সেক্টর ফাইভের সেক্স [৪]

Bangla Choti Golpo

Written by কামদেব

৩৯
পরকীয়া প্রেমের (Adultery) ইতিহাস এবং মানবসমাজের ইতিহাস বোধহয় সমবয়স্কই হবে। ভারতবর্ষের রামায়ণ-মহাভারত থেকে শুরু করে বিশ্বসাহিত্যের আনাচে কানাচে, অলিতে গলিতে, পরতে পরতে পরকীয়া প্রেমের ছড়াছড়ি। তবে রাধা-কৃষ্ণের পরকীয়া প্রেম বোধহয় সকল কাহিনীর উর্দ্ধে। রাধার প্রকৃত স্বামী আয়ান ঘোষের নাম হয়তো অনেকেই শোনেন নি। শ্রীচৈতন্য দেব প্রতিষ্ঠিত বৈষ্ণব ধর্মের একটি বিশিষ্ট অঙ্গ হলো পরকীয়া প্রেম। বিখ্যাত ঐতিহাসিক রমেশচন্দ্র মজুমদার তার “বাংলা দেশের ইতিহাস” নামক গ্রন্থে বলেছেন, বৈষ্ণবরা মনে করেন, প্রেমের মাধ্যমেই ভগবানের সঙ্গলাভ সম্ভব। তারা মনে করেন পরকীয়া পরিণীতা স্ত্রীর সাথে বৈধ প্রেম অপেক্ষা আধ্যাত্মিক দিক থেকে অনেক শ্রেষ্ঠ। পরকীয়ার মাধ্যমে ভগবৎ প্রেমের আবির্ভাব ঘটে। সম্ভব হয় প্রেমের স্বরূপ উপলব্ধির। আর এই প্রেমের সাধনার মাধ্যমে লাভ করা যায় ভগবানের সান্নিধ্য।
রাজা মেনেলাসের স্ত্রী অনিন্দ্যসুন্দরী হেলেনার প্রেমে পড়েছিলেন গ্রীক পুরাণের প্রেমিক পুরুষ প্যারিস। ধ্বংস হয়েছিলো ট্রয় নগরী। স্বামী হিপাইস্টাস থাকা সত্বেও পরকীয়া করেছেন সৌন্দর্য্য-প্রেম-কামের দেবী আফ্রোদিতি, তার নিজের ভাই যুদ্ধের দেবতা আ্যরিসের সঙ্গে। বৃহস্পতির স্ত্রী তারাকে কামনা করে হরণ করেছেন চন্দ্র। সপ্তর্ষির স্ত্রীকে কামনা করেছেন অগ্নিদেব। বান্ধবী দেবযানীর স্বামী যযাতিকে কামনা করেছেন শর্মিষ্ঠা পৃথিবী জুড়ে একসময় হৈচৈ ফেলে দিয়েছিলো মনিকা-ক্লিন্টনের গোপন প্রেম। এছাড়া ম্যাডোনা-আ্যলেক্স রডরিগ্স, মেরেলিন মনলো-জন এফ কেনেডি, প্রিন্সেস ডায়না-জেমস হেউইট, চার্লস-ক্যামিলা থেকে রবীন্দ্রনাথ-কাদম্বরী দেবী – তালিকা দীর্ঘ করে লাভ নেই। রবীন্দ্রনাথ থেকে সমরেশ বসু, ঘরে বাইরে থেকে হাঁসুলি বাঁকের উপকথা, বারে বারে এসেছে পরকীয়ার প্রসঙ্গ।
কিন্তু এটা বলাই যায়, যে পরকীয়া উর্মি করছে, তার সমতুল্য কাহিনী কোনো ইতিহাস, কোনো মহাকাব্য, কোনো উপন্যাসে নেই। বলুন তো পাঠক বন্ধু, কোনোদিনও পড়েছেন বা শুনেছেন যে, স্বামী গাড়ীর পিছনের সীটে শুয়ে রয়েছে (সে নেশায় চুর হয়ে প্রায় সংজ্ঞাহীন অবস্থায় থাকুক বা যাই থাকুক), আর তার স্ত্রী তারই কলিগের সঙ্গে কেলি করছে। আজ্ঞে হ্যাঁ, ঠিক এই জিনিষটাই ঋত্বিকের সাথে করেছে উর্মি, বা করতে বাধ্য হয়েছে। তার নিজেরও যে একদম ইচ্ছে ছিলো না, তা তো নয়।
প্রথম প্রথম মধবিত্ত বাঙালী মানসিকতায় একটু বাধো-বাধো ঠেকলেও, পরে ব্যাপারটার মধ্যে চূড়ান্ত অশ্লীলতা, নোংরামি এবং ধরা পড়ে যাওয়ার ভয় তার ভেতরে এক চরম পুলকের জন্ম দিয়েছিলো। আর কে না জানে এই অশ্লীলতা, এই নোংরামি আর এই ধরা পড়ে যাওয়ার ভয় না থাকলে পরকীয়ার আসল কিকটাই পাওয়া যায় না। স্বামী-স্ত্রীর মধ্যে যে বৈধ প্রেম, যা বেডরুমের চার দেওয়ালের ভেতরে বন্দী, তার মধ্যে সেই কারণেই কোনো রোমাঞ্চ নেই। আর এখানেই পরকীয়া প্রেমের আকর্ষণ, যা যুগে যুগে সারা পৃথিবীর নর-নারীকে প্রলোভিত করেছে, হাতছানি দিয়েছে পরপুরুষ বা পরনারীর কাছে ছুটে যেতে, তার বাহুবন্ধনে ধরা দিতে, তার শরীরে নিজের শরীর ডুবিয়ে আনন্দের শেষ বিন্দু শুষে নিতে। বৈষ্ণব কবি জ্ঞানদাস বলেছেন,

  bdsm choti নিশীথেঃ বডিগার্ডের অত্যাচার

“রূপ লাগি আঁখি ঝুঁরে গুনে মন ভোর।
প্রতি অঙ্গ লাগি কান্দে প্রতি অঙ্গ মোর।।“

যে বালক পরের বাগান থেকে আম চুরি করে খায়, সে বাজার থেকে কিনে আনা আমে স্বাদই পায় না।
দেবাংশুকে সামলে নিয়ে পার্টি থেকে বার করে আনতে, ঋত্বিককে খুব একটা বেগ পেতে হয় নি। সকলেরই অল্পবিস্তর নেশা হয়ে গিয়েছিলো; কেউই আর এই উটকো ঝামেলা ঘাড়ে নিতে চায় নি। তাই সে যখন ডিক্লেয়ার করলো, দেবাংশুকে বাড়ি ছেড়ে দেবে, সবাই হাঁফ ছেড়ে বাঁচলো। দেবাংশু ইতিমধ্যে ছড়িয়েছে বিস্তর। দু-চারটে গ্লাস ভেঙ্গেছে, ওয়েটারদের খিস্তিখাস্তা করেছে, বমি করেছে এবং টয়লেটে মাথা ঘুরে বা পা পিছলে পড়ে গেছে। দেবাংশু আজকাল খুব ড্রিঙ্ক করছে। প্রায় প্রত্যেক পার্টিতেই বেহেড মাতাল হয়ে পড়ছে। বাড়ীতেও শোনা যাচ্ছে রেগুলার ড্রিঙ্ক করছে।
সেটা কোনো ব্যাপার নয়। কর্পোরেট জগতে সকলেই অল্পবিস্তর রেগুলার ড্রিঙ্ক করে। কর্মজীবনের নিদারুন স্ট্রেস থেকে সাময়িক রিলিফ পাওয়ার জন্য। কিন্তু পার্টিতে বেহেড হয়ে গালিগালাজ করা, মাথা ঘুরে পড়ে যাওয়া চরম ফ্রাস্টেশনের লক্ষণ। অথচ নিজের কেরিয়ারের সব থেকে ভালো অবস্থানে এখন রয়েছে দেবাংশু। কোম্পানির ব্লু আইড বয় সে। সেখান থেকে ফ্রাস্টু খাওয়ার কোনো চান্সই নেই। কোণো মহিলাঘটিত কেচ্ছাও তার নামে শোনা যায় নি, ফলে সেই দিক থেকেও ব্যাথা পাওয়ার কোনো জায়গা নেই। তাহলে কি ফ্যামিলি-ঝামেলি। বেঙ্গালুরুর বঙ্গসমাজে দেবাংশুর স্ত্রী উর্মি এবং সুদর্শন, কনফার্মড ব্যাচেলর ঋত্বিক গুহমজুমদারকে নিয়ে যে চাটনি খবরগুলো শোনা যাচ্ছে, সেগুলোই কি দেবাংশুর হতাশা এবং তদ্বজনিত অত্যধিক মদ্যপানের জন্য দায়ী। আসলে উর্মি যে পরিমানে রূপসী, তাকে এক পুরুষে বেঁধে রাখাও মুশকিল। যুগে যুগে অতিসুন্দরী নারীরা বহুভোগ্যা হয়েছেন। গুপীদা এই জন্যই বলে থাকেন, “যে মেয়েদের জিওগ্রাফি ভালো, তাদের হিস্ট্রি কখনো ভালো হতে পারে না”।
আজ পার্টিতেও অনেকেই লক্ষ্য করেছেন, বিশেষ করে পরছিদ্রাণ্বেষণকারী মহিলারা ঋত্বিক-উর্মির এক এক করে উধাও হয়ে যাওয়া; দেবাংশুর মাথা ঘুরে পড়ে যাওয়ার পর উর্মির ফোনে বারবার কল করা সত্বেও তার ফোন রিসিভ না করা; এরপর ঋত্বিকের এসে ঝাপিয়ে পড়ে দেবাংশুকে ঘরে পৌঁছে দেওয়ার দায়িত্ব নেওয়া। ইতিমধ্যে উর্মির কি হলো, কোথায় গেলো, কি করে বাড়ী ফিরবে, চ্যাটার্জী বৌদি একবার উল্লেখ করলেও, ব্যাপারটা ধামাচাপা পড়ে গেলো সকলেই আপদবিদায় করতে ব্যস্ত হয়ে যাওয়ায়। দু-একজন ইয়াং ছেলে দেবাংশুকে ঋত্বিকের গাড়ী অবধি পৌঁছে দিতে আগ্রহ দেখালেও, ঋত্বিক তাদের সাহায্য নিলো না। লিফটম্যানের সাহায্য নিয়ে প্রায় সংজ্ঞাহীন দেবাংশুকে বেসমেন্টে নিয়ে আসলো। গাড়ীর ব্যাকসীটে দেবাংশুকে শুইয়ে দিয়ে, উর্মিকে কল করলো।

৪০

সমুদ্রে জোয়ার আসছে। কুলকুল করে জলের রেখা এগিয়ে আসছে। তার সাথে পাল্লা দিয়ে পিনকির শরীরেও জলোচ্ছাস বাড়ছে। তলপেটে মোচড় দিয়ে এক সুনামি আছড়ে পড়বে তার উরুসন্ধির মাঝের গোপন বিবরে। এক হাত দিয়ে নিজের দেহের ভার সামলে, অন্য হাতে ক্লিটিটা নাড়াতে নাড়াতে জল খসালো সে। অতিরিক্ত রসক্ষরণের ফলে কেষ্টার ল্যাওড়াটা মাঝে মাঝেই তার যোনীছিদ্র থেকে খসে বেরিয়ে যাচ্ছিল। পিনকিকেই আবার সেটা ধরে ঢুকিয়ে দিতে হচ্ছিলো। ঢেউয়ের গর্জন, সামুদ্রিক হাওয়ার শনশনানি, ঝাউবনে ঝিঁঝিঁ পোকার একঘেয়ে আওয়াজ ছাপিয়ে শোনা যাচ্ছিলো পিনকির সদ্যফাটা কচি গুদে কেষ্টার মুষালাকৃতি ল্যাওড়ার তালে তালে প্রবেশ এবং নির্গমনের পচাৎ পচাৎ আওয়াজ। পোঁদটাকেও আজ গুছিয়ে মেরে দেবে না কি চিন্তা করছিলো কেষ্টা। তারপর ভাবলো, না থাক, ওটা পরের দিনের জন্য তোলা থাক।
হঠাৎ কি মনে হলো পুচুং করে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো পিনকির গুহ্যদ্বারে। আচমকা পিছন থেকে এই হামলায় নিজেকে সামলাতে পারলো না পিনকি। ব্যালান্স হারিয়ে গুদ-বাঁড়ার জোড় খুলে বালির উপর পড়লো। পিনকির শরীরের উপর ভর দিয়েই কেষ্টা দাড়িয়ে ছিলো। ব্যালান্স হারিয়ে সেও পড়লো। তার বাঁড়া গত মিনিট পনেরোর কামক্রীড়ার ফলে বিরাট ফুলেফেঁপে বীর্য্যপাতের জন্য তৈরী হচ্ছিলো। বাঁড়া দিয়ে বেরিয়ে সাদা থকথকে বীর্য্য পড়লো বালির উপর। পিনকির যোনীর ভিতর বীর্য্যপাতের স্বপ্ন এ যাত্রা তার অধরাই রয়ে গেলো।

