হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – দশম পরিচ্ছদ | BanglaChotikahini

Bangla Choti Golpo

রাতের খাওয়া দাওয়া সেরে রুদ্র পাশের সোফাতেই বসে একটা সিগারেট ধরালো। লিসা আর মঞ্জু রান্নাঘরে গিয়ে এঁটো বাসন গুলো ধুয়ে নিল। ততক্ষণে প্রায় দশ মিনিট হয়ে গেছে। কাজ শেষ করে দুজনে এক সঙ্গে ফিরে এসে দেখল রুদ্র সোফায় হেলান দিয়ে হাতদুটো প্রসারিত করে পেছনে ব্যাকরেস্টে তুলে দিয়ে মাথাটাকেও হেলিয়ে দিয়েছে। মঞ্জু পাশের সিঙ্গেল সোফায় বসে পড়ল। লিসা রুদ্রর পাশে বসে বলল -“খুব ক্লান্তি লাগছে রুদ্রদা…! শোবে…?” আসলে ওর উদ্দেশ্য ছিল রুদ্রকে তাড়াতাড়ি ঘরে নিয়ে যাওয়া। গুদটা অনেকক্ষণ থেকেই রস কাটছে যে !

কিন্তু রুদ্র সেই মুহূর্তের মত ওর সাধে বাধ সাধল -“নাহ্, তেমন কিছু নয়…! মাথাটা একটু ধরেছে মনে হচ্ছে…!”

লিসা বলল -“একটু টিপে দেব…?”

“দাও তো একটু…” -বলে রুদ্র হাতদুটো নামিয়ে দুই পায়ের মাঝে গুঁজে দিল।

লিসা পেছনে গিয়ে রুদ্রর মাথাটা সোফার ব্যাকরেস্টে রেখে দিয়ে কপালটা ম্যাসেজ করে দিতে লাগল। লিসা ম্যাসেজ করতে করতেই বলল -“চলো রুদ্রদা… তাড়াতাড়ি ব্যাগগুলো গুছিয়ে নিতে হবে। কাল আবার সাড়ে ন’টায় ট্রেন…”

লিসার ম্যাসেজে রুদ্র বেশ আরাম লাগছিল। চোখদুটো বন্ধ রেখে সে ম্যাসেজের মজা নিচ্ছিল। পাশ থেকে মঞ্জু বলে উঠল -“তোমরা কালই চলে যাবে লিসাদি…! আমি তো তাহলে একা হয়ে যাবো…! প্লীজ় কটা দিন থাকো…! তারপর আমিও তোমাদের সাথেই কোলকাতা চলে যাবো…! তোমরা চলে গেলে এত বড় বাড়িতে আমি একা থাকব কি করে…!”

মঞ্জুর অনুনয় লিসাকে নাড়া দিলেও তারা আর কতদিনই বা এভাবে এই গ্রামে, পরের বাড়িতে পড়ে থাকবে…? তাই বলল -“সে তো বুঝতেই পারছি মঞ্জু…! কিন্তু আর কতদিন থাকব বলো…! আমরা তো আর এখানে থেকে যেতে পারি না..! ফিরতে তো আমাদের হবেই…”

রাতের অন্ধকারে বাইরে কিছু ঝিঁঝিঁ পোকা প্রাণপন গোঁঙানি মেরে চলেছে। এমনিতেই মঞ্জুর গা ছমছম করছে। তার উপরে লিসার মুখ থেকে চলে যাবার কথা শুনে ওর ভেতরেটা ভয়ে সিঁটিয়ে গেল। ওর জেঠু যা তাবড় লোক…! বাইরে থেকে লোক লাগিয়ে যে ওকেও খুন করে দেবে না, তার কোনো সন্দেহ নেই। ঠিক সেই সময়েই রুদ্র ঝাঁপি খুলল -“কিন্তু লিসা… মনে হচ্ছে হোগলমারা ছেড়ে এখুনি যাওয়া হচ্ছে না…”

রুদ্রর কথা শুনে মঞ্জুর চোখদুটো চকচক করে উঠল। কিন্তু লিসার ভুরুদুটো কুঁচকে গেল -“মানে…! কেন রুদ্রদা..! কেন যাওয়া হবে না আমাদের…?”

রুদ্র নির্লিপ্তভাবে বলল -“জানিনা… বুঝতে পারছি না। কিন্তু কিছু প্রশ্ন আমার মনটাকে খুঁড়ে দিচ্ছে।”

এবার মঞ্জু বলল -“কি প্রশ্ন রুদ্রদা…?”

মঞ্জুর প্রশ্ন শুনেও রুদ্র কিছুক্ষণ সিলিং-এর দিকেই তাকিয়ে থাকল। তারপর মাথাটা সোফার ব্যাকরেস্ট থেকে তুলে বলল -“অনেক প্রশ্ন মঞ্জু…! এবং খুব গভীর… কিছুতেই উত্তর মেলাতে পারছি না।”

লিসা বলল -“আমাদের কি বলা যায় না…?”

“অবশ্যই বলা যায়…! তোমাদের বলব না তো কাদের বলব…?” -রুদ্র নড়ে চড়ে বসল।

লিসাও রুদ্রর পাশে এসে বসে গেল। রুদ্র ওদের দুজনকে লক্ষ্য করে বলল -“প্রথমেই বলি, মঞ্জু নিজেকে শক্ত করো। রাইবাবু তো দিব্যি মালতিকে সুখেই ভোগ করছিলেন, যদিও উনার ক্ষমতা বেশিক্ষণের ছিল না। কিন্তু উনি তোমার মার দিকে কুনজর দিলেন কেন…? শুধুই কি দৈহিক চাহিদা মেটাতে…! তাই যদি হয় সেক্ষেত্রে মালতিদিই তো উনার দম ছুটিয়ে দিতে যথেষ্ট…”

কথাটা শোনা মাত্র লিসা সন্দেহের চোখে ওর দিকে তাকিয়ে জিজ্ঞেস করল -“তুমি জানলে কি করে…?”

লিসার প্রশ্ন শুনে এক মুহূর্তের জন্য রুদ্র হচকচিয়ে গেলেও পরিস্থিতি সামলে নিয়ে বলল -“ফিগার খানা দেখেছো…! বিছানা গরম করে দেবার মত।”

রুদ্রর কথাটা শোনা মাত্র মঞ্জুর গত পরশুর দুপুর বেলা খাবার টেবিলে ঘটে যাওয়া ঘটনাটা মনে পড়ে গেল। ওর গালদুটো একটু লালও হয়ে গেল তার জন্য। রুদ্র জহুরীর চোখ মঞ্জুর চেহারায় সেই লাল আভা ঠিকই লক্ষ্য করল। লিসা খুঁনসুঁটি করে বলল -“তুমি আবার মালতিদির সঙ্গে…”

রুদ্র ওর মুখ থেকে কথা কেড়ে নিয়ে বলল -“ও কাম অন লিসা…! বী প্রাক্টিক্যাল…! আমি এখানে মারতে আসিনি…!”

রুদ্রর কথাগুলো মঞ্জুকে ভালোই বিড়ম্বনায় ফেলে দিচ্ছিল। ওর চেহারায় পরিবর্তন দেখে রুদ্র বলল -“সরি মঞ্জু… পারডন মাই ল্যাঙ্গুয়েজ…! কাজের কথা শোনো… মালতিদি যা এ্যাটম বম্ব তাতে বুড়ো রাইরমণ ওর সামনেই বাতাস ছেড়ে দেবেন, সন্দেহ নেই। তাহলে উনি শিখাদেবীর দিকে কেন গেলেন…! এমন তো নয় যে ব্যাটার খুব ক্ষমতা…! মালতিদি আমাকে নিজে বলেছে, বুড়ো দু’মিনিটের বেশি টেকে না। তাহলে ওই দুই মিনিটের জন্য তিনি শিখাদেবীকে কেন রেপ করলেন…! তাও আবার নীলাদেবীর সামনে…! কেমন অদ্ভুত লাগছে না ব্যাপারটা…?”

নিজের মাকে নিয়ে এমন কথা শুনে বিরক্ত হয়ে মঞ্জু বলল -“রুদ্রদা, প্লীজ়…!”

রুদ্রও বুঝতে পারল, বারবার শিখাদেবীকে নিয়ে এমন কথা বলাটা মঞ্জু ভালো ভাবে নিচ্ছে না। আর মেয়ে হয়ে ওর পক্ষে সেটাই স্বাভাবিক। তারপর আবার বলতে লাগল -“তাছাড়া উনি খুন করার কারণটা ওভাবে চেপে গেলেন কেন…? এমনকি নীলাদেবীকেও ধমক দিয়ে কিছু বলতে বারণ করলেন…! ব্যাপারটা খুব ধোঁয়াশাচ্ছন্ন লাগছে লিসা…!”

লিসাও এবার রুদ্রর সুরে সুর মেলালো -“ঠিকই তো…! কিন্তু কারণটা কি হতে পারে…?”

“সেটাই তো বুঝতে পারছি না লিসামনি…!” -রুদ্র মগজে শূন্যতা অনুভব করল, “আবার একটা কথা খুব খটকা লাগছে…”

“কি কথা রুদ্রদা…?” – মঞ্জুও এবার কৌতুহলী হয়ে উঠল।

“পিতৃস্নেহ…! আমি পিতৃস্নেহে অন্ধ হয়ে গেছিলাম…! এই কথাটা উনি কেন বললেন…! উনি তো সবই নিজের নামে লিখিয়ে নিয়েছিলেন ! উনার মৃত্যুর পরে তো এমনিতেই উনার ছেলে সবই পেয়ে যেত। তাহলে উনি শিখাদেবীকে খুন করলেন কেন…! শুধু যদি শরীরের চাহিদা মেটানোর ছিল, তাহলে তো সঙ্গম করেই ছেড়ে দিতে পারতেন। কিন্তু খুনটা কেন করলেন…! কিচ্ছু বুঝতে পারছি না মঞ্জু…! টোটাল ব্ল্যাক আউট…” -রুদ্র আবার ব্যাকরেস্টে নিজেকে এলিয়ে দিল। তারপর কি খেয়াল হলো, হঠাৎ বলল -“চলো, একটু বাইরে ঘুরতে যাই…”

প্রস্তাব শোনামাত্র লিসা সহমতি জানালেও মঞ্জু বলল -“এই রাতে…! ভয় করবে না…?”

