ছে কি না। নাঃ, একদমই ক্লিয়ার হয়ে গেছে। আজ ভালো করে স্নান করবে সে। থাবড়ে থাবড়ে ভালো করে যোণী ধুয়ে উঠে পড়ার ময়ই ঠাৎ দুষ্টুবুদ্ধি জাগলো। পিরিয়ড শেষ হতে না হতেই শরীরে দারুণ উন্মাদনা শুরু হয়ে যায়। সেই ছোটবেলা থকেই। মনে হয় শরীরের ভিতর হাজারটা শুঁয়োপোকা দৌড়ে বেড়াচ্ছে। একটা মোটা কিছু, একটা শক্ত কিছু শরীরে ঢুকিয়ে নিয়ে শুঁয়োপোকাগুলোকে ডলে দিতে পারলে, হাজারটা প্রজাপতি উড়ে বেড়াতো তার যৌবনের মানস সরোবরে।
হেল্থ ফসেটের নবটা নিয়ে আস্তে করে রগড়ে নিলো ক্লিটিটা। ঠিক ঋত্বিকের প্রেজেন্ট করা ডিলডোর মতো ফিলিংস হয়, যখনই এই নবটা দিয়ে ক্লিট আর যোণীর পাপড়িগুলো ঘষে। মনে হয় ঋত্বিক কিংবা ব্যাঙ্গালুরুর হোয়াইটফিল্ড লোকালিটির সানফ্লাওয়ার হাউসিং সোসাইটির নেপালি সিকিউরিটি স্টাফ লোকেশ রানার জিভ ঘুরে বেড়াচ্ছে তার জঙ্ঘাপ্রদেশে। ঋত্বিকের আদর করাটা ছিল যেমন শহুরে, sophisticated এবং সেই কারণেই হয়তো খানিকটা artificial লাগতো, লোকেশের সাথে কামকেলীগুলো ছিলো তেমনই বন্য, জংলী এবং একদম আদি ও অকৃত্রিম। লম্বায় মাত্র সাড়ে পাঁচ ইঞ্চি, ফ্যাকাশে মার্কা লোকেশের নুনকুটা দেখে প্রথমদিন একটু হতাশই হয়েছিলো উর্মি।
তার মাত্র কয়েকদিন আগেই দেবাংশুর কোম্পানীর ফাউন্ডেশন ডে’র দিন, ছয় পেগ স্কচে বেহেড হয়ে যাওয়া দেবাংশু এবং মাত্র দেড় পেগ জীনে ঈষৎ টালমাটাল হয়ে যাওয়া উর্মিকে ফ্ল্যাটে পৌঁছে দেওয়ার পর, জামা প্যান্ট খুলে দিয়ে দেবাংশুকে বেডরুমে শুইয়ে দিয়ে, ড্রয়িং রুমের সোফায় ঋত্বিকের সাথে রতিলীলার ঝটিকাপর্ব বহুদিনের অব্যবহৃত উর্মির যোণীতে প্রাণসঞ্চার করেছিলো। বেডরুমে শোয়া স্বামী আর বাইরের ঘরে পরপুরুষের লিঙ্গ তার মধুভান্ড মন্থন করছে, এই কনসেপ্টটাই extr kick দিয়েছিলো উর্মিকে, সাড়া দিয়েছিলো তার শরীর, অদম্য বাঁধভাঙ্গা কামরস নির্গত করে। ঘাড়ে কামড়ে আর পিঠে আঁচড়ে রক্ত বার করে দিয়েছিলো ঋত্বিকের। যোণীর ঠোঁট দিয়ে চেপে ধরে সম্পূর্ণ বীর্য্য বার করে নিঃশেষ করে দিয়েছিলো তাকে। নিঃশেষিত হয়েছিলো সে নিজেও। মদের প্রভাব কেটেগিয়ে আস্তে আস্তে কামের নেশা চড়তে থাকে তার মাথায়।
নিজে উঠে পড়ে ধাক্কা মেরে সোফায় বসিয়ে দেয় ঋত্বিককে। নিজর গুদটাকে ঠেলে দেয় তার মুখে। পুরো চেরাটায় জিভের করাত চালাতে থাকে দুষ্টুটা। হঠাৎ জিভটাকে সরু করে ফাটলের মধ্যে চালান করে দেয়। স্থান-কাল ভুলে শীৎকার দিয়ে ওঠে উর্মি। ঋত্বিকের মাথাটা ধরে চেপে ধরে তার উরূসন্ধিতে। আবার জল খসিয়ে দেয় ঊর্মি। একটুখানি দম নিয়েই নিজের গুদের আসলি জল এবং ফ্যাদা মাখা ঋত্বিকের বাড়াটাকে চেটেচুষে দাড় করায়। তারপর পাপড়ি ফাঁক করে ঋত্বিকের লিঙ্গ দিয়ে নিজের শুন্যস্থান পূর্ণ করে, দুই উরূ ফাঁক করে থপাস করে বসে পড়ে তার কোলে। একটা স্তন গুঁজে দেয় ওর মুখে। সারা ড্রয়িংরুম তখন কামসূত্রের প্র্যাকটিকাল ক্লাশ। পকাৎ পকাৎ শব্দে ঋত্বিকের লিঙ্গ আসা যাওয়া করতে থাকে উর্মির জলভরা তালশাঁসে। লদলদে পাছাটা বারে বারে আছড়ে পড়তে থাকে ঋত্বিকের উরূতে। একটু পরেই উর্মিকে সোফার উপর ভর করে উপুর করে, পিছন দিক থেকে দন্ড সংযোগ করে ঋত্বিক। মাঝে মাঝে ফর্সা গোলগাল পাছাটায় চাপড় মারতে মারতে, কখনো বা ঝুঁকে পড়ে বগলের পাশ দিয়ে হাত ঢুকিয়ে জামবাটির মতো স্তনদুটিকে পেষন করতে করতে, বীর্য্যস্থালন করে ঋত্বিক। সুখের পাহাড়ে চড়ে কামনার ঝর্ণা বহিয়ে দেয় উর্মি।
লোকেশের সঙ্গে সেসনগুলো একদম অন্যরকম ছিলো। অলস দুপুরগুলোতে স্টার জলসার নেকু নেকু সিরিয়ালগুলো দেখতে দেখতে যখন চোখদুটো জড়িয়ে আসতো, কলিং বেলের মিষ্টি আওয়াজ তখন উর্মির মনে দুষ্টুমির ঝড় তুলতো। আঠেরো বছরের কচি নুনকুটাকে চিবিয়ে খেতো সে। লোকেশের রতিক্রীড়ায় বৈচিত্র ছিল না। foreplay বা প্রাক সঙ্গম যৌনতার তোয়াক্কাই করতো না সে। উর্মির রসালো গুদে, “মা তিমিলাই মায়া গরছু” বলতে বলতে গদাম গদাম করে লিঙ্গালনা করতো। এক এক দুপুরে দু-তিনবার করে সঙ্গম করার ক্ষমতা রাখতো লোকেশ। ঘন্টা দুয়েকের মধ্যে চার-পাঁচবার উর্মির জল খসিয়ে, লাজুক হাসি হেসে বিদায় নিতো সে। কামজনিত ক্লান্তিতে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়ে থাকতো উর্মি।

৩২

সে দিনটাও ছিলো অষ্টমীর দিন। সকাল সকাল স্নান সেরে কামেশ্বরের দেওয়া শাড়ীটা পড়েই অঞ্জলি দিতে গেলো মীনা। ছোটো ভাইয়ের হাত দিয়ে লুকিয়ে মাও একটা শাড়ী পাঠিয়েছিলো। বেশ দামীই শাড়িটা। কি মনে হতে কামুর দেওয়া সাদামাটা লালপেড়ে তাঁতের শাড়িটা পড়েই কামুর বউদি দীপার সঙ্গে মন্ডপে পৌঁছলো। মন্ডপের বাইরেই দাড়িয়ে তিন আঙ্গুলের ফাঁকে গুঁজে গাঁজা টানার ভঙ্গীতে সিগারেট টানতে টানতে আরো দু’চারজনের সঙ্গে গল্প করছিলো কামু। চোখাচুখি হতেই চোখ সরিয়ে নিলো। তার দেওয়া শাড়ীটা পড়েছে বলে খুশী হলো কি? বোঝা গেলো না। বোঝা যায়ও না। কোনো অভিব্যক্তি নেই লোকটার মধ্যে। কেমন রসকষবিহীন, নির্লিপ্ত। অথচ কর্তব্যজ্ঞান ষোলোআনা। তার প্রতি, বিধবা দীপা বৌদির প্রতি। মীনার দিকে তাকিয়ে সরাসরি কোনো কথা বলে না। হয় দীপা বৌদির মাধ্যমে, “বৌদি, ওনাকে বলো, তাড়াতাড়ি তৈরী হয়ে নিতে। কোর্টে যেতে হবে।“, অথবা ভাববাচ্যে, “এবার তাহলে বেরোনো যাক।“
তাকে দেখেই মন্ডপে উপস্থিত ‘আট থেকে আশী’ মহিলাদের গুজগুজ ফিসফিস শুরু হয়ে গেলো। সে এমন মেয়ে, যাকে বাপের বাড়ীতেও তোলে না, স্বামী বলে যাকে পরিচয় দেয় (বিয়ে হয়েছে কিনা ভগবানই জানে), সে রাষ্ট্রদোহীতার দায়ে জেলে পচছে; শ্বশুরবাড়ী স্বীকার করে না। স্বামীর বন্ধু এক মিলিটারির রক্ষিতা হয়ে আছে (হ্যাঁ, এটাই ছোট্ট শহরটায় গুঞ্জন) । পুষ্পাঞ্জলির ফুল নেওয়ার জন্য এগিয়ে যেতেই, প্রত্যাখ্যাতা হলো সে। পুরোহিত রাম ভশ্চায্যি বিড়বিড় করে কি সব বলতে বলতে, চোখ পাকিয়ে ফিরিয়ে দিলেন তাকে। চোখের জল চেপে মন্ডপের বাইরে এসে দাড়ালো সে। দীপাবৌদি ফুল পেয়েছিলো, কিন্তু তা ফিরিয়ে দিয়ে, বাইরে এসে কামুকে কি যেনো বললো।
এরপরই একটা বলিষ্ঠ হাত চেপে ধরলো মীনার বাজু। হিড়হিড় করে টেনে তাকে দাড় করিয়ে দিলো মূর্তির একদম সামনে। রাম পুরোহিতকে ইশারা করলো অঞ্জলির ফুল দিতে। একটু ইতঃস্তত করেছিলো রাম ভশ্চায্যি। একটা চাপা গলা মাইক্রোফোনে ভেসে উঠলো, “দাঁতগুলো খুলে অঞ্জলি দিয়ে দেবো”। সারা মন্ডপের আওয়াজ এক লহমায় থেমে গেলো। আর কথা বাড়াতে সাহস পাননি পাঁচ ফুট দুই ইঞ্চির পুরুত মশাই। কাঁপা কাঁপা হাতে ফুল বিলি করে, কাঁপা কাঁপা গলায় মন্ত্র উচ্চারণ শুরু করলেন।
*****
বাড়ীতে ফিরেই কাপড়জামা না ছেড়ে বিছানায় মুখ লুকিয়ে অঝোর ধারায় কাঁদতে শুরু করে মীনা। ভালবাসার এ কি দাম দিলো মীনা! নিজের জীবনটাই নষ্ট করে ফেললো। তার এবং বিপ্লবের ভালবাসার ফসল, যে তার পেটে বাড়ছিলো, ভ্রুণেই নষ্ট হলো। না তার বাড়ী, না বিপ্লবের বাড়ী, না এই ছোট শহরের সমাজ, কেউ তাদের সম্পর্কটাকে স্বীকার করবে না। সমাজের কাছে সম্পূর্ণ ব্রাত্য হয়ে স্বামীর বন্ধুর আশ্রিতা (লোকের ধারণা রক্ষিতা) হয়ে বাঁচবে কি করে? কামু যদি তাকে তার জ্যেঠতুতো দাদার বাড়ীতে না আশ্রয় দিতো, রাস্তায় দাড়াতে হতো তাকে। জঙ্গলে আন্নাবুড়ীর কাছ থেকে তাকে নিয়ে আসার পর পক্ষীমাতার মতো সামলেছে তাকে কামু। কোনো সামাজিক সংস্কারের তোয়াক্কা না করে।
দীপাবৌদিও তাকে সহজ মনেই গ্রহণ করেছে; হয়তো বা কামেশ্বরের প্রতি কৃতজ্ঞতাবশতঃই। অল্প বয়সে বিধবা হবার পর, দেওর-ভাসুররা যখন তাকে স্বামীর সম্পত্তি থেকে বঞ্চিত করার চেষ্টা করেছিলো, কেউ কেউ আবার উপকার করার অছিলায়, তার কচি বিধবা শরীরের স্বাদ নিতে চেষ্টা করেছিলো, তখনো রুখে দাড়িয়েছিলো এই ছ’ ফিট তিন ইঞ্চি বিশালস্কন্ধী পুরুষটি। লাঠালাঠি-মামলা-মোকদ্দমা সব কিছুতেই পাশে দাড়িয়ে সম্পত্তির অংশ এবং তারর স্বামীর অফিসের পাওনা টাকা পাইয়ে দিতে সমর্থ হয়েছিলো। পড়াশুনা বিশেষ একটা জানতো না দীপা। স্বামীর অফিসে চাকরির আশা ছেড়ে, তাই একটা সেলাই মেশিন কিনে বাড়ীতেই সেলাই-ফোঁড়াইয়ের কাজ শুরু করে দীপা। প্রথম প্রথম কাজ জুটিয়ে দিতো কামু। আজকাল প্রচুর অর্ডার পায় সে। মীনা এবং আরো একটি মেয়ে তাকে সাহায্য করে।
বিপ্লব কি আদৌ কোনোদিনও জেল থেকে ছাড়া পাবে? তাদের পার্টি সম্পূর্ণভাবে ভেঙ্গে গেছে। ধরা পড়ে গেছেন দলের সভাপতি কমঃ মণিকন্দন সহ সকল প্রথম সারির নেতা। পার্টি থেকে যে উকিল লড়ছিলেন বিপ্লব, শেখর, মাহী সহ অন্যান্য কমরেডদের পক্ষে, তিনিও পিছিয়ে গেছেন। Section 12a, Section 121A, Section 122, Section 124-A সহ একগাদা ধারায় রাষ্ট্রবিরোধীতা, রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার্থে অস্ত্র সংগ্রহ সহ একগাদা বিপদ্জনক অভিযোগ আনা হয়েছে তাঁদের বিরুদ্ধে। ছাড়া পাওয়ার সম্ভাবনা ক্ষীণ। বিপ্লবের সমর্থনে লড়ার জন্য কামেশ্বর একজন উকিল দাঁড় করিয়েছে, কিন্তু তিনিও কোনো আশা দিতে পারছেন না।
একনাগাড়ে কেঁদে যাচ্ছিলো মীনা। যেন চোখের জল দিয়েই, সে তার জীবনের দুঃখগুলো মুছে ফেলতে চায়। হঠাৎ পিঠে একটা হাতের স্পর্শ পেতেই, মুখ ঘুরিয়ে তাকায় সে। জানলা বন্ধ, দরজা ভেজানো, জানলার পাল্লার কোনো এক ফাঁক দিয়ে, একটা রশ্মি এসে পড়েছে বাদামী কঠিন মুখের উপরে। ধড়মড় করে উঠে বসলো মীনা। আঁচলটা ঠিক করার আগেই, শরীরটা ঝুঁকিয়ে তার চোখের জল জিভ দিয়ে চেটে নিলো সেই বলিষ্ঠ পুরুষ। খুব দুর্বল হয়ে পড়লো মীনা। এইটুকু আদরই সে বহুদিন পায় নি। মরুভুমির শুস্ক বালুপ্রান্তরে শীতল বারিসিঞ্চন করলো কেউ। বসে থাকা অবস্থায় দীর্ঘকায় লোকটার কোমরের কাছে পড়ে সে। মাথা ঘষতে লাগলো তার কটিদেশে। চোখের জল আর বাঁধা মানছে না। ভিজিয়ে দিচ্ছে আপাতকঠিন মানুষটার তলপেট। পাঞ্জাবীর দুই হাত খামচে, নামালো তার মুখ। ঠোঁটজোড়া খুঁজে নিলো তার আশ্রয়। দু হাতে আঁকড়ে ধরলো তার শেষ অবলম্বন।