*

সাধারনত রিনকি মিত্র যে সব পুরুষের শয্যাসঙ্গী হয়, তারা বেশীর ভাগই বুড়োহাবড়া। তাদের ইচ্ছা থাকে অনেক, কিন্তু শক্তি প্রায়শঃই থাকে না। ফলে পুরুষদের আনন্দদানই সেসব রতিক্রীড়ার মূল উদ্দেশ্য হয়। রিনকির দেহসুখের ব্যাপারটা গৌণ হয়ে যায়। অধিকাংশ ক্ষেত্রেই পুরুষটির বীর্য্যপাতের পরেও রিনকির জল খসে না। অতৃপ্ত হৃদয় এবং অসন্তুষ্ট যোনী নিয়েই তাকে শয্যাত্যাগ করতে হয়। এর বদলে সে পায় কোনোদিন মহার্ঘ্য গিফট আবার কোনোদিন পায় চাকরিতে লিফট।
গৃহবধু হোক বা বাজারি বেশ্যা, কিংবা রিনকি মিত্রের মতো কর্পোরেট খানকি, সম্ভোগসুখ থেকে বেশীর ভাগ সময়েই বঞ্চিত হয়, দুনিয়ার অধিকাংশ নারী। তৃপ্ত পুরুষের কোনোদিনও কনসার্ন থাকে না তার রতিসঙ্গী নারীটি তৃপ্তি পেলো কি না। এমনকি কামক্রীড়া চলাকালীন নারী যে শীৎকার দেয়, সক্রিয় ভূমিকা দেখায়, তা যে বেশীরভাগ ক্ষেত্রেই ফেক হয়, তা বোঝার মতো বোধবুদ্ধিও কামপাগল পুরুষটির থাকে না। তার সমস্ত বুদ্ধি এসে জমা হয় তার পুংদন্ডে। যেহেতু নারীকে সে পূর্ণ আনন্দ দেয় না, তাই নিজেও চরম পুলক থেকে বঞ্চিত হয়। সম্প্রতি ২০ থেকে পয়ষট্টি বছরের দম্পতিদের মধ্যে এক সার্ভেতে প্রকাশ পেয়েছে, কমপক্ষে ৭২% মহিলা স্বীকার করেছেন তারা তাদের স্বামীর সঙ্গে যৌন সহবাসে সুখী নন।
কিন্তু রকি দ্যা স্টাডের মতো প্রফেশনাল কলবয়রা জানে মহিলাদের কি করে আনন্দ দিতে হয়। কারণ এটাই তাঁদের রুটি-রুজি। ঠিক একজন ওস্তাদ শিল্পী তার প্রিয় সেতারকে যেভাবে ব্যবহার করেন, রিনকি নিত্রের শরীরটাকে ঠিক সেভাবেই হ্যান্ডেল করছে রকি। যেভাবে তাকে উলঙ্গ করলো রকি, তাতেই বোঝা গিয়েছিলো আজকের দিনটা রিনকির কপালে দুঃখ আছে। অন্যান্য দিন তার সে তার কাস্টমারদের ম্যানিপুলেট করে থাকে, কিন্তু আজ তার ম্যানিপুলেটেড হওয়ার দিন। রিনকির সারা শরীরটাকে প্রথমে জিভ দিয়ে চাটলো রকি। শুরু করলো পায়ের আঙ্গুল দিয়ে। বাঁ পায়ের কড়ে আঙ্গুলে একটা হালকা কামড় দিতেই, রিনকি যে শীৎকারটা দিলো, সেটার মধ্যে যে বিন্দুমাত্র কৃত্রিমতা নেই, সেটা সবাই বুঝতে পারলো। আর তাতেই উপস্থিত তিন পুরুষের লিঙ্গোথ্থান শুরু হয়ে গেলো। ও হ্যাঁ, বলতেই ভুলে গেছি, আজ সন্ধ্যার এই মধুচক্রের স্পনসরর প্রবীন লাখোটিয়া ছাড়াও উপস্থিত আছেন কলকাতার দুজন স্বনামধন্য ব্যক্তি। বাংলা ভাষায় সবথেকে বড়ো মিডিয়া গ্রুপের মালিক শৌভিক সরকার এবং প্রাক্তন আই পি এস অফিসার এবং বর্তমান এম এল এ সচপাল সিং।
এই মধুচক্রে আর কিছুক্ষণের মধ্যেই আরো যারা যোগ দেবেন তারা হলেন প্রখ্যাত পয়াত অভিনেতা রমেন্দু চট্টোপাধ্যায়ের কন্যা কৃত্তিকা, যে নিজেও একজন ভালো অভিনেত্রী। কিন্তু অভিনয়ের থেকেও যে কারণে তিনি খবরের শিরোনামে চলে আসেন, তা হলো তার ছেনালিপানা এবং তদ্জনিত কেচ্ছা। অল্পবয়সেই ডিভোর্সি, পরমা সুন্দরী এই নারীর জীবনে অসংখ্য পুরুষ এসেছে এবং চলেও গিয়েছে। টলিউডের এই কেচ্ছারানীর সম্পর্কে শোনা যায়, কিছুদিন আগে প্রায় মাসছয়েক তার উধাও হয়ে যাওয়ার সময়, সে বাহারিনের এক শেখের রক্ষিতা হয়ে ছিলো। বর্তমানে সে শৌভিকবাবুর নর্ম-সহচরী। তার শুটিং চলছে মন্দারমণিতেই এবং কিছুক্ষণের মধ্যেই সে যোগ দেবে এই উদ্দাম যৌন বাসরে।
আরও আসবে প্রবীন লাখোটিয়ার শালা সঞ্জীব টোডির রাখেল আরতি উরফ রতি গুপ্তার দুই যমজ কন্যা অষ্টাদশী দোয়েল-কোয়েল। দুই ডানাকাটা সুন্দরীকে এই প্রথম বেশ্যাবৃত্তিতে নামাচ্ছেন কলকাতার বিখ্যাত রন্ডী রতি গুপ্তা। প্রথম জীবনে সোনাগাছির নীলকমলে কিছুদিন কাটালেও, পরে ফ্রি স্কুল স্ট্রীট, কারনানি ম্যানসন হয়ে, বাইপাসের ধারে গোল্ডেন স্প্রীং হাউজিং কমপ্লেক্সে, সঞ্জীব অগ্রবালের কাছ থেকে একটি ফ্ল্যাট বাগিয়ে গুছিয়ে বসেছেন। মেয়েদের লরেটোতে পড়িয়েছেন। কারণ নিজে শিক্ষিত না হওয়ায়, প্রচুর টাকা কামালেও, খানকি লাইনে জাতে ওঠা যাকে বলে, সেটা কোনোদিনই উঠতে পারেন নি। তার মেয়েদের তিনি কলকাতার টপ কি রন্ডী বনাতে চান। আর তাই ভালো ইংলিশ মিডিয়াম স্কুলে পড়িয়ে তাদের হাই ক্লাশ খানকি বানাবেন। সঙ্গে শিখিয়েছেন রতি গুপ্তার সিগনেচার সাকিং।
রতি গুপ্তার সাকিং ছিল বিখ্যাত। পুরুষের লিঙ্গের অগ্রভাগ মুখে ভরে, উলু দেওয়ার মতো জিভটাকে ঘোরাতে থাকেন। এই সেক্স ট্রিকটা রতি শিখেছিলেন তার মা লখ্নউয়ের বিখ্যাত বাইজি রোশনী বাইয়ের কাছে। রোশনী বাই ছিলেন লখ্নউয়ের ক্ষয়িষ্ণু নবাব পরিবারেগুলির অর্থনৈতিক পতনের এক বড়ো কারণ। অনেক নামজাদা বংশের শেষ পুরুষরা ঘটিবাটি বেচে শেষ কপর্দকটুকুও ঢুকিয়ে দিয়েছেন রোশনী বাইয়ের রোশনাই গুদে। রতি গুপ্তার সাকিং – আহ: সে এক স্বর্গীয় অভিজ্ঞতা। যে তা পায় নি তাকে বর্ণনা দিয়ে বোঝানো যাবে না। খুব কম পুরুষই আছেন যে রতির উলুচোষণের ফলে দুই থেকে তিন মিনিটের মধ্যে বীর্য্যস্থালন করে নি। ফলে রতির দেবভোগ্যা যোনী বেশীরভাগ ক্ষেত্রেই অধরা থেকে গেছে। সামান্য দু’চারজন পুরুষ বীর্য্যধারন করে রেখে, রতির গোপন মৌচাকের মিষ্টি মধুর স্বাদ পেয়েছেন, সঞ্জীব টোডি তাদের মধ্যে অন্যতম। ফ্রি স্কুল স্ট্রীটের জনির ঠেক থেকে ছিনিয়ে নিয়ে রতিকে কারনানী ম্যানসনে নিজের ফ্ল্যাটে তোলা চাড্ডিখানি ব্যাপার নয়।
জনির নিজস্ব পোষা গুন্ডাবাহিনী ছিলো। রতির মতো মালকে ছেড়ে দেওয়ার মতো বোকা জনি নয়। কড়কড়ে লক্ষটাকা আতরমাসীর কাছে গুনে দিয়ে তাকে কিনেছে জনি। গত দেড় বছরে অনেক টাকা কামিয়ে দিয়েছে রতি। ধরে রাখতে পারলে আরো অনেক কামিয়ে দেবে। বয়সই বা কতো। মাত্র আঠেরো-উনিশ। আরো কমসেকম দশ বছর এই গরু দুধ দেবে। জনির ব্রথেলের বেস্ট প্রস হয়ে উঠেছে সে। সেই জনিকে তিনলক্ষ টাকায় শান্ত করে, থানা-পুলিশ-লোকাল দাদা-রাজনৈতিক সিকি নেতাকে ম্যানেজ করে তরে গিয়ে রতিকে নিজস্ব রাখেল বানাতে পেরেছে সজ্ঞীব। রতি শুধু তার নিজের এবং আত্মীয়-পরিজন, বন্ধুবান্ধবের জন্য। আর মুষ্টিমেয় কিছু, সরকারী অফিসার, এম এল এ-এম পিকে খুশী করে কাজ হাসিল করার জন্য।

৪১

ভেবেছিলো দেবের মাথাটা কোলে নিয়ে পিছনে বসবে। কিন্তু তা কি আর হওয়ার জো আছে। উর্মির ডানা ধরে ফ্রন্ট সীটে বসিয়ে নিলো শয়তানটা আর নিজে বসলো ড্রাইভিং সীটে। দেবের জন্য একটু করুণা জাগছিলো, তারপর নিজের মনকে বোঝালো, বেশ হয়েছে, পার্টিতে বেহেড মাতাল হয়ে সিন ক্রিয়েট করার দরকার কিছিলো। ছিঃ, লজ্জায় মাথা কাটা গেলো। মুখ দেখাতে পারবে উর্মি, চ্যাটার্জীদা, তার স্ত্রী এবং বাকি নিমন্ত্রিতদের সামনে!
বেসমেন্ট পেরোতে না পেরোতে শুরু হয়ে গেলো ঋত্বিকের দুস্টুমি। ব্লউসের দুটো বোতাম আগেই ছিড়ে গিয়েছিলো। সেখান থেকে হাত গলিয়ে একটা একটা করে মাই বার করে পক পক করে টিপতে লাগলো সে। চট করে একবার মাথা ঘুরিয়ে পেছনের সীটে শোয়া দেবাংশুকে দেখে নিলো উর্মি। চোখ আধখোলা, ওভাবেই শোয় দেব। নিশ্চিন্ত হয়ে সীটের হেডরেস্টে মাথাটা এলিয়ে দিয়ে চোখ বুঁজে দামাল পুরুষের বলিষ্ঠ হাতের মর্দন এনজয় করা শুরু করলো সে। এমব্যাসি গল্ফ লিঙ্ক বিজনেস পার্কের ট্রাফিক সিগন্যালে গাড়ী থামতেই জিপার খুলে জাঙ্গিয়ার ফাঁক দিয়ে টেনে হিঁচড়ে নিজের ধনসম্পদ বার করে উর্মির হাতে ধরিয়ে দিলো। টিন্টেড কাঁচের জন্য সাইডের জানলা দিয়ে কিছু দেখা যাবে না ঠিকই, কিন্তু ফ্রন্টগ্লাস তো ট্রান্সপ্যারেন্ট; সেখান দিয়ে যদি কেউ উঁকি মারে! ঝুঁকি একটা আছেই, আর সেখানেই তো পরকীয়ার আসলি মজা। না হলে ঋত্বিকের ওটা কি দেবের থেকে বড়ো না মোটা। দেবের সঙ্গে বেডরুমে করলে কেন এত পুলক জাগে না! কেনো শরীরের দুকূল ছাপিয়ে কামরসের বাণ জাগে না!
ঊর্মির নরম হাতের কোমল ছোঁয়ায় ঋত্বিকের পুংদন্ডটা ফুলে ফেঁপে উঠলো; আর ঋত্বিকের কঠিন হাতের পেষণে উর্মির স্তনদুটো লাল হয়ে উঠলো, বোঁটাগুলো যেন ছিঁড়েই ফেলবে পশুটা। শিভোহম শিভা টেম্পলের কাছে এসে উর্মির চুলের মুঠি ধরে মাথাটা নিজের উরুসন্ধির কাছে নামিয়ে আনলো ঋত্বিক। এইচ এ এল ওল্ড এয়ারপোর্ট রোড ধরে কোরামঙ্গলা থেকে হোয়াইটফিল্ড ১৮ কিলোমিটারের সামান্য বেশী, সময় লাগে মোটামুটি পৌনে এক ঘন্টা। পিছনের সীটে স্বামী নেশাগ্রস্ত, অচৈতন্য অবস্থায় পড়ে আছে, আর সামনের সীটে পরপুরুষকে ব্লোজবরতা ব্যভিচারিণী স্ত্রী শাড়ী-সায়া তুলে মাস্টারবেট করছে চলন্ত গাড়ীর মধ্যে। একটা, দুটো, তিনটে আঙ্গুল। অতিরিক্ত উত্তেজিত হয়ে পড়ায়, লম্বা লম্বা নখের আঁচড়ে চিরে চিরে যাচ্ছে যোণীর নরম মাংস, সেদিকে খেয়ালই নেই কামুকী নারীর। পেন্সিল হিল জুতো পড়া বাঁ পা তুলে দিয়েছে ড্যাসবোর্ডের উপর। কে দেখলো, কে দেখলো না, সে ব্যাপারে কোনো হুঁশই নেই। খচখচ করে আঙ্গলি করে চলেছে নিজের কোমলাঙ্গে। ভাদ্রমাসের কোনো কামোত্তেজিতা রাস্তার কুত্তীর সঙ্গে এখন আর তার কোনো পার্থক্যই নেই। সব শিক্ষা-দীক্ষা, লজ্জা-হায়া, সোসিয়াল স্ট্যাটাস দুই উরুর মাঝের বদ্বীপের বানভাসিতে তলিয়ে যাচ্ছে।

আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো, হারিয়ে যাবো আমি তোমার সাথে,
সেই অঙ্গীকারের রাখী পড়িয়ে দিতে, কিছু সময় রেখো তোমার হাতে।।

*

প্রায় সংজ্ঞাহীন দেবাংশুকে ফ্ল্যাটে নিয়ে আসতে যতোটা না বেগ পেতে হয়েছিলো, তার থেকে বেশী সমস্যা হলো ওকে বিছানায় শোয়াতে। নেশা বোধহয় এতক্ষণে কাটতে শুরু করেছে দেবের। কিছুতেই বিছানায় শুতে চায় না, আর যদি বা শুতে চায়, কিছুতেই উর্মিকে ছাড়তে চায় না। কিন্তু ঋত্বিকের এখন উর্মিকে ছাড়া চলবেই না। সে এখন তার কামদন্ড দিয়ে উর্মির প্রতিটি যৌন-বিবরের গভীরতা মাপতে চায়। উর্মি কি করবে বুঝতে পারে না। একদিকে মধ্যবিত্ত মানসিকতায় স্বামীর প্রতি দায়িত্ববোধ, অন্যদিকে প্রিয় পুরুষের সাথে নিষিদ্ধ কামকেলির আহ্বান। কিছুতেই দেবাংশুকে শান্ত করে শোয়াতে পারছিলো না। অবশেষে অধৈর্য্য হয়ে দেবাংশুর কানের গোড়ায় একটি চড় কষিয়ে দিলো ঋত্বিক।
“এক চড়েতেই ঠান্ডা”। কেমন কাটা কলাগাছের মতো লুটিয়ে পড়লো দেব। তার সমস্ত প্রতিরোধ শেষহয়ে গেলো। চোখের কোণা থেকে এক ফোঁটা জল বেরিয়ে আসলো কি! একটা ট্র্যাঙ্কুলাইজার খাইয়ে দিয়ে ঘর থেকে বেরোনোর সময় বলে গেলো, “ মালটাকে ঘুম পাড়িয়ে, তাড়াতাড়ি ড্রয়িং রুমে এসো। আই এম গেটিং হর্নি।“ হর্নি তো উর্মিও হচ্ছে। তার সারা শরীরের প্রতিটি রোমকূপ এখন শুধুই সেই দামাল পুরুষকে চায়, যে তার শরীরের ক্ষীরোদ সাগর মন্থন করে অমৃতের স্বাদ পাওয়াবে। একটা উর্মির মনে যদি দেবের জন্য একটু করুনা, একটু সহানুভুতি জেগে উঠে তার মাথাটা কোলে নিয়ে কপালে হত বুলিয়ে দিতে থাকলো, আর একটা উর্মি ভিতর থেকে বিদ্রোহ করলো। চুলের মুঠি টেনে ধরলো, নরম হাতে থাপ্পড় মারতে লাগলো গালে, বুকে দুম দুম করে কিল মারতে লাগলো। দেবের ঠোঁটদুটো কামড়ে ধরে আগ্রাসী চুম্বন দিলো। তারপর হাত বাড়ালো তার লিঙ্গের দিকে।
বেল্টটা আগেই আলগা করে, প্যান্টের বোতাম খুলে দেবকে শোয়ানো হয়েছিলো। জিপারটা খুলে জাঙ্গিয়ার ভিতর থেকে দেবের লিঙ্গটা বার করলো উর্মি। ছোট বাচ্চার নুংকুর মতো হয়ে গেছে ওটা। এক্ষুনি কিছু একটা করতে হবে। চট করে মুখ নামিয়ে দুই ঠোঁটের মাঝে বন্দী করে নিলো ওটাকে। ঠিক একটা লালিপপের মতো, কিন্তু মিষ্টি নয়; কেমন একটা প্রস্রাবের গন্ধ, সাথে বোধহয় ঘাম। একটু ঘৃণাবোধ আসছিলো, কিন্তু সে সব দুরে সরিয়ে রেখে লিঙ্গচোষণে মন দিলো সে। অনেকদিন বাদে স্বামীর লিঙ্গ চুষছে। একটু আগেই প্রেমিককে ব্লোজব দিয়েছে, পাবলিক প্লেসে, আর এখন স্বামীর সাথে বেডরুমের গোপনীয়তায়। দুটোয় দু’রকমের মজা; দুটোই চায় উর্মি। তার এই ভরা যৌবনসমুদ্রে কামতরণী এক কর্ণধারের দ্বারা চালনা করা সম্ভব নয়। কেউ ধরবে হাল, কেউ খাটাবে পাল, কেউ ঠেলবে লগি। আস্তে আস্তে সাড়া দিচ্ছে দেব। অত্যাধিক মদ এবং ট্র্যাঙ্কুলাইজার প্রভাব স্বত্তেও উর্মির ঠোঁটের জাদুতে জেগে উঠছে কাম”দেব”। হঠাৎ উর্মির চুলে টান আর সাথে দাঁতে দাঁত চাপা হিসহিসানি, “আমাকে দাড় করিয়ে রেখে হাবির সাথে সোহাগ মারানো হচ্ছে!”