“কিসের ভয় মঞ্জু…! আমি আছি তো…” -রুদ্র মঞ্জুকে অভয় দিল।

বাইরে বেরিয়ে সামনের চাথাল পেরিয়ে গোলাকার বাগানের বাম দিক ধরে ওরা হাঁটতে লাগল। মাঝে রুদ্র এবং ওর ডানদিকে লিসা আর বামদিকে মঞ্জু। বাগানের পাশের রাস্তার মাঝামাঝি এসে রুদ্র আবার সিগারেট ধরালো। এত ঘন ঘন সিগারেট ধরাতে দেখে মঞ্জু বলল -“এত সিগারেট খাও কেন তুমি…?”

উল্টোদিক থেকে লিসাও যোগদান করল -“দেখ না…! এত বারণ করি, অত ঘন ঘন সিগারেট খাবে না… কিন্তু বাবু শুনলেই তো…! কে শোনে কার কথা…”

লিসার কথা শুনে রুদ্রর হাসির শব্দ শোনা গেল -“এই চাঁদনি রাতের মিষ্টি আলোয় দুই পাশে দুটো সুন্দরী মেয়েকে নিয়ে হাঁটতে হাঁটতে যদি একটা সিগারেটই না ধরালাম, তাহলে আমি কেমন পুরুষ…!”

“পুরষের পুরুষত্ব বিছানায় প্রাণ করতে হয়, মেয়েদের মাঝে সিগারেট ধরিয়ে নয়… বুঝলে ডিটেক্টিভ রুদ্রদেব সান্যাল…!” -আবেগ বশে মঞ্জুর সামনেই লিসার মুখ ফসকে কথাটা বেরিয়ে গেল।

লিসার এমন কথা কানে যেতেই মঞ্জুর কানটা গরম আর গালদুটো লাল হয়ে গেল, যদিও জ্যোৎস্না রাতের আলোয় সেটা কেউ দেখতে পেল না। মাথাটা নিচু করে শুধু এটুকুই বলল -“তোমার মুখে কি কিছুই আঁটকাই না লিসাদি…?”

মঞ্জুর সামনে নিজেদের গোপন কামকেলির ব্যাপারে ধরা না দিতে রুদ্র ম্যানেজ করল -“কি করে জানব বলো…! কোনোদিন কোনো মেয়ে তো বিছানায় ডাকে নি…!”

পাশ থেকে মঞ্জুর চোখ বাঁচিয়ে লিসা রুদ্রর ডান বাহুতে সজোরে একটা চিমটি কাটল। সঙ্গে সঙ্গে রুদ্র উউউউহ্হ্হ্ঃ… করে কঁকিয়ে উঠল। মঞ্জু থতমত খেয়ে বলল -“কি হলো রুদ্রদা…!”

“কিছু না, মনে হয় একটা মশা কামড়ালো…” -এবার রুদ্র লিসার পাছার বামতালটা খামচে বলল।

লিসার গুদটা বেশ কিছুক্ষণ থেকেই রস কাটছিল। পাছায় রুদ্রর হাতে খামচা খেয়ে ওর গুদের ভেতরটা শিরশির করে উঠল। কথা বলতে বলতে ওরা ইতিমধ্যেই বাড়ির ফটক পর্যন্ত চলে এসেছিল। মঞ্জু সন্ধ্যা নামার পরেই ভেতরে তালা লাগিয়ে দিয়েছিল। দারোয়ানটা বাড়ি চলে গেছে। হঠাৎ রুদ্র জিজ্ঞেস করল -“আচ্ছা… হরিহরদা কে দেখছিনা কেন…?”

“ওই কুত্তা, রাইরমণকে পুলিশ ধরে নিয়ে যাবার পরই সেও গায়েব হয়ে গেছে। ভালোই হয়েছে। আপোদ বিদেয় হয়েছে…” -মঞ্জু বিরক্তির সুরে বলল।

“মানে রাত্রে কেবল আমরা তিনজন…!” -লিসার গলায় কেমন দুষ্টুমির সুর।

ফটক থেকে ফেরার পথে রুদ্র বলল -“চলো একটু বাগানের ভেতরে যাই…”

লিসা আর মঞ্জু এখন রুদ্রর নিঃশব্দ অনুসারী। রুদ্র প্রস্তাব দিলেও সেটা ওদের কাছে নির্দেশ। তাই কোনো কথা না বলে ওরা রুদ্রকে অনুসরণ করল। বাগানের ভেতরে ঢুকে দুই দিকে কোনা করে সাজানো ইটের মাঝের সরু প্যাসেজ ধরে এগিয়ে রুদ্র সামনের চৌকো বেদীর উপরে জোড়া ঘোড়ার সামনে প্যাসেজের মাঝ বরাবর মেঝেতে বসে পড়ল। লিসাও রুদ্রর ডানপাশে ওর গায়ে গা লাগিয়ে বসে পড়ল। লিসার স্পঞ্জবলের মত নরম, মাংসল বাম মাইটা রুদ্রর ডান বাহুর উপরে চেপে বসে জায়গাটাকে উষ্ণ করে তুলতে লাগল। এদিকে মঞ্জুও রুদ্র বাম পাশে এসে বসে গেল। প্যাসেজটা খুব একটা চওড়া না হওয়াই তিনজনের বসার ক্ষেত্রে একটু অসুবিধেই হচ্ছিল। তাই অনিচ্ছাকৃতভাবে হলেও মঞ্জুকেও রুদ্রর গা ঘেঁষেই বসতে হলো। তাতে ওরও ডান মাইটা রুদ্রর বাম বাহুর উপর সেঁটে গেল। দুই পাশে দু-দুটো দুধওয়ালি ভরপুর যৌবনা যুবতী মেয়েকে নিয়ে বসে রুদ্র দুই বাহুতেই গরগরে উত্তাপ অনুভব করতে লাগল।

দু’-দুটো কামোদ্দীপক যুবতীর মোটা মোটা মাইয়ের উষ্ণতা রুদ্রর বাঁড়ায় রক্তপ্রবাহ বাড়িয়ে দিল। ট্রাউজ়ারের বাঁড়ার সামনের অংশটা ছোট একটা তাঁবু খাটিয়ে দিয়েছে। যদিও বসে থাকার কারণে মঞ্জু সেটা অনুমান করতে পারল না। তবে এই প্রায় মধ্যরাতে, খোলা আকাশের নিচে একাদশীর দিঘোল চাঁদের জোছনায় বসে মাইয়ে রুদ্রর পেশিবহুল বাহুর জোরদার স্পর্শ মঞ্জুর ভেতরেও কেমন একটা অস্থিরতা তৈরী করছিল। সদ্য মাতৃবিয়োগের শোক ছাপিয়ে মাইয়ে একজন বীর্যবান পুরুষের হাতের ঘর্ষণ মঞ্জুর কুমারী গুদটাকেও রসিয়ে তুলতে লাগল। ভেতরে একটা অননুভূত অনুভূতি ওকে অস্বস্তিতে ফেলছিল। তাড়াতাড়ি নিজের ঘরে চলে যেতে হবে ওকে। তাই বলল -“এভাবে মাঝরাতে বাড়ির বাইরে বসে থেকে কি মজা পাচ্ছো রুদ্রদা…! চলো না, এবার ভেতরে যাই…”

রুদ্র তখন নিজের দুই পাশে দু-দুটো মেয়ের উষ্ণ উপস্থিতিকে তারিয়ে তারিয়ে উপভোগ করছিল। মঞ্জুর কথা শুনে বলল -“তোমার মধ্যে কি রোম্যান্স বলে কিছু নেই মঞ্জু…! এমন একটা রোম্যান্টিক পরিবেশ ছেড়ে চার দেওয়ালের ভেতরে ঢুকে কি পাবে তুমি…!” কথাটা বলার সময় ঠিক তখনই ওর চোখদুটো সামনে পড়া ছায়ার দিকে গেল, যদিও আলো কম থাকায় সেটা ততটা স্পষ্ট নয়। তবুও একটা অবয়ব লক্ষ্য করে বলল -“দেখ, লিসা… ঘোড়াদুটোর ছায়াটা ঠিক একটা উড়ন্ত পাখির মত মনে হচ্ছে না…! আলোর কি ক্ষমতা দেখেছো…! দুটো ঘোড়াকে একটা পাখি বানিয়ে দিচ্ছে।”

ছায়াটাকে দেখে লিসা বলল -“ইয়েস্ রুদ্রদা… ইউ আর রাইট…! ঠিক ডানা মেলে উড়তে থাকা চিল মনে হচ্ছে একদম…! তাই না মঞ্জু…!”