৩৩

তোমার চুলের অন্ধকারে সন্ধ্যা নামে,
রাতের তারা স্নিগ্ধ হবে তোমার চুলে,
আকাশ জুড়ে জোছনা নামে, তোমায় দেখে,
কোন আড়ালে মুখ লুকোবে, যায় সে ভুলে।

আর নীচে নামতে পারছিলো না কামেশ্বর। ধপাস করে বিছানার পাশেই মেঝেতে বসে পড়লো সে। মীনার মুখ এখন একটু উঁচুতে। পাখী যেন খুঁজে পেয়েছে তার নীড়, এমনভাবে ঠোঁটজোড়া কামুর ঠোঁটে নামিয়ে দিলো তার স্বপ্নের অপ্সরা। বন্ধুর স্ত্রীকে নিয়ে অশালীন ভাবতে মন চায় না তার। তবু একথাও সত্যি, বহু বিনিদ্র রজনীতে সে স্বমেহন করেছে এই নারীকে কল্পনা করে।
কামেশ্বর আসলে tricophilic বা hair fetish, যাকে বাংলায় বলে কেশপ্রেমী। নারীদেহের কেশ তাকে সম্মোহিত করে। এক নিদারুন আকর্ষণ বোধ করে সে নারীদের মাথার কুন্তলচূর্ণে, ধনুকের ছিলার মতো ভ্রুতে, নাক আর ঠোঁটের মাঝখানে হাল্কা অদৃশ্যপ্রায় নরম রোঁয়ায়, বাহূমূলের কেশগুচ্ছে, নাভি থেকে শুরু হওয়া রোমের রেখায় যা চলে যায় নীচের গিরিখাতের উদ্দেশ্যে আর সর্বোপরি নারীদেহের কাম-বদ্বীপ ঘিরে অলকদামে।
চোখের জল চেটে নেওয়া তো বাহানা ছিলো। আসল লক্ষ্য ছিল উড়ন্ত পাখীর ডানার মতো দুই ভ্রু, যা সে আলতো করে ঠোঁট এবং জিভ দিয়ে ছুঁয়ে দিয়েছে। নাক আর ঠোঁটের মধ্যে যে জমি, পুরুষমানুষের যেখানে গোঁফ থাকে, নারীর সেখানে থাকে হাল্কা রোম; মীনার সেই রোমরাজির উপর টলটল করছে কয়েকটি স্বেদবিন্দু। জিভ দিয়ে সেটাও চেটে নিলো কামু। তারপর মুখ ডুবিয়ে দিয়েছে একরাশ খোলা চুলের জলপ্রপাতে। গন্ধ শুঁকেছে। খুঁজেছে তার মায়ের চুলের গন্ধ। মা ধুপবাতির ধোঁয়া মাখতো চুলে। মায়ের আজানুলম্বিত চুল সারা শরীরে বিছিয়ে নিতো ছোট্ট কামু। কি মাদকতা ছিল সেই গন্ধে, সেই রেশমী চুলের স্পর্শে। আজ সেই সদ্য কৈশোরের গন্ধ যেন ফিরে পেতে চায় মীনার মধ্যে।
স্থলিত আঁচল লুটোচ্ছে বিছানায়। লালরঙের ব্লাউজের নীচে দুটো ওল্টানো জামবাটি। ব্লাউজের বোতামে হাত রেখে খুলতে যায়, কিন্তু পারে না; কোন পুরুষই বা পেরেছে! তখন নিজেই বোতাম খুলে কামদগ্ধ পুরুষের মুখ ডুবিয়ে দেয় নিজের জোড়া টিলার মাঝের নাবাল জমিতে। কিন্তু যেখানে কেশ নেই, সেখানে কামুর কোনো আগ্রহ নেই। মুখ গুঁজে দিল মীনার বাহুমূলে। ইশ্বরকে ধন্যবাদ, বাহুমূলের কেশগুচ্ছ নির্মূল করে নি মীনা, যারা করে তাদের প্রতি কোনো আকর্ষণই বোধ করে না কামু। পালা করে দুই বোগল চেটে দেয় সে, আঙ্গুলগুলো টেনে ধরে লোমরাজি। একটু অবাক হলেও রোমাঞ্চ অনুভব করে মীনা।
এক নতুন ধরনের খেলা, তাই এক নতুন উত্তেজনা। এ খেলার নিয়ম-কানুন কিছুই জানে না সে। তাই নিজেকে সঁপে দেয় কামশাস্ত্রের নতুন পাঠে অভিজ্ঞ নতুন শিক্ষকের কাছে। মাথাটা পিছনে এলিয়ে দিয়ে, ব্লাউজ ছুঁড়ে ফেলে দিয়ে, হাতদুটো উপরে তুলে দেয় সে। এক ঝটকায় চুলগুলো সামনে নিয়ে আসে; শ্যামলা রঙের স্তনদুটি ঢেকে যায় তার অলকদামে। জানলার ফাঁকফোকর থেকে আসা জাফরী আলোয় তার বক্ষস্থলে এক সিল্যুয়টের সষ্টি হয়। পাগল হয়ে যায় কামেশ্বর। জিভ দিয়ে পাগল করে তুললো মীনাকেও। বিপ্লব-মাহী-বদ্রু-সোহাগী-সংগ্রাম-শেখরের সাথে তার চার-পাঁচ মাস উত্তাল যনজীবনে, যে অঙ্গটি ছিল অবহেলিত, উপেক্ষিত, সেই অঙ্গে, বাহুমূলে কামুর সুনিপুন জিহ্বাচালনা মীনাকে পৌঁছে দিলো সপ্তম স্বর্গে। এক বগল চাটছে, আর এক বগলের লোমে আঙ্গুল দিয়ে বিলি কাটছে। চরম পুলকে কামুর মাথার চুল ছিড়ে ফেলতে চাইলো সে, নখ বসিয়ে আঁচড় কাটতে লাগলো তার পিঠে।
এরপর মুখ নামিয়ে নিয়ে আসে মীনার পেটে। সুগভীর নাভির থেকে শুরু হওয়া রোমের রেখা বরাবর জিভ বোলাতেই কোমরে মোচড় দেয় তার। পেঁয়াজের খোসা ছাড়ানোর মতো সাড়িটাকে খুলে নেয় তার শরীর থেকে। সায়ার দড়ির গিঁট নিজে হাতে খুলে দেয় মীনা, তারপর পাছা তুলে নামিয়ে নিতে সাহায্য করে। প্যান্টি পরে না সে। ফলে কামুর সামনে এখন শুধুই সেই অসিতবর্ণ ত্রিভূজ, “যে ছিলো আমার স্বপনচারিণী”
খুব অভিজ্ঞ শিল্পী যেভাবে তার মহৎ চিত্র অঙ্কনকালে, ধীরে সুস্থে তুলির আঁচড় দেয়, তেমনই খুব মনোযোগ সহকারে, মীনার যোনিদেশে জিভ বোলাতে থাকে। যেন তার একটু ভুলেই বিচ্যুতি ঘটবে তার মহান শিল্পকর্মের। তলপেটে তখন জোয়ার এসেছে মীনার। সব বাঁধ ভেঙ্গে ফেলে, সব কিছু ভুলে গিয়ে, তার শরীরে যে দামামা বাজছে, তাকে কেমন করে অস্বীকার করবে? সে ভুলে গেলো সে এক অভাগিনী নারী, যার কপালে রয়েছে দুর্ভাগ্যের তমসা আর প্রত্যাখ্যানের কালিমা। তার ভাগ্যের মসীকৃষ্ণ আসমানে যে আশনাইয়ের কবুতর উড়িয়েছে কামু, তাকে হৃদমাঝারেই রেখে দিতে মন চায়। এই ভরা আশ্বিনে তার মনে অনেকদিনের পর পীরিতির পরভৃৎ গেয়ে উঠলো,

“আকাশে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা
কারা যে ডাকিল পিছে! বসন্ত এসে গেছে।“

একটু বিরতি নিয়ে, মাথার উপরে হাত তুলে পাঞ্জাবীটা খুলে ফেললো কামেশ্বর; গেঞ্জিটাও। পাজামার দড়ি খুলে ঝপ করে ফেলে দিলো। এখন একটা জাঙ্গিয়া শুধু বাধা, তার আর মীনার চরম পুলকের মধ্যে। চোখে হাত চাপা দিয়ে দয়েছে মীনা, নারীর সহজাত ব্রীড়তায়। স্তনবৃন্ত স্ফীত হয়ে উঠেছে, ভগাঙ্কুরও তথৈবচ। বাদামী পাপড়ির মধ্যে ছোট্ট গোলাপী চেরাটা তিরতির করে কাঁপছে আগামী আলিঙ্গনের আকাঙ্খায়। একটুখানি কামরস বেরিয়ে পিচ্ছিল করে রেখেছে কামসরণী। যেন মিলনে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়; মসৃন হয় চূড়ান্ত পর্বের সঙ্গম।

“মিলন হবে কতক্ষণে,
আমার মনের মানুষের সনে,
আমার মনের মানুষের সনে ……”

হঠাৎই হুঁশ ফিরে পায় কামেশ্বর। এ কি করতে যাচ্ছিলো সে। কলকাতার বড়ো গাইনোকলোজিস্টের পরামর্শ মনে পড়ে গেলো তার। তাকে বলা হয়েছিলো মীনা ধর্ষিতা হয়েছে এবং শারিরীক অত্যাচারের ফলে মিসক্যারেজ হয়েছে। কিন্তু ডিটেল্সে আর কিছু বলা হয় নি। তাকেই স্বামী ভেবে আলাদা করে ডেকে বলেছিলেন, “যে শারিরীক এবং মানসিক ট্রমার মধ্য দিয়ে আপনার স্ত্রী গিয়েছেন, যদি আপনার স্ত্রীকে সত্যিই ভালবাসেন, আগামী মিনিমাম ছয় মাস নো সেক্সুয়াল ইন্টারকোর্স। ফোরপ্লে চলতে পারে, বাট নো পেনিট্রেশন। তাছাড়া ওনার ভ্যাজাইনার কনডিশনও খুব ভালনারেবল। “
মূহূর্তে উথ্থিত লিঙ্গ শিথিল হয়ে গেলো তার। সায়া দিয়ে উলঙ্গ মীনার যৌনাঙ্গ ঢেকে, একে একে নিজের পোষাক পড়ে ঘর থেকে বেরিয়েই দেখলো থমথমে মুখে বারান্দায় বসে কুটনো কাটছে দীপাবৌদি। কামুর সঙ্গে চোখাচুখি হতেই বলে উঠলো, “রান্নাঘরে লুচি-পায়েস রাখা আছে; খেয়ে উদ্ধার করো।“

৩৪

নবমীর দিন রাত থেকেই মন খারাপ শুরু হয় উর্মির। ছোটবেলা থেকেই। উত্তরবঙ্গে তাদের ছোট্ট শহরে পুজোর সময় থেকেই হাল্কা ঠান্ডা পড়া শুরু হয়ে যেতো। সন্ধের দিকে পাতলা একটা চাদর গায়ে দিলে ভালো লাগতো। দশমীর দিন ঘুম থেকে উঠেই মনে হতো কি যেন ছিলো, কি যেন আজই হারিয়ে যাবে। ঢাকের বোলে বেজে ওঠে বিদায়ের সুর,