৪২

কৃত্তিকা যখন লাখোটিয়াজীর সান্ধ্যবাসরে যোগ দিলো, পার্টির মুড তখন তুঙ্গে। একটু আগেই যোগ দিয়েছেন সঞ্জীব টোডি এবং দুই কন্যা সহ রতি গুপ্তা। যদিও একটা করে স্কচের পেগ পেঁদিয়ে, এক বগলে একটা জনি ওয়াকারের বোতল এবং আরেক বগলে রতিকে নিয়ে নিজের স্যুটে চলে গিয়েছেন সজ্ঞীব। সজ্ঞীবের পুরোটাই পরস্মৈপদী। তার মদ-মেয়েছেলে, যাবতীয় ফুর্তি চলে জীজাজি প্রবীণজীর পোঁদ মেরে। এ ব্যাপারে তার জিজি অর্থ্যাৎ বড়দিদি এবং প্রবীণজীর স্ত্রী চিত্রাদেবীরও অগাধ প্রশ্রয় রয়েছে। তার বদলে সে প্রবীণজীর ব্যবসার অন্ধকার দিকগুলো সে সামলায়। একটা গালভরা নামের পদও সে হোল্ড করে জীজাজির গ্রুপ অফ কম্পানিতে – ভাইস প্রেসিডেন্ট (স্ট্র্যাটেজিক অপারেশন)। আদতে প্রবীণজী, তার সংসার এবং তার ব্যবসার নোংরা সাফাই করার দায়িত্ব তার।
রতি নিজে চলে গেলেও থেকে গেছে তার দুই কন্যা দোয়েল ও কোয়েল। রতির ইচ্ছে ছিলো আরেকটু থেকে মেয়েদের একটু সড়গড় করে দিয়ে যান, কিন্তু সজ্ঞীবের মাথায় বীর্য্য চড়ে গেলে, তার হাত থেকে, থুড়ি তার লন্ড থেকে কারো রেহাই নেই। যদিও তার মেয়েদের তিনি কাস্টোমার স্যাটিসফ্যাকশনে ভালোমতনই ট্রেনিং দিয়ে গড়পিটে তুলেছেন তিনি। তবু মাধ্যমিক পরিক্ষার্থী ভালো প্রিপারেশন হওয়া ছাত্র বা ছাত্রীর বাবা-মা যেমন পরীক্ষার আগমূহূর্ত অবধি সন্তানের সাথে থাকতে চায়, যেন তার সন্তানের আগামী পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হতে কোনো অসুবিধা না হয়, সেই মানসিকতা আর কি। সত্যিই তো, আজকের এই পরীক্ষাই তো দোয়েল-কোয়েলের রেন্ডিজীবনের প্রথম সোপান। আজ এই পরীক্ষাকেন্দ্রে উপস্থিত আছেন কলকাতার সেরা লম্পট এবং ব্যভিচারী পুরূষেরা, যাদের লন্ড দিয়েই আজ তাদের কুমারী ভোষড়ার চোদনাভিষেক হবে।
এক ঝলক দেখলে মনে হবে একটা স্কারলেট রেড কালারের বেডশীট গায়ে জড়িয়ে চলে এসেছে কৃত্তিকা। তার কোন দিকে যে আগা আর কোনদিকে যে পাছা, কিছুই বোঝার জো নেই। কাঁধের উপর একটা গিঁট আর কোমরের পাশে একটা গিঁট, কোনোরকমে পোষাকটাকে, যদি আদৌ এটাকে পোষাক বলা যায়, শরীরের সঙ্গে আটকে রেখেছে। বাঁ বুকের অর্ধেকটা এবং ডান থাইয়ের সবটাই দেখানো এই পোশাক না পড়ে, উলঙ্গ থাকলেও, বোধহয় কম অশালীন মনে হতো। এই পোষাকেই সে শ্যুটিং করছিলো “পারছি না আমি বুঝতে তোকে” ছবির । যদিও যেভাবে ছবির নবাগত নায়ক প্রীতম তার শরীরের উপর বারবার ঝাঁপিয়ে পড়ে কখনো মাই মুচড়ে দিচ্ছিলো, আবার কখনো বা পাছার গুটলী টিপে দিচ্ছিলো, কৃত্তিকার মনে হচ্ছিলো সিনেমার নাম হওয়া উচিত ছিলো, “পারছি না আমি চুদতে তোকে”।
পরিচালক বিজিৎ মুখার্জীর এটি দ্বিতীয় ছবি। প্রথম ছবি “পয়লা ভাদ্র” মাদাগাস্কার ফিল্ম ফেস্টিভ্যালে ব্রোন্জ তেলাপোকা জিতে হইচই ফেলে দিয়েছিলো। এরপর কলকাতার একটি মাল্টিপ্লেক্সে তিনটি শো এবং একটি বাংলা হলের চেনে পাঁচদিন চলার পর বইটিকে তুলে নেওয়া হয়। প্রোডিউসার হিমঘরের মালিক যুধিষ্ঠির সাঁপুই ওয়ার্লড টিভি প্রিমিয়ার স্বত্ত এবং ভিডিও স্বত্ত বেঁচে কিছু পয়সা ঘরে তোলেন। সে বছর আলুর দাম বেড়ে যাওয়ায় তার ক্ষতি অনেকটাই মেকাপ হয়ে যায়। তবে যুধিষ্ঠির সাঁপুইয়ের ফিল্মে ইনভেস্টমেন্টের সবথেকে বড়ো রিটার্ন আসে ছবির কচি অভিনেত্রী রিমি চক্রবর্তীর শরীর থেকে। মাদাগাস্কারের রাজধানী আন্তানানারিভো শহরের হোটেল কার্লটনে রিমির শরীরটাকে চেটেপুটে খেয়েছিলো যুধিষ্ঠির, ঠিক যেইভাবে সে মুড়ির মধ্যে আলু-ঘুঘনি মেখে খায়।
কৃত্তিকার অদ্ভুত পোষাকের ভিতরে ব্রা এবং প্যান্টি ধরে রেখেছে তার বাতাবী লেবুর মতো বড়ো এবং সিলিকন জেল ভরে টাইট করা দুটি স্তন এবং উল্টানো কলসীর মতো লদলদে দুটি পাছা। নাভির থেকে ডানদিকের কোমরের খোলা একটুকরো কাঁচাহলুদ জমি অনেক বড়ো পাপের ভাগীদার হতে হাতছানি দেয়। এসব দেখে ৩৬০ সুগার সত্বেও লাখোটিয়াজীর কৃমিসদৃশ লিঙ্গের সামান্য উথ্থান হয়। যদিও তিনি খুব নীতিবাগীশ পুরুষ; পরনারী স্পর্শ করেন না। এই সব কামক্রীড়া দেখে আরো একটু উত্তেজিত হলেই, তার খাস নৌকর আঠেরো বছর বয়স্ক সুস্বাস্থ্যের অধিকারী উজাগর বাহাদুর সিং গুছিয়ে তার পাছাটি মেরে এবং লিঙ্গচোষণ করে বীর্য্যস্থালন করে দেবে।
দোয়েল এবং কোয়েল যমজ হলেও এবং একদম একরকম দেখতে হলেও, দুজনের গায়ের রং সম্পূর্ণ বিপরীত। দোয়েল ধবধবে ফর্সা এবং কোয়েলের ত্বকের রঙ উজ্জ্বল শ্যামবর্ণ। দুজনেরই শরীর যেন কোনো ভাস্কর বহুদিনের পরিশ্রম দিয়ে পাথর কুঁদে কুঁদে বানিয়েছেন। যেখানে যতটুকু মেদ দরকার, শুধু সেটুকুই আছে; না এক ইঞ্চি বেশী, না এক ইঞ্চি কম। দুজনেই পড়ে রয়েছে কালো রঙের মাইক্রোস্কার্ট, যেটা এতটাই মাইক্রো যে মনে হয় একটা রুমাল বানাতে যেটুকু কাপড় লাগে, সেটুকুও বোধহয় লাগে নি, ওদের স্কার্ট বানাতে। দোয়েল পড়ে রয়েছে গাড় লাল রঙের একট টপ যাতে লেখা, “I BET U R LOOKING @ ME”. সে বসেছে সচপাল সিং-এর কোলে। কোয়েল ওই একই টপ, রঙটা শুধু আলাদা, হাল্কা নীল রঙ, পড়ে বসে আছে শৌভিক সরকারের কোলে। আচার্য্য শ্রীশ্রী গুপিনাথের কথায়, একেবারে পারফেক্ট ল্যাপটপ। পুরুষদের কোলে কোনো কমপিউটারের বাক্স নয়, সুন্দরী, যুবতী মেয়েই মানায়।
দুটি মেয়েরই টপ স্কার্টের থেকে ইঞ্চি খানেক উপরেই থেমে গেছে। সচপাল সিংজীর আঙ্গুল ইতিমধ্যেই দোয়েলের নাভী সন্নিহিত জমি-জায়গা জরিপ করে স্কার্টের ভিতর আশ্রয় নিয়েছে। তিনি প্রাক্তন আই পি এস অফিসার, তাই ডিশিসন নিতে এবং তা ইমপ্লিমেন্ট করতে এক মিনিটও সময় নষ্ট করেন না। দুটি মেয়ের কেউই প্যান্টি পড়ে নি। ফলে সিংজীর আঙ্গুল অনায়াসেই পৌঁছে গেলো কাঁচা মেয়ের কচি চেরায়। হাল্কা বালে ছাওয়া এই নরম গুদের পর্দা ফাটাবেন তিনি, ভাবতেই সিংজীর কাচাপাকা গোফের ফাঁক দিয়ে চাপা হাসি দেখা দিলো।
এই মেয়েটির মা রতিকেও লাগিয়েছেন তিনি। একটা বাজে কেসে ফেঁসে যাওয়ায়, সঞ্জীর রতিকে সচপালের সঙ্গে শেয়ার করতে বাধ্য হয়েছিলো। দারুন এনজয় করেছিলেন তারাপীঠে নিয়ে গিয়ে। কিন্তু রতির বয়স তখনই তিরিশের বেশী। যৌবন ঢলে পড়ে পড়ে। তার মধ্যেও রতির কিছু সূক্ষ কাজ তাকে পাগল করে দিয়েছিলো। তারপরও বেশ কয়েকবার রতির সাথে প্রোগ্রাম করেছিলেন তিনি। কিন্তু সঞ্জীবের প্রয়োজন মিটে যেতেই, রতি তাকে এভয়েড করা শুরু করলো। বুঝতে পেরে নিজেই সরে গেছিলেন তিনি। আজ তারই মেয়ের কৌমার্য্যহানি করবেন, ভাবতেই তার কচ্ছার ভিতরে থাকা পাঞ্জাবকেশরী মাথা চাড়া দিয়ে উঠলো। ফাটলের ঠোঁটে একটুখানি আঙ্গুল ঘষতেই একটা ভিজে ভিজে ভাব অনুভূত হলো। স্ফীত হয়ে ওঠা ক্লিটিটা তখন নাড়াতে থাকেন তিনি। খিলখিল করে হাসতে হাসতে বললো রূপসী, “গুদগুদি লগ রহা হ্যায় আঙ্কল”।