তেইশ বছর বয়স হয়ে গেল মঞ্জুর, তবুও এমন জিনিস কখনও ওর চোখে পড়েনি। আর পড়বেই বা কি করে..! এত রাতে বাড়ির বাইরে তো কোনো দিনই থাকেনি। তাই এমন একটা দৃশ্য চোখেও পড়েনি কখনও। তবে আজকে রুদ্রর দৌলতে জিনিসটা চাক্ষুস করে ওর অবাকই লাগল -“তাই তো…! কি অদ্ভুত না…! এত বড় হয়ে গেলাম…! কিন্তু এই জিনিসটা আজই প্রথম দেখলাম…”

ওদের অবাক হওয়া আর ভালো লাগার মধ্য দিয়েই রাতটা পূর্ণ যুবতী হয়ে উঠেছে কখন, ওরা খেয়ালই করল না। বাহুতে মঞ্জুর মাইয়ের উষ্ণ পরশ রুদ্রর মনে কামনার উদ্রেক করতে লেগেছে। অবশ্যই এই কামনা মঞ্জুকে নিয়ে। হোগলমারা এসে লিসার পর মালতি, আর মালতির পর নীলাদেবীর, এভাবে আরও দু-দুটো গুদের স্বাদ পেয়ে ওর মনে নতুন নতুন গুদের জন্য বেশ ভালো রকমের উৎসাহ তৈরী হয়ে গেছে। ওর চোদাচুদির হাতেখড়ি হয়েছিল যে গুদের হাত ধরে লিসার সেই গুদটাতো আছেই, পরিস্থিতি আর সুযোগ পেলেই তো তাকে চুদে বাঁড়ার গরম কমিয়ে নেওয়া যাবেই। কিন্তু সেই সাথে যদি নতুন নতুন গুদ ঠাপানোর সৌভাগ্য তার কপালে জোটে তাতে ক্ষতি কি ! তাই ছোট-খাটো মঞ্জুর কুমারী, আচোদা গুদটাকে ঠাপানোর কল্পনা ওকে চরম কামুক করে তুলছিল। কিন্তু কামুক হয়ে উঠলেই তো আর কাউকে চোদা যায় না…! তাই নিজের কল্পনায় রাশ টানতে সে বাধ্য হলো। তবে বর্তমান পরিস্থিতির সুযোগ নিয়ে বাহুতে মঞ্জুর টাইট মাইয়ের চাপটা আরও ভালোভাবে অনুভব করার জন্য কৌশলে, ইচ্ছে করেই সে মঞ্জুর দিকে আরও একটু সরে গেল। মঞ্জুর মাইটা ওর আশা মতই আরও জোরে ওর বাহুর উপর সেঁটে গেল। তারপর একেবারেই কিছু না জানার ভান করে হঠাৎই জিজ্ঞেস করল -“আচ্ছা মঞ্জু…! এই ঘোড়া দুটোর ইতিহাসটা কি…! নিঃসন্দেহে এদুটোকে বহু আগেই স্থাপন করা হয়েছিল…!”

মাইয়ে রুদ্রর শক্ত বাহুর সজোরে চাপ অনুভব করতে করতেই মঞ্জু বলল -“আমি ঠিক জানি না। তবে শুনেছি এদুটো আমার বাবার পৌপিতামহ জমিদার দেবশরণ ঘোষচৌধুরি ঘোড়াদুটোকে স্থাপন করেছিলেন। পশ্চিম ভারতের একজন নামী শিল্পী এক বছর ধরে নাকি জোড়া ঘোড়ার এই মূর্তিটি বানিয়েছিলেন। জমিদার দেবশরণ মোটা অঙ্কের পারশ্রমিকও দিয়েছিলেন তাঁকে। ব্যাস্, এটুকুই আমি জানি…” কথাগুলো বলতে বলতেই মঞ্জু অনুভব করল ওর মাইয়ের উপরে রুদ্রর বাহুর পেষন ক্রমেই বেড়ে চলেছে। ওভাবে একজন পরপুরুষের পাশে বসে মাইয়ে চাপ খেয়ে ওর ভালো রকমের অস্থিরতা তৈরী হচ্ছে। কিন্তু সরাসরি সে রুদ্রকে কিছু বলতেও পারছে না। তাই আচমকা উঠে দাঁড়িয়ে বলল -“চলো রুদ্রদা… আর ভাল্লাগছে না। এবার ভেতরে যাই চলো…”

মঞ্জু উঠে যাওয়াই ওদের পক্ষে আর বসে থাকা সম্ভব হলো না। তাছাড়া এতক্ষণ ধরে দুই বাহুর উপরে দুজনের দুটো মাইয়ের স্পর্শ রুদ্রর বাঁড়াটাকেও ফুলিয়ে দিয়েছে। ঘরে গিয়ে লিসাকে এককাট না চুদলে ওর পক্ষে ঘুমানো অসম্ভব। তাই শুভ কাজে আর দেরী করতে না চেয়ে রুদ্রও বরং এবার ঘরের দিকে এগোনোর মনস্থির করল। বাগানের গ্রীল গেটটা পেরিয়ে ছিটকিনি টেনে পাশ ঘুরতেই হঠাৎ রুদ্রর মনে হলো কে যেন বাইরের মেন ফটকের পিলারের আড়ালে লুকিয়ে গেল। পরক্ষণেই ভাবল, এটা ওর ভুলও হতে পারে। এই এত রাতে কার খেয়ে দেয়ে কাজ নেই যে এভাবে বাড়ির বাইরে থেকে ওঁৎ পাতবে। তাই ক্ষণিকের জন্য থেমে গেলেও সে আবার হাঁটতে লাগল। ফিরতি পথে বাগানের উল্টো দিক ধরে বাগানটার একটা পুরো চক্কর কেটে ওরা বাড়ির ভেতরে ঢুকে ঢাউস দরজাটা লাগিয়ে ভেতর থেকে বড় হুড়কোটা লাগিয়ে দিল। নিচের লাইটটা জ্বালিয়ে রেখেই ওরা দোতলায় চলে গেল। মঞ্জুর ঘরের দরজার কাছে এসে লিসা ওকে গুডনাইট জানিয়ে রুদ্রর সাথে ওদের ঘরে ঢুকে গেল।

ঘরে ঢুকে দরজারটা লক করেই লিসা রুদ্রর উপরে ঝাঁপিয়ে পড়ল। “শালা গুদটা সেই কখন থেকে প্যাচ প্যাচ করছে, আর তুমি কিনা বাগানো বাল মারাচ্ছিলে…! তোমার বাঁড়ার কি গুদের দরকার নেই…! নাকি মঞ্জুর পাশে বসে ওর গুদটাকেই কল্পনা করছিলে…!” -লিসা নিজেকে রুদ্রর সাথে পিষে ধরে ওর সিগারেট খেয়ে কালচে হয়ে আসা মোটা ঠোঁটদুটোকে মুখে নিয়ে চুষতে লাগল।

ঘটনার আকস্মিকতায় রুদ্র ভ্যাবাচাকা খেয়ে গেল। লিসা এত তীব্রভাবে ওর ঠোঁটদুটো চুষছিল যে রুদ্র নিঃশ্বাসও নেবার সুযোগ পাচ্ছিল না। লিসাকে থামানোটা ওর কাছে খুব জরুরি হয়ে উঠল। তাই ওকে প্রতিহত করতে ওর মাইদুটোকে দুহাতে সজোরে খাবলে পঁক্ পঁক্ করে টিপতে লাগল। মাইয়ে জোরালো টিপুনি খেয়ে সুখে কঁকিয়ে উঠে মুখটা ছাড়িয়ে নিয়ে লিসা বলল -“ওঁওঁওঁওঁঙ্ঙ্ঙ্ম্ম্ম্ম্ম্ম…. রুদ্রদাআআআআ…! টেপোওওওও…! জোরে টিপে দাও দুদ দুটোকে…! আআআহ্হ্হ্ কি আরাম…!”

লিসার মাই দুটোকে উত্তম-মধ্যম রূপে চটকাতে চটকাতে রুদ্র মনে মনে ভাবল -“তোমার পাশাপাশি মঞ্জুর আচোদা গুদটাও যদি পাওয়া যায়, তাহলে তো সোনায় সোহাগা বেবী… যদি মঞ্জুকে চুদতে পাই, তাহলে তারপরে তোমাদের দুজনকে একসাথে নিয়ে থ্রীসাম করব সোনা…”

লিসার ঠোঁট দুটোকে চুষতে চুষতে কিছুক্ষণ ওর ভেঁপু দুটো বাজিয়ে রুদ্র ওর টপটাকে খুলে দিল। তারপর ওর ব্রা-টাকেও। লিসা তো স্বেচ্ছায় রুদ্রর হাতে ধরা দিয়েছে। রুদ্র পরে ওর ক্যাপ্রি এবং প্যান্টিটাকেও খুলে ওকে পুরো ন্যাংটো করে দিয়ে নিজের টি-শার্টটা খুলে ফেলল। ওর ট্রাউজ়ার আর জাঙ্গিয়া অবশ্য বরাবরই লিসা নিজে হাতে খোলে। সেই মত লিসা নিচে বসে ওর জাঙ্গিয়া সহ ট্রাউজ়ারটা একটানে খুলে দিল। একটা একটা করে খুলতে গিয়ে সে আর সময় নষ্ট করতে চায় না। এমনিতেই বাঁড়াটা বেশ কিছুক্ষণ সময় নিয়ে, ভালো মত চুষে না দিলে রুদ্র চুদতে চায় না। সেক্ষেত্রে বাঁড়াটা চুষতে ওকে আবার মিনিট দশেক খরচ করতে হবে। তাতে গুদে বাঁড়ার গাদন পেতে আরও অপেক্ষা করতে হবে ওকে, তাই সময় যতটা সাশ্রয় করা যায়, ততই ওর পক্ষে ভালো।