“ঠাকুর আসবে কতক্ষণ,
ঠাকুর যাবে বিসর্জন।“

মা-কাকিমাদের প্রতিমা বরণ, সিঁদুর খেলা শেষ হতেই পাড়ার বড়োরা ঠাকুর তুলে ফেলে ট্রাকে। একটু পরেই মন্ডপ ধীরে ধীরেফাঁকা হয়ে যায়। মঞ্চে শুধু একটি জ্বলন্ত প্রদীপ মন্ডপকে আলোকিত করার চেষ্টা করে। গত চারদিন ধরে এই মন্ডপ ঘিরে যে আলোর রোশনাই, ঢাকের বাদ্যি, মাইকের তারস্বরে চীৎকার চলতো, তার সাক্ষী হয়ে পড়ে থাকতো ইতঃস্তত ড়ানো কিছু ফুল-বেলপাতা, খালি মিষ্টির প্যাকেট, কাগজের ঠোঙ্গা, বাচ্চাদের বন্দুকের ক্যাপের ফাঁকা রোল। এরপর বন্ধুদের সঙ্গে বাড়ি বাড়ি ঘুরে নিমকি-নারকেল নাড়ু খাওয়ার আনন্দটা ছিলো, কিন্তু সবকিছু ছাপিয়ে একটা বিষাদের সুর কানে বাজতো।

“ঢাকের তালে বিদায় সুর,
মা যে যাবেন অনেক দুর।“

আজ তার মেয়েবেলার শহর থেকে, পশ্চিমবঙ্গ থেকে এত দুরে, ব্যাঙ্গালুরুতে তাঁদের হাউজিঙের ঠাকুর ট্রাকে তোলার পরেও তেমনই একটা অনুভূতি কাজ করছিলো উর্মির মনে। খুব জমাটি একটা সিঁদুর খেলা হয়ছে। সারা মুখ, গলা, কান, কাঁধ সিঁদুরে ভর্তি। এমনকি বুকেও। হ্যাঁ, চন্দনাবৌদিটা এত দুষ্টু, একমুঠো আবির নিয়ে ব্লাউজের মধ্যে ভরে দিয়েছে। পক করে বুকটা টিপে দিয়ে বলেছে, “এত টাইট রাখিস কি করে? বরকে দিস না না কি!” সঙ্গে সঙ্গে হাসিতে ফেটে পড়েছে সবাই। লজ্জায় সিঁদুরের থেকেও লাল হয়ে গেল উর্মি।
চন্দনাবৌদিটা ওইরকমই। অষ্টমীর দিন রাতে প্যান্ডেলের পেছনে সায়নকে হিসু করাতে নিয়ে গিয়ে দেখে, মিসেস গায়ত্রী আয়ারের কলেজে পড়া ছেলেটাকে জড়িয়ে ধরে হাবসে চুমু খাচ্ছিলেন। রোগা পাতলা ছেলেটা বৌদির বিশাল চুঁচিজোড়ার মাঝে হাঁসফাঁস করছিলো। জিজ্ঞেস করলেই একটা বাহানা দিতো, “ছেলেটা এত্তো কিউট না, ঠিক আমার রাঙাদার ছেলে বুবাইসোনার মতো।“ আহা, কি নেকুপুষু সতীনক্ষীর মতো কথা। যেনো পিসি তার আদরের ভাইপো বুবাইয়ের কথা মনে পড়ে 40DD সাইজের বুবসটা ছেলেটার শরীরে ঘষে দিচ্ছে। “কামগন্ধ নাহি তায়”। অথচ পিসির যে হিসি বেরিয়ে গেছে সে খবর কে রাখে! ব্যাঙ্গালুরুর গোটা বাঙালীসমাজের কাছেই চন্দনাবৌদির এই স্বভাবের খবর আছে। আসলে মেনোপজের সময় আসন্ন। তার আগে যতোটা সম্ভব লুটে নেওয়া যায়।
সিঁদুর খেলার পরের প্রোগ্রাম ছিলো কিট্টি খেলা এবং হালকা করে ভদকা। কিন্তু জয়েন করবে না উর্মি। গ্রসারি কেনার বাহানা দিয়ে, সবার কাছ থেকে বিদায় নিয়ে, একটা উবের ডেকে ‘ইন অরবিট’ মলে চলে আসলো। খুব ইমপর্টান্ট একটা কাজ আছে তার। আজ ঋত্বিকের বার্থডে। বলে নি অবশ্য তাকে দুষ্টুটা। কিন্তু ফেসবুক ঘেঁটে জেনে নিয়েছে সে। যদিও ফেবুতে ওরা বন্ধু নয়। কিন্তু ও দেবের ফ্রেন্ডলিস্টে আছে। মাঝেমাঝেই ওর হোমপেজে ভেসে আসে “people you may know’” – ঋত্বিকের প্রোফাইল। কিন্তু কখনই ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠায় নি। কেমন একটা লজ্জা, ভয় পেয়ে বসতো উর্মির মনে। দেব যদি কিছু মনে করে!
এই লজ্জা, এই ভয় এটাই কি প্রেম! জানে না উর্মি। তার বয়স তো এখন আর ষোলো-সতেরো নয়; যে বয়েজ স্কুলের সুকান্তকে স্কুলের বাইরে সাইকেল নিয়ে চক্কর কাটতে দেখলেই তার হাঁটু কাপবে! তলপেটে শিরশিরানি শুরু হবে! এখন সে বত্রিশ, এক ছেলের মা, রেগুলার বুজিং-এ হ্যাবিটুয়টেড এক কর্পোরেট বলদ স্বামীর দ্বারা নেগলেকটেড, এক যৌবনের শেষ ধাপে দাড়ানো এক নারী, এক রক্তের স্বাদ পাওয়া বাঘিনী, যার বিছানা গরম করার জন্য চাই ঋত্বিকের মতো মনিব বা লোকেশের মতো ভৃত্য। এই দুই বিপরীত সংস্কৃতির পুরুষ তাকে দুইভাবে উত্তেজিত করে। আর এই উত্তেজনা তার চাই-ই চাই। বাকি সবকিছু আছে তার। লোকের কাছে বলার মতো উচ্চশিক্ষিত, সুপুরুষ, সুচাকুরে স্বামী, সুস্থ, স্বাভাবিক, ইনটেলিজেন্ট সন্তান, জীবনধারণের জন্য প্রয়োজনের থেকেও বেশী অর্থ, ওরার্ড্রব উপচে পরা শাড়ী, সালোয়ার এবং অন্যান্য পোষাক, সঅঅব, সব আছে তার। কিন্তু এত সব থেকেও, যেটার অভাব ছিলো, সেটার জন্য চাই ঋত্বিক আর লোকেশদের।
মাঝে মাঝেই ঋত্বিকের প্রোফাইল ঘাঁটে আর ওর ছবিগুলো দেখে। সবথেকে ravishing ওর আ্যনজেনা বিচের পিকগুলো। একটা স্পোর্টস ট্রাঙ্ক পরে, ক্রোচটা বাল্জ করে আছে। নিজের ১০.১ ইঞ্চি আইপ্যাড স্ক্রীনে জুম করে দেখে; স্ক্রল করে যায় একবার মুখ-ঠোঁট, রোমশ বুক, পাতলা তলপেট, তার নিচে হিউজ বাল্জ। সারাটা শরীর জলে ভেজা। উফ্ফ মরে যেতে ইচ্ছে করে উর্মির। ঠোঁট ছোঁয়ায় ছবিতে ওর শারা শরীরে। কখনোবা নিজের ঊরূসন্ধিতে ঠেকায় আইপ্যাডটা। এক বিকৃত অনাবিল আনন্দে, অবিরল ধারায় নিঃসারিত কামমধুতে ভরে ওঠে রুপসী মাগির উপোসী গুদ।
তিন মাস আগের সেই অভিশপ্ত রাতের কথা মনে পড়লো উর্মির। কলকাতায় আসার তখন প্রায় সব ঠিকঠাক। দেবের কলিগ মৃদুল চ্যাটার্জী ফেয়ারওয়েল পার্টি থ্রো করেছিলেন। খাওয়াদাওয়া খুব জমজমাট ছিলো। কলকাতা থেকে ফ্লাইটে ইলিশ আনিয়েছিলো চ্যাটার্জীদা। ইলিশ ভাপে, সাথে চিংরির মালাইকারি। কোরামঙ্গলার বিখ্যাত বাঙালী হোটেল পাঁচফোরন কে catering এর contract দেওয়া হয়েছিলো। দারুন সুস্বাদু রান্না। কিন্তু সব জলে গিয়েছিলো দেব মাত্রাতিরিক্ত drink করায়। শুরু থেকেই stiff drinks নিচ্ছিলো দেব। একবারে on the rocks. ক্রিস্টাল ক্লিয়ার শটগ্লাসে অনেকগুলো আইস কিউব রেখে, অপরিমিত ব্ল্যাক ডগ ঢেলে দিচ্ছিলো ঋত্বিক। উৎসাহ দিচ্ছিলো বটমস আপ করার জন্য। একটা শেষ হলেই আরেকটা পেগ ধরিয়ে দিচ্ছিলো। ঋত্বিক কি ইচ্ছে করেই দেবকে আউট করে দিতে চেয়েছিলো!
একটা গ্লাস মার্গারিটা মেরে, আরেকটা গ্লাস পেপার ন্যাপকিনে মুড়িয়ে হাল্কা পায়ে ঘুরে বেড়াচ্ছিলো উর্মি। টাকিলার সাথে Triple Sec এবং ফ্রেশ লাইমের এই ককটেলটার সঙ্গে তাকে পরিচয় করিয়েছিলো ওপারমিতাদি, যিনি ব্যাঙ্গালুরুর বাঙালী সমাজে আলোড়ন ফেলে দিয়েছিলেন প্রথম single parent হয়ে। দেবের মাতলামিতে বোর হয়ে ব্যালকনিতে চলে এসেছিলো উর্মি। টাকিলাটা কিক মারতে শুরু করতে না করতেই শরীরর পেছনে পুরুষের স্পর্শ পেলো সে। নাভীর অনেকটা নিচে নামিয়ে আগুনরঙা মাইসোর সিল্ক জর্জেট শাড়ী পড়েছিলো উর্মি; সঙ্গে প্রায় সারা পিঠ পিঠখোলা কাঁচুলি টাইপের তোতাপাখী-সবুজ রঙের ব্লাউস। জিন্স বা ক্যাপড়ী পড়েই আসবে ভেবেছিলো। কিন্তু চ্যাটার্জীদার স্ত্রী বন্দিতা বৌদি একটু কনসারভেটিভ টাইপের; তাই শাড়ী। তাই বলে কি রুপগ্রাহীদের তার শরীরের দর্শনসুখ থেকে বঞ্চিত রাখবে উর্মি! তাই শরীরের ছেষট্টি শতাংশ দেখানো এই পোষাক। দ্যাখ খানকির ছেলেরা, কি দেখবি দ্যাখ। চোখ দিয়ে চেটপুটে খা উর্মির শরীর, ওর মাখনরঙা বাজু, কাঁচা হলুদ রঙের বুকের খাঁজ, ব্লাউজের হাফ ইঞ্চি ফিতে বাদ দিয়ে বাকী খোলা পিঠ, সোনালি বালুকাবেলার মতো পেট, সব তোদের চোখের সামনে। দ্যাখ আর টয়লেটে গিয়ে নাড়িয়ে আয়।
মুখ না ঘুরিয়েও বুঝতে পারলো কে। জিনসের নীচে ছোটোখাটো টিলার সমান বাল্জ পরিচয় বুঝিয়ে দিলো। সময় নষ্ট না করে মুখ রেখেছে কাঁধে, জিভ দিয়ে স্পর্শ করছে তার কানের লতি, চুমু খাচ্ছে ঘাড়ে। হাতদুটো বাহূমূলের নীচ দিয়ে তার জোড়াশৃঙ্গের উপর রাখলো। একটা হাত চুকে গেলো কাঁচুলির ভিতরে, আরেকটা খেলা করে চললো তার খোলা পেটে। যে কোনো সময় যে কেউ চলে আসতে পারে।সর্বনাশ হয়ে যাবে। ব্যাঙ্গালুরুর বাঙালী সমাজে এতদিন ধরে রাখা তার সতীলক্ষী ইমেজ মূহুর্তে চুরমার হয়ে যাবে। কিন্তু টাকিলার প্রভাবে আজ স্বাভাবিক বিচারবুদ্ধি কাজ করছে না। ভারী নিতম্বটাকে ঋত্বিকের থাইয়ের ওপর ঘষতে ঘষতে, তার আদর খেয়ে চললো উর্মি। একসময় কানের কাছে মুখ রেখে ফিসফিস করে বললো, “লেটস গো টু বেসমেন্ট হানি।“
পার্টি বেশ জমে উঠেছে। দু-চারজন ছাড়া সবাই কমবেশী মাতাল হয়ে গেছে। ঝত্বিক আর উর্মির একে একে কেটে পড়াটা কেউ খেয়াল করলো না। প্রথম লিফটে দুজন ছিলো; ঝত্বিক সেটা ছেড়ে দিলো। পরের খালি লিফটাতে ঢুকে দরজা বন্ধ হতেই ননস্টপ আর (-)1 বাটনদুটো টিপে দিলো। তারপর জিনসের জিপার খুলে, বক্সার নামিয়ে, তার পুরুষাঙ্গ বার করে, উর্মিকে হাঁটু গেড়ে বসিয়ে তার মুখে ভরে দিলো। দাতে দাত চেপে হাস্কি ভয়েসে বললো, “সাক ইট বিচ।“ সেক্সের সময় ঝত্বিকের এই authoritarian attitude-টাই উর্মির awesome লাগে। Just gives an extra kick. লিঙ্গটাকে ভালো করে লালায় ভিজিয়ে ব্লোজব দিতে শুরু করে উর্মি।
অনেকক্ষণ ধরে সাকিং করে চলেছে সে। বেসমেন্ট এখনো কেনো আসছে না? আর কতো নীচে নামবে উর্মি?