৪৩

উর্মির চুলের মুঠি ধরে হিড়হিড় করে টানতে টানতে ড্রয়িং রুমে টেনে নিয়ে আসলো ঋত্বিক। ইতিমধ্যেই কিচেনে গিয়ে কফি বানিয়েছে সে। একটা কফির মগ তার হাতে ধরিয়ে দিয়ে, আরেকটাতে চুমুক দিতে থাকলো। শয়তানটার উদ্দেশ্য ধরতে পেরে গেলো উর্মি; আজ পোদন-চোদন দুই চলবে। খুব তাড়াতাড়ি জিভে ছেঁকা লাগার মতো গরম কফি খেতে বাধ্য করলো তাকে। তারপরই ডিভানে আধশোয়া করে গেঁথে ফেললো দুষ্টুটা। লিফটে, গাড়ীতে অনেক ফোরপ্লে হয়েছে; এখন তাই শুরু থেকেই স্ট্রেট ফাকিং। লিঙ্গটাকে সম্পূর্ণ উইথড্র করে ভীষণ বেগে ফের পেনিট্রেশন করছিলো ঋত্বিক; পেটের উপর চাপ পড়ছিলো খুব। তার ফলে যা হওয়ার তাই হলো; পটি পেয়ে গেলো উর্মির। এক ধাক্কায় ঋত্বিককে বুকের উপর থেকে সরিয়ে, ছুটে টয়লেটে গিয়ে কমোডে বসে পড়লো হালকা হওয়ার জন্য।
বেশ অনিয়মিত পটি হয় তার; ছোটোবেলা থেকেই এই সমস্যা আছে। সপ্তাহে এক-দু’বারের বেশী হয়ই না। অনেক ডাক্তার দেখিয়েও কিছু হয় নি। ডাক্তার বলেছে ফুড হ্যাবিট চেন্জ করতে হবে। স্পাইসি খাবার, জান্ক ফুড মোটেই চলবে না। কিন্তু ওগুলো ছাড়া তো উর্মির চলবে না। সাদামাটা বাড়ীর ডাল-ভাতে কি সেই স্বাদ আছে, যা আছে আলুকাবলী, ফুচকা, পাপড়িচাট, এগরোল, চিকেন রোল, মাটন রোল, পিৎজায়। তাই মাঝে মাঝেই কোষ্ঠকাঠিন্যের সমস্যা লেগেই থাকে, সাথে থাকে অম্বল-বুকজ্বালা-চোঁয়া ঢেকুর।
ঠিক তার পিছন পিছন টয়লেটে চলে এসেছে বদমাসটা। উর্মি যখন কমোডে বসে মলত্যাগ করছে, তখন তারই গুদের রসমাখা ল্যাওড়াটা হাতের মুঠোয় ধরে, তার সারা মুখে তুলির মতো বোলাচ্ছে। চোখে, নাকে, ঠোঁটে লেগে যাচ্ছে তার আপন কামনির্যাস। তারপর তার ঠোঁটদুটো ফাঁক করে পকাৎ করে মুখে ঢুকিয়ে দিলো মুষলটা। হারামীটার মধ্যে বোধহয় সেক্স ছাড়া আর কিছুই নেই। সারাদিনই বোধহয় ওর উর্বর মস্তিস্কটা নতুন নতুন সেক্স ট্রিক্স উদ্ভাবন করে।
পেট সাফ হয়ে যেতেই ঋত্বিকের জিনিষটা মুখ থেকে বার করে দিয়ে, হেল্থ ফসেটটা টেনে নিয়ে পায়ূছিদ্র সাফ করলো উর্মি। ওর হাত থেকে ফসেটটা কেড়ে নিয়ে, ওকে কমোডের ফ্লাশ ট্যাঙ্কের উপর ভর করে পাছাটা উঁচু করে দাড় করালো ঋত্বিক; ফসেটের মুখটাকে পায়ূছিদ্রের উপর চেপে ধরলো, তারপর ফসেটটা অন করে দিলো। তীব্র জলের ধারা উর্মির মলদ্বারের উপর আছড়ে পড়তে থাকলো। ফসেটের মুখটাকে একটু সরিয়ে তর্জনী ঢোকালো ঋত্বিক তার পেছনের ছ্যাঁদায়, গোল গোল করে ঘুরছে আঙ্গুল, সাথে জলের তোড়, সব মিলিয়ে এক অদ্ভুত শিরশিরানি, এক অলৌকিক অনুভূতি, এক বন্য যৌনতার স্বাদ পাচ্ছে সে; তৈরী হচ্ছে পায়ূমৈথুনের জন্য।
গিজার চালিয়ে শাওয়ার ক্যাপ পড়ে, চুল না ভিজিয়ে ইষদুষ্ণ জলে জড়াজড়ি করে একটা শাওয়ার নিলো দুজনে। ভিজে শরীরে ঋত্বিকের দামাল হাত দুষ্টুমি করে যাচ্ছে তার সারা শরীরে। অস্বীকার করার উপায় নেই, ভালোই লাগছে তার। ভালো লাগার স্বীকারোক্তি হিসাবে, আঙ্গুলের উপর ভর দিয়ে উঁচু হয়ে ঋত্বিকের ঠোঁটে একটা হামি দিলো উর্মি। একটা চুমুতে কি মন ভরে শয়তানটার। উর্মির মাথা চেপে ধরে ঠোঁটদুটো নামিয়ে আনলো ওর ঠোঁটের উপর। কামড়ে ধরলো ঠোঁটদুটো; তারপর শুরু হলো প্রাণান্তকর কিস। যেন কচ্ছপের কামড়, বাজ না পড়লে ছাড়বে না। সুখের জ্বালায় পাগল হবার জোগাড় উর্মির। তার শীৎকার শোনা গেলো না ঠোঁটজোড়া চাপা থাকায়।
হঠাৎ পাছার দাবনা ধরে তাকে কোলে তুলে নিলো ঋত্বিক। বেশ ভারী শরীর হয়ে গেছে উর্মির। কলেজ জীবনের সেই ছিপছিপে তন্বী উর্মি আর নেই। বিয়ের জল পড়তে না পড়তেই গায়ে গত্তি লাগতে শুরু করেছিলো। সায়ন জন্মাবার পর ফিগারটাকে ধরে রাখা মুশকিল হয়ে পড়লো। যোগব্যায়াম, জিম, নিয়ন্ত্রিত জীবনযাপনের সাজেশন অনেকেই দিয়েছিলো, কিন্তু আয়েসী হয়ে উঠেছিলো সে। ফলতঃ মেদবৃদ্ধি। ঋত্বিকের মতো পেটানো স্বাস্থ্য না হলে সামলানোই মুশকিল ছিলো। ঋত্বিকের পক্ষেও বেশ ভারী ছিলো। কিন্তু হাল ছাড়ার বান্দা ঋত্বিক মিত্র নয়। শাওয়ার রাইজার ধরে দেওয়ালে পিঠ ঠেকিয়ে দাড়ালো সে।
ঋত্বিকের ঠাঁটানো ল্যওড়াটা এখন উর্মির তলপেটে ঘষা খাচ্ছে। যা কিছু করার এখন তাকেই করতে হবে। তার ভার সামলে ঋত্বিকের পক্ষে কিছুই করা সম্ভব নয়। বাঁ হাত দিয়ে ঋত্বিকের গলাটা আকড়ে ধরে, পাছাটা একটু তুলে, ডান হাত দিয়ে ওর বাঁড়াটাকে ধরে ক্লিটিতে ঘষে যোনীতে ভরে নিলো। জলখসানো গুদে সড়সড় করে ঢুকে গেলো ল্যাওড়াটা। দু হাত দিয়ে উর্মির পাছার দাবনাদুটো ধরে সাপোর্ট দিচ্ছে ঋত্বিক। এবার শুরু হলো ঠাপাঠাপি। পাছা তুলে তুলে বারে বারে ওর ধনটাকে নিজের মৌচাকে ঢুকিয়ে নিচ্ছে কামুকী। মাঝে মাঝে লক্ষ্যভ্রষ্ট হয়ে ল্যাওড়াটা খসে গেলে হাত দিয়ে ধরে আবার ঢুকিয়ে দিচ্ছে। ঠাপের তালে তালে বড়ো বড়ো ম্যানাদুটো দুলছে ঋত্বিকের মুখের সামনে।
এমন সুস্বাদু ফল চোখের সামনে ঝুলবে, আর তা ছেড়ে দেবে, তাই কখনো হয়! হাতদুটো ঊর্মির পাছার ভার ধরে রাখত এনগেজড, তাই ঠোঁট-জিভ-দাঁত দিয়েই আক্রমন চালালো ঋত্বিক। চেটে-চুষে-কামড়ে স্তনদুটোকে বেগুনভর্তা বানিয়ে দিলো ঋত্বিক। শুধু বোঁটাদুটো কামড়ে ছিড়ে নিতে বাকি রাখলো। স্বামীর দ্বারা অবহেলিতা এই নারী তার যৌনদাসী। এইসব বড়লোকের বউদের খুব ভালোই স্টাডি করা আছে তার। স্বামী সময় এবং আ্যটেনশন কোনোটাই দেয় না। বিয়ের পাঁচ/সাত বছর পরেই সেক্সলাইফটা আটপৌরে হয়ে যায়। তখনই ঋত্বিকের মতো কোনো পুরুষের আবির্ভাব হয়। কিন্তু এইসব রিলেশনে বেশী ইনভল্ভড হয়ে পড়লে মুশকিল। একটু আলগা পিরীতি রাখাই ভালো। না হলে গলায় ঝুলে পড়ার ঝুঁকি আছে। তার থেকে ভালো এই শারীরিক সুখ লুটে নেওয়া, যা দুজনেরই দরকার। আখাম্বা বাড়াটা পকাৎ পকাৎ করে রসালো গুদে ঢুকছে আর খুব চোদনসুখ তুলছে মাগীটা।
ময়দা ঠাসার মতো দু হাত দিয়ে লদকা পাছার মাংস চটকাচ্ছে ঋত্বিক। এইসব পোংগাসর্বস্বা মাগীদের পোঁদ চোদার মজাই আলাদা। ছোটবেলা থেকেই পাড়ার দাদা-কাকা-মামাদের সাথে ইন্টু-মিন্টু খেলে, কলেজে দু-চারটে খুচরো প্রেম সেরে, বিয়ের পরে স্বামীর গাদন খেয়ে এসব মাগীর যোনী সুয়েজ খাল হয়ে যায়। ঢুকিয়ে কোনো সুখই নেই। স্কিন টু স্কিন ফ্রিকশনের ফিলিংটাই পাওয়া যায় না। মনে হয় একটা বিশাল টানেলের মধ্যে ছোট্ট একটা শ্যাফট ঢুকছে আর বেরোচ্ছে, ঢুকছে আর বেরোচ্ছে, একঘেঁয়ে গতানুগতিক ভাবে। এতক্ষন ধরে ঘষে চলেছে, অথচ কোনো মস্তিই আসছে না তার। বরং মাগীটাই মাঝে মাঝে ক্লিটোরিসে বাড়াটা রগড়ে নিয়ে জল খসিয়ে নিচ্ছে।
এ তো চলতে দেওয়া যায় না। চুদে মরবে হাঁস, আর ডিম খাবে দারোগাবাবু! কভী নহি। নিজের গলা থেকে উর্মির হাতটা ছাড়িয়ে নিয়ে, ল্যাওড়াটা ওর হোলকা থেকে বার করে, ভারী শরীরটাকে কোল থেকে নামালো ঋত্বিক। হাঁফ ছেড়ে বাঁচলো। কানে কানে বললো, “ল্যুবের টিউব আর তোমার খেলনাটা নিয়ে এসো না, হানি।“
“আজ নয়, অন্যদিন। প্লিস, অনেক রাত হয়ে গিয়েছে। সায়নকে মিসেস আইয়ারদের ফ্ল্যাট থেকে আনতে হবে।“ – কাতর স্বরে অনুরোধ করলো উর্মি।
“যা বলছি তাই শোনো। বেশী ছিনালপানা কোরো না। না হলে …..”

৪৪

সর্দারজী যখন তার পুলিশি কায়দায় দোয়েলের শরীরের তল্লাশী নিচ্ছেন, শৌভিকবাবু কিন্তু মোটেও তাড়াহুড়ো করলেন না। তিনি বুদ্ধিজীবি লোক। দুম করে কোনো কিছুই করেন না তিনি। সেক্সটাও তার কাছে একটা শিল্পের ব্যাপার। খেলিয়ে খেলিয়ে আস্তে আস্তে মেয়েদের গরম করেন তিনি। প্রথমে তিনি তার সযত্নপালিত শ্বেতশ্মশ্রুগুম্ফ সম্বলিত বদনটি নামিয়ে আনলেন মেয়েটির ঘাড়ে। তার দুধসাদা চুল-গোঁফ-দাড়ির সিল্যুয়টে কোয়েলের উজ্জ্বল শ্যামবর্ণ, অনিন্দ্যসুন্দর মুখ এবং বর্ষার ঘন কালো মেঘের মতো একমাথা চুলের কনট্র্যাস্ট যে কোনো শিল্পীর সাবজেক্ট হতে পারে।
সারা পৃথিবীর সব জাতের মেয়ে চুদেছেন তিনি। এবং দেখেছেন বিছানা গরম করতে কালো মাগীরাই সেরা। এই কারণে কালো মেয়েটিকেই বেছেছেন তিনি।

“কৃষ্ণকলি আমি তারেই বলি, কালো তারে বলে গাঁয়ের লোক,
মেঘলাদিনে দেখেছিলেম মাঠে, কালো মেয়ের কালো হরিণ-চোখ”

পরপর কয়েকটি গরম নিশ্বাস, কানের লতির পিছনে জিভ বোলানো, গলায় আলতো কামড় পড়তেই গলতে শুরু করলো কোয়েলরানী। একজন ষাটোর্ধ পুরুষ হয়েও কিভাবে একজন অষ্টাদশী কুমারীর মধ্যে কামোদ্দীপনা জাগাতে হয়, আজকালকার ছেলেছোকরারা তার কাছে টিউশন নিতে পারে। এবার মেয়েটির মুখ ঘুরিয়ে নিজের দিকে করে নিলেন সরকারবাবু। সত্যিই সুন্দর মেয়েটি, চোখ ফেরানো যায় না। পাখীর ডানার মতো ভ্রু, হরিনের মতো শান্ত কালো টানা টানা চোখ, বড়ো বড়ো আঁখিপল্লব; এই চোখ দেখেই কি কবি লিখেছেন, “তোমার চোখেই দেখেছিলেম আমার সর্বনাশ”। এই চোখে একটি চুমু না খেলে এই চোখকে অপমান করা হবে।
শ্রীমতি রিনকি দেবী তখন রকির শেষ পর্য্যায়ের গাদন খাচ্ছেন। তার হাতদুটো ওড়না দিয়ে খাটের সঙ্গে বাঁধা। দুই হাত এবং দুই হাঁটুতে ভর করে ভারী লদলদে পোঁদটা উঁচু করে রকির হামানদিস্তার হামলা সামলাচ্ছেন। তার যোনী এবং পায়ূছিদ্রে লাগাতার আক্রমণ চালিয়ে যাচ্ছে রকি দ্য স্টাড। কখনো নিজের “কখনো নিস্তেজ না হওয়া” ল্যাওড়া দিয়ে, কখনো ডিলডো দিয়ে, কখনো শষা-গাজর-মোমবাতি ঢুকিয়ে। বিয়ারের বোতল পোঁদের ফুটোয় ঢুকিয়ে বিয়ার ঢেলে, ফুটোয় স্ট্র লাগিয়ে সেই বিয়ার পান করার দৃশ্যটা খুবই মজাদার।
এইমাত্র সে তার লাস্ট আইটেম শেষ করলো। একটা মোতির মালার একটা একটা করে মোতি রিনকির পাছার ছ্যাঁদায় ঢোকালো, এবং পুরোটা ঢোকানো হয়ে গেলে একটা একটা করে মোতি বার করলো। মোতিগুলো বেশ বড়ো এবং দৃশ্যটা বেশ ইরোটিক। একটা একটা মোতি ছ্যাঁদায় ঢোকানো এবং সবগুলো ঢুকে যাওয়ার পর আবার একটা একটা করে মোতি বার করার সময় রিনকি যে যন্ত্রণা পাচ্ছিলো, সেটাই এই তিন বুড়ো ভামকে উত্তেজিত করে তুলছিলো।
এক আধবুড়িকে চোদন খেতে এবং দুই ছুঁড়ীকে কোলে বসিয়ে দুই বুড়োর কামকেলী দেখে, কৃত্তিকা বুঝতে পারলো না তার এখানে কি করা উচিত। মেড়ো বুড়োটাকে সে জানে, ঢ্যামনা সাপ। মালটার শুনেছে খাড়া হয় না। গুরুদেবের বারণ আছে, তাই মেয়েছেলেদের গায়ে হাত দেবে না, শুধু দেখেই মজা লুটবে। একটা পেগ ঢেলে নিয়ে সোফার উপর পা ছড়িয়ে বসলো। এইভাবে বসার ফলে তার অদ্ভুত ড্রেসটা খানিকটা উপরে উঠে গিয়ে ‘শকিং পিঙ্ক’ কালারের পোলকা ডটেড প্যান্টীটা সম্পূর্ণ দৃশ্যমান হয়ে গেলো। গতরাতেই বিজিৎ তার পিউবিক হেয়ার পুরো সাফ করে দিয়েছে। ফলতঃ যোনির ত্রিভূজ একদম নির্লোম। ঢ্যামনা বুড়োটা চোখ দিয়েই গিলে খাচ্ছে তাকে। দেখুক, দেখুক, এতগুলো পয়সা দিচ্ছে তাকে এই মধুচক্রে আসার জন্য। আর সে কম সে কম পুঁটকি দেখাবে না তাই কখনো হয়! আরো খানিকটা পা ফাঁক করে অন্যমনস্কতার ভান করে উরূতে হাত বোলাতে থাকলো। পুরো লাট্টু হয়ে গেছে মেড়ো বুড়োটা।
ধুতির নীচে দুটো বড়ো অন্ডকোষের মাঝখানে লাখোটিয়াজীর ছোট সাইজের লন্ডটা নড়ে চড়ে উঠলো। আধবুড়ি মাগীটাকে উল্টে-পাল্টে চোদন খেতে দেখেও যা হয় নি, কৃত্তিকার ফর্সা, নির্লোম, কলাগাছের থোড়ের মতো মসৃন উরূদ্বয় এবং উরূসংযোগস্থলে হালকা প্যান্টির কাপড়ে ঢাকা অল্প উচু যোনীবেদি দেখে তাই হয়ে গেলো। তিনি জানেন কৃত্তিকা সরকারবাবুর মেয়েছেলে। কিন্তু যেহেতু সরকারবাবু কোয়েলের মতো ফুলকচি মাল সাপ্লাই পেয়েছেন, আজ নিশ্চই তার আপত্তি হবে না, যদি তিনি মাগীটার গুদটা একটু ঘাঁটেন। গুরুদেবের বারণ, পরনারীর গাত্রস্পর্শ করা যাবে না, তাই তিনি হাতের ছড়িটা বাগিয়ে ধরেন। বার্মিজ পাকা বেতের ছড়ি; আগা এবং গোড়ায় রুপো দিয়ে বাঁধানো। ছড়িটার আগা দিয়ে কৃত্তিকার উরূসন্ধিতে ঘষার চেষ্টা করলেন। একটু দুর হয়ে যাচ্ছে। কৃত্তিকার ডাকনাম ভেবলি, এই নামেই সে ইন্ডাস্ট্রিতে বেশী পরিচিত। “থোড়া নজদিক এসো, ভেবলিরানী”, বলতেই মাগীটা ছড়ির নাগালের মধ্যে এসে নিজেই ছড়ির মুন্ডিটা নিয়ে যোনিবেদীর উপর ঘষতে লাগলো। দারুন উত্তেজিত হয়ে পড়লেন লাখোটিয়াজী।
ওদিকে সচপালজী ততক্ষণে পাজামার দড়িদড়া খুলে কচ্ছা থেকে নিজের পুংদন্ডটি বার করে, দোয়েলের হাতে ধরিয়ে দিয়েছেন। এর আগে তিনি কচি মেয়েটির ফুলকচি গুদের রস আঙ্গুলে নিয়ে শুঁকেছেন। আহ্, সেই সোঁদা সোঁদা মেয়েলি গন্ধ। মেয়েদের গুদে আঙ্গলি করে আসলি রসে মাখা আঙ্গুল শোঁকার স্বভাব তার প্রথম যৌবন থেকেই। তার পিতৃদেব সর্দার ধরমপাল সিং ছিলেন রেজিস্টার্ড চোদনবাজ পুরুষ। শোনা যায় জলন্ধরের কাছে তাদের পৈতৃক শহর আলওয়ালপুরে সকল নারীর সাথেই তিনি সংসর্গ করেছেন। বেশীর ভাগ ক্ষেত্রেই নারীরা ধরমজীর অশ্বলিঙ্গ নিজেদের ভোসড়ায় ঢুকিয়ে ধন্য হয়েছে। যেখানে আপত্তি উঠেছে, সেখানে দরকারমতো অর্থবল বা বাহূবল ব্যবহার করতেও দ্বিধা করেন নি তিনি।
যুবক সচপাল যখন তার বাপের পদাঙ্ক অনুসরণ করে ফুলে ফুলে মধু খাওয়া শুরু করলো, তখন দেখা গেলো যে নারীর সাথেই তিনি সহবাস করেন, তাদের প্রত্যেককেই তার পিতৃদেব আগেই ভোগ করেছেন। কোনো মহিলার সাথে রাত কাটিয়ে ফিরলেই, ধরমপালজী তার আঙ্গুল শুঁকে বলতেন, “কেয়া রে পুত্তর, কাল রাত মোতিমার্গকি যমুনাবিবিকে ঘর মে থা?” কোনোদিন আবার বলতেন, “মেরা পুত্তর আজকাল ফুলবাগকে গুনপ্রীতকে ঘর মে জানা শুরু কর দিয়া”। এইভাবে দেখা গেলো যে বাগানেই সচপাল ফুল ফোটাতে যান, ধরমপাল সেই ক্ষেত অনেক আগেই তার লাঙ্গল দিয়ে চষে দিয়েছেন। শুধু সেই নারীর দেহভোগ করাই নয়, তাদের কামরসের গন্ধও তিনি মনে করে রেখেছেন। বাবার এই অতিমানবিক ক্ষমতায় আশ্চর্য্য হতো সচপাল। একদিন তিনি বাবাকে পরীক্ষা করার জন্য মোষের পোঁদে আঙ্গুল ঢুকিয়ে বাড়ি ফিরলেন। ছেলের আঙ্গুলে নতুন সুবাস পেয়েই ধরমপাল চেঁচিয়ে উঠলেন, “রামখেলাওন, গাড়ী নিকালো, শহর মে নয়া মাল আয়া হ্যায়।“