রুদ্রর ঠাঁটানো খাম্বাটা বের করেই লিসা চকাস্ চকাস্ করে চুষতে লাগল। মুন্ডিটাকে মুখে ভরে রেখে জিভ আর তালু দিয়ে কচলে কচলে চুষে রুদ্রকে চোদার জন্য ব্যকুল করে দিতে লাগল লিসা। কখনও বা বাঁড়া ছেড়ে বিচি চেটে-চুষে সে ওকে আরও টিজ় করে যেতে থাকল। রুদ্র তাতে ক্ষেপে গিয়ে বাঁড়াটা ওর মুখে পুরোটা ভরে দিয়ে ওর গলায় ঠাপ মেরে মেরে ওর মুখটাকে চুদতে লাগল। এভাবেই বেশ কিছুক্ষণ লিসাকে নিপীড়নকারী মুখচোদানি দিয়ে রুদ্র ওকে খাটের উপরে তুলে দিয়ে ওকে ডগি বানিয়ে দিল। ওর দুই উরুর ফাঁক দিয়ে অপরাজিতা ফুলের মত ফুটে ওঠা লিসার গুদটা সে পেছন থেকে কিছুক্ষণ চেটে-চুষে নিজের মাথামোটা, আখাম্বা বাঁড়াটা পেছন থেকে গুঁজে দিল লিসার পচ্ পচ্ করে রস কাটতে থাকা চামকি গুদটার ভেতরে। পুরো বাঁড়াটা গুদে ঢোকা মাত্র ওর কোমরটাকে দু’হাতে পাকিয়ে ধরে তুখোড় ঠাপের চোদন শুরু করে দিল।

প্রথম থেকেই এমন গোদনা ঠাপের চোদন খেয়ে লিসার ভালো তো লাগছিল, কিন্তু সে একটু অবাকও হয়ে গেল। “কি ব্যাপার রুদ্রদা…! আজ প্রথম থেকেই এভাবে এত জোরে জোরে ঠাপাচ্ছো যে…! কি হয়েছে তোমার…!” -রুদ্রর গুদগলানো ঠাপের ধাক্কায় চরম উত্তেজিত হয়ে লিসা ভাঙা ভাঙা শব্দে বলল।

রুদ্র ওকে বলতে পারল না, যে সে আসলে লিসাকে মঞ্জু মনে করে এভাবে ঠাপাচ্ছে। তবে নিজের আবেগ ধরে রেখে লিসাকে শুনিয়ে বলল -“কেন মাগী, তোর ভালো লাগছে না…! শালী চুতমারানি খানকি চুদি…! একটু আগে যে চোদন খাবার জন্য ছটফট করছিলি…! তো এবার নে না…! দেখ তোর গুদটার কি হাল করি…! পুরো ছিবড়া বানিয়ে দেব আজ…”

“তো দাও না রুদ্রদা…! তোমার লিসাকে ভাড়া করা রেন্ডি মনে করে চোদো…! তোমার আখাম্বা বাঁড়া দিয়ে হারামজাদী গুদটাকে কুটে দাও, থেঁতলে দাও…! গুদে আগুন লেগে আছে রুদ্রদা…! চুদে চুদে সে আগুন তুমি নিভিয়ে দাও… ইয়েস্ রুদ্রদা…! ইয়েস্স্.. ইয়েস্স্.. ইয়েএএএস্স্স্স্… ফাক্ মী…! ফাক্ মী লাইক আ বীস্ট…! শোভ ইওর কক্ ডীপ ইনসাইড মাই ওয়েট্ পুস্যি রুদ্রদা…! ফাক্ মী লাইক নেভার বিফোর…! ও মাই গড্…! ও মাই গড্ড্… ওওওওম্ম্ম্-মাই্ই্ই্ গঅঅঅঅড্ড্ড্…”

লিসার উন্মত্ততা দেখে রুদ্র নিজেকে ক্রাশার মেশিন বানিয়ে ফেলল। লিসার মাংসল পোঁদটা যেন একটা পাথরের চাঁই, যেটাকে নিজের তলপেট দিয়ে কুচে সে আজ টুকরো টুকরো বানিয়ে দেবে। এমনিতেই লিসাকে সে ডগি স্টাইলে বসিয়ে দিয়েছে, তার উপর লিসা কোমরটা নিচের দিকে চেপে ধরায় পোঁদটা উঁচিয়ে গেছে। আর সে কারণেই ওর দুই পাশের দাবনার লদলদে মাংস সহ পোঁদের তালদুটো চিতিয়ে আছে। সেই চেতানো তালে রুদ্রর শক্ত তলপেটের বাড়ি খেয়ে ওর তালদুটো চরম তালে দুলে দুলে উঠছে প্রতিটা ঠাপের সাথে। ওর ডাবের মত মোটা, নরম মাইদুটোও ভয়ানক সেই ঠাপের ধাক্কায় বেদম তালে দুলে চলেছে। মঞ্জুর খেয়াল রুদ্রকে এতটাই পাশবিক করে তুলেছে যে লিসা এতদিন থেকে ওর চোদন খেয়ে আসা সত্ত্বেও ওর ঠাপের ধাক্কা লিসা সামলাতে পারছে না। নিজের পোঁদটা উঁচিয়ে ধরে রাখতে সে মরিয়া চেষ্টা করে যাচ্ছে। কিন্তু তবুও রুদ্র চুদে চুদে ওকে প্রায় বিছানায় মিশিয়ে দিচ্ছে। এবার তো রুদ্ররও ঠাপাতে অসুবিধে হতে লাগল।

তাই হঠাৎ করেই নীলাদেবীকে চুদতে গিয়ে নিজের অপূর্ণ সাধটা মিটিয়ে নিতে সে লিসার ডান হাতটা চেড়ে নিজের কাঁধের উপর রেখে দিল। ব্যাপারটা লিসার কাছেও নতুন। তারপর সে লিসার ডান পায়ের হাঁটুর তলায় নিজের ডান হাত ভরে পা-টাকে চেড়ে ওকে বাম হাত আর বাম পায়ের ভরে করে রেখে ঠাপাতে লাগল। এভাবে গুদে বাঁড়া নেওয়া সত্যি সত্যিই যে কোনো মেয়ের পক্ষেই দুর্বিসহ। লিসাও তার বাইরে নয়। তাই এমন উদ্ভট পোজ়ে চোদন খেয়ে কষ্টে লিসা কাতর অনুনয় করতে লাগল -“প্লীজ় রুদ্রদা…! পা টা ছেড়ে দাও…! খুব কষ্ট হচ্ছে রুদ্রদা…! এভাবে চুদিও না…! একটু দয়া করো প্লীজ়…”

কিন্তু রুদ্র নীলাদেবীর সাথে যেটা করতে পারেনি, সেটা লিসার সাথে করতে দ্বিধা করল না -“চুপ্ শালী গুদমারানি, মাগী রাস্তার রেন্ডি…! চুপচাপ চুদতে দে…! নইলে মাটিতে পুঁতে দেব…! শালী একদম নখরা করবি না… চুপচাপ ঠাপ খা…”

সাউন্ডপ্রুফ ঘরের ভেতরে এমন নির্মম ভাবে চুদে চুদে রুদ্র লিসার কালঘাম ছুটিয়ে দিতে লাগল। লিসাও প্রাণপন চিৎকার করে চোদন খেতে লাগল। কিন্তু পাশের ঘরে থেকেও মঞ্জু কিছুই আঁচ করতে পারছিল না যে পাশের ঘরে কি চলছে। তবে ওর আগের দিন দুপুরে খাবার টেবিলে বসে দুই পায়ের ফাঁকে ঘটে চলা ঘটনাটা মনে পড়ছিল। একটু আগে বাগানে বসে মাইয়ে রুদ্রর বাহুর চাপ অনুভব করার কথা ভাবতে ভাবতেই হয়ত ওর বাকি সবও মনে পড়ছিল। খুব চেষ্টা করছিল সে ঘুমোনোর। কিন্তু কিছু একটা ঘটে যাচ্ছিল ওর ভেতরে যে কারণে সে কিছুতেই ঘুমাতে পারছিল না। মনের মধ্যে কেমন একটা অজানা অনুভূতি, শরীরটাও কেমন আনচান করছে। নারী-পুরুষের দৈহিক মিলনের ব্যাপারে একেবারেই অজ্ঞ না হলেও, যেহেতু সে আগে কখনই কারো সাথে সেক্স করেনি, তাই শরীরের ভেতরে ঘটে চলা এই উচাটন আসলে কি কারণে সেটা সে ঠিকমত ঠাউর করতে পারছিল না। হঠাৎ সে অনুভব করল যে ওর গুদটা বেশ ভালো রকম ভাবে প্যাচ প্যাচ করতে লেগেছে। অনিচ্ছা সত্ত্বেও প্যান্টির ভেতরে হাত ভরতেই ওর আঙ্গুলগুলো আঁঠালো, চ্যাটচেটে রতিরসে ভিজে গেল।

বিগত তেইশটি বছর ধরে নিজের গুদের সতীত্ব অটুট রেখে আসা মঞ্জুও এবার রতিসঙ্গমের কথা ভাবতে লাগল। হোস্টেলে কিছু বিগড়ে যাওয়া বান্ধবী আছে তার। তারা তাদের বয়ফ্রেন্ডের সাথে চুদাচুদি করেও নিয়েছে। তাদের মুখ থেকেই সে শুনেছিল, গুদে পুরুষ মানুষের বাঁড়া ঢুঁকে যখন গুদটা এফোঁড়-ওফোঁড় করে তখন যে সুখ পাওয়া যায় সেই সুখ নাকি পৃথিবার আর কোত্থাও পাওয়া যায় না। সেই অনাস্বাদিত সুখের স্বাদ নিতে কি ওর মনে সুপ্ত বাসনা জাগছে…! মঞ্জু নিজেই নিজের মনকে বুঝতে পারে না। আর যদি মনটা তেমন কিছু চেয়েও থাকে, তাতে আপত্তি কোথায়…! পুরুষরা বিয়ের আগেই একাধিক মেয়েদের সঙ্গে চোদাচুদি করলেও তাদের কোনো দোষ নেই, আর মেয়েরা নিতান্তই নিরুপায় হয়ে একবার মাত্র সেক্স করলেই তারা অসতী! তারা দুশ্চরিত্রা…! পুরুষতান্ত্রিক সমাজের এই নিয়মকে মঞ্জু কিছুতেই মেনে নিতে পারে না। পাশের ঘরেই তো আছে, একজন দীর্ঘাঙ্গ, বলিষ্ঠ, বীর্যবান পুরুষ ! তাকে প্রলুব্ধ করে কি নিজের অনাস্বাদিত সেই কৌতুহলের নিবারণ ঘটানো যাবে না…!