৩৫

সে দিনের পর থেকে কিছুতেই মীনাকে সহ্য করতে পারছিলো না দীপা। মীনাকে কাজে তো রাখলই না, টাকাপয়সাও বন্ধ করে দিলো। প্রথম প্রথম মেয়েলি ব্যাপার মনে করে এড়িয়ে যেতোকামু। মুখখিস্তি থেকে শুরু করে ব্যাপারটা যখন গায়ে হাততোলা অবধি গড়ালো, তখন তাকে মাঠে নামতেই হলো। দীপাকে বোঝাতে যেতেই হিতে বিপরীত ঘটলো।
হিড়হিড় করে তাকে ঘরে টেনে নিয়ে, দরজা বন্ধ করে, শাড়ী-সায়া খুলে হিসহিস করে বলে উঠলো দীপা, “কচি মাং পেয়ে এখন আর বুড়ির গুদ ভালো লাগে না, তাই না? এই গুদেই সারাদিন মুখ গুঁজে পরে থাকতিস রে হারামী। এই বগল চেটে, এই মাই চুষে, এই পায়ের ফাকেই ফ্যাদা ফেলেছিস পাক্কা তিন বছর। আর আজ কচি ফুটোর গন্ধ পেয়ে, ধন কাঁধে ফেলে ছুটেছিস সেগো“। বলছে আর দুমদুম করে কিল মারছে কামুর বুকে। পুরো কামোন্মাদিনী। এর সঙ্গে কথা বলে লাভ নেই। চট করে ডিশিসন নিয়ে নিলো কামু। নিজের বাড়ীতেই এনে তুললো মীনাকে; এক দূর সম্পর্কের কাকীমাকে এনে রাখলো মীনার সাথে। শহরের কংগ্রেস সভাপতি রজতকান্ত সান্যালকে ধরে অঙ্গনওয়ারিতে মীনার একটা চাকরীও জুটিয়ে দিলো। কামুর মতো ছেলেকে অবলাইজ্ড রাখতে সব দলই চায়।
ওদিকে বিপ্লবের কেস হাইকোর্টে উঠলো। খুব সাংঘাতিক কিছু ধারা দেওয়া হলো না। এর মধ্যে কতোটা রজতকান্ত সান্যালের হাত ছিলো আর কতোটা রজতমুদ্রার প্রভাব ছিলো তা এই অধম জানে না। তবে দেশদ্রোহীতার একটা ক্ষীণ যোগাযোগ তো বিচারকও অস্বীকার করতে পারেন নি। বিপ্লবের বয়স, শিক্ষাদীক্ষা ইত্যাদি মাথায় রেখে এবং আগামী দিনে সংশোধনের সূযোগ দিয়ে সাত বছরের জেল সাব্যস্ত হলো তার। পড়াশুনা পুনরায় শুরু করেছিলো বিপ্লব এবং অত্যন্ত অধ্যাবসয়ের সঙ্গে তা জারী রাখলো। জেলে সকলের সঙ্গে এতো মধুর ব্যবহার ছিলো তার, যে জেলার মনিলালবাবু চিন্তা করতেই পারতেন না, এই ছেলেটি মানুষকে হত্যা করার মতো কাজে ব্রতী হয়েছিলো। তাই বছর খানেক পর সে যখন প্যারোলের জন্য আবেদন করলো, হাই রেকমেন্ডশেন দিয়ে পাঠিয়ে দিলেন তিনি। লক্ষীপূজার আগে তিনদিনের জন্য বাড়ী ফেরার অনুমতি পেলো বিপ্লব।

সারাদিন ধরে উপোস করে খেটে গেছে মীনা; আল্পনা দিয়েছে, রান্না করেছে লুচিভোগ, খিচুড়ি, পায়েস। বিপ্লব আর কামু বসে বসে দেখেছে। কোনো কাজে হাত লাগায় নি। কিন্তু একটুও বিরক্ত হয় নি মীনা। আজ এতদিন পরে ফিরে এসেছে তার স্বামী, সঙ্গে তার পরম সুহৃদ। কি রোগা হয়ে গেছে বিপ্লব, আর চুপচাপ। এক ধাক্কায় বয়সটা যেন বেড়ে গেছে দশ বছর। কাল সন্ধ্যাবেলায় বহরমপুর থেকে এসে পৌঁছেছে। খুবই ক্লান্ত ছিলো। তাড়াতাড়ি চারটি ভাত খেয়ে শুয়ে পড়েছিলো।
আজও যেনো ঝিমোচ্ছে। পুলিশ না কি খুব অত্যাচার করেছে, কথা বার করার জন্য। কিন্তু দলের বিরুদ্ধে কোনো মুখ খোলে নি বিপ্লব। লোকটার জন্য শ্রদ্ধায় মাথা নত হয়ে যায় তার। আজ ওর খুব সেবা করবে মীনা। খুব আদর করবে। আজ যেনো তার দ্বিতীয় ফুলশয্যা। জঙ্গলের মধ্যে সেই প্রথম রাতের কথা মনে করলেই ঊরূ ভিজে যায়। মাঝের কালো দিনগুলোর কথা ভুলে যেতে চায় সে। সন্ধ্যা নামতেই পুজো শেষ করে, সকলকে ভোগ প্রসাদ খাইয়ে, নিজেও দুটি লুচি, একটু ফল খেয়ে, শোয়ার ঘরের দরজা দিলো মীনা। কামুটা কোথায় গেছে কে জানে। মরুকগে যাক। জানতেও চায় না। আজ রাতে শুধু সে আর বিপ্লব।
ঘরের বড়ো লাইটটা অফ করে দিয়ে একটা হাল্কা নীল রঙের নাইটল্যাম্প জ্বালালো মীনা। বিছানার উপর কেমন জড়োসড়ো হয়ে বসে আছে বিপ্লব। খুব কাছে গিয়ে গালে একটা হামি খেলো মীনা, তারপর ঠোঁটে। কোনো প্রতিক্রিয়া নেই বিপ্লবের। ধৈর্য্য হারালো না মীনা। প্রতিক্রিয়া নাই বা থাকুক, রতিক্রিয়া আজ তাকে করতেই হবে। অনেকদিন ধরে উপোসী আছে মীনার আঠেরো বছরের, সদ্য বীর্য্যের স্বাদ পাওয়া কচি যোনি।
বিপ্লবের ফতুয়াটা খুলে ফেললো মীনা, গেঞ্জিটাও। কি রোগা হয়ে গেছে বিপ্লব, পাঁজরগুলো সব গোনা যচ্ছে। সারা বুক হাল্কা লোমে ঢাকা। চুমুতে চুমুতে ভরিয়ে দিলো মীনা । জিভ বোলালো ছোট ছোট স্তনবৃন্তদুটোর উপর। দাঁত দিয়ে আলতো করে কামড় বসালো ও দুটোকে। এবার একটু নড়ে উঠলো সে। জেগেছে, জেগেছে, পাষাণমূর্তি জেগে উঠেছে। আজ তাকেই সক্রিয় ভূমিকা নিতে হবে। নিজের নাইটিটা মাথার উপর দিয়ে গলিয়ে খুলে নিলো সে। ব্রাটাও খুলে ছুঁড়ে ফেললো ঘরের এক কোনায়। ঘরে প্যান্টি পরে না সে। একদম উলঙ্গ হয়ে নিজের শরীরটকে বিপ্লবের শরীরের সাথে মশিয়ে দিলো। যুবতী শরীরের ওম দিয়ে গরম করতে চাইলো বিপ্লবের কামশৈত্যকে। তারপর একটা বোঁটা গুঁজে দিলো ওর ঠোঁটে আর একটা হাত অন্য বুকের উপর রেখে দিলো। প্রথমে একটু থমকে গেলেও, একটু পরেই, পুরষমানুষের natural instinct-এ বোঁটা চুষতে আরম্ভ করলো বিপ্লব। গরম হতে শুরু করলো মীনাও।
তারই একটা শাড়ি ভাঁজ করে লুঙ্গির মতো পরে আছে বিপ্লব। টান মেরে খুলে দিলো মীনা। ভিতরে কিছুই পরে নি সে। শীতঘুমে যাওয়া ঢোঁড়া সাপের মতো গুটিয়ে আছে ওর লিঙ্গটা। পেছনে দুটো ছোট বাচ্চা সাপের মতো গুটি পাকিয়ে দুটো অন্ডকোষ। খপ করে হাত বাড়িয়ে ধরলো ওর শিথিল কামদন্ড। এই জিনিষটাই রাগে ফুঁসছিলো সেইদিন; মীনার কচি শরীরে প্রবেশ করে বিদীর্ণ করেছে তার কুমারিত্ব। বিস্ফোরিত হয়েছে তার গোপন বিবরে, নিঃশেষিত করেছে তার কামসুধা, নতুন প্রাণের বীজ প্রোথিত করেছে তার গর্ভাধারে। আজ পুলিশের অত্যাচারে সেই যন্ত্র যদি সাময়িক ভাবে বিকল হয়ে পরে, তা সচল করার দায়িত্ব কি নেবে না মীনা! কৈশোর্য্য অতিক্রম করে যৌবনের বসন্তে অভিষিক্তা করেছে যে পৌরুষ, তাকে অকালবার্ধক্য থেকে ফিরিয়ে আনার কোনো দায়িত্বই কি নেই তার!
বিপ্লবের মুখ তার বুক থেকে সরিয়ে, মাথা নিচু করে মুখ নামিয়ে আনলো তার শিথিল লিঙ্গের উপরে। হাত দিয়ে আলতো করে চামড়াটা নামিয়ে পরম যত্নে ঠোঁট দিয়ে ছুঁলো লিঙ্গের মুন্ডিটা। সেদিনকার সেই রাজহাঁসের ডিমের মতো সাইজের মুন্ডি আজ ছোট্ট মটরদানার মতো। মুখের লালা দিয়ে পুরো দন্ডটা ভিজিয়ে মুখে পুরে নিলো কুঁকড়ে থাকা নুনুটা। এই নুনুকে আবার ল্যাওড়া বানানোর দায়িত্ব নিজের কাঁধে থুড়ি মুখে আর গুদে তুলে নিয়েছে মীনা। আধুনিক যৌনবিজ্ঞানে মুখমেহন বা oral sex (fellatio) যে রতিক্রীড়ার একটি অন্যতম আচরণ হিসাবে পরিগনিত হয়ে সেটা না জানা থাকলেও, তার স্বল্প যৌনজীবনে স্বোপার্জিত জ্ঞান এবং একজন নারী হিসাবে তার স্বাভাবিক স্বত্তা তাকে শিখিয়েছে, পুরুষকে উত্তেজিত করার জ্ন্য লিঙ্গচোষণ একটি সর্বাপেক্ষা কার্য্যকর পদ্ধতি।
এবং ফল মিললো হাতে হাতে। মিনিট পাঁচেক মুখমৈথুনের ফলেই আস্তে আস্তে দৃঢ় হতে শুরু করলো বিপ্লবের লিঙ্গ। পুড়ো বাঁড়াটা মুখের মধ্যে ধরে রাখা অসুবিধা হয়ে পড়ছে। একটুখানি মদনজলও বেরিয়েছে যেনো। ক্রমশঃ স্বাভাবিক হয়ে উঠছে বিপ্লব। চোখ তুলে বিপ্লবের দিকে তাকালো মীনা; একটুখানি হাপাচ্ছে। হতেই পারে, এতদিন অনভ্যাসের পর এই চরম আদর। দু’হাত দিয়ে চেপে ধরেছে মীনার মাথাটা তার লিঙ্গের উপর। পুংদন্ডটা আর একটু কঠিন হয়ে গেলেই, ওর উপরে বসে, নিজের যোনীতে ঢুকিয়ে নেবে। পরিশ্রম করতে দেবে না ওকে। আজকের রতিরথের চালক হবে সে নিজেই। মুখের থেকে লালা বার করে নিজের যোনীতে মাখিয়ে নিয়ে মসৃণ রাখে রথচালনার সরণী। আর এক বোলাতে থাকে শক্ত হয়ে ওঠা অন্ডকোষের। তখনই ঘটলো ছন্দপতন।