৪৬

কোয়েলের টপটাকে উপরে তুলে দিয়েছেন সরকারবাবু। পিছনে হাত দিয়ে ৩০ সাইজের ব্রেসিয়ারটার হুক নিজেই খুলে দিয়েছে কোয়েল। তার ফলে ছোট্ট কাগজী লেবু সাইজের বাদামী রঙের দুটি স্তন এবং তার মাঝখানে কালো আঙ্গুরের মতো স্তনবৃন্ত উন্মোচিত হয়েছে। বোঝাই যাচ্ছে এখনো হাত পড়ে নি কারো। তবে যে মায়ের মেয়ে এবং যে লাইনে নেমে পড়েছে, কমলা লেবু থেকে মুসাম্বী হয়ে বাতাবি লেবু হয়ে যেতে বেশী সময় লাগবে না। এই অনাঘ্রাতা পীনপয়োধরা এখন সরকারবাবুর আস্বাদনের অপেক্ষায়।
দুই হাত রাখলেন তিনি দুই স্তনের উপর। একটুও আড় ভাঙ্গে নি। কয়েৎ বেলের মতো শক্ত। আঙ্গুল দিয়ে টিপলেন। একদম ইলাস্টিকের মতো। টিপে ছেড়ে দিলেই আবার নিজেরজায়গায় ফিরে আসে। এই ম্যানা টেপা মোটেই উচিত নয়। জিভ দিয়ে পরপর দুটি বোঁটা চাটলেন। তারপর বাম স্তনে বৃত্তাকারে জিভ বোলাতে থাকলেন। বৃত্তের ব্যাসার্ধ আস্তে আস্তে ছোটো করতে করতে পৌঁছে গেলেন শিখরে। এরপর ঠোঁট নামিয়ে চুষতে লাগলেন কোয়েলরানীর ডান বৃন্ত। তার ডান হাত তখন খেলা করছে ব্ল্যাকবিউটির বামস্তনে। কখনো বা পুরো স্তনটা হালকা করে চেপে ছেড়ে দিচ্ছেন, আবার কখন আলতো করে মুচড়ে দিচ্ছেন মাইয়ের বোঁটা। এই ডাবল আ্যটাকেগরম হয়ে গেলো কোয়েল। তার দাদুর বয়সী পুরুষটার মাথা চেপে ধরতে লাগলো নিজের বুকের উপর।
স্তনবিভাজিকায় জিভ দিয়ে চাটতে লাগলেন শৌভিকবাবু। এই অসূর্য্যম্স্পর্ষা পীনপয়োধরার মাঝে নিজের লিঙ্গটি চেপে ব্রেস্ট-ফাকিং করতে কি আনন্দটাই না হবে, ভাবতে ভাবতেই সাদা ধুতির নীচে তার কালো সাপ ফনা তুলে ধরলো। সুন্দরীর হাতটা নিয়ে নিজের আন্ডারওয়্যারর ফাঁক দিয়ে গলিয়ে যন্ত্রটা ধরিয়ে দিলেন। রেন্ডীশ্রেষ্ঠা মায়ের ট্রেনিং পাওয়া সূযোগ্যা কন্যা এক মিনিটও সময় নষ্ট করলো না। মোলায়েম হাত দিয়ে ল্যাওড়ার মুন্ডিটা ছাড়িয়ে নিলো, তারপর পচপচ করে খিঁচতে লাগলো। পরমানন্দ না চরমানন্দ। সারাজীবন ধরে এই আনন্দের অণ্বেষণ করে গেছেন তিনি। দেশে-বিদেশে অসংখ্য নারীর শরীরের অলিতে-গলিতে। নারীর দেহ তাকে যে আনন্দ দিয়েছে তা আর কিছুতেই দেয় নি। যেভাবে মেয়েটি তাকে হস্তমৈথুন করে দিচ্ছিলো, এমনিতে তার বয়সী যে কোনো পুরুষের বীর্য্যপতন হয়ে যাওয়ার কথা। কিন্তু ডবকা ছুঁড়িরসঙ্গে লড়তে হবে জেনে, একটু আগেই ভায়গ্রা সেবন করে নিয়েছেন তিনি। তাই মেয়েটি যদি রগড়ে ছালও তুলে নেয়, মাল বার করতে পারবে না।

*

নিজের প্যান্টিটা খুলে ছুঁড়ে ফেলে দিয়েছে কৃত্তিকা। এই নতুন খেলা তার দারুন লেগেছে। যোনীর পাপড়ি দুটো ফাঁক করে বেতের ছড়ির রুপোয় বাঁধানো ডগাটা ভেতরে ঢুকিয়ে নিয়েছে। এই গর্তে বহু কেষ্ট বিষ্টুর ল্যাওড়া ছাড়াও বিভিন্ন ধরনের কৃত্রিম লিঙ্গ, শষা-বেগুন-গাজর-মুলো-মোমাবাতি গত কুড়ি বছর ধরেই ঢুকছে। বাহারিনে প্রাইভেট পার্টিতে থাকাকালীন শেখ হামাদিন বিন জাইহেদ আল নয়হান তার গুদে এবং পোঁদে নিজের, নিজের ভাই, বন্ধু এবং ছেলেদের এবং তার আফ্রিকান ক্রীতদাসদের মুষলগুলো ঢোকানো ছাড়াও, পোষা ঘোড়া এবং কুকুর দিয়েও তাকে চুদিয়েছে। বিয়ারের বোতল এবং শ্যাম্পেনের বোতলও আকছার তার যোনিদ্বার এবং গুহ্যদ্বারে ঢোকানো হয়েছে। কিন্তু বেতের ছড়ির রুপোয় বাঁধানো ডগা এই প্রথম। নিজেই চাপ দিয়ে দিয়ে ঢোকাচ্ছে আর বার করছে রঙ্গিনী। অনেকটা ঢুকে গেছে তার গোলাপী চেরায়। জরায়ুর মুখে ঘা দিচ্ছে। চরম পুলকে হড়হড় করে জল খসিয়ে দিলো সে।
গুরুদেবের বারন না করলে আজ মাগীটাকে চুদেই ছাড়তেন লাখোটিয়াজী। সরকারবাবু ছোকরিটাকে নিয়ে যেরকম মস্ত আছেন, মনে হয়না তারও কোনো আপত্তি থাকতো। পরনারীর দেহস্পর্শ করতে নিষেধ থাকলেও, তার কামরস খেতে তো বারন করেননি গুরুদেব। ছড়িটা টেনে নিয়ে রুপোয় বাঁধানো ডগাটা চাটতে শুরু করলেন তিনি। আহ্, কি স্বাদ! একেই কি বলে অমৃত? এর জন্যেই কি দেবতা আর অসুরে যুদ্ধ বেঁধেছিলো? হতেই পারে। নারীর প্রকৃত কামতৃপ্তির ফলে নির্গত নির্যাস অমৃতের থেকে কোনো অংশেই কম নয়। ছড়ির অন্য দিকটা তখন কৃত্তিকার হাতে। এ পাশে রয়েছে রুপোয় বাঁধানো মুন্ডি, একটু বেশী মোটা। প্রায় ইঞ্চি দুয়েক হবে। ঢুকবে কি তার পুসিতে!
হামাদিন শেখের প্রায় সবকটি আফ্রিকান ক্রীতদাসের ল্যওড়াই দু’ ইঞ্চির থেকে মোটা ছিলো। তার মধ্যে একজন ছিলো মুলুম্বা, যার মুলোটা ছিলো আড়াই ইঞ্চির থেকেও বেশী। প্রথম প্রথম ওগুলো নিজের শরীরে ভরে নিতে মনে হতো জান বেরিয়ে যাবে। কিন্তু কিছুদিন বাদেই ওগুলোর আদত পড়ে গেলো। পরবর্তীকালে শেখ এবং তার ভাই-বন্ধু ও ছেলেদের জিনিষগুলো কেমন খেলনার মতো লাগতো। জার্মান শেফার্ড কুকুরটার ধনটাও নুংকুর মতো মনে হতো। কেবল ঘোড়ার বাড়াটাই খাপে খাপ লাগতো। মাস তিনেক ছিলো ওখানে। আর কিছুদিন থাকলে বোধহয় মুলুম্বা এবং তার দলবল ভেবলির শরীরের ছিদ্রগুলোকে এক একটা মহাসাগর বানিয়ে ছেড়ে দিতো। শেখের হাত থেকে ছাড়া পেয়ে সিঙ্গাপুর গিয়ে প্রায় সোয়া দুই লক্ষ টাকা খরচা করে ভ্যাজাইনোপ্ল্যাস্টি এবং লেবিয়াপ্ল্যাস্টি করে আসে। নেহাৎ প্রচুর টাকা পেয়েছিলো সেবার শেখের থেকে। তাই গায়ে লাগে নি খরচাটা। না হলে বাংলা সিনেমা করে ফেসিয়াল আর আইব্রো করার বেশী পয়সা জোটে না।
অলরেডি বেরিয়ে আসা আঠালো রস মাখিয়ে নিলো ছড়ির মুন্ডিটাতে। কোঠে কিছুক্ষণ ঘষে নিলো প্রথমে। একটা চেরীফলের মতো বড়ো এবং শক্ত হয়ে উঠেছে। চোখের সামনে দুটো বুড়ো ভাম দুটি সদ্য যুবতীকে কচলাচ্ছে, আরেকটা বুড়ো ছড়ির বাঁটে লেগে থাকা তার যোনীর খসা জল চেটে খাচ্ছে, টোটাল ব্যাপারটা এমন ইরোটিক যে চার্চের নানেরও এই দৃশ্য দেখলে সেক্স উঠে যাবে, ভেবলি তো স্বভাব-কামুকি নারী। রকিকে দিয়ে যদি একবার ভালো করে চুদিয়ে নেওয়া যেতো, তাহলে হয়তো গুদের জ্বালা কমতো। কিন্তু সেটা বোধহয় রকির সাথে চুক্তি হয় নি। রকি ওই আধবুড়ীটার সঙ্গে তার সেশন শেষ করে স্যুট ছেড়ে চলে গিয়েছে। আধবুড়ি মাগিটাও বুকে-পোঁদে তোয়ালে জড়িয়ে দৌড়ে চলে গিয়েছে। মাগিটাকেরকি আজ কঠিন চোদন দিয়েছে। ওরকম একটা বন্য যৌনতা আজ ভেবলির দরকার ছিলো। কি আর করা যাবে, দুধের স্বাদ এখন ঘোলেই মেটাতে হবে। যোনির ঠোঁটদুটো যতোটা সম্ভব ফাঁক করা যায়, করে নিয়ে হোৎকা মুন্ডিটা ভিতরে ঠেলে দিতে লাগলো।
হঠাৎ দরজা খুলে ঘরে প্রবেশ করলো উজাগর বাহাদুর সিং।

৪৭

ইন অরবিট মল থেকে আনেপ্পা লেআউট মাত্র আট কিলোমিটার। মল থেকেই ঋত্বিকের জন্য কেলভিন ক্লিনের একটা অ্য’ ডি কলন কিনে গিফট প্যাক করে নিলো। এরপর উর্মি গেলো পেটাল ফ্লাওয়ার বুটিকে। এরা কন্ট্র্যাক্ট নিয়ে বিভিন্ন পার্টিতে ডেকরেশনের দায়িত্ব নেয়। মিসেস শেষাগৌড়ার মেয়ের বার্থ ডে পার্টিতেই এদের ফ্লোরাল ডেকরেশনের কাজ সকলের নজর কেড়েছিলো। তখনই এদের ফোন নাম্বার যোগাড় করে রেখেছিলো। ফোন করে ঠিকানা নিয়ে আজ চলে এসেছে। ঋত্বিকের বার্থডেতে ওর অনুপস্থিতিতে ওর ফ্ল্যাটটা ডেকরেট করিয়ে ওকে সারপ্রাইজ দিতে চায় উর্মি । ওর ফ্ল্যাটের মেনডোর থেকে শুরু করে বেডরুমের চাবিও তার কাছে আছে।
লং স্টেমড রোস, লিলি, অর্কিড, কার্নেশন, টিউলিপ, পমস এবং জারবেরা ডেইসিসের সমাহারে একটা প্যাটার্ন ডিজাইন পছন্দ করে পেটিএমে টাকা পেমেন্ট করলো উর্মি। একটু এক্সপেনসিভ কিন্তু ডিজাইনটা জাস্ট মাইন্ডব্লোয়িং। ডেকরেটিভ বেলুন ইত্যাদি এরাই সাপ্লাই করবে। ঋত্বিকের ফ্ল্যাটের আ্যড্রেসটা ওদের দিয়ে একটা ওলা ডেকে আনেপ্পা লেআউট রওনা হলো সে। ব্যুটিকের লোকেরাও বলেছে ঘন্টাখানেকের মধ্যে পৌঁছে যাবে। ওদের ঘন্টাদুয়েক সময় লাগবে ডেকরেট করতে। তার মানে পাঁচটার মধ্যেই ফ্রি হয়ে যাবে উর্মি। তারপর একটু পার্লার যেতে হবে।
ঋত্বিকের দু’টো নাম্বারেই ফোন করলো পরপর। একটায় সুইচ্ড অফ বলছে, আরেকটায় আনরিচেবল। তার মানে অফিসে মিটিং-এ আছে। কালকেই উর্মি ওকে রিকোয়েস্ট করেছিলো অফিসেনা যেতে। প্রতিমাবরণ সেরে দুপুরেই চলে আসতো তার কাছে। তারপর খুব আদর করতো ওকে। দু’তিন ঘন্টা ধরে কামবাসনার খেলা খেলে আরো কিছু বীর্য্য নিজের শরীরে ঢুকিয়ে নিতো। তা হবে না, বাবুর আর্জেন্ট মিটিং আছে। আটলান্টার ক্লায়েন্টের সাথে ভিডিয়ো কনফারেন্স। কতোক্ষণ চলবে, বলতে পারবে না। তবে সাতটার মধ্যে ফিরে আসার চেষ্টা করবে। মুড অফ হয়ে গিয়েছিলো উর্মির। তারপরই আইডিয়াটা মাথায় এসেছিলো। ওর অনুপস্থিতিতে ওর ফ্ল্যাটটা ডেকরেট করিয়ে ওকে সারপ্রাইজ দেবে। মনটা খুশী-খুশী হয়ে গেলো। এরপর টয়লেটে ঢুকে ঋত্বিকের সাথে ফোন সেক্স করে জল খসিয়ে সায়নকে নিয়ে শুয়ে পড়েছিলো। দেব ড্রয়িং রুমে বসে ড্রিঙ্ক করছিলো তখনও। অনেকদিন ধরেই ও অন্য বেডরুমে শোয়।
আনেপ্পা লেআউটের বদ্রীনারায়ন হাউজিং কমপ্লেক্সের সাততলায় ঋত্বিকের ফ্ল্যাট। ওর একটা কুক আছে। মদন, ওদের দেশের বাড়ীর ছেলে। খুব সুন্দর দেখতে। বছর আঠেরো বয়সী ছেলেটা মাকুন্দ। একটু মেয়েলি-মেয়েলি স্বভাব আছে। সে নিশ্চই এখন নেই। আশেপাশের ফ্ল্যাটের কুক- সারভেন্ট-রা মিলে এই সময় বেসমেন্টে আড্ডা মারে, তাস-টাস খেলে। মেনডোরের চাবি খুলে ফ্ল্যাটের ভিতরে ঢুকলো উর্মি। প্রথমেই টয়লেটে গেলো; খুব হিসু পেয়েছে তার। হিসু করে, মুখে জলের ঝাপটা দিয়ে, টিস্যু পেপার দিয়ে মুখ মুছে বেরিয়ে আসলো। অক্টোবরের সেকেন্ড উইক; আগে এইসময় ব্যাঙ্গালুরুতে হালকা ঠান্ডা পড়ে যেতো। সারাবছরই নাতিশীতোষ্ণ আবহাওয়া ছিলো এই শহরে। কিন্তু গ্লোবাল ওয়ার্মিং এর কারণে সারা পৃথিবীর মতো ব্যাঙ্গালুরুর ওয়েদারও চেঞ্জ হতে আরম্ভ করেছে। গরমকালে এখন কলকাতার মতো না হলেও, বেশ গরম পড়ে। এখন বেশ গরম লাগছে উর্মির। লিভিং-ড্রয়িং রুমে এসি নেই। তাই ডেকরেশনের লোকগুলো আসা অবধি, বেডরুমে গিয়ে এসি চালিয়ে রেস্ট নেবে ভাবলো।
রুমে তালা মারা আছে কি না এই ধরনের ইয়েল লকে বোঝা যায় না। ঋত্বিক সাধারনতঃ বেডরুম লক করে যায় না। অনেকবার বলেছে উর্মি। ঘরে একটা বাইরের ছেলে আছে; কিন্তু কে শোনে কার কথা। বলে, “মদন! আরে ও আবার বাইরের লোক হলো কবে থেকে। ও তো ঘরেরই ছেলে। ও চুরি করতেই পারে না। পালাবে কোথায়? ও আমাকে ছেড়ে যেতেই পারবে না”। এসব কথা শুনলে গা জ্বলে যায় উর্মির। মানছি বাপু ছেলেটার বাড়ী তোমার দেশের গ্রামে। খুব গরীবের ছেলে। তুমি তাকে কাজ দিয়েছো বলে হয়তো তোমার কাছে কৃতজ্ঞ। (যদিও এ ধরনের হাড়হাভাতেদের কৃতজ্ঞটাবোধ আছে বলে উর্মির তো মনে হয় না।) কিন্তু তোমায় ছেড়ে যেতেই পারবে না, এটা একটু বাড়াবাড়ি হয়ে গেলো না।
নবটা ঘোরাতেই দরজাটা খুলে গেলো। ভিতরে নীলচে নাইটল্যাম্প জ্বলছে। এবং তাতে পরিস্কার বোঝা গেলো দু’টি শরীর বিছানার উপর মৈথুনরত। প্রথমেই যে চিন্তাটা উর্মির মাথায় এলো সেটা হলো, মদন কি ঘরে মেয়েছেলে ঢুকিয়েছে। আশেপাশের ফ্ল্যটের কোনো কাজের মেয়ে! তখনই ঋত্বিকের গলার আওয়াজ শোনা গেলো, “কে? কে ওখানে?” তার মানে পুরুষটা ঋত্বিক। সঙ্গে কে? অর্থ্যাৎ সে ছাড়াও ঋত্বিক অন্য মহিলার সঙ্গে দৈহিক সম্পর্ক রাখে। ওকে হাতেনাতে ধরে ফেলার জন্য সুইচ টিপে আলো জ্বালিয়ে দিলো উর্মি। ওঃ মাই গড!