রুদ্রকে নিয়ে মঞ্জু কামুকি হয়ে উঠেও পরক্ষণেই ভাবে – কিন্তু সে যদি রাজি না হয় ! একই ঘরে থেকেও লিসার সাথে তার কিছুই হয় না। অন্তত লিসা তো তাকেই তেমনটাই বলেছে ! লিসার মত এত লম্বা, সুশ্রী, যৌবনবতী একটা মেয়ের সাথে একই ঘরে রাত কাটিয়েও যখন ওরা কিছু করে না, তখন মঞ্জুর মত বেঁটে একটা মেয়েকেই বা রুদ্র চুদতে চাইবে কেন…! মঞ্জুর মনে হতাশা দানা বাঁধে, যদিও সে অনুমানই করতে পারে না যে ওরই কথা ভেবে ভেবেই রুদ্র পাশের ঘরেই লিসাকে জানোয়ারের মত চুদে চলেছে।

সেই বর্বরোচিত চোদনে লিসার গুদটা ছিঁড়ে-খুঁড়ে যাচ্ছে। রুদ্র লিসার ডান উরুটাকে পাকিয়ে ধরে শূন্যে ভাসিয়ে রেখেই যাচ্ছেতাই ভাবে চুদে চলেছে। এমন নারকীয় চোদনে লিসা চোখে জোনাকির আলো দেখতে লাগল। সে খুব ভালো করেই জানে যে আজ রুদ্রর উপরে রাক্ষস ভর করেছে। আজ সে তার কোনো বাধা মানবে না। তাই রুদ্রর এমন শরীর-ভাঙা ঠাপের চোদনে লিসা কষ্ট না পেয়ে বরং নিজের সুখটুকু খুঁজে নিতে চেষ্ট করল -“ইয়েস্ রুদ্রদা…! ইয়েস্স্স্ ইউ ইন্টার্ণ ফাকার…! ফাক্ ইওর ইন্টার্ণ লাইক আ ডেভিল। ডেস্ট্রয় মাই পুস্যি ইউ ন্যাস্টি এ্যাসহোল…! চুদে চুদে আমাকে ভূবন ভুলিয়ে দাও… আমাকে স্বর্গে পাঠিয়ে দাও রুদ্রদা…! চোদো রুদ্রদা…! চোদো… যেমন ভাবে খুশি চোদো…! যত খুশি চোদো… আরও জোরে জোরে চোদো…! হার্ডার…! হার্ডার… হার্ডার…! ফাক্ মী হার্ডার রুদ্রদা… হার্ডার্রর্রর্রর্…”

“এই জন্যই তো তোমাকে চুদে এত সুখ পায় লিসা…! এমন অক্ওয়ার্ড পজ়িশানেও আমার এত লম্বা, মোটা বাঁড়ার এমন উথাল-পাথাল করা ঠাপ খেয়েও তোমার আরও চাই…! ইউ আর রিয়্যালি সাম পুস্যি বেবী…! ইউ আর মাই ফাক্ ডল… নাও লিসা… নাও, কত ঠাপ খেতে পারো খাও… ওওওও ইওর পুস্যি ইজ় সোওওওও টাইট বেবী…! ইওর পুস্যি ইজ় সোওওও হট্ট্ট্ট্…! তোমার গুদটা আমার বাঁড়াকে গলিয়ে দিচ্ছে ডার্লিং… কি সুখ পাচ্ছি বেবী তোমাকে চুদে…! ইয়াঁহ্… ইয়াঁহ্… ইয়াঁহ্…” -রুদ্র লিসার গুদটাকে কার্যত ধুনতে লাগল।

এমন আলোড়ন সৃষ্টিকারী চোদন খেয়ে লিসা প্রবল কামোত্তেজনায় ইস্স্স্স্স্… ইইইস্স্স্স্স্… উউউউইইইইইশ্শ্শ্শ… উউউউর্রর্রর্ররিইইইইইই… রিইইইইই করতে করতে একটা অন্তঃস্রাবী রাগমোচন করে দিল। রুদ্রকে এত নির্মম ভাবে আগে কখনই চুদতে দেখে নি সে। তাই মনে একটু অন্য রকম ভাবনা কাজ করতে লাগল – রুদ্র তাকেই চুদছে তো…!

রাগমোচন করে লিসা নেতিয়ে যেতেই রুদ্র ওকে পাশ ফিরিয়ে দিয়ে পেছন থেকে বাঁড়াটা ওর গুদে ভরে দিল। ওর ডান পা-টাকে উপরে চেড়ে বাঁড়াটাকে বুলডোজারের মত চালনা করতে লাগল লিসার গুদে। এভাবেই একের পর এক আলাদা আলাদা ভঙ্গিতে লিসাকে সে চুদছে তো চুদছেই। কোনো ক্লান্তি নেই, কোনো বিরাম নেই। লিসাও রুদ্রর এমন বিরামহীন চোদনে বারংবার সুখের শিখরে পৌঁছে একাধিক বার রাগমোচন করে চলল।

এদিকে মঞ্জু কিছুতেই দুচোখের পাতা এক করতে পারছে না। দুই পায়ের ফাঁকে যেন আগুন লেগেছে। তেইশটি বসন্ত একটু একটু করে ওর গুদটাকে যে কামুকতা দান করে এসেছে, তার সবটুকু আজ একত্রিত হয়ে ফেটে পড়তে চাইছে। কিন্তু ওর এই মুহূর্তেই কিছু করার নেই। রুদ্রকে সে এতরাতে নিজের ঘরে ডেকে এনে তাকে চুদতে বলতে পারে না। কাঙ্ক্ষিত সেই সুখটুকু অন্ততপক্ষে এখনই তার কপালে জুটছে না। তাই দুই পায়ের ফাঁকে একটা বালিশ ভরে গুদটা তার উপরে রগড়াতে রগড়াতে একসময় সে ঘুমিয়ে পড়ল।

রুদ্র তারপরেও লিসাকে ধুন্ধুমার ঠাপে আরও বেশ কিছুক্ষণ চুদে ওর মুখ ভর্তি করে ফ্যাদা উগরে তবেই শান্ত হলো। লিসা রুদ্রর প্রসাদ টুকু পান করে যেন ধড়ে প্রাণ ফিরে পেল। চোদাচুদির পর্ব শেষ হলে লিসা ভাবতে লাগল যে এতক্ষণ ধরে ওর উপর দিয়ে কি টর্নেডোটাই না বয়ে গেল। রুদ্রকে জড়িয়ে বিছানায় শুয়ে লিসা জিজ্ঞেস করল -“কি হয়েছিল তোমার বলো তো রুদ্রদা…! আগে তো কখনই এমন পাশবিকভাবে চোদো নি…! তুমি এত গরম হয়ে উঠেছিলে কেন…?”

লিসার প্রশ্নের সঠিক উত্তর রুদ্র দিতে পারে না। তবে ওকে সন্তুষ্ট করার জন্য বলল -“জানি না লিসা…! তোমার গুদটা আজ আমাকে পাগল করে দিয়েছিল। এমন নির্মমভাবে তোমাকে চুদলাম, প্লীজ়… আমার উপর রাগ কোরো না…”

“কিন্তু আমার খুব ভালো লেগেছে…” -লিসা রুদ্রর ঠোঁটের উপর নিজের ঠোঁটদুটো চেপে ধরল। রুদ্রও লিসাকে নিজের বুকে মিশিয়ে নিয়ে তারপর এক সময় ঘুমিয়ে পড়ল।

পরদিন সাকালে মঞ্জু সাতটার মধ্যেই উঠে গেলেও, রাতের দুর্বিষহ চোদন খেয়ে নিঃশেষ হয়ে যাওয়া লিসা আর অমন চোদন চুদে কাদা হয়ে যাওয়া রুদ্রর ঘুম তখনও ভাঙেনি। মঞ্জু ওদেরকে ডিস্টার্ব না করে নিচে রান্নাঘরে চলে গেল। এক প্যাকেট স্লাইস ব্রেড সেঁকে তাতে বাটার মাখিয়ে তিনটে ডিম-পোচ তৈরী করে নিল। সাথে একটা করে কলা আর গাঢ়, হালকা মিষ্টি, কড়া দুধ-চা। সব খাবার তৈরী হতেই লিসাকে সাথে নিয়ে রুদ্র নিচে নেমে এলো। তিনজনে ডাইনিং টেবিলে বসে ব্রেকফাস্ট সেরে নিয়ে মঞ্জু লিসাকে সাথে নিয়ে আবার রান্নাঘরে চলে গেল। রুদ্র বাইরে একা বোর হচ্ছিল, তাই সেও তাদের জয়েন করল। অবশ্য তার অন্য উদ্দেশ্যও ছিল। পাশে থেকে মঞ্জুর ডবকা মাইদুটোকে দেখে চোখদুটোকে সেঁকে নেবার এমন সুবর্ণ সুযোগ সে কিভাবে হাতছাড়া করতে পারে…!