“আজ জ্যোৎস্না রাতে সবাই গেছে বনে।“
প্রতি কোজাগরী পূর্ণিমার রাতে, ছোটবেলায় মায়ের মুখে শোনা এই গানটা কামুর মনে পড়ে। তাদের রাজস্থানী ঘরানার সমাজে মহিলাদের গান গাওয়া “অপশগুন” বলে মনে করা হতো তাই তার বাঙালী মা খুব নীচু গলায় গুনগুন করে সুর ভাঁজতেন। পরে স্কুলে কলেজে এই গান বহুবার শুনেছে, কিন্তু মার মতো মিষ্টি গলা আর কারোরই মনে হয় নি।
আজও ছাদে জলট্যাঙ্কির পাশে মিলিটারি রাম আর শুয়োরের গুর্দার ভুজিয়ে নিয়ে বসে এই গানটাই গুনগুন করে গাইছিলো কামু। ইচ্ছে ছিলো বিপ্লবকে একটু খাইয়ে চাঙ্গা করে দেবে। কি দুবলা হয়ে গেছে ছেলেটা; আর মানসিকভাবেও কেমন জবুথবু হয়ে গেছে। থার্ড ডিগ্রী প্রয়োগ করেছিলো সন্ত্রাস দমন দপ্তরের গোয়েন্দারা। রাষ্ট্রদোহিতার কেসে একদম নির্মম এবং নৃশংস হয়ে যায় ওরা। নেহাত তার একজন প্রাক্তন বস এখন ওই দপ্তরে আছেন; তাকে ধরে এবং রজতকান্তিবাবুর সুপারিশে সালটানো গেছে বিপ্লবের কেসটা।
লম্বা একটা সিপ টানলো কামু। বিপ্লবকে নিয়ে মীনা দরজা বন্ধ করতেই বুঝে গেলো কামু, আজ রাতে স্বামীকে একটু বেশী কাছে পেতে চায় মীনা। কাবাব মেঁ হাড্ডি বনতে সেও চায় না। চট করে শুয়োরের মাংসের ভুজিয়া নিজেই বানিয়ে, লক্ষীপুজোর প্রসাদের দু’চারটুকরো আপেল, বোতল, জল আর গ্লাস নিয়ে ছাদে চলে আসলো কামু। জলট্যাঙ্কির পাশের এই জায়গাটা তার খুব প্রিয়। শেষ হেমন্তে উত্তরবঙ্গে একটা হালকা ঠান্ডা পড়ে যায়। নীচের থেকে মিলিটারি স্লিপিং ব্যাগ আর একটা পাতলা চাদর নিয়ে এসে গুছিয়ে বসলো সে। ঘুম পেয়ে গেলে আর নীচে যাবে না। এই স্লিপিং ব্যাগের ভিতর ঢুকে বরফের মধ্যেও শুয়ে থাকা যায়।
বেশ নেশা হয়ে গেছে কামুর। একটু গরমও লাগতে শুরু করেছে নেশার চোটে। গা থেকে জামাটাও খুলে ফেললো। হাতের রেডিয়াম ঘড়িতে দেখলো, সবে রাত দশটা। কিন্তু এই ছোট শহর এর মধ্যেই ঘুমোতে চলে গেছে। অধিকাংশ বাড়ীরই আলো নিভে গেছে। দু’চারটে স্ট্রীট লাইট টিমটিম করে জ্বলছে। আজ বুঝি চাঁদ দায়িত্ব নিয়েছে চারপাশ আলোকিত রাখার। একটুও মেঘ নেই, সারা আকাশ জুড়ে তাই অসংখ্য তারার মেলা। রুপোর থালার মতো চাঁদটা ঝকঝক করছে। সারা ছাদ জুড়ে খেলা করছে বালিকার শ্বেত ওড়নার মতো জ্যোৎস্না। আলোর ঝর্ণাধারায় ধুয়ে যাচ্ছে চরাচর। কোনো বাড়ীর ট্রানজিসটর থেকে ভেসে আসছে বিবিধ ভারতীর গান –
“চাঁদ কো কেয়া মালুম চাহতা হ্যায় উসে কোই চকোর।
ও বেচারা দুর সে দেখে করে না কোই শোর।“
এ গান যেনো তারই জীবনকথা। তার আর মীনার। সত্যিই তো, চাঁদের মতো সুন্দরী মীনাকে, চকোরের মতোই দুর থেকেই ভালবেসেছে কামু। বিপ্লবের থেকে অনেক বেশী। কিন্তু স্বভাবলাজুক সে কোনোদিনই মুখ ফুটে উচ্চারণ করতে পারে নি তার মনের কথা। তাই তো বিপ্লবের নিবেদিত প্রেম স্বীকার করে নেয় সদ্য যুবতী মীনা। আসলে বিপ্লবের উত্তাল ভালবাসার সামনে হার মেনেছিলো তার নীরব প্রেম। তাইতো সে দুর থেকেই দেখেছে আর মনের ভিতরেই চেপে রেখেছে তার বেদনা, কাউকেই বুঝতে দেয় নি।
চোখটা একটু জড়িয়ে এসেছিলো কামুর। হঠাৎ যেনো দেখতে পেলো ছাদের আলেসেতে এসে দাড়িয়েছে এক নারী। নেশার ঝোঁকে ভুল দেখছে সে! চোখটা ভালো করে কচলে নিলো। নাঃ, ওই তো পরিস্কার দেখা যাচ্ছে, লালপেড়ে সাদা সাড়ী পড়া এলোকেশী এক নারী। আরেঃ, মীনাই তো আজ লালপেড়ে সাদা সাড়ী পড়েছিলো। কিন্তু সে কি করে এই সময়ে এই ছাদে আসবে? কেনোই বা আসবে? সে হয়তো এখন শুয়ে আছে স্বামীর কন্ঠলগ্না হয়ে। স্বামীর আদরে সোহাগে মাখামাখি হয়ে আছে তার সারা শরীর।
তাহলে কি এই কোজাগরী পূর্ণিমার রাতে নেমে এসেছেন মা লক্ষী! তাকে আশীর্বাদ দিতে। এত নেশার মধ্যেও হাসি পেয়ে গেলো কামুর। তার মতো দুর্ভাগাকে আশীর্বাদ দিতে এই ধরাধামে অবতীর্ণা হলেন মা লক্ষী, বটতলার লেখকের কল্পনাতেও এই গাঁজাখুরি গল্প আসবে না। তাহলে, তাহলে….
হঠাৎই শুনতে পেলো ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে সেই রহস্যময়ী। না, আর কৌতুহল চেপে রাখা যাচ্ছে না। টলমল পায়ে এগিয়ে গেলো কামু। পিছন থেকে কাঁধে হাত রাখতেই ঘুড়ে দাড়ালো সেই নারী। চোখ তুলে একবার দেখেই তার খোলা রোমশ বুকে মাথা রেখে বলে উঠলো, “আমায় একটা বাচ্চা দেবে কামুদা?”

৩৬

“দ্যাটজ লাইক মাই রিয়াল কাউগার্ল”, উর্মির লদলদে ফর্সা পাছায় পাঁচ পাঁচ দশ আঙ্গুলের ছাপ ফেলে বলে ওঠে ঋত্বিক। ছোট নিশান মাইক্রা গাড়ীটার ব্যাকসিটে ঋত্বিকের কোমরে উপর রাইড করতে অসুবিধাই হচ্ছিলো তার। কিন্তু প্রভুর হুকুম যৌন ক্রীতদাসীকে মানতেই হবে। তাই খপাৎ- খপাৎ, খপাৎ- খপাৎ করে তার ৩৮ সাইজের সুবিশাল নিতম্বটা আছড়ে পড়তে লাগলো ঋত্বিকের লোমবহুল উরুদুটোর উপরে। ভাবলেও অবাক লাগে টেনিস বলের মত তার দুটো ছোট বিচি কি করে সহ্য করছে ধারাবাহিক ভাবে এই রিদমিক চাপ!
উর্মির ব্লাউজের উপরের দুটো বোতাম ছিড়ে গেছে। ব্রা নামিয়ে একটা স্তনের প্রায় গোটাটা আর একটার বোঁটা অবধি বার করে ফেলেছে দুষ্টুটা; তারপর চলেছে চোষা-চাটা-কামড়ানো এবং টেপা। টেপা মানে কি আর যেমন তেমন টেপা! চওড়া কবজির পেষণ যে খায়নি সে বুঝবেই না; ঠিক ময়দা মাখার মতো। দাঁত বসিয়েছে বুকের যেখানে সেখানে। ফর্সা ত্বকের মধ্যে নীলচে দাগ করে দিয়েছে। দেবাংশুর সামনে বুক খোলাই যাবে না বেশ কিছুদিন। যে কেউ দেখলেই বুঝতে কি ঝড় বয়ে গেছে এই দুধদুটোর উপর।
ঝড় বইছে এখন উর্মির মস্তিস্কে। টাকিলা তার কাজ করে চলেছে। উর্মির সারা শরীর বয়ে মার্গারিটা যেন তার যোনী দিয়ে নিঃসৃত হচ্ছে। কি ক্ষরণটাই না হয়েছে। উর্মির গুদের পাড় ভেসে যাচ্ছে টাকিলার গরম লাভায়। ঋত্বিকের বাদামী রঙের পুংদন্ড এবং বিচিজোড়াও ভিজে চপচপ করছে তার গুদের রসে। কি জলটাই না খসিয়েছে উর্মি। ফায়ার ব্রিগেডের হোস পাইপ যেন জল ছেড়ে চলেছে; একবার, দু’বার, তিনবার …. গুনতি ভুলে গেছে সে। এর ফলে ঠাপ দেওয়ার জন্য যখনই সে কোমর তুলছে, মাঝে মাঝেই খসে পড়ে যাচ্ছে বাড়াটা। আবার ধরে গুদের মুখে সেট করে খপাৎ করে শরীর ছেড়ে দিচ্ছে। আর পকপক করে তার শরীরের গভীরে, আরো গভীরে হারিয়ে যাচ্ছে কামদন্ডটা।
একবার এরকম ধন-গুদের জোড় খুলে যেতেই, ঋত্বিক পক করে ডান হাতের তর্জনীটা ঢুকিয়ে দিলো উর্মির জলভরা তালশাঁষের মধ্যে। আঙ্গুলটাকে একটু বেঁকিয়ে স্পর্শ করলো তার জি স্পটটা। আহ্হ্ ……. এই মূহূর্তে মরে যেতে রাজি আছে উর্মি। কত্ তো কিছু জানে শয়তানটা; আর কি আনন্দটাই না দিতে পারে। যে মেয়ে ঋত্বিকের মতো চোদনবাজের সঙ্গে একবার শোবে, সারাটা জীবন যৌনদাসী হয়ে থাকবে তার। এরপরই আবার উর্মি কোমর নামিয়ে ঋত্বিকের উপর বসে পড়তেই, রসমাখা আঙ্গুলটা ঢুকিয়ে দিলো তার পোঁদের ছ্যাদায়। গাড়ীর মধ্যে এসি চলছে, তাও বিনবিন করে ঘামছে উর্মি। চন্দনের মতো স্বেদবিন্দু লেগে রয়েছে তার কপালে। বুকের ঘাম চেটে নিচ্ছে এক লম্পট পুরুষের লেলিহান জিভ। পাবলিক স্পেসে সেক্স তার এই প্রথম; আর কে না জানে প্রথম কোনো কিছুর স্বাদ নেওয়ার আনন্দই আলাদা।
একটু দুরেই ড্রাইভারদের রেস্টরুম। সেখান থেকে মোবাইলে গান ভেসে আসছে,

“আজকাল তেরে মেরে পেয়ার কা চর্চে হর জবান পর,
সবকো মালুম হ্যায় ঔর সবকো পতা হো গয়া।“

লিফট থেকে বেরিয়ে গাড়ীতে আসার সময় নিশ্চই কেউ না কেউ দেখেছে। কোনো হুঁশই ছিল না তার। তাহলে কি তাদের প্রেমের কাহিনীর চর্চাও এবার থেকে সবার মুখে মুখে ঘুরবে? ব্যাঙ্গালোরের বাঙালী সমাজে তার নামের সঙ্গেও যোগ হবে একটি বিশেষণ, “বাজারী বৌদি”! কেয়ার করে না উর্মি; তার মাথা জুড়ে এখন শুধুই কাম এবং কাম। আর কিছুদিন পরেই তারা ব্যাঙ্গালোর ছেড়ে চলে যাবে, আর পিছনে ফেলে যাবে তার উগ্র কামুকতা, অসতী চরিত্রের বদনাম। সেই বদনামের ভয়ে আজকের সন্ধ্যাটা নষ্ট হতে দিতে চায় না। সে খুব ভালো করেই জানে, পায়ূছিদ্রে আঙ্গুল ঢোকানোটা, ঋত্বিকের যৌনক্রীড়ার পরবর্তী পর্য্যায়ের গৌরচন্দ্রিকা। এর পরেই পায়ূমৈথুন করবে সে। এর আগেও করেছে। রক্তপাতও ঘটেছে; কয়েকদিন স্বাবাভিক ভাবে হাঁটাচলা করতে পারে নি সে। ব্যাপারটা খুব একটা এনজয়ও করে না উর্মি, কিন্তু ঋত্বিকের কোনো কিছুতেই বাধা দেওয়ার মতো ইচ্ছা বা শক্তি, দুটোই হারিয়ে ফেলেছে সে। পর্য্যায়ক্রমে তার সামনে এবং পেছনে হামলা চালাবে এই কামুক পশু এবং ক্রমশঃ দুর্বল থেকে দুর্বলতর হয়ে পড়বে উর্মি।
তখনই ঋত্বিকের মোবাইলের রিংটোন বেজে উঠলো, “আমার সকল রসের ধারা. তোমাতে আজ হোক না হারা”। কি অদ্ভুত এই রবীন্দ্র সঙ্গীতটা, মনে হয় যেনো ওর জন্যই লেখা; ওরই কথা। ফোনটা ধরেই, “সে কি”, “তাই না কি”, “ও মাই গড”, “না উর্মিবৌদি আমার সাথে নেই”, “আমি এখুনি আসছি”, জাতীয় কয়েকটা কথা বলেই ফোন কেটে দিলো সে। উর্মিকে ঠেলা মেরে সরিয়ে দিয়ে উঠে বসে প্যান্ট-টী শার্ট পরতে পরতে বললো, “দেবদা টয়লেটে মাথা ঘুরে পড়ে গেছে, বমিও করেছে। তুমি ড্রাইভারদের টয়লেটে গিয়ে নিজের একটু ভদ্রস্থ গেট আপ করে নেও। আমি দেবদাকে নিয়ে আসছি”।
“দেবের কি হয়েছে? ও মাথা ঘুরে পড়ে গেছে? ওঃ মাই গড। আমি দেবের কাছে যাবো।“, উর্মি ফোঁপাতে লাগলো।
“ডোন্ট বিহেভ লাইক এ ক্রেজী কিড। নিজের সুরত দেখেছো? এই অবস্থায় উপরে গেলেই ধরা পড়ে যাবে। ড্রাইভারদের টয়লেটে গিয়ে একটু সোবার হয়ে নেও”। কথাগুলো বলে গাড়ীর দরজা দড়াম করে বন্ধ করে লিফটলবির দিকে এগিয়ে গেলো ঋত্বিক।