*

কোয়েল এতক্ষণে শৌভিকবাবুর পুংদন্ডটি আন্ডারওয়্যার এবং ধুতির আবরণ থেকে বাইরে বার করে নিয়ে এসে জোরে জোরে খিঁচছিলো। উজাগরের ঘরে ঢোকায়, শৌভিকবাবু একটু লজ্জা পেয়ে ধুতি দিয়ে ওটাকে ঢেকে দিলেন। খুব বিরক্ত হলেন লাখোটিয়াজীর উপর। এইসব চাকরবাকর শ্রেনীর লোকেদের কি করে আ্যলাও করেন, এইসব মেহফিলে, যেখানে তার মতো ইনটেলেকচুয়াল ব্যক্তি আছেন। আনকালচার্ড আনকুথ; টাকা থাকলেও রুচি-সংস্কৃতি নেই। পরনারী স্পর্শ করেন না, কারণ গুরুদেবের বারণ আছে; কিন্তু তাঁদের রমণলীলা দেখেন। শোনা যায় এই ছেলেটিকে দিয়ে পোঁদ মারিয়ে নেন লাখোটিয়াজী। সুপারস্টিসিয়াস হিপক্রীট। সাধরণতঃ এরকম চিপ প্রোগ্রাম আ্যটেন্ড করেন না তিনি; কিন্তু আজ একটা বড়ো ডিল আছে লাখোটিয়াজীরসাথে; তাই এসেছেন।
সচপালজী অবশ্য লজ্জা-শরমের ধার ধারেন না। তার ঠাঁটানো মুষলটির উপর ক্রমাগত কাজ করে যাচ্ছিল দোয়েলরাণীর ঠোঁট এবং জিভ। এখনও মার মতো অতোটা কামকুশলী না হয়ে উঠলেও, এই মেয়েও যে কিছুদিনের মধ্যেই বাজার কাঁপাবে, তা নিজের দীর্ঘদিনের অভিজ্ঞতায় বুঝে গেলেন সিংসাহেব। এই ঊর্বশীর সিল ভাঙ্গার সূযোগ পাচ্ছেন তিনি, এটা ভেবেই খুশ হয়ে গেলেন তিনি। লাখোটিয়াজীর উপর আ্যহসানমন্দ হয়ে উঠলেন তিনি। ঠিক করলন, যে ডিলের জন্য ইনভাইট করে তাকে এনেছেন লাখোটিয়াজী, তাতে লাখোটিয়াজীকেই আডভ্যান্টেজ দেবেন। উত্তেজনার শিখরে পৌঁছে গিয়েছেন তিনি। কে ঘরে ঢুকলো সেটার তোয়াক্কা করার পরিস্থিতি এটা নয়। মেয়েটির মাথা চেপে ধরে প্রথমবারের বীর্য্যটা ঢেলে দিলেন ওর মুখে।
লজ্জা কৃত্তিকারও ছিলো না। অনেক কষ্টে ছড়ির মুন্ডিটা কিছুটা ঢোকানোগেছে তার রসালো চেরায়। এক্কেবারে “খাপে খাপ, পঞ্চুর বাপ”। উজাগরের মতো স্বাস্থ্যবান যুবককে ঘরে ঢুকতে দেখে তার উত্তেজনা আরো বেড়ে গেলো। এরকম একটা তাগড়া ছোকরাকে নিজর শরীরে নিতে পারলে শরীরের কামজ্বালা মিটতো। হড়হড় করে জল খসাতে লাগলো সে।
না ডাকলে, উজাগরের এই ঘরে ঢোকার কথাই নয়। কিতনা বেত্তমীজ হো গয়া ইয়ে লড়কা। ভাবলেন বেতের ছড়ি দিয়ে দু’ঘা মারবেন কি না। কোনোরকমে ক্রোধকে সংবরণ করলেন লাখোটিয়াজী। উজাগর অবশ্য কারো দিকে না তাকিয়ে, লাখোটিয়াজীর একটা মোবাইল বাড়িয়ে দিলো তার দিকে। লাখোটিয়াজীর দুটো মোবাইলই তার কাছে থাকে। উনি মোবাইল নিজের কাছে রাখেননা। ডাক্তাররা বলেছে ওর থেকে না কি রেডিয়েশন বার হয়, শরীরের ক্ষতি হয়। কল আসলে উজাগরই ধরে। লাখোটিয়াজী বললে তাকে ফোনটা দেয়, নইলে বলে দেয়, “সাহাব মিটিং মে হ্যায়”। স্ক্রীনে কলারের নামটা দেখে একটু বিস্মিত হন, মিনিস্ট্রি অফ ফাইন্যান্সের ডেপুটি সেক্রেটারি উন্মুখ প্যাটেল। সাধারনতঃ বাজেটের আগে ফোন করে জানিয়ে দেয় বাজেটে কোন কোন মেটেরিয়ালের দাম বাড়ছে আর কোন মেটেরিয়ালের দাম কমছে। সেইমতো সামান হোর্ড করে বা স্টক ছেড়ে দিয়ে একটু লক্ষীলাভ করেন লাখোটিয়াজী। তার বদলে হোলি-দিওয়ালিতে প্যাকেট পৌঁছে যায় এনাদের কাছে। তাহলে কি উন্মুখজীর কাছে প্যাকেট পৌঁছয় নি! সেরকম তো হওয়ার কথা নয়।
উন্মুখ প্যাটেলের খবরটা ছিলো একলাইনের। কিন্তু সেটা ছিলো বিস্ফোরক। আ্যটম বোমা পড়লেও বোধহয় এতটা বিস্মিত হতেন না। প্রায় চেঁচিয়ে উঠলেন লাখোটিয়াজী, “কেয়া বাত কর রহে হো প্যাটেলসাহাব? পিএম পাগলা গয়া কেয়া?”

৪৮

ভালবাসার রঙ কি? কিশোরী বয়সের বাছুরে প্রেমের (calf love) রঙ মনে হতো সফট পিঙ্ক। ভীষন মিষ্টি, খুব সফ্ট, দারুন কিউট এবং ভালনারেবেল। সারাটা দিন শুধু চকলেট, ক্যান্ডি, অঙ্কের খাতার মধ্যে শুকনো গোলাপের পাপড়ি এবং টেডি বিয়ার। যৌবনের খুচরো প্রেমগুলোর রঙ বোধ হয় লাল ছিলো। তীব্র কামনা-বাসনা এবং প্যাসনের রঙ। কলেজ পালিয়ে ব্যলকনির সাইড সীটে, পার্কে ঝোপঝাড়ে, অন্ধকার গলিতে শরীর ছোঁয়াছুয়ি খেলা। এরপর বিয়ের পরের স্বামীর সঙ্গে উদ্দাম দেহজ প্রেম। সে প্রেমের রঙ নিশ্চই হলুদ। এক নতুন সূর্য্যালোক, নতুন দিন, নতুন আশা, নতুন শক্তি, নতুন উদ্যম, নতুন উদ্দীপনা। দিন শুরু হতো দেহের আনাচে-কানাচে সুখের চাবিকাঠি খুঁজে নিতে আর রাত গভীর হতো একে অপরের শরীরে সোহাগের চাদর দিয়ে ঢেকে দিতে দিতে। আর আজ সেই উন্মাদনা যখন শেষ, “তবুও তো কিছু আছে বলতে যা বাধা নেই।“ আজকের প্রেম, না কি নাম দেবে একে, এই প্রেমের রঙ হয়তো নীল। অনেক বেশী ম্যাচিওরড, অনেক বেশী স্থায়িত্ব এবং বিশ্বাসযোগ্যতা দাবী করে।
আজ সকালে সায়নদীপকে স্কুলে পৌঁছে দিতে যাওয়ার সময় উর্মি ভেবেছিলো জিন্স আর টপ পড়বে। কলকাতার নেকুপুষু সতীনক্ষী ইমেজ ছেড়ে ফিরে যাবে তার অভ্যস্ত লাইফস্টাইলে। টয়লেট সেরে একটা আকাশী কালারের প্যান্টির উপর জিন্সটা গলাতে গিয়েই বিপত্তি। থাইগুলো দিয়ে কোনোমতে যদি বা ঢুকালো, কোমরে গিয়েই কিচাইন। জিপারটা টেনে হিঁচড়ে লাগানো গেলেও কোমরের বোতাম কিছুতেই লাগলো না। চাপ চাপ চর্বি জমে আছে পেটে। সবই নিয়মিত দিবানিদ্রা, দুবেলা ভাত, শারিরীক পরিশ্রম না করা এবং মঝে মাঝেই মদ্যপানের ফল। কান্না পেয়ে গেলো তার। নিজের উপর নিজেরই রাগ হলো। এইজন্যই বুঝি দেবাংশুর আর তার ওপর মন নেই। অবশ্য এমনটা নয় যে দেবাংশুর মন পাবার জন্য সে হাপিত্যেশ করছে। বরং বাইরের নিষিদ্ধ ফলের প্রতিই তার লোভ বেশী। তাহলেও ……….
হাত পা ছড়িয়ে কাঁদার অবকাশ থাকলে তাই করতো উর্মি। কিন্তু সায়নের স্কুলের সময় হয়ে যাচ্ছে। অগত্যা চটপট একটা তুঁতে রঙের প্রিন্টেড শাড়ী পড়ে নিলো। এই শাড়ীটা বেছে নিলো এই কারণে যে এর সঙ্গে ম্যাচিং ব্লাউজটা ডিপকাট, অনেকটা ক্লিভেজ দেখা যায়, আর পিঠের বেশীরভাগটাই খোলা থাকে। সতীলক্ষী ইমেজ ভাঙ্গার ডিশিসন যখন নিয়েই নিয়েছে, তখন আর দেরী নয়; শুভস্য শীঘ্রম, আজ থেকেই হোক। তার সঙ্গে এটাও প্রমিজ করলো নিজের কাছেই, আজ থেকে তিন মাসের মধ্যেই সে তার তন্বী ফিগার ফিরে পাবেই। তার জন্য যা করার তাই করবে। ফিরে যাবে তার যৌবনোচ্ছল দিনগুলোতে। সেদিন কোন একটা জিমের এ্যডে দেখছিলো লেখা আছে, এক মধ্যবয়সী ভদ্রমহিলা বলছেন, “আই প্রমিজ, আই স্যাল ফিট টু মাই কলেজ জীন্স।“ উর্মিও ঠোঁটে দাত চেপে সেই কসম খেয়ে নিলো।
সায়নদীপকে স্কুলে পৌঁছে দিয়ে বাড়ী ফেরাটা চাপ হয়ে যায়। ম্যান্ডেভিলা গার্ডেন্স থেকে নিউ কসবা সামান্য দূরত্ব। কোনো ট্যাক্সি এই সময় উল্টোরুটে ওই সামান্য রাস্তা যেতে চায় না। বাসে গেলে কন্ডাকটর থেকে শুরু করে প্রায় প্রতিটি প্যসেঞ্জার চোখ দিয়ে গিলে খয়। ভীড়ে সূযোগ বুঝে বুকে কনুই মারে, থাইয়ে, পেটে হাত বোলায়, পাছায় বাড়া ঘষে। ডিসগাস্টিং, সেক্স ম্যানিয়াক এক-একজন। একটা ট্যাক্সি আসতেই অনেকের সাথে উর্মিও ছুটে গেলো, এবং যথারীতি পেলো না। তখনই একটা কচি কলাপাতা রঙের হোন্ডা সিটি এসে দাড়ালো এবং জানলার কাঁচ নামিয়ে একটি ক্লিন শেভেন মুখ বেরিয়ে এলো, “ম্যাডাম, চিনতে পারছেন? আপনি নিউ কসবার দিকে থাকেন তো? আমিও ওই দিকেই থাকি। আপত্তি না থাকলে, আমার সাথে আসতে পারন।“
“আপনি ….. মানে”, বিরক্ত হয় উর্মি। ভদ্রলোককে কি সে চেনে! স্ট্রীট রোমিও নয় তো! কিন্তু ভদ্রলোকের গেট আপ এবং হোন্ডা সিটি গাড়ীটা ঠিক স্ট্রীট রোমিও ইমেজর সঙ্গে ঠিক খাপ খায় না। কিন্তু একদম অপরিচিত একজনের সাথে কি করে এক গাড়ীতে যাবে! কতোরকম ঘটনা দেখা যায় চ্যানলে চ্যানলে।
“আমি নীল বসু। আমার মেয়ে হরিতা আপনার ছেলে, নাম মোস্ট প্রব্যাবলি, সায়ন, ইয়েস সায়নদীপের সাথে পড়ে। আ্যডমিশন টেস্টের দিন আপনার এবং আপনার হাসব্যান্ডের সঙ্গে আলাপ হয়েছিলো”।
চকিতে মনে পড়ে যায় উর্মির। ছ’ ফিট দু’ তিন ইঞ্চি লম্বা এই সুপুরুষটির সঙ্গে সেদিন তাদের সঙ্গে আলাপ হয়েছিলো। যতদুর মনে পড়ছে ভদ্রলোকের কিসের যেন বিজনেস, কি বিজনেস তা অবশ্য মনে নেই। বলেছিলেন হয়তো, কিন্তু তখন সায়নের আ্যডমিশনের টেনশনে মনে রাখা সম্ভব হয় নি। কি যেন একটা ব্যাপার আছে ভদ্রলোকের মধ্য, দারুন চোখ টানে। একেই বোধহয় এক্স ফ্যাক্টর বলে।
“আপনার অসুবিধা হবে না তো?”, গলার আওয়াজটাকে যতোটা সম্ভব মিষ্টি করে কথাগুলো হালকা করে ছুড়ে দিলো উর্মি।
“নট আ্যট অল ম্যাম”, নির্ভেজাল ইয়াঙ্কি আ্যকসেন্ট। একটু ঝুঁকে গাড়ীর দরজা খুলে দিলো নীল বসু। রঙ্গিনী উর্মির রঙ্গময় জীবনের একটা নতুন অধ্যায়ের দরজা খুলে গেলো কি!