রান্না-বান্না শেষ করতে করতে দুপুর গড়িয়ে গেল। রুদ্রকে সব সময় নিজের বুকের দিকে তাকিয়ে থাকতে দেখে মঞ্জুর ভালোই অস্বস্তি হচ্ছিল। তবে তাতে গুদটা যে চরম রস কাটছিল সেটা অস্বীকার করার কোনো উপায় মঞ্জুর ছিল না। রুদ্রর বাঁড়াটা ওর কল্পনাতেই ওকে বেশ ভালো রকমের কষ্ট দিচ্ছিল। রান্নার পুরোটা সময় ধরে সেই কষ্টকে নিরবে সহ্য করেই থাকতে হয়েছে ওকে। কিন্তু এভাবে আর কতক্ষণ…! যাইহোক, কপালে যা আছে তাই হবে ভেবে সে উপরে নিজের ঘরে গিয়ে স্নান করতে চলে গেল। স্নান করার জন্য পুরো উলঙ্গ হতেই সে লক্ষ্য করল তলপেটটা ঘন কালো জঙ্গলে ঢাকা পড়ে গেছে। অনেকদিন হয়ে গেল ঝাঁটের বালগুলো সাফ করা হয়নি। যদি বা কোনো স্বর্গীয় ইচ্ছাতেই ওর কপালে রুদ্রর বাঁড়াটা জোটে, তাহলে গুদে এমন বাল দেখে রুদ্রদা যদি রেগে যায় ! তাই উলঙ্গ অবস্থাতেই আবার ঘরে এসে সো-কেশ থেকে একটা ফেম গোল্ডের টিউব বের করে আবার বাথরুমে চলে গেল। বেশ খানিকটা ক্রীম বের করে পুরো তলপেট এবং গুদের ঠোঁটদুটোর উপরে ভালো করে মাখিয়ে নিয়ে দশ-পনেরো মিনিট মেঝেতেই বসে বসে রুদ্রর বাঁড়াটা কল্পনা করতে লাগল -“কেমন হবে বাঁড়াটা…! খুব লম্বা হবে বুঝি…! আর মোটাই বা কতটা হবে…! রুদ্রদার যা হাইট, আর যা পুরুষালি গলার টোন…! বাঁড়াটা নিশ্চয়ই খুব বড় হবে। তবে যদি মোটাও হয় তাহলে ওর ছোটখাটো শরীরের এই টুকু পুচ্চুপারা গুদে বাঁড়াটা নেবে কেমন করে ! “ভগবান…! বাঁড়াটা যেন খুবই লম্বা না হয়…!” -মঞ্জু লজ্জায় দুহাতে মুখ ঢেকে নিল।

স্নান সেরে রুদ্র আর লিসা আগেই নিচে নেমে এসে ডাইনিং টেবিলে বসে মঞ্জুর জন্য অপেক্ষা করছিল। রাই বাবুর চেয়ারটা এখন ফাঁকাই থাকে। রুদ্র আর লিসা মুখোমুখি টেবিলের ডান এবং বামদিকে বসে ছিল। মঞ্জুর নামতে দেরি দেখে লিসাই রান্নাঘর থেকে খাবারের বাটি আর তিনটে থালা, সঙ্গে দুটো চামচ নিয়ে এসে টেবিলে রাখল। এরই মধ্যে মঞ্জু দোতলা থেকে সিঁড়ি বেয়ে নিচে নেমে আসছিল। হঠাৎ রুদ্র ওর দিকে তাকাতেই তার চোখদুটো ফেটে পড়ল যেন। ওয়াও…! কি লাগছে মঞ্জুকে…! উপরে একটা টপ যেটা এতটাই টাইট যে ওটাকে ওর দ্বিতীয় চামড়াই মনে হচ্ছিল। কোনো ওড়নাও ছিল না। আর অমন টাইট টপ পরার কারণে ওর মাইদুটো আরও টানটান হয়ে সামনে মাথা উঁচু করে ঠিকরে বেরিয়ে আসছে দুটো পাহাড়-চূড়ার মত। আর নিচেও একটা গেঞ্জি কাপড়ের স্কিন টাইট ক্যাপ্রি পরেছিল সে। তাতে সিঁড়ি বেয়ে নামার সময় ওর মাংসল, মোটামোটা দাবনাদুটো চরম যৌনোদ্দীপক ভাবে ওঠা-নামা করছিল। সব মিলিয়ে মঞ্জুকে চরম “হট্ এ্যান্ড সেক্সি” লাগছিল।

লিসা ঠিক সেই মুহূর্তে কিছু একটা কাজে আবার রান্নাঘরে গেছিল। মঞ্জু রুদ্রর কাছে এসে ওর থুতনির তলায় হাত দিয়ে চেড়ে ওর হাঁ হয়ে থাকা মুখটা বন্ধ করতে করতে বলল -“অমন হাঁ করে কি দেখছো রুদ্রদা…! লিসাদি চলে এলে তো তুমি ধরা পড়ে যাবে…!”

কোনো মতে নিজেকে সামলে নিয়ে রুদ্র আমতা আমতা করে বলল -“আম্, আঁঃ, ন্-না… মানে… কই কিছু দেখছি না তো…! তবে তোমাকে দারুন হট্ লাগছে মঞ্জু…”

“থ্যাঙ্ক ইউ…” -বলে মঞ্জু লিসাকে গলা চেড়ে বলল -“এই যা…! দেখেছো…! আমি দেরী করে ফেললাম…! সরি লিসাদি…! আমি আসছি…”

লিসা ভেতর থেকে বলল -“না, না… আর আসতে হবে না। আমি সব নিয়ে গেছি। তুমি বসে পড়…”

লিসার উত্তর শুনে মঞ্জু রুদ্রর উল্টো দিকে দ্বিতীয় চেয়ারটায় বসে পড়ল। লিসা এসে তিনজনের থালায় ভাত বেড়ে দিয়ে তরকারিও তুলে দিল। তিনজনে খেতে শুরু করল। খাওয়া মাঝপথে এমন সময় রুদ্র অনুভব করল একটা পা ওর ডান উরুর তলার দিকটা ঘঁষে দিচ্ছে। হঠাৎ করে এমনটা ঘটায় রুদ্র ভিমরি খেল। একটু নড়ে উঠতেই পা-টা নিচে নেমে গেল। তারপর একটু স্বাভাবিক হতেই আবার পা-টা এবার সরাসরি ওর বাঁড়ার উপরে রগড়ানি মারতে লাগল। এবার আর রুদ্র স্থির থাকতে পারল না। সামনে তাকিয়ে লিসা আর মঞ্জু দুজনের দিকেই তাকালো। কিন্তু দুজনেই মাথা গুঁজে খাওয়ায় নিমগ্ন। তবে সে মনে মনে ভাবল – মঞ্জু এটা কোনো মতেই করবে না। তাই লিসার উপর ওর খুব রাগ হলো। খেতে বসেও শান্তি নেই ! কাল রাতেই অত নির্দয় চোদন খেয়েও মাগীর গুদের খাই মেটে না। এভাবে খেতে খেতে এমন উত্তেজিত করে দিলে মঞ্জু তো সব জেনে যাবে ! ওর সামনে নিজেদের কামকেলির কেচ্ছা আর গোপন রাখবে কিভাবে…! মেয়েটার কি একটু কমন সেন্সও নেই…!

বাঁড়ার উপর নরম একটা পায়ের রগড়ানি খেয়ে রুদ্রর হাল খারাপ হয়ে উঠছিল। মঞ্জুর সামনে ধরা না দিতে সে মুখ বুজে খেয়ে যাচ্ছিল, যদিও পা-টা ওকে বেশ ভালোই বেগ দিচ্ছিল। এভাবেই নিজেকে কোনোমতে সামলে সে খাওয়া শেষ করে উঠে রান্নাঘরে চলে গেল হাত ধুতে। তারপর মঞ্জু আর লিসাও এঁটো বাসনগুলো নিয়ে রান্নাঘরে চলে গেল। হাত মুখ ধুয়ে ওরা দুজনে খাবারের বাটি গুলো আবার রান্নাঘরে এনে ফ্রীজে ভরে দিল। মঞ্জু লিসাকে বলল -“তোমরা উপরে চলো, আমি বাসনগুলো ধুয়ে আসছি। তবে ঘরটা খোলাই রেখো…”

This content appeared first on new sex story new bangla choti kahini

উপরে এসে রুদ্র লিসাকে ধমক দিল -“তোমার কি কোনো কান্ডজ্ঞান নেই…!”

রুদ্রর কথাশুনে লিসা আকাশ থেকে পড়ল -“কি বলছো তুমি রুদ্রদা…! আমি কি করলাম…?”

“না, তুমি না। তোমার পা-টা করছিল…” -রুদ্র আবারও চোখ রাঙালো।

লিসা সেই আগের মতই অবাক হয়ে বলল -“কি যা তা বকছো রুদ্রদা…! আমার পা-ই বা কি করল…! নেশা করেছো নাকি…!”