৩৭

বাইরে ঝড়ের তান্ডব আরো বেড়েছে। শর্মির শরীরের মধ্যেও শুরু হয়েছে এক উন্মত্ত ঝড়। হাতদুটো উপরে তুলে ম্যাক্সিটা হাত গলিয়ে খুলে দিয়েছেন কাকু। তারপরই পালা করে চেটে চলেছেন তার বাহূমূল। ফিনফিনে লোমে ভর্তি বগল; পরিস্কার করে না সে; তার কোনো বন্ধুই করে না। তাদের ছোট্ট শহরে মেয়েদের, বিশেষ করে তার বয়সী মেয়েদের বগল-যোনীর লোম পরিস্কার করার চল তখন ছিলো না। ইস্স্ কি নোংরা কাকুটা। ওই নোংরা জায়গায় কেউ মুখ দেয়! ছিঃ। ভাবছে, কিন্তু ভালও লাগছে তার। কি রকম অজানা একটা অনুভূতি। খুব যত্ন করে চেটে চলেছেন কাকু। যেমন করে বাছুর তার মায়ের বাঁট চাটে। একট বগল চাটছেন আর অন্যটার রোমগুলো আঙ্গুলে ধরে টানছেন। বৃষ্টি শুরু হয়ে গেলো শর্মির চেরাপুঞ্জিতে।
অনেকক্ষণ ধরে বগল চাটার পর কামুকাকু মুখটা নিয়ে আসলেন তার বুকের উপর। জোড়া টিলার মাঝখানে গভীর গিরিখাতে মুখ ডোবালেন আরজোরে নিঃশ্বাস নিয়ে ঘ্রাণ নিলেন তার শরীরের। কেঁপে উঠলো শর্মি। এবার বুঝি তার ময়না পাখিদুটোকে আদর করবেন কাকু। কিন্তু না। এতক্ষণ যা কিছু হচ্ছিল, তা দাড়িয়ে দাড়িয়েই হচ্ছিল। এবার তাকে একটা সিঙ্গল সোফায় আধশোয়া করে দিলেন কাকু। তার ৩৪ বি সাইজের ফুলকচি স্তনকে সম্পূর্ণ উপেক্ষা করে, মুখ নামিয়ে আনলেন তার তলপেটে। গভীর নাভিতে জিভ ঢুকিয়ে নাড়ালেন। তারপর নাভির নিচে যে রোমের রেখা শুরু হয়ে বিস্তৃত হয়েছে তার যোনীকুন্ড অবধি, সেই রেখা বরাবর জিভ বোলাতে থাকলেন।
জিভ বাধা পেলো প্যান্টির ইলাস্টিকে। দুটো আঙ্গুল প্যান্টির দু পাশে ঢুকিয়ে পেঁয়াজের খোসা ছাড়ানোর মতো করে প্যান্টিটাকে খুলে ছুড়ে ফেলে দিলেন ঘরের এক কোণে। এরপর পা দুটোকে দশটা দশের ঘড়ির কাঁটার দু পাশে ছড়িয়ে তুলে দিলেন সোফার হাতলে। এবার সম্পূর্ণ উন্মুক্ত হয়ে গেলো উর্মির মধুকুঞ্জ। লজ্জায় চোখ বুঁজে ফেললো সে, আর দু হাত দিয়ে চাপা দিলো তার প্রথম যৌবনের গোপন সম্পদ। তার মনে তখন বেজে চলেছে সুরের সুরধুনি:

“আমার মল্লিকাবনে যখন প্রথম ধরেছে কলি,
তোমার লাগিয়া তখনি, বন্ধু, বেঁধেছিনু অঞ্জলি ।।“

এবার নিজের পোষাক খোলায় মন দিলেন কাকু। পাঞ্জাবি, গেঞ্জি, জিনস খোলার পর এক মূহূর্ত থমকালেন। জিনসের পকেটে হাত ঢুকিয়ে রুমাল বার করে চার ভাঁজ করে, শর্মির পাছাটা একটু তুলে তার নীচে রেখে দিলেন। জাঙ্গিয়াটা না খুলে, মেঝেতে থেবড়ে বসে শর্মির যোনীবেদীর উপরে রাখা হাতদুটো সরিয়ে দিলেন। হালকা রেশমী লোমে ছাওয়া, একটু উঁচু ঢিপির মতো, ঠিক ওপরেই রয়েছে মটরদানার মতো গুদের টিয়া। গুদের খয়েরী রঙের ঠোঁট দুটোর ছোট্ট ফাঁক দিয়ে ভিতরের গোলাপী মাংস একটুখানি দেখা যাচ্ছে। তিরতির করে কাপছে টিয়াটা। ঠোঁটদুটো একটু খুলছে আবার পরক্ষণেই বন্ধ হয়ে যাচ্ছে।
মোটা গোঁফওয়ালা মুখটা নামিয়ে আনলেন শর্মির যৌন-বদ্বীপে। নাক ডুবিয়ে দিলেন তার চেরায়, এতক্ষণের শরীর ঘাঁটাঘাঁটিতে যা সিক্ত হয়ে রয়েছে। সেই একই সোঁদা সোঁদা গন্ধ। যা আজ থেকে উনিশ বছর আগে এক কোজাগরী পূর্ণিমার রাতে। একুশ বছরের যুবক এক আঠেরো বছরের যুবতীর গোপনাঙ্গের সেই সৌরভ আজো ভুলতে পারে নি। আলোর বন্যায় ভেসে যাচ্ছিলো সেই রাত; আর আজ অঝোরধারায় বর্ষণ; তবু কতো মিল এই দুই রাতে। দুই প্রজন্মের দুই নারী এবং মহাকালের কালপুরুষেরমতো এক পুরুষ, যার ব্রত নারী শরীরের কোনায় কোনায় লুকিয়ে থাকা গোপন আনন্দ খুঁজে বার করে, তাকে চরম সুখের সপ্তম স্বর্গে পৌঁছে দেওয়া।
জিভ খেলা শুরু করলো শর্মির গোপন উপত্যকায়। কখনো বা নাড়িয়ে দেয় উপরের ভগাঙ্কুরকে, যা এতক্ষণে একটা গোলাপের কুঁড়ির আকার ধারন করেছে; আবার কখনো বা সরু হয়ে ঢুকে অপরিসর ফাটলে। কাকুর মাথার চুল আকড়ে ধরে নিজের উরুসন্ধির উপর ঠেসে ঠেসে ধরছিলো শর্মি। সবথেকে ভালো লাগলো যখন জিভটাকে চেরার ভিতরে রেখে উলু দেওয়ার ভঙ্গীতে ঘোরাতে লাগলো কাকু।
কামেশ্বর এবার তার পরনের শেষ আবরণ, জাঙ্গিয়াটাও খুলে ফেলে তার আট ইঞ্চি লম্বা কামদন্ডটা বার করে মুঠো করে ধরলো। একবার কি চুষিয়ে নেবে, ভাবলো কামু। পরক্ষণেই চিন্তাটা মাথা থেকে ঝেড়ে ফেললো। কচি মেয়ে, ভিরমি খেয়ে যাবে। হয়তো আগ্রহের আতিশয্যে মুখে পুরে নেবে, তারপর উত্তেজনার বশে কামু যদি মুখেই ঠাপ দেওয়া শুরু করে দেয়! গলা অবধি পৌঁছে যাবে মেয়েটার; বিষম খেতে পারে, হয়তো বা বমিই করে দিলো। সে ভীষম বিপত্তি। এতক্ষণের মজাটাই মাটি হয়ে যাবে। নিজের সামান্য সুখের জন্য তার সঙ্গিনীর আনন্দ নষ্ট হতে দিতে পারে না কামু।
নিজের মুখের লালা এবং শর্মির গুদের কামরস মাখিয়ে নিজের কামদন্ডটা রেডী করলো কামু। যে যন্ত্রটা তার মাকে উনিশ বছর আগে গর্ভবতী করেছিলো, যে খবর কামু বা উর্মি কেউই রাখে না, সেই একই যন্ত্র আর কয়েক মূহূর্তের মধ্যে তার কুমারিত্ব হরণ করতে যাচ্ছে। আঠেরোটা বসন্ত ধরে নিজের কামকুন্ডকে সুরক্ষিত রাখতে পেরেছিলো শর্মি, অলকজ্যেঠুর শুকনো লঙ্কা যে গভীরতার তল খুঁজতে ব্যর্থ হয়েছে, তার সেই অনাঘ্রাতা কুসুম দলিত হবে তারই জন্মদাতার লিঙ্গে। চোখের পাতা বন্ধই করে রেখেছিলো সে, নারীসুলভ লজ্জা এবং সংকোচে, এখন সামান্য খুলতেই দেখতে পেলো সেই বিশালদেহী পুরুষ, তার কামদন্ড দুই হাতে ধরে তার কুসুমকলির দিকে আগুয়ান হচ্ছে।
এবার ভয় পেয়ে গেলো সে। এ কি ভীষনাকৃতি লিঙ্গ! সে তার বাবা বিপ্লবের লিঙ্গ দেখেছে, অলকজ্যেঠুর লিঙ্গ দেখেছে, এই অশ্বলিঙ্গের কাছে সে সব তো নস্যি। এই জিনিস তার ছোট্ট ছিদ্রে ঢোকালে তো মারাই যাবে সে। রিনি-মামনিদের কাছ থেকে শুনে মোমবাতি, শষা, বেগুন অনেক কিছুই চেরায় ঢোকানোর চেষ্টা করেছে সে; কিন্তু কিছুই ঢোকে না। তাই তর্জনীর সিকি ইঞ্চি মতো ঢুকিয়ে, ভগনাসা নাড়িয়েই স্বমৈথুন করে সে। তলপেটে মোচড় দিয়ে কুলকুল করে যখন বন্যাস্রোতের মতো কামরস বেরোতো, এক অনাবিল আনন্দে ভরে যেতো তার মন। কিন্তু কোথায় তার চাঁপাকলির মতো আঙ্গুল, আর কোথায় কামুকাকার মুষল! সে কি বারণ করবে কাকাকে; এইটুকুই থাক, যথেষ্ট আনন্দ পেয়েছে সে। কামুকাকার জিভের সঙ্গে পাল্লা দিয়ে পোঁদতোলা দিতে দিতে আসল জল খসিয়েছে আর তার সেই কুমারী গুদের কামরস চেটে খেয়েছে কাকু। আবার জল খসিয়েছে সে। এ যেন এক কখনো শেষ না হওয়ার খেলা। কিন্তু এখন যা ঘটতে চলেছে সে তো প্রাণঘাতী।
এমনই এক দ্বিধাদ্বন্দ্ব দোলায় যখন শর্মি এক ঘোরের মধ্যে রয়েছে, তখনই অনুভব করলো কাকু তার লিঙ্গটা ভগনাসার উপরে ঘসছে। চোষা-চাটার ফলে এমনিতেই সেটা ফুলে ফেঁপে রয়েছে, তার উপর পুরুষাঙ্গের এই ঘর্ষণে সেটা ভীষনাকার ধারণ করলো। সম্পূর্ণ তৈরী হয়ে গেলো সে। পা দুটোকে আরো ছড়িয়ে দিয়ে, পাছাটাকে চেতিয়ে দিয়ে তার আঠেরো বসন্তের উপোসী গুদ কেলিয়ে ধরলো সে। আর তখনই, প্রথমে বিদ্যুতের ঝলকানি, আর তার অনতিবিলম্বে কড়-কড়-কড়াৎ করে এক ভয়ানক বাজ পড়লো খুব কাছে কোথাও। শর্মিষ্ঠার সতীচ্ছদ বিদীর্ণ হয়ে গেলো তারই পিতার ভীমলিঙ্গে, যদিও তাঁদের কেউই এ পরিচয় জানতো না।
“ওঃ মা গো” বলে শীৎকার দিয়ে উঠলো সে। কিন্তু বাজ পড়ার শব্দে চাপা পড়ে গেলো তার আওয়াজ, না হলে হয়তো পাশের বাড়ী থেকেও শোনা যেতো। চোখের থেকে কয়েক ফোঁটা জল বেরিয়ে তার গাল বেয়ে বিছানায় পড়লো এবং সদ্য কুমারীত্ব হারানো যোনীর থেকে কয়েক ফোঁটা রক্ত বেরিয়ে তার পাছার তলার রুমালে পড়লো। সাথে সাথে তলপেটে মোচড় দিয়ে পাছাতোলা দিতে দিতে আসল কামরস খসিয়ে দিলো শর্মি।
নিজের দীর্ঘদিনের যৌন অভিজ্ঞতায় কামু বুঝতেই পেরেছিলো মেয়েটি কুমারী; এবং তার কাছে কুমারীত্ব হারাতে চায়। মেয়েদের ইচ্ছের বিরুদ্ধে তাদের সঙ্গে যৌনকরম করাকে সে ধর্ষনের সমতুল্য বলেই মনে করে। আজ অবধি কোনো নারীর সঙ্গে তার ইচ্ছা ও আগ্রহ ব্যতিরেকে শারীরিক সম্পর্ক স্থাপন করে নি সে। কোনো তাড়াহুড়ো করতে চায়নি সে। অনেক আদরের পরেই সে শর্মির যোনীর মুখে লিঙ্গ সংযোগ করেছিলো। খুব আলতো করে চাপ দিয়ে, আস্তে আস্তে সইয়ে সইয়ে সতীচ্ছদ ছিন্ন করবে, এমনই পরিকল্পনা ছিলো তার। কিন্তু মানুষ ভাবে এক আর হয় আর এক। কিছুটা মিলিটারি রামের প্রভাব, খানিকটা উনিশ বছর আগের এক পূর্ণিমা রাতের স্মৃতি, আবার খানিকটা অতিরিক্ত ক্ষরণের ফলে শর্মির যৌনবিবর অতিপিচ্ছিল হয়ে যাওয়ার কারণে এবং সর্বোপরি শর্মির আতিশয্যে তলঠাপ দেওয়ার ফলে এক ঠাপেই চিচিং ফাঁক হয়ে গেলো।
বজ্রবিদ্যুতের ঝলকানিতে শর্মির চোখের জল দেখতে পেলো কামু, তার সঙ্গেই লক্ষ্য করলো তার মুখের অভিব্যক্তি। সদ্য যৌবনে অভিষিক্তা হওয়ার এক সুখানুভূতি, প্রিয় পুরুষের কাছে নিজের সব থেকে গোপন এবং দামী সম্পদ সমর্পণের মাধুর্য্য যেন তার শারীরিক সমস্ত ব্যাথা-বেদনা-যন্ত্রনাকে ভুলিয়ে দিয়েছে। এ নারী তার খুব প্রিয়। এ তার প্রেয়সীর কন্যা; তার প্রেয়সী যেন ফিরে এসেছে তার আত্মজার মধ্য দিয়ে। খুব গভীরভাবে চুমু খেলো শর্মিকে, বুকের ভিতরে জড়িয়ে নিলো।