*

খুব জটিল কিছু সমস্যায় পড়ে গেলে, সমাধানের সূত্র খুঁজতে খুব গভীর ভাবে ভাবতে গেলে, যে জিনিষটা লাখোটিয়াজীর চাই-ই চাই, সেটা হলো অন্ডকোষ চোষণ। যখন পরনারী সংসর্গে গুরুদেবের বারণ ছিল না, তখন তার সেক্রেটেরি খুশবুর সঙ্গে বেশ একটা মাখো মাখো রিস্তা ছিল তার। এতটাই যে স্ত্রী চিত্রাঙ্গদার সঙ্গে বেশ তিক্ততার সৃষ্টি হয়েছিলো। চিত্রা রাগ করে বাপের বাড়ি চলে গেলেন। শ্যালক সঞ্জীব সবই জানতো, কিন্তু ধরি মাছ না ছুঁই পানি অবস্থান নিয়ে থাকতো; একদিকে মায়ের পেটের বোন অন্যদিকে রুটি-রুজির মালিক জিজাজী। ‘শ্যাম রাখি না কূল রাখি’ অবস্থা তখন সঞ্জীবের। শেষমেশ মধ্যস্থতা সেই করলো; তার নিজের স্বার্থেই। চিত্রা ফিরে এলেন, প্রবীনও খুশবুর সঙ্গে খুল্লামখুল্লা মেলামেশা বন্ধ করলেন। যা কিছু হতো আ্যন্টিচেম্বারে, কিংবা উইকএন্ড ট্যুরে রায়চক বা দীঘা। একবার পোর্ট ব্লেয়ারও গছিলেন। সেই যেবার সুনামি হলো, কি দুর্দশা হয়েছিলো সেবার।
শ্যাওলা রঙের গায়ের রঙ ছিলো খুশবুর। দেহসৌষ্ঠব ছিল ঈষৎ পৃথুলা, কিন্তু শরীরের ভাঁজগুলো ছিলো সুস্পষ্ট। অঙ্গপ্রত্যঙ্গগুলো একদম মাপমতন। বুকদুটো ছিলো চার নম্বরী ফুটবলের সাইজে, কোমর মানানসই, পাছার দাবনাদুটো আধফলা তরমুজ। ধামসে মজা পাওয়া যেতো। আসলে খুশবু ছিলো হস্তিনী টাইপের মাগী; তার স্ত্রী চিত্রাঙ্গদা, যিনি ছিলেন পদ্মিনী প্রকৃতির নারী, তার ঠিক বিপরীত; সেই কারণেই হয়তো প্রবীণজীর একটা আকর্ষণ ছিলো তার উপর। পরমান্ন খেতে খেতে অরুচি ধরে গেলে মানুষ যেমন অখাদ্য-কুখাদ্যের প্রতি আকৃষ্ট হয়, তেমনটা আর কি।
প্রবীণজীর কেলাটা প্রায় সাড়ে ছয় ইঞ্চি, অর্থ্যাৎ সাধারন মাপের কিন্তু বীচিদুটো বেশ বড়ো; ছোটো সাইজের কয়েৎবেলের মতো। খুশবুর জিভ ছিলো টুকটুকে লাল এবং ঠোঁটগুলো ছিলো মোটা এবং বাদামী রঙের। লাল টুকটুকে জিভটা দিয়ে প্রথমে গোটা কেলাটা এবং তার গোড়ার কয়েৎবেলদুটো ভালো করে চেটে দিয়ে একটা বীচিকে অনায়াসে নিজের মোটা দুটি ঠোঁটের মধ্যে দিয়ে মুখের মধ্যে ভরে নিতো খুশবু; তারপর গোঁৎ গোৎ করে চুষতে থাকতো। একটা বীচিকে লালঝোল মাখিয়ে বার করে দিয়ে আবার আর একটা মুখে পুরে নিতো। এর সঙ্গেই চলতো মোটা মোটা আঙ্গুলদিয়ে পুরুষাঙ্গ মর্দন। কখনো বা একদলা থুতু ফেলে নিতো কেলাটার উপর।
এমতাবস্থায় খুব কম পুরুষই নিজেকে সংবরণ করতে পারে। কিন্তু প্রবীন লাখোটিয়া অন্য গ্রহের জীব। সেই কারণেই তার বাবার বড়োবাজারে সামান্য খৈনীর বাকড়া থেকে তিনি কলকাতার রিয়েল এস্টেট ব্যাবসার বেতাজ বাদশা হয়ে উঠতে পেরেছেন। লাখোটিয়াজী কিন্তু এই অবস্থায় সবথেকে গুরুত্বপূর্ণ ডিশিসনগুলো নিয়েছেন। বোর্ড অফ ডাইরেক্টর’স মিটিং চলাকালীন খুব টেনশনের মূহূর্তে তিনি খুশবুকে নিয়ে চলে যেতেন আ্যন্টি-চেম্বারে।
সেখানে চোষন-চাটনের দীর্ঘ সেশনের পর প্রবীণজীর উথ্থিত লিঙ্গের উপর দুই পা কোমরের দুইদিকে দিয়ে নিজের যোনীছিদ্র সংযোগ করে বসে পড়তো খুশবু। তারপর গদাম গদাম করে ওঠবোস করতে থাকতো আর পকাৎ পকাৎ করে তার যোনীটা বারে বারে গিলে খেতো প্রবীণজীর মুষলটা। খুশবুর বিশাল নিতম্বটা এসে আছরে পড়তো প্রবীণজীর বীচিজোড়ার উপর। জোড়া বাতাবি লেবুর মতো ম্যানাগুলো দুলতে থাকতো। এই অবস্থাতেও প্রবীণজীর মন পড়ে থাকতো বিজনেস স্ট্র্যাটেজিক প্ল্যানিং-এ। এরপর যখন লাগাতার ঘর্ষণের ফলে খুশবুর রাগমোচনের সময় হয়ে আসতো, তার যোনীর মাংসল দেওয়াল কামড়ে ধরতো প্রবীণজীর পুংদন্ড; তখনই আধাকাপের মতো ঘণ বীর্য্য পিচিক পিচিক করে খুশবুর যৌণবিবরে নিক্ষেপ করতে করতে কোটি কোটি টাকার সিদ্ধান্ত নিয়ে ফেলতেন।
আজ আবার সেরকমই একটা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার দিন। উন্মুখ প্যাটেলেজীর কথা যদি সত্যি হয়, তাহলে আর হপ্তাখানেক বাদে তার আর কর্পোরশনের কেরণীর মধ্যে কোনোই পার্থক্য থাকবে না।

৪৯

“হিয়ার পরশ লাগি হিয়া মোর কান্দে।
পরাণ পীরিতি লাগি থির নাহে বান্ধে।।“

কলিং বেলের আওয়াজে খুব ঘাবড়ে গিয়েছিলো দুজনাই। এতো রাতে কে আসলো রে বাবা! দুজনাই সম্পূর্ণ উলঙ্গ। উর্মির সারা ঠোঁটে-মুখে-গলায় ঋত্বিকের সদ্যনির্গত বীর্য্য লাগা। চুল এলোমেলো, ঠোঁটে-কাঁধে-গলায়-বুকে ঋত্বিকের দাঁতের দাগ। ঋত্বিককে বাথরুমে ঢুকিয়ে দিয়ে, মুখটা জল দিয়ে সাফ করে, একটা ম্যাক্সি গলিয়ে, মাথায় চিরুনি চালাতে চালাতে দরজা খুললো উর্মি। ঘুমন্ত সায়নকে কোলে নিয়ে দাড়িয়ে আছেন মিসেস আইয়ার। পার্টি-টার্টিতে গেলে ওনার কাছেই ছেলেকে রেখে যায় উর্মি।
“বচ্চে শো গয়ে থে, আপলোগ আ গয়া দেখা, ইসলিয়ে …..” টিপিক্যাল সাউথ ইন্ডিয়ান আ্যকসেন্টে বললেন মিসেস আইয়ার।
এই রে! ঋত্বিকের কাঁধে ভর দিয়ে দেবাংশুর ফেরাটা কি দেখে ফেলেছেন এরা? আ্যপার্টমেন্টের বাকিরা? কামোন্মাদে মত্ত তার শীৎকারের শব্দ শুনেছে কি? ছিঃ ছিঃ ছিঃ, কাল থেকে মুখ দেখাবে কি করে? অবশ্য একটাই স্বস্তি, আর বেশীদিন থাকতে হবে না এদের সঙ্গে।
“আপকা হাসব্যান্ডকা তবিয়ত খারাপ হ্যায় কেয়া? আপকা ফ্রেন্ড রিট্টিকবাবু ভি আয়া দেখা।“, খুবই প্রতিবেশীসুলভ কনসার্নড গলা মিসেস আইয়ারের। কিন্তু আসলে, কাল দুপুরের কিট্টি পার্টির মোস্ট সেনসেসনাল গসিপের রসদ খোঁজার চেষ্টা।
এই খেয়েছে, ঋত্বিককে উর্মির ফ্রেন্ড বানিয়ে দিয়েছেন মহিলা। এ সবই ইঙ্গিতপূর্ণ কথাবার্তা। কথার জালে জড়িয়ে নিয়ে পেট থেকে কথা বার করার ধান্দা।কথা বাড়ালেই ফেঁসে যাবে সে। কোনোরকমে “হ্যাঁ’ওটাও হয়, না’ওটাও হয়” জাতীয় উত্তর দিলো উর্মি। ওনার বোধহয় ইচ্ছে ছিলো ড্রয়িংরুমে জমিয়ে বসে কফি খেতে খেতে রসালাপ চালাবেন আর কিছুক্ষণ। কিন্তু বিন্দুমাত্র সে সূযোগ না দিয়ে, ঘুমন্ত সায়নকে কোলে নিয়ে অনেকগুলো থ্যঙ্কু দিয়ে বিদায় করলো মহিলাকে।
ছেলেকে শুইয়ে দিয়ে আবার ঋত্বিকের কাছে যাবে ভাবছিলো উর্মি। একবার বীর্য্যপাতে কি সন্তুষ্ট হবে ঋত্বিক, অন্তঃত আরেকবার ঝরাবেই, না হলে শান্ত হবে না দামাল প্রেমিক। তার নিজের শরীরও চাইছিলো আরো কিছু আদর মেখে নিতে। কিন্তু তার কি জো আছে। জুতো-মোজা খুলে সায়নকে বিছানায় শোয়াতেই ভ্যাঁ করে কেঁদে উঠলো ছেলে। শয়তান বাপের শয়তান ছেলে। উর্মিকে একটুও নিজের মতো করে বাঁচতে দেবে না। কান্নার আওয়াজে উঠে যেতে পারে দেব। এই অবস্থায় চটজলদি ছেলেকে শান্ত করার পথ একটাই। ম্যাক্সির ভিতর হাত গলিয়ে একটা স্তন বার করে মুখে গুঁজে দিলো; মূহূর্তে শান্ত ছেলে। ছ’বছর বয়স হয়ে গেলো, এখনো মায়ের বুক পেলে আর কিছু চায় না। যদিও এখন আর বুকে দুধ নেই, তবু ছোটবেলার অভ্যাস। কোমল ঠোঁটজোড়া দিয়ে একটা বোঁটা চুষছে, আর ছোট্ট হাত দিয়ে আরেকটা মাই টিপছে। টনটন করছে উর্মির বুক। একটু আগেই সেই দামাল পুরুষ তার বুকদুটো নিয়ে ছানা মেখেছে। চুষে-কামড়ে-টিপে ভর্তা বানিয়ে দিয়েছে মাইদুটোর। এখনও দাঁতের দাগ লেগে রয়েছে ঋত্বিকের; সেখানেই কামড়াচ্ছে ছোট্ট দুষ্টুটা। আর পারছে না উর্মি। কুলকুল করে রসের বাণ ডাকলো তার উরুসন্ধিতে।

*

খবরটা শোনার পরেই সকলের থেকে মাফি চেয়ে নিয়ে উজাগরকে নিয়ে নিজের স্যুটে চলে এসেছেন। তার হাতেই সমর্পন করেছেন ধুতি-আন্ডারওয়্যারের নিচে থাকা তার কালোধন। একটা অন্ডকোষ মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে সোঁ সোঁ করে চুষে নিয়ে, ছেড়ে দিয়ে পরবর্তী অন্ডকোষটা মুখে পুরে নিচ্ছে উজাগর। পুরুষরা তো ছেড়েই দিন, কামপটু কোনো নারীও এত সুন্দর করে বীচি চুষতে পারবে না। বল-সাকিংটাকে একটা শিল্পের পর্য্যায়ে উন্নীত করে নিয়ে গেছে উজাগর। এখানেই তার বাহাদুরি। সাথে সাথে চলেছে পতঞ্জলির জলপাই তেল সহযোগে লিঙ্গমর্দন। কিতনি অজীব সি মহসুস হো রহা হ্যায় প্রবীণজীকা। কমপ্লিটলি রিল্যাক্স্ড ফিল করছেন তিনি। মাথাটা ধীরে ধীরে খালি হয়ে যাচ্ছে। এইবার তিনি নবাগত সমস্যার সমাধান করতে পারবেন। থকথকে দইয়ের মতো বীর্য্য বাড়ার ডগায় চলে এসেছে, চুলের মুঠি ধরে উজাগরের মুখ বীচি থেকে সরিয়ে নিয়ে, তার পুংদন্ডের উপর চেপে ধরলেন, আর পচ পচ করে বীর্য্যপাত করলেন উজাগরের মুখে।
উন্মুখজী যে খবরটা দিলেন, সেটাকে ব্রেকিং নিউজ বললেও কম বলা হবে। সরকার না কি হপ্তখানেকের মধ্যে পাঁচশো এবং হাজার টাকার নোট বাতিল করতে চলেছেন। এতে এক ঢিলে তিন পাখি মারা যাবে। কালো টাকা ধরা পড়বে, জাল নোট ব্যবহার বন্ধ হবে এবং জঙ্গীদের হাতে অর্থ সরবরাহ কমবে। এতে দেশের বিরাট মঙ্গল হবে। দেশের মঙ্গল চুলোয় যাক, প্রবীণজীর তো শনির দশা শুরু হয়ে যাবে। পাঁচশো এবং হাজার মিলিয়ে প্রায় কোটি টাকা আছে তার কাছে, যার প্রায় পুরোটাই কালাধন। কি করবেন তিনি এই লক্ষ লক্ষ পাঁচশো এবং হাজার টাকার নোট নিয়ে?
বীর্য্যপাতের সঙ্গে সঙ্গে তার মাথায় খেলে গেলো খুব সহজ সমাধান। যে ডিলের জন্য মন্দামনির এই মেহফিলের আয়োজন, এতগুলো টাকা খরচা করে রকি দি স্টাডের সেক্স শো করালেন, বুড়ো দুটোকে কচি ছুঁড়ী ভোগ দিলেন, সেই ডিলটি সম্পূর্ণ ক্যাশ টাকায় করে ফেলবেন। তার স্বপ্নের প্রোজেক্ট “তপোবন”-এর জন্য জমি বেশীর ভাগটাই ক্যাশ টাকায় কিনবেন। নোট বাতিল করতে পারে সরকার, কিন্তু জমি তো আর বাতিল করতে পারবে না। জমির উর্দ্ধসীমা আইনকে বুড়ো আঙ্গুল দেখাতে, চাকর-বাকর, ড্রাইভার-সহ সমস্ত বফাদার কর্মচারীদের নামে জমি কেনা হবে, ওদের বুঝতেও দেওয়া হবে না। এক-একজনের নামে এক-একটা কোম্পানি খোলা হবে, এবং সেই সব কোম্পানির নামে কেনা কৃষি জমিকে প্রথমে পঞ্চায়েত থেকে বাস্তু জমিতে কনভার্ট করানো হবে। এরপর এই সব ছোটো ছোটো কোম্পানী গুলোর সাথে জয়েন্ট ভেন্চার করবে তার কোম্পানি প্রাচী রিয়েলটর্স লিমিটেড।
খেতে না পাওয়া চাষাভুষোগুলো কবে থেকে যে এরকম সেয়ানা হয়ে গেলো কে জানে! ভৃঙ্গীগ্রাম এবং নাঙ্গুরেরআন্দোলন থেকেই এসব সাহস জুটছে মনে হয়। যে জমি বিঘা প্রতি পাঁচ হাজার টাকা দাম পেতো না, হারামির বাচ্চারা এখন কাঠা প্রতি দশ/বিশ হাজার টাকা দাম হাঁকছে। অর্থ্যাৎ শুধু জমি কিনতেই পাঁচ থেকে দশ কোটি টাকা চলে যাবে। একশো একরের উপরের এই প্রজেক্টের জন্য পরিবেশ দপ্তরের ছাড়পত্র দরকার। এর জন্য মন্ত্রীমশাই সচপাল সিংজীর কতো চাহিদা কে জানে। কিন্তু প্রবীণজী তো এখন বিন্দাস, কারণ এখন তিনি জানেন পাঁচশো-হাজার টাকর নোট আর কিছুদিন বাদেই খোলামকুচি; তাই মুহমাঙ্গি কিমত দেবেন হারামী কে আউলাদদের। দ্যাখা যাক, এবার জমি না দিয়ে কোথায় যায় বহনচোদগুলো।
আর এইসব গরীব চাষাভুষোগুলোকে খেপাচ্ছে শ্যামাপদ ঘোড়ুই নামে একটি লোক। আগে লালপার্টি করতো, এখন জমানা পাল্টাতেই দিদিমনির ভাই হয়ে গিয়েছে। এই টোটাল জমি বিনা ঝামেলায় লাখোটিয়াজীর হাতে তুলে দেওয়ার জন্য আলাদা করে এক কোটি টাকা চেয়েছে। ইচ্ছে করলেই আসরাফ আলিকে দিয়ে মাদারচোদটাকে ছবি করে দিতে পারতেন। কিন্তু না, তপোবনের মতো একটা পবিত্র প্রজেক্টের শুরুতেই হাত ময়লা করতে চাইছেন না তিনি। ভেবেছিলেন ডেকে এনে ভয় দেখিয়ে, মাথায় হাত বুলিয়ে বিশ-পচিশ লাখে রফা করবেন। কিন্তু খন তার আর দরকার নেই। বাতিল নোট মালটাকে গছিয়ে, জমিগুলো কব্জা করে নিতে হবে। কয়েকদিন পরেই এই লক্ষ লক্ষ টাকার নোটের বান্ডিলগুলো নিয়ে বুঝদিল মালটার কি দশা হবে ভাবতে ভাবতেই খুশীতে প্রবীণজীর ল্যাওড়া আবার শক্ত হয়ে গেলো। কিন্তু এতো তাড়াতাড়ি তার মাল পড়বে না। ঠিক করলেন উজাগরকে দিয়ে একবার পোঁদ মারিয়ে নেবেন। ধুতি-আন্ডারওয়্যার খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে, উপুড় হয়ে বিছানায় শুয়ে পড়লেন।