লিসার এমন আচরণে রুদ্র কনফিউজ়ড্ হয়ে গেল। তাহলে কি ওটা মঞ্জুর পা ছিল…! রুদ্রর সামনে ব্যাপারটা একটু পরিস্কার হলো। “তাহলে বদলা নিলে খুকি…! আমার বাঁড়াটা তাহলে তুমিই রগড়াচ্ছিলে…! তা বেশ…! ভালোই হলো… তোমার সিগন্যালটা পেয়ে গেলাম…” -রুদ্র মনে মনে ভাবল।

কিছুক্ষণ পরেই মঞ্জুও ওদের সাথে যোগ দিল। নভেম্বর মাসের দুপুরেও এখন কত রোদ…! চারিদিক ধু ধু করছে। ঘরের ছাদটা অবশ্য আগেকার প্রযুক্তিতে চুন-সুরকি দিয়ে বানানোর কারণে ঘরে ছাদের তাপটা বেশ কম। তবুও একটা গরম ভাব আছে। মঞ্জুর প্রবেশের সাথে সাথেই রুদ্র একটা স্নিগ্ধ, শীতল বাতাস অনুভব করল দেহমনে। লিসা আগে থেকেই খাটের পেছন দিকে বসে ছিল। রুদ্র মোটামুটি মাঝ বরাবর জায়গায় পেছনে হেলান দিয়ে পা দুটো ছড়িয়ে আধশোয়া হয়ে ছিল। সিগারেটটা রুদ্র প্রায় শেষ করে এসেছে। মঞ্জুকে আসতে দেখে পা দুটো গুটিয়ে নিয়ে বলল -“এসো মঞ্জু, বসো…”

মঞ্জু এসে খাটের ধারেই, রুদ্রর পায়ের পাশে এসে বসে পড়ল। স্কিন-টাইট টপ ভেদ করে মঞ্জুর মাইদুটো ফেটে পড়ছে যেন। বারবার নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করলেও রুদ্রর চোখদুটো মঞ্জুর মাইদুটোর দিকেই চলে যাচ্ছে। সেটা মঞ্জুর দৃষ্টি এড়ায় না। মঞ্জু কপট লজ্জা দেখিয়ে মাথাটা নিচু করে পাশের ঝুলতে থাকা চুলের গোছাটা কানের পাশে গুঁজে দেয়। লিসা যদিও এ বিষয়ে তেমন কৌতুহল দেখালো না। তবে মঞ্জুকে চমকে দিয়ে বলল -“এভাবে আর কতদিন পড়ে থাকব আমরা এখানে…?”

লিসার কথায় রুদ্র নড়েচড়ে বসল -“সেটা তো ঠিকই…! কিন্তু কিছু একটা তো আছে, যা আমাকে হোগলমারা ছাড়তে দিচ্ছে না। রাইবাবুর ওই শেষ কথাটা – ‘পুত্রস্নেহে অন্ধ’…! কথাটা খুব খোঁচা মারছে লিসা…! এটা নিশ্চয় কিছু একটা রহস্যের ইঙ্গিত, যেটা ধরতে পারছি না।”

“এতে রহস্যের কি আছে রুদ্রদা…! পিতা নিজের পুত্রের ভবিষ্যৎ সুরক্ষিত করতেই মঞ্জুর মাকে খুন করেছে। ব্যাস্…” -লিসা বিজ্ঞের মত মন্তব্য করল।

“সেটাই তো প্রশ্ন লিসা…! জমি জমা, পুকুর-পুষ্কুরিনী, এত বড় বাড়ি… সবই তো উনি নিজের নামে লিখিয়ে নিয়েছিলেন। উত্তরাধিকার সূত্রেই উনার ছেলে এর সব কিছুই পেয়ে যেতে পারত। তাহলে শিখাদেবীকে উনি খুন করলেন কেন…! আর তাছাড়া যাবার আগে উনি আমাকে চ্যালেঞ্জ করে গেলেন – ‘পারলে খুনের কারণটা খুঁজে বের করে নেবেন…’ কিছু একটা তো আছে, যেটা ধরতে পারছি না আমি…” -রুদ্র ডানহাতের আঙ্গুল দিয়ে নিজের ঠোঁটদুটো ধরল।

“ওসব কারণ-টারণ বুঝি না। তোমরা আরও দিন কয়েক থাকবে এখানে ব্যাস্। তারপর একসাথে আমরা কোলকাতা চলে যাবো।” -মঞ্জু বায়না করে বলল।

রুদ্র বা লিসা সেটা শুনে তেমন কিছু বলল না। কিছু সময় চুপচাপ বসে থেকে রুদ্র হঠাৎ করে বলল -“আচ্ছা মঞ্জু…! কিছু পুরোনো দিনের কাগজ তোমাদের আছে…? মানে দলিল দস্তাবেজ…?”

মঞ্জু একটু ভেবে বলল -“সঠিক তো জানি না রুদ্রদা…! তবে থাকতেও পারে….”

রুদ্রর চোখ দুটো চকচক করে উঠল -“একবার দেখা যায়…?”

“কেন যাবে না…! চলো মায়ের ঘরে, দেখাচ্ছি…” -মঞ্জু খাট থেকে নেমে গেল।

রুদ্র আর লিসাও নেমে তিনজনে শিখাদেবীর ঘরে এলো। মঞ্জু একটা আলমারী খুলে ভেতরের ছোট একটা লকার খুলে কিছু কাগজ বের করে দিল। রুদ্র সেগুলো মনযোগ দিয়ে দেখতে লাগল। কিছু পুরোনো দলিল, কিছু দরখাস্ত আর কয়েকটা পর্চা ছাড়া আর কিছুই তেমন দেখতে পাওয়া গেল না তাতে। কাগজগুলো বহু পুরোনো। জমিদার দেবশরণের আমলের। কিন্তু তাতে রাইকিঙ্করবাবুর কোনো নামই নেই। একটাও সম্পত্তি উনার নামে রেকর্ড হয় নি। তাই কাগজ গুলো রুদ্রর তেমন গুরুত্বপূর্ণ বলে মনে হলো না। সেগুলোকে গুছাতে গুছাতে বলল -“এগুলো ছাড়া আর কিছু কি আছে…?”

মঞ্জু চিন্তিত গলায় বলল -“আর তো তেমন কিছু জানি না রুদ্রদা…! তবে আর একটা লকার আছে, সেখানে দেখি, কিছু পাই কি না…”

মঞ্জু ওর মায়ের ভাঁজ করা কিছু শাড়ি সরালো। তাতে আর লকার কোথায় আছে, রুদ্র কিছুই বুঝতে পারল না। ওটা আলমারীর পেছনের দেওয়ালই ছিল। তবে পাশে একটা ছোট চৌকো দাগ দেখতে পেল সে। মঞ্জু সেই দাগের ভেতরে আঙ্গুলের চাপ দিতেই রুদ্রকে চমকে দিয়ে ভেতর থেকে একটা ড্রয়ার বের হয়ে চলে এলো। এমন একটা গোপন ড্রয়ার দেখে রুদ্র চমকে গেল। আলমারীটার যা বয়স তাতে কম করে দেড়শ’-দু’শো বছর তো হবেই। তখনকার দিনেও যে এমন প্রযুক্তি ব্যবহার করা হয়েছিল, সেটা রুদ্রকে অবাক করে দেয়। ড্রয়ারটা বেরিয়ে আসতেই রুদ্র দেখল একটা প্লাস্টিক চিলমিলি ব্যাগে কিছু ভরে সেটাকে ভাঁজ করে রাখা আছে। রুদ্র ছোঁ মেরে প্যাকেটটা বের করে নিয়েই খুলে দেখল ভেতরে আরও কিছু কাগজ। কাগজগুলো বের করেই দেখল, এখানেও সেই কিছু দলিল আর পর্চা। তাদের দু’-একটায় রাইকিঙ্করবাবুর নামও পাওয়া গেল। তবে সেগুলো অতি স্বল্প পরিমান জায়গা। রুদ্র আরও কয়েকটা কাগজ সরিয়েই দেখল একটা বেশ মোটা কাগজ,ঠিক হ্যান্ডমেড পেপারের মত। কাগজটার রংটা একেবারে মেটে হলুদ হয়ে গেছে। দেখেই বোঝা যায় প্রায় দু’আড়াইশো বছর আগেকার হবে হয়ত, বা তারও বেশি। তবে কাগজটা ফাঁকা দেখে রুদ্র হতাশ হয়ে গেল। তারপর হঠাৎ সেটাকে উল্টে দিতেই ওর চোখদুটো বড় বড় হয়ে গেল -“ইয়েস্, মনে হচ্ছে কিছু একটা পেয়েছি…”

পাতার ঠিক মাঝ বরাবর দুটো-তিনটে শব্দের এক একটা লাইন, যাদের প্রতি দ্বিতীয় লাইন আগের লাইনের সঙ্গে ছন্দবদ্ধ ভাবে লেখা। কাগজটা পেয়েই রুদ্র বাকি কাগজ গুলো আগের মত রেখে দিল। তারপর আলমারীটা বন্ধ করে দিতেই লিসা এগিয়ে এসে জিজ্ঞেস করল -“কি এটা রুদ্রদা…? লেখাটা কিন্তু দারুন…!”

“আগেকার দিনের লোকেদের হাতের লেখা দাঁড়িয়ে দেখার মতই ছিল, বুঝলে লিসা…!” -রুদ্র কাগজটা মন দিয়ে দেখতে লাগল।

সুন্দর জড়ানো অক্ষরের, বাঁকা স্টাইলে লেখা পঙতির অংশগুলো কিছু একটা রহস্যের উৎস মনে হলো রুদ্রর। মঞ্জুও সেটা দেখতে কাছে এগিয়ে এলো -“ওয়াও…! মায়ের আলমারীতে এমন একটা কাগজ ছিল, অথচ আমিই কোনোদিন দেখি নি…! কত দিনের পুরোনো হতে পারে রুদ্রদা…?”