## ৩৮ ##

মন্দারমণি বিচের একদম দক্ষিণতম প্রান্তে বালির উপর জকি বক্সারটুকু পড়ে শুয়ে আছে কেষ্টা। জিনস এবং টী শার্ট একটু দুরেই অবহেলায় পড়ে রয়েছে । আর একটু দুরে তার বাইকের উপর হেলান দিয়ে আধশোয়া অবস্থায় রয়েছে পিনকি। হ্যাঁ, ঠিকই পড়েছেন পাঠকভাই। পিনকিই মন্দারমণির বিখ্যাত বা কুখ্যাত সি বিচের এই নির্জন প্রান্তে কালীপুজোর এই অমাবস্যার নিকষকালো রাতে প্রায়নগ্ন কেষ্টার সাথে অর্ধনগ্নিনি অবস্থায় রয়েছে। গত পরশুদিন রাতে যখন কেষ্টা প্রপোসাল রাখা মাত্র পিনকি যখন তা একসেপ্ট করলো, তখন কেষ্টার অবস্থাও আপনাদের মতোই হয়েছিলো। যে পাগলী কেষ্টার ডালা দানায় থোড়াই কেয়ার করে, সেই কিনা বলে পাগলা ক্ষীর খা। খাবে কি, কেষ্টা তো ঝাঁঝেই মরে যাবে।
ব্রাউন সুগারের একটা লাইন ইনহেল করে, সবে সেকেন্ডটা টানতে যাবে, শ্লা পুলিসের খোচরগুলো এসে কি কিচাইন! একে তো বাড়া, সী বিচেরএই পাগলাচোদা হাওয়ায় মোমবাতি জ্বালিয়ে রাখা খুব চাপের ব্যাপার, কোনোরকমে বাইকের আড়াল করে রেখেও বারবার নিভে যাচ্ছে।, রাংতার উপর পাউডার রেখে, অর্ধেক ব্লেড দিয়ে লাইন টেনে, নতুন একটাকার নোট দিয়ে পাইপ বানিয়ে পাফ মারা মহা ঝকমারি। তার উপর এই খানকির ছেলেগুলোর আংলী করা; মটকা গরম হয়ে গিয়েছিলো কেষ্টার। প্রথমে কেষ্টার নেশা করা নিয়ে মালগুলো লাফরা শুরু করলো। বলে কি না, “ওপেন বীচে বসে নেশাভাং করা বারণ আছে,”। বাবাচোদাগুলোর কথা শোনো। বীচে বসে নেশা করবে না তো কি, মন্দিরে বসে নেশা করবে। যত্তো সব মাল খেঁচার ধান্দা। ভগবান সী বিচ বানিয়েইছেন তো মস্তি করার জন্য। মাল্লু চাইছিস তো বললেই হয়, এ সব নকশা করার কি দরকার বাবা।
এই আবধি সব ঠিক ছিলো। পিনকি একটু দুরে ঝাউবনের দিকটায় বসে ক্যান বিয়ার খাচ্ছিলো। ওর উপরে নজর পড়ে নি ওদের। ক্যানটা শেষ করে ছুঁড়ে ফেলতেই পাথরের ওপরে পড়ে একটা ঝনঝন শব্দ হওয়ায় সবাই ফিরে তাকালো ওইদিকে। আর তারপরই কুত্তাগুলোর জিভ লকলক করে উঠলো। কেউ সিটি দিয়ে উঠলো, কেউ বা বলে উঠলো, “কি ফুলকচি মাল গুরু”। এরপর ওদের নখরা আরো বেড়ে গেলো। একজন নেতামতো ছেলে যেমনি বললো, “মেয়েছেলে নিয়ে পাল খাওয়ানো হচ্ছে?”, অমনি খেপচু হয়ে গেলো পিনকি। “আব্বে মেয়েছেলে কাকে বলছিস রে? মেয়েছেলে হবে তোর মা“। ব্যস, এই মা তোলাতেই কেস খেয়ে গেলো পিনকি।
ভেবেছিলো একটা সবুজ গান্ধীতেই সালটে নেবে, কিন্তু এবার বাপের পরিচয়টা কাজে লাগাতেই হলো। তাদের গ্রাম এখান থেকে মাত্র মাইল চল্লিশেক; এই এলাকার যুবনেতাও কেষ্টার বাপের মতোই দল পাল্টি করে শাষক দলে এসেছে; ফলে খুব ক্যাজরা করতে পারলো না ওরা, কিন্তু খসলো একটা লাল গান্ধী। যাক গিয়ে, সব খুশ রহো ভাইসব। কেষ্টার বাপের অনেক লাল-সবুজ গান্ধী আছে। দু-চারটে খসলে, কোই পরোয়া নহী।
জোয়ারের জল বাড়ছে। বালি আস্তে আস্তে ভিজে উঠছে। ওইসব ঝামেলির সময় ব্রাউন সুগারের প্যাকেটটা কোথায় হাপিস হয়ে গেলো; নেশাটাই চটকে গেছে বাড়া। জিনসের পকেট থেকে মণিপুরী গ্রাসের পুরিয়া বার করে, চট করে একটা গাঁজার সিগারেট বানিয়ে নিলো কেষ্টা। কলকের মতো ধরে একটা লম্বা টান দিতেই ফুসফুসটা ভরে গেলো মায়াবী নেশার ধোঁয়ায়। আহ্, একদম অরিজিনাল মাল। খিদিরপুরের মাজেদভাইয়ের ঠেকের জিনিষ; দাম একটু বেশী নেয়; কিন্তু টানলেই দিল খুশ হয়ে যায়। সত্যিই নেশার রাজা হলো গাঁজা। নেশার রাজা এবং রাজার নেশা। কোথায় লাগে এর কাছে রাম-হুইস্কি-স্কচ কিংবা বিলিতি ব্রাউন সুগার। গলা ছেড়ে গান গাইতে ইচ্ছে করলো কেষ্টার,

“এক টানেতে যেমন তেমন, দুই টানেতে রুগী,
তিন টানেতে রাজা উজির, চার টানেতে সুখী।“

কিন্তু কেষ্টা যদি গান গায়, তাহলে বীচে গাধা তো নেই, কিন্তু কুত্তাগুলো নিশ্চই কোরাস গাইতে শুরু করে দেবে। তার থেকে পাগলীটাকে একটূ খাওয়ানো যাক।
“ওয়ান্না হ্যাভ সাম গ্র্যাস বেবি”, একসেন্টটা যতদুর সম্ভব সাউথ পয়েন্টিয়ান করে বললো কেষ্টা।
“নোওওপ। আয় ওয়ান্না পিইই”, নেশাজড়ানো নেকুপুষু গলায় বললো পিনকি।
এই রে পি মানে কি যেনো? হাগবে না কি মাগী? তাহলে তো আবার রিসর্টে ফিরে যেতে হবে। কেষ্টার আমেরিকান ইংরাজীর শব্দভান্ডার খুবই সীমিত। মনে পড়েছে, পি মানে তো মোতা। মুতবে মাগীটা। হু হু, বিয়ার খেলে মুতু তো পাবেই বাবা। তা সমস্যা কি? সারা সী বীচে যেখানে ইচ্ছে, সেখানেই তো মুততে পারে।
“ডু ইট এনিহয়ার ইউ লাইক।“
“নো ওয়ে। এখানে অনেক বীড় আছে। কোথায় করবো?“ টিপিক্যাল কনভেন্ট এজুকেটেড মাগীদের মতো এরা ‘ভ’কে ‘ব’ বলে। এগুলো আগে বুঝতো না কেষ্টা। গত চার-পাঁচ মাসে ‘বাংলা মায়ের আ্যংলো’ ছেলেমেয়েদের সাথে মিশে এসব এখন ধরতে পারে সে। এখানে মোটেও ভীড়, বা পিনকির ভাষায় ‘বীড়’ নেই। কতগুলো মাছধরা নৌকা একটু দুরেই রয়েছে; কাল খুব ভোরে এগুলো সমুদ্রে যাবে। খুব কেলো করলো তো। এখ্খুনি এই সুন্দর পরিবেশ ছেড়ে রিসর্টে ফিরে যেতে ইচ্ছে করছে না।
এক কাজ করা যাক। ঝাউবনের ওদিকটায় একটা নৌকা উল্টানো অবস্থায় আছে। ওর আড়ালে গিয়েইতো সেরে ফেলতে পারে। কেষ্টার গ্রামের মেয়েরা তো ওইটুকু আড়ালও পায় না। কিন্তু সে কথা পাড়তেই নেকুসুন্দরীর নখরা স্টার্ট হয়ে গেলো। “নাঃ, এখানে কি করে করবো কৃষ। প্লিস টেক মি টু রিসর্ট।“
মটকা গরম হয়ে গেলো কেষ্টার। এ আবার কি দিকদারি। মুডের রায়তা পাকিয়ে ছেড়ে দিলো মাগীটা। “দেন ওয়েট ফর হাফ এন আওয়ার। তারপর যাবো”, একটু রাগত স্বরেই বললো কেষ্টা।
ফিঁচফিঁচ করে নাকিকান্না শুরু হয়ে গেলো। বোঝাই যাচ্ছে, চাপতে পারছে না। বিয়ারের হিসুর বেগ তো। জামাকাপড় নষ্ট করে ফেলবে না তো। তাহলে খুব চাপ হয়ে যাবে। “প্লিজ ট্রাই টু আন্ডারস্ট্যান্ড বেবী। এখানে কেউ নেই। তাছাড়া আমি গার্ড দেবো”। গলাটা খুব নরম করে বললো কেষ্টা।
ওষুধ কাজ হয়েছে মনে হচ্ছে। একটু গাঁইগুঁইকরে রাজী হয়ে গেলো পিনকি। তলপেটে চাপ পড়েছে খুব। এখান থেকে রিসর্ট ফিরে যেতেও পনেরো মিনিটের বেশী সময় লাগবে। অতক্ষণ চেপে থাকতে পারবে না। তাহলে কি হবে ভাবতেই গা শিউরে উঠলো তার। কলেজে খোরাক হয়ে যাবে। অনেকক্ষণ হিসু চেপে রাখতে পারে সে, একজন স্বাভাবিক মেয়ের মতোই কিন্তু বিয়ারের হিসু চেপে রাখা সিম্পলি ইমপসিবল। তাছাড়া সত্যিই জায়গাটা নির্জন। নৌকার আড়ালও আছে একটা। তাছাড়া কৃষ তো আছেই। তার নিজেরও, সত্যি বলতে কি, এই এমবিয়েন্স ছেড়ে রিসর্টে ফিরে যেতে ইচ্ছে করছে না। তাই কেষ্টার কথামতো ঝাউবনের দিকে পা বাড়ালো পিনকি।

৩৮ (পর্ব ০২)