৫০

“উজড়া মহল ইয়ে ভিরানো কি তরহ্,
ইসমে ফিরু ম্যায় দিওয়ানো কি তরহ্,
অনজানো কি তরহ্,
বেগানো কি তরহ্,
যা, যা, যা মুঝে না আব ইয়াদ আ,
মুঝে ভুল জানে দে, জানে দে …..”

ঋত্বিকের আ্যপার্টমেন্ট থেকে বেরিয়ে হনহন করে হাঁটছিলো উর্মি। কোনোরকমে কমপ্লেক্সের গেটটা পেরোলো সে। তখনই বৃষ্টিটা নামলো। এদিকে একটাও শেড নেই। মোবাইলটাকে সুইচ অফ করে ভ্যানিটি ব্যাগে ঢুকিয়ে নিলো। ঝুপঝুপ করে পড়ছে অসময়ের বৃষ্টি। ঠান্ডা লাগছে তার; ভিজলে নির্ঘ্যাৎ জ্বর। কিন্তু সে সব কিছুই তোয়াক্কা করার মতো মানসিক অবস্থা তার নেই। চোখের যতো জল ছিলো, সবই যেনো আজ বৃষ্টির সাথেই ঝরে যাবে। অঝোরে কাঁদছে উর্মি। কাঁদতে কাঁদতে তার নিশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে। যেন চোখের জল দিয়েই সে ধুয়ে ফেলতে চায় ঋত্বিক নামক পশুটার সঙ্গে তার বিবাহবহির্ভূত অনৈতিক সম্পর্কের সমস্ত ক্লেদ। মুছে ফেলতে চায় জানোয়ারটার আদরের সব দাগ, সোহাগের সকল চিন্হ। তার শরীরে যতো বীর্য্য সে গ্রহন করেছে, যাক ধুয়ে যাক সেই অবৈধ প্রেমের গরল। আর কোনো স্মৃতিই রাখতে চায় না সে, তার জীবনের এই দুর্ভাগ্যজনক পর্বের। বৃষ্টির জলকণার সাথে মিশে যাচ্ছে তার অশ্রুধারা। কলেজে পিকেডির পড়ানো সেই কবিতাটার তাৎপর্য্য যেন এতদিন পরে সে হৃদয়ঙ্গম করতে পারছে।

I’ll never let you see,
The way my broken heart is hurting me,
I’ve got my pride and I know how to hide,
All the sorrow and pain,
I’ll do my crying in the rain.
আমি তোমায় দেখাবো না,
আমার ভাঙ্গা হৃদয় কেমন করে আমায় যন্ত্রণা দিচ্ছে.
লুকিয়ে রাখবো আমার সব ব্যথা, সব দুঃখ, সব ইচ্ছে,
আমি তোমায় দেখাবো না,
বৃষ্টি ভেজা আমার কান্না।।

দৃশ্যটা মনে পড়লেই রাগে ঘেন্নায় গা-পিত্তি জ্বলে যাচ্ছিলো তার। বেডরুমের ভেতরে নীলচে নাইটল্যাম্পের আলোয় চোখ সইতে দু’তিন সেকেন্ড সময় লাগলো। তারপরই স্পষ্ট দেখতে পেলো খাটের উপর উপুর হয়ে শোওয়া মদন এবং তার বিরাট রোমশ কালো পোঁদের ছ্যাঁদায় লিঙ্গসংযোগ করে পায়ূমৈথুন করে চলেছে তার প্রেমিক ঋত্বিক। আর তার হাত সজোরে কাজ করে চলেছে মদনের লিঙ্গের উপর। দরজাটা হঠাৎ করে খুলে যাওয়াতে ঋত্বিকের লিঙ্গসঞ্চালন বন্ধ হলেও, তার হস্তশিল্প কিন্তু স্বাভাবিক রিফ্লেক্সে চালুই ছিলো, আর তাই মদনের মুষলটা গর্জে উঠে চলকে চলকে উৎগীরণ করতে থাকে থকথকে দইয়ের মতো একগাদা বীর্য্য। ততক্ষণে মদনের পায়ূছিদ্র থেকে লিঙ্গ বিচ্ছন্ন করে নিয়েছে ঋত্বিক; প্রায় নিস্তেজ হয়ে যাওয়া পুংদন্ডটা ভাঙ্গা মাস্তুলের মতো মদনের পোঁদের ছ্যাঁদার উপর ঝুলছে। মদনের বাদামী ছ্যাঁদাটা তখনও ক্রমশঃ প্রসারিত-সংকুচিত হচ্ছে, বোধহয় আরো কিছুক্ষণ নিস্পেষণের আশায়। এক চরম বিবমিষা জেগে উঠলো উর্মির ভিতরে। আর সহ্য করতে পারলো না সে। দড়াম করে দরজাটা বন্ধ করে একছুটে ঋত্বিকের ফ্ল্যাট থেকে বরিয়ে আসলো।
ছিঃ ছিঃ ছিঃ! এটাই তাহলে ঋত্বিকের আসল পরিচয়! সে আসলে হোমো, না না হোমো নয়, বাইসেক্সুয়াল। অর্থ্যাৎ নারী এবং পুরুষ, উভয়েই যার আসক্তি আছে। কোন একটা মেয়েলি ম্যাগাজিনে যেনো পড়েছিলো, প্রায় সব নারী এবং পুরুষেরই, বিতরীত লিঙ্গের সাথে সাথে, সমলিঙ্গের প্রতিও একটা সহজাত আকর্ষণ আছে। বেশীর ভাগ ক্ষেত্রেই তা সুপ্ত থাকে, কিন্তু অনুকুল পরিবেশ এবং সহমর্মী সঙ্গী পেলে মানুষের এই অবদমিত আকাঙ্খা উন্মোচিত হয়েই পড়ে। উর্মি নিজেরই কি এমন অভিজ্ঞতা নেই? গোপামাইমার সাথে, কলেজের বান্ধবী সুতনুকার সাথে, এমন কি বিয়ের পরেও, মাসতুতো ননদ ঝিমলির সাথে। কোনোটাই খুব দীর্ঘস্থায়ী হয় নি বলে সহজেই ভুলে যেতে চেয়েছে ঘটনাগুলো, কিন্তু পেরেছে কি?
সেইসব যৌন অভিজ্ঞতা থেকেই বুঝেছিলো একজন নারী যতোটা অন্য নারীর শরীর চেনে, তার শরীরের ভাঁজে ভাঁজে লুকিয়ে থাকা কামরত্নগুলিকে খুঁজে বার করতে পারে, কোনো পুরুষই, তা সে যতোই অভিজ্ঞ হোক, পারে না । একজন নারীই পারে অপর নারীকে চরম পুলকের সন্ধান দিতে। গোপামাইমা যখন তার কচি স্তনে জিভ বোলাতো এবং আরেকটি স্তনের কুঁড়িকে দু আঙ্গুল দিয়ে ম্যাসাজ করে দিতো, অথবা সে আর সুতনুকা যখন একই মোমবাতি বা শশা দুজনার কোমলাঙ্গে ঢুকিয়ে চরম উত্তেজিত হয়ে একে অন্যের শরীরে আছড়ে-পিছড়ে পরে একসাথে রাগমোচন করতো, অথবা ঝিমলি যখন তার জিভটাকে সরু করে কামবিবরে ঢুকিয়ে দিয়ে নাক দিয়ে তার ভগাঙ্কুরকে রগড়ে দিতো, তখন যে অবর্ণনীয় আনন্দ পেয়েছে, সেই আনন্দ আর কোনো পুরুষের সাথেই পায় নি।
কিন্তু তাই বলে চাকর-বাকর, কাজের লোকের সঙ্গে! যে হাত দিয়ে ধরেছে মদন এবং হয়তো আরো অনেক ঐ শ্রেণীর পুরুষের লিঙ্গ, সেই হাত স্পর্শ করেছে উর্মির শরীর, মর্দন করেছে তার মাখনরঙা স্তন আর চেরীফলের মতো স্তনবৃন্ত, ছুঁয়েছে তার কটিদেশ, প্রবেশ করেছে তার গোপনাঙ্গে! যেই লিঙ্গ পরম সোহাগে সে তার কমলালেবুর কোয়ার মতো টসটসে ঠোঁট দিয়ে আদর করেছে, চুষে, চেটে, আদর করে ছোট ছোট কামড় দিয়ে, বীর্য্যপাত করিয়েছে, চরম উন্মাদনায় নিজের শরীরের সব ক’টি কামদ্বার উন্মুক্ত করে দিয়েছে, সাদরে আহ্বান করেছে শরীরের গভীরে এবং পরম লিপ্সায় গ্রহণ করেছে তার কামনির্য্যাস, সেই লিঙ্গ কিনা সুখ খুঁজেছে মদনের মতো লোকের পায়ূদ্বারে। যাকে সে দিয়েছিলো সারা জীবনের জন্য তার ডাঁসা শরীরের ইজারা, সে কিনা পথ হারিয়েছে নোংর কানাগলিতে। পুরুষ মানুষ কি এমনই হয়! স্বভাব প্রতারক।
নিজেকে এত বঞ্চিত আর কখনো মনে হয় নি। নিজেকেও সে ক্ষমা করতে পারছে না। বৈচিত্রের খোঁজে মরুদ্যান ছেড়ে মরীচিকার পিছনে ছুটে মরেছে। কামদেবতার আসনে যাকে স্থান দিয়েছিলো, নিজের শরীরের অর্ঘ্য যাকে নিবেদন করেছিলো, যার দেহ নির্গত ক্ষরণকে অমৃত বলে গ্রহন করেছে, সে আসলে এক কামপিশাচ শয়তান, অমৃত নয়, এতদিন ধরে উর্মির শরীরে সে ঢেলেছে বিকৃত কামের গরল। ভুলে যাবে, খুব তাড়াতাড়ি ভুলে যাবে উর্মি তার জীবনের এই চরম ভুলকে। একটা গাছের তলায় দাড়িয়ে, মোবাইলটা সুইচ অন করে ‘ওলা’ ডাকলো। ক্যাবটা আসতেই কোনোমতে গাড়ীর ভিতরে শরীরটাকে ছুঁড়ে দিলো সে। মোবাইল অন পেতেই বারে বারে কল করছে শয়তানটা। উনিশটা মিস কল। ধরবে না, কিছুতেই ধরবে না সে। একটা মেসেজ ঢুকলো। দেখবে না, দেখবে না ভেবেও খুলে ফেললো মেসেজটা। “আই এম এক্সট্রিমলি স্যরি হানি। প্লিজ টক টু মি। আই উইল এক্সপ্লেন ইউ এভরিথিং।“ আবার ভন্ডামি। আবার প্রেমের জাল বিছাতে চাইছে প্রতারকটা। কিছুতেই দুর্বল হবে না সে। “নেক্সট টাইম লক দ্যা ডোর। বাই ফর এভার“, ম্যাসেজটা পাঠিয়ে ঠোঁটে দাত চেপে বুক ফাটা কান্না আটকালো সে। ঋত্বিকের ফটো আর মেসেজগুলো ডিলিট করে দিলো আর নাম্বারটা অটো রিজেক্টে পাঠিয়ে দিলো। ঋত্বিককে মনে মনে খুন করে ফেললো উর্মি।
ওদিকে সচপালজী ততক্ষণে পাজামার দড়িদড়া খুলে কচ্ছা থেকে নিজের পুংদন্ডটি বার করে, দোয়েলের হাতে ধরিয়ে দিয়েছেন। এর আগে তিনি কচি মেয়েটির ফুলকচি গুদের রস আঙ্গুলে নিয়ে শুঁকেছেন। আহ্, সেই সোঁদা সোঁদা মেয়েলি গন্ধ। মেয়েদের গুদে আঙ্গলি করে আসলি রসে মাখা আঙ্গুল শোঁকার স্বভাব তার প্রথম যৌবন থেকেই। তার পিতৃদেব সর্দার ধরমপাল সিং ছিলেন রেজিস্টার্ড চোদনবাজ পুরুষ। শোনা যায় জলন্ধরের কাছে তাদের পৈতৃক শহর আলওয়ালপুরে সকল নারীর সাথেই তিনি সংসর্গ করেছেন। বেশীর ভাগ ক্ষেত্রেই নারীরা ধরমজীর অশ্বলিঙ্গ নিজেদের ভোসড়ায় ঢুকিয়ে ধন্য হয়েছে। যেখানে আপত্তি উঠেছে, সেখানে দরকারমতো অর্থবল বা বাহূবল ব্যবহার করতেও দ্বিধা করেন নি তিনি।
যুবক সচপাল যখন তার বাপের পদাঙ্ক অনুসরণ করে ফুলে ফুলে মধু খাওয়া শুরু করলো, তখন দেখা গেলো যে নারীর সাথেই তিনি সহবাস করেন, তাদের প্রত্যেককেই তার পিতৃদেব আগেই ভোগ করেছেন। কোনো মহিলার সাথে রাত কাটিয়ে ফিরলেই, ধরমপালজী তার আঙ্গুল শুঁকে বলতেন, “কেয়া রে পুত্তর, কাল রাত মোতিমার্গকি যমুনাবিবিকে ঘর মে থা?” কোনোদিন আবার বলতেন, “মেরা পুত্তর আজকাল ফুলবাগকে গুনপ্রীতকে ঘর মে জানা শুরু কর দিয়া”। এইভাবে দেখা গেলো যে বাগানেই সচপাল ফুল ফোটাতে যান, ধরমপাল সেই ক্ষেত অনেক আগেই তার লাঙ্গল দিয়ে চষে দিয়েছেন। শুধু সেই নারীর দেহভোগ করাই নয়, তাদের কামরসের গন্ধও তিনি মনে করে রেখেছেন। বাবার এই অতিমানবিক ক্ষমতায় আশ্চর্য্য হতো সচপাল। একদিন তিনি বাবাকে পরীক্ষা করার জন্য মোষের পোঁদে আঙ্গুল ঢুকিয়ে বাড়ি ফিরলেন। ছেলের আঙ্গুলে নতুন সুবাস পেয়েই ধরমপাল চেঁচিয়ে উঠলেন, “রামখেলাওন, গাড়ী নিকালো, শহর মে নয়া মাল আয়া হ্যায়।“

More বাংলা চটি গল্প

Leave a Reply