কালিদাসের “শ্রোণীভারাদলসগমনা” হোক, অথবা বুদ্ধদেব বসুর লেখনীতে “জঘন গুরু বলে মন্দালয়ে চলে” কিংবা রঙ্গলাল বন্দ্যোপাধ্যায়ের অনুবাদে “নিবিড় নিতম্ব ভরে মন্থর গমনা”, এ সবই যেনো পিনকির তানপুরার খোলের মতো বিরাট পাছাকে কল্পনা করেই লেখা। উর্বশী সামনে ওই সুবিশাল পাছা নাচাতে নাচাতে চলেছে, আর পেছনে পেছনে চলেছে কেষ্টা। এই পোংগানাচানি দেখলে গুপীদা নিশ্চই বলতএন, যেনো দুটো কর্ত্তাল একে অপরের সাথে ঠোক্কর খেতে খেতে চলেছে, আর পাছার এক দাবনা অন্য দাবনাকে বলছে, “তুই থাক আমি যাই”; আবার অন্য দাবনা প্রথম দাবনাকে বলছে, “তুই থাক আমি যাই”।
এই পোংগা নাচন দেখলে মরা মানুষের ধনে মাদল বেজে উঠবে, কেষ্টা তো তরতাজা জওয়ান পুরুষ। ভিজে বালিতে বসার জন্য পাতলা কটনের স্কার্টটা একটু ভেজা ভেজা লাগছে; ভিতরের প্যান্টি-লাইনার স্পষ্ট ভাবে ফুটে উঠেছে। স্কার্টটা পিনকির কুঁচকি যেখানে শেষ হয়েছে তার চার আঙ্গুল নিচে এসেই থমকে গেছে। তার তলায় কলাগাছের থোড়ের মতো সাদা এবং মসৃণ পিনকির ঊরুদুটো মোটা স্তম্ভের মতো নীচে নেমে গেছে। পাছার খোলদুটো যেনো প্যান্টি আর স্কার্টের কয়েদে থাকতে চাইছে না। চীৎকার করে বলছে. “থাকবো না আর বদ্ধ ঘরে, দেখবো এবার জগৎটাকে“। কেষ্টা সিওর এই পাছার ফুটো দিয়ে মল বেরোতেই পারে না। সকালে যখন কমোডে বসে, দু চারটে ফুল গলে পড়ে। কোনোদিন গোলাপ, কোনোদিন জুঁই আবার কোনোদিন হয়তো রজনীগন্ধা।
শরীরের উপরিভাগে একটা ক্যাজুয়াল টপ পড়ে আছে পিনকি। টপের বটমলাইন আর স্কার্টের টপলাইনের মধ্যে ইঞ্চিখানেক ফাঁকা যেখান থেকে দেখা যাচ্ছে ওর মোমে মাজা চিকন কোমরের একটা অংশ। এই কোমর যদি এতো পাতলা না হতো নিতম্বের সৌন্দর্য্য এত পরিস্কারভাবে পরিস্ফুট হতো না। যক্ষপ্রিয়ার স্বভাবী রুপের বর্ণনায় কালিদাস ‘মধ্যক্ষামা’ অর্থ্যাৎ ক্ষীণকটির উল্লেখ করতে ভোলেন নি। এ নারী দেবভোগ্যা। “উপ্পরওয়ালে নে বেহদ ফুরসৎ সে বনায়ে ইন্হে”। গুপীদা বলতেন সামার ভেকেশনে তৈরী মাল।
একটু চারপাশটা দেখে নিয়ে ঝপ করে নৌকাটার আড়ালে বসে পড়েছে পিনকি। প্যান্টিটাকে নামিয়ে নিয়েছে হাঁটুর কাছে, আর স্কার্টটাকে গুটিয়ে নিয়েছে কোমরের ওপর। কৃশ কি দেখতে পারছে; দেখলে দেখুক গে। সেদিন নলবনে তো সবই দেখে নিয়েছে; দেখেও নিয়েছে, স্বাদও নিয়েছে। যদিও আসল জিনিষের আসল স্বাদ এখনও পায় নি। এবার কি দেবে সে। সে দেখা যাবে পরে। মায়ের উপর প্রচন্ড রাগে, কৃশের সাথে মন্দারমণি ট্রিপে রাজী হয়েছে সে।
নৌকার এপারে দাড়িয়েও, সমুদ্রের ঢেউয়ের গর্জন ছাপিয়ে সিঁইইই শব্দে পিনকির মোতার আওয়াজ শুনতে পাচ্ছে কেষ্টা। খুব বেগ চেপেছিলো মাগীর। আর এটাও প্রমানিত হচ্ছে গুদের ফুটো টাইট আছে। তার মা, বৌদি, বিধবা মান্তি পিসি, রান্নার মাসী চপলা যখন মোতে কেমন ছ্যাড় ছ্যাড় করে আওয়াজ হয়; বোঝাই যায় ফুটিফাটা। আর এ একেবারে সিল না-ভাঙ্গা মাল। এখনই এর স্বাদ নিতে হবে। রিসর্টের বিছানা অবধি ওয়েট করা যাবে না।
তার কলেজের শ্রেষ্ঠ রূপসী তার থেকে ফুটদুয়েক দুরত্বে বসে মুতছে আর সে জিনিষ কেষ্টা দেখবে না। এতোটা ভদ্দরনোক কেষ্টা নয়। বক্সারের তলায় সিংহের কেশর ফুলতে শুরু করেছে। নৌকার ওপারে যেতেই প্যান্টি নামানো, স্কার্ট তোলা সমুদ্রের ঢেউয়ের ফেনার মতো সাদা দুটো পাঁচ নম্বরি ফুটবল দেখতে পেলো সে। আর নিজেকে কন্ট্রোলে রাখতে পারলো না।
# # ৩৮ (পর্ব ০৩) # #
সমুদ্রে অনেক দুরে ফসফরাসের আটটলো জ্বলে উঠছে। একটু দুরেই কতকগুলো মাছধরা নৌকা রয়েছে; তার মধ্যে কোনো একটা থেকে গান ভেসে আসছে:
“ছছুন্দর কে সর পে না ভায়ে চামেলী,
কহা রাজা ভোজ, কহা গঙ্গু তেলী।“
খুবই অর্থবাহী গান এই সিচ্যুয়েশনে। কেষ্টা হলো ছছুন্দর মানে ছুঁচো আর পিনকি হলো চামেলী। কিন্তু কে বলে ছুঁচোর মাথায় চামেলীর তেল মানায় না। ভালোই তো মানাচ্ছে। এই মূহূর্তে চামেলী একটা ঝাউগাছে ভর করে ছুঁচোর গুঁতো খাচ্ছে।
মোতা শেষ করে উঠতে যাওয়ার আগেই ঠিক পিনকির পিছনে পৌঁছে পায়ের আঙ্গুল দিয়ে প্যান্টি চেপে ধরেছিলো কেষ্টা। স্কার্টটা নামানোর সূযোগ না দিয়ে, বক্সারটা নামিয়ে নিজের কালোসোনাটাকে পিনকির শ্বেতশুভ্র নিতম্বের খাঁজে গুঁজে দিলো সে। প্রথমে একটু আধটু নখরা করলেও, আস্তে আস্তে গলে যাচ্ছিলো মাগীটা। উলটানো নৌকার শুইয়ে প্যান্টিটাকে পা থেকে গলিয়ে বার করে নিলো। স্কার্টটা গোটানো অবস্থায় কোমরের কাছেই রইলো। ফুলকচি গুদটার উপরে হুমড়ী খেয়ে পড়লো কেষ্টা।
সেদিনকার মতো ক্যাডবেরি সিল্কের ফ্লেভার নেই। একটু আঁশটে গন্ধ, একটু মেয়েলী হিসুর তীব্র ঝাঁঝ; কিন্তু সবমিলিয়ে আরো বেশী সুস্বাদু। তারিয়ে তারিয়ে চাটতে লাগলো কেষ্টা। জিভটাকে সরু করে যতটা দুর সম্ভব ঢুকিয়ে দিলো চেরাটার মধ্যে। তারপর বার করে টিয়াটাকে নাড়ালো। একটু নাড়াতেই জেগে উঠলো টিয়াটা। ফাটলের বাইরের ঠোঁট থেকে শুরু করে পিছনের ফুটো অবধি জিভ দিয়ে চেটে দিলো। একটা আঙ্গুল ঢোকালো সামনের চেরায়; বেশীদুর গেলো না, কিন্তু একটু জল খসিয়ে দিলো পিনকি। কেষ্টার মাথার চুল মুঠো করে ধরে মাথাটাকে ঠুসে দিতে লাগলো নিজের উরুসন্ধিতে।
কামরস বেরোতেই যোনীর স্বাদই পাল্টে গেছে। একটু টক টক স্বাদ, সোঁদা সোঁদা গন্ধ। এই স্বাদের কোনো তুলনা নেই। কোনো কবি, কোনো লেখক, কোনো সাহিত্যিক আজ অবধি এর প্রকৃত বর্ণনা দিতে পারে নি। কবি- সাহিত্যিক গেছে তেল বেচনে, কেষ্টা এখন চাকুমচুকুম করে এই দেবভোগ্যা যোনীর রুপ-রস-স্বাদ-গন্ধ উপভোগ করবে। যত চাটছে, যত ক্লিটিটা চুষছে, যতোবার আঙ্গুল ঢোকাচ্ছে, ততোই রস বেরোচ্ছে। এ যেনো স্কুলে ম্যাজিসিয়ানের দেখানো ‘ওয়াটার অফ ইন্ডিয়া’ ম্যাজিক; বারবার ঘটি ওল্টাচ্ছে, মনে হচ্ছে জল শেষ হয়ে গেলো, আবার ওল্টালে আবার জল।
কিন্তু বেশীক্ষন জিভ আর আঙ্গুল দিয়ে ঘাঁটলে চলবে না। এসব এপিসোড তো নলবনেই সারা হয়ে গিয়েছে। এবার তার পুংদন্ড দিয়ে এই রসভান্ডের মাপ নিতে হবে। আক্রমন করতে হবে সদর দপ্তরে। বক্সারটা নামিয়ে দিয়ে একদম নাংগাপুংগা হয়ে যায় কেষ্টা। কন্ডোম নেই, কুছ পরোয়া নহী, কাল আই-পিল খাইয়ে দেবে। চিরাচরিত মিশনারি পোস্চারেই ঠাপানো শুরু করলো কেষ্টা। উল্টানো নৌকার উপর শুয়ে উর্বশী, পা দুটো ছড়িয়ে দিলো ঘড়িতে দশটা দশ বাজার সময় কাঁটা দুটো যে পজিশনে থাকে, ঠিক সেই ভাবে। এবার যোনীমুখে লিঙ্গ ঠেকিয়ে মারলো এক ঠাপ। পথ ছিল মসৃণ, রাস্তা ছিল পিচ্ছিল, কিন্তু না; ঢুকলো না, বাধা পেলো কৌমার্য্যের প্রাচীরে। কিন্তু হাল ছাড়ার পাত্র আজ নয় কেষ্টা। যে করেই হোক এই বাধা তাকে অধিকার করতেই হবে।
বারবার লাগাতারআক্রমন করতে থাকে সে। লিঙ্গের অগ্রভাগে ব্যাথা করতে থাকে। ব্যাথা নিশ্চই পিনকিও পাচ্ছে। তবু সেও পোঁদতোলা দিয়ে সাহায্য করতে থাকে। একসময় থাকতে না পেরে ফিসফিসিয়ে বলে ওঠে, “লাগছে তো, ছাড় না কৃষ। অন্য কোনো দিন হবে সোনা।“ অন্য কোনো দিন, মাই ফুট। এই সুন্হেরা মওকা আবার কবে পাওয়া যাবে, আদৌ পাওয়া যাবে কি না, কে জানে। দিকবিদিক জ্ঞানশুন্য হয়ে কোমর অনেকটা উঠিয়ে লাগালো এক ভীমঠাপ। এই ঠাপ দেয় তার বাপ শ্যামাপদ ঘোড়ুই। এই ঠাপে অনেক নারী গর্ভবতী হয়ে যায়, আবার অনেক গর্ভবতী নারীর গর্ভপাত হয়ে যায়। কেষ্টার এই ঠাপেই সতীচ্ছদ ছিন্ন হলো পিনকির, মন্দারমণির এই নির্জন সী বীচে, শ্যামাপুজার অমাবস্যার নিকষকালো রাতে। দু ফোটা রক্ত গড়িয়ে পড়লো তার যোনী থেকে, উরু হয়ে নৌকার আলকাতরা লাগানো খোল বেয়ে বালির উপর পড়লো, তার কৌমার্য্যের সাক্ষী হিসাবে।
সাবধানতা হিসাবে একটা হাত মুখে চাপা দিয়েই রেখছিলো পিনকি। তবু পর্দা ফাটার ব্যাথার চীৎকার আর সদ্য যৌবনপ্রাপ্তির চরম পুলকের শীৎকার মিলেমিশে অপার্থিব শব্দের জন্ম দিলো, তা পুরোপুরি চাপা পড়লো না। আশেপাশে যদিও জনমানব নেই, তবু কোনো ঝুঁকি নিলো না কেষ্টা। খোচরগুলো যখনতখন চলে আসতে পারে। আজকের রাতটা কোনোভাবেই নষ্ট হতে দিতে চায় না সে। পিনকিকে নিয়ে ঝাউবনের গভীরে ঢুকে গেলো।
বালুকাবেলায় শুয়ে ঠাপানো খুব কষ্টের। বালিতে হাঁটু লেগে ছড়ে যাচ্ছিল। তাই পিনকিকে একটা ঝাউগাছের কান্ডের উপর ভর করে দাড় করিয়ে ঘপাৎ ঘপাৎ করে কুত্তাঠাপ দেওয়া শুরু করলো। প্রচুর জল খসে যাওয়ায়, ডগী স্টাইলে চুদতে কোনা অসুবিধাই হচ্ছিল না। কৌমার্য্যহরণের প্রাথমিক ব্যাথাটা কেটে যাওয়ার পর, পিনকিও সক্রিয় ভূমিকা গ্রহন করলো। পোঁদতোলা দিয়ে, পাছাটাকে উঁচিয়ে উঁচিয়ে, ঘুরিয়ে ঘুরিয়ে কেষ্টার বাড়ার সবটুকু মজা নিতে চেষ্টা করলো। খপাৎ খপাৎ করে কেষ্টার কালোজামদুটো পিনকির মাংসল সাদা পাছায় ধাক্কা মারছিলো। এতে আরো উত্তেজিত হয়ে পড়ছিলো সে।
ঠিক যখন পিনকি মন্দারমনির সী বীচে কেষ্টার মুষলটা তার পোঁদের খাঁজ দিয়ে গলিয়ে যোনীদ্বারে ঢুকিয়ে নিচ্ছে, তখন তার মা রিনকি মিত্র মাত্র কয়েক কিলোমিটার দুরে, টিউলিপ ভ্যালি রিসর্টের প্রিমিয়াম স্যুটে দুই হাত, দুই পা তুলে গদাম গদাম করে কলকাতার সব থেকে দামী কলবয় রকি দি স্টাডের বিখ্যাত রকহার্ড বাড়ার ভীমঠাপ খাচ্ছেন। রকি দি স্টাড, যার এক সেশনের ভাড়া পঁচিশ হাজার টাকা, তাকে আ্যফোর্ড করার মতো আর্থিক ক্ষমতা রিনকির নেই। মন্দারমণির এক নাইটের চার্জ এক লাখ টাকা, যেটা স্পনসর করছেন কলকাতার রিয়েল এস্টেট টাইকুন, প্রাচী গ্রুপের মালিক প্রবীণ লাখোটিয়া।

More বাংলা চটি গল্প

  new sex choti মধু মালতী - 1 by manti

Leave a Reply