“দিন বোলো না মঞ্জু, বল বছর…! কম করে হলেও দু’শ-আড়াই শ’ বছর আগেকার তো হবেই…! চলো, আমাদের ঘরে যাই…” -রুদ্র কাগজটা দেখতে দেখতেই হাঁটতে লাগল।

মঞ্জু আর লিসাও রুদ্রকে অনুসরণ করে ওদের ঘরে চলে এলো। রুদ্র খাটে উঠে বসতেই লিসা ওর বাম পাশে আর মঞ্জু ডান পাশে বসে পড়ল। রুদ্র গভীর মনযোগ দিয়ে লেখা গুলো পড়তে লাগল। কিন্তু প্রতিটা লাইন পড়তে গিয়েই বুঝল, আগে আরও কিছু শব্দ অবশ্যই আছে। কেবল দুটো-তিনটে শব্দ দিয়ে কবিতার লাইন হয় না। তাছাড়া লাইনগুলোর মধ্যে কেমন যেন একটা করে ছেদ পড়ছে। রুদ্র কিছুক্ষণ নিবিষ্ট মনে লাইনগুলো পড়ে চিন্তিত গলায় বলল -“দেখে তো মনে হচ্ছে কবিতার এক একটা লাইন। দেখো মঞ্জু…! প্রতি জোড়া লাইন নিজেদের মধ্যে অন্ত্যমিল যুক্ত। তাই না…!”

রুদ্রর কথা শুনে মঞ্জু আরও ওর শরীরের কাছে ঘেঁষে গেল। রুদ্র নিজের ডান বাহুর উপরে মঞ্জুর ভরাট, মোটা ডান মাইটার চেপে ধরা উষ্ণ উপস্থিতি অনুভব করল। “তাই তো রুদ্রদা…! একদম…! প্রতি জোড়া লাইন নিজেদের সাথে মিলে যাচ্ছে…!” -মঞ্জু নিজের মাইটা আরও জোরে চেপে ধরল।

মঞ্জুর গরম মাইয়ের উষ্ণতা রুদ্রর বুকে উত্তাপ সঞ্চারিত করতে লাগল। পাশ থেকে লিসাও এগিয়ে এলো। তবে লেখাটা দেখার মধ্যে সে এতটাই কৌতুহলী হয়ে পড়েছিল যে মঞ্জুর মাইয়ের রুদ্রর বাহুর উপর সেঁটে যাওয়াটা সে লক্ষ্যই করল না। তবে রুদ্র অবশ্যই সেটা আড়চোখে দেখছিল। আর মঞ্জুও সেটা লক্ষ্য করল যে রুদ্র নিজের বাহুর উপর ওর মাইয়ের চেপে থাকাটাই দেখছে। তবে সেটা লক্ষ্য করেও মঞ্জু নিজেকে সরিয়ে নিল না। তাতে রুদ্রর বেশ ভালো লাগছিল। মঞ্জুর ভেঁপুটার উত্তাপ নিতে নিতেই রুদ্র বলল -“কিন্তু লাইন গুলো এত ছোট কেন…? আর তাছাড়া লাইনগুলো কমপ্লীটও লাগছে না…”

“এগ্জ্যাক্টলি…! আমিও সেটাই লক্ষ্য করছি রুদ্রদা…! লাইন গুলো কেমন খাপছাড়া লাগছে। মনে হচ্ছে প্রতিটা লাইনেই শুরুতে কিছু শব্দ দরকার…” -লিসা মন্তব্য করল।

“লাভ ইউ লিসা…! ইউ আর মাই রিয়্যাল এ্যাসিস্ট্যান্ট…” -রুদ্র আবেগে মঞ্জুর সামনেই লিসার গালে একটা চুমু এঁকে দিল।

সেটা দেখে মঞ্জু একটু লজ্জা পেয়ে মুচকি হাসি দিয়ে বলল -“মানে বলছো এমনই একটা কাগজ আরও আছে, যাতে লাইনের প্রথম অংশ গুলো লেখা আছে…!”

“ইউ আর গ্রেট মঞ্জু…! লাভ ইউ টু…! তুমি ঠিকই বলেছো। দেয়ার হ্যাভ টু বী এ্যানাদার পেজ…” -রুদ্র উত্তেজনায় মঞ্জুকে নিজের পক্ষ থেকে প্রথম ইঙ্গিতটা দিয়ে দিল, ওরও গালে একটা চুমু খাওয়ার মাধ্যমে।

রুদ্র ওর গালে চুমু খেতেই মঞ্জু রাঙা বউ-এর মত লজ্জায় রঙে উঠল। ওর ঠোঁট দুটো তির তির করে কাঁপতে লাগল। ঠিক সেই সময়েই লিসা বলে উঠল -“কিন্তু আর কোনো কাগজ তো মঞ্জুর মায়ের ঘরে পাওয়া গেল না…! তাহলে সেটা কোথায় থাকতে পারে…?”

দু’-দু’টো গরমা-গরম যুবতীর মাঝে বসে থেকে তাদের মাই আর শরীরের উষ্ণতা পেয়ে রুদ্রর বাঁড়াটা ফুলতে লাগল। লিসার সামনে সেটা নিয়ে কোনো চিন্তা তার নেই। তবে মঞ্জুর সামনে…! নাহ্… মঞ্জু দেখলেও আপত্তি নেই। যেভাবে নিজের মাইকে ওর বাহুর সাথে পিষে ধরছে, তাতে এটা নিশ্চিত যে ওর কোনো মতলব আছে। যদিও লিসার সামনে সে নিয়ে রুদ্র ওকে কিছু জিজ্ঞেসও করতে পারছে না। তবে লিসার প্রশ্নের উত্তর না দিয়ে থাকা যায় না -“আর থাকবেও না। যদি দুটো কাগজই একই ঘরে থাকার হতো, তাহলে দুটো কাগজের কোনো দরকার ছিল না…”

“মানে…?” -লিসা ভুরু কোঁচকালো।

“মানেটা খুব সহজ লিসা…! ইউজ় ইওর ব্রেন…! কাগজটা শিখাদেবীর কাছে নয়, ছিল মঞ্জুর বাবা, রাইকিঙ্কর বাবুর কাছে। শিখাদেবী তো এই বছর পঁচিশেক আগে এবাড়িতে এসেছিলেন। আর কাগজটা কত দিনের বলো তো…! প্রায় দু’-আড়াই শ’ বছর আগের। মানে কাগজটা মঞ্জুর বাবাই পেয়েছিলেন, হয়ত বা উত্তরাধিকার সূত্রে…! আর যদি তাই হয়ে থাকে, তাহলে আমি নিশ্চিত অন্য কাগজটা রাইরমণের কাছে আছে, মানে উনার ঘরে, যদি এমন কোনো কাগজ আদৌ থেকে থাকে…!” -রুদ্রর ভেতরকার গোয়েন্দাটা আবার জেগে উঠল।

“ও মা..! তাই…! ইউ আর রিয়্যালি গ্রেট রুদ্রদা…! তাহলে কি এবার রাইবাবুর ঘরে যাবে…?” -লিসা কৌতুহলী হয়ে উঠল।

“হ্যাঁ, যেতে তো হবেই…”

“তাহলে তোমরা চলো, আমি আসছি। খুব হিসু পেয়েছে…” -লিসা খাট থেকে নেমে সোজা বাথরুমের দিকে দৌড় লাগালো।

মঞ্জুকে সাথে নিয়ে রুদ্র রাইবাবুর ঘরের দিকে এগোতে লাগল। রুদ্রদের ঘর থেকে বেরিয়ে নিজের ঘরের কাছাকাছি আসতেই মঞ্জু একবার রুদ্রর চোখে তাকিয়ে বলল -“আজ রাতে একবার আমার ঘরে আসতে পারবে রুদ্রদা…!”

কথাটা শুনেই রুদ্র মনে মনে আনন্দে লাফাতে লাগল। রাতের পরিবেশে একটা মেয়ে নিজের ঘরে একটা পুরুষকে ডাকার মানে কি হতে পারে সেটা রুদ্রর বুঝতে অসুবিধে হয় না। তবুও ভদ্রতার মুখোশ চাপিয়ে জিজ্ঞেস করল -“রাতে…! হম্ম্… পারব…! কিন্তু কেন…?”

“কিছু কথা আছে…” -মঞ্জু মাথাটা নামিয়ে দিল।

“কথা…! সে তো এখনও হতে পারে…! রাতে কেন…?” -রুদ্র সমানে খেলে যেতে লাগল।

“কিছু কথা থাকে যেগুলো দিনে কারও সামনে বলা যায় না। তুমি আসতে পারবে কি না বলো…!” -মঞ্জু আবার রুদ্রর দিকে তাকিয়েই মাথাটা নামিয়ে নিল।

“বললাম তো আসব…” -রুদ্র সাহস করে মঞ্জুর একটা মাইকে পঁক্ করে টিপে দিল।

আচমকা মাইয়ে টিপুনি খেয়ে মঞ্জু হচকচিয়ে গেল -“এ্যাই কি করছো…! ছিঃ… তুমি তো খুব নোংরা…! যদি লিসাদি এসে দেখে নিত…!”

“দেখেনি তো…!” -বলেই রুদ্র অন্য মাইটাকেও তাড়াতাড়ি পঁক্ পঁক্ করে বার কয়েক টিপে দিল।

মঞ্জু সম্পূর্ণ অপ্রস্তুত হয়ে নিজের কাঁধ দুটোকে গুটিয়ে নিয়ে রুদ্রকে বাধা দিল -“রুদ্রদা, প্লীজ়…! লিসাদি চলে আসলে আমি লজ্জায় মরে যাবো…”

রুদ্র এবার নিজেকে ক্ষান্ত করে নিল। ততক্ষণে ওরা রাইবাবুর ঘরে চলে এসেছে। তথনই পেছন থেকে লিসার চটির ওর গোঁড়ালির উপর চড় মারার শব্দ শোনা গেল। রুদ্র মঞ্জুর থেকে কিছুটা দূরে সরে দাঁড়ালো। এরই মধ্যে লিসাও ঘরে প্রবেশ করল। “এত দেরী…! এক ট্যাঙ্কি হিসি চেপেছিল নাকি…?”

রুদ্রর কথা শুনে লিসা খিলখিলিয়ে হেসে বলল -“যা বলেছো রুদ্রদা…! আআআহ্হ্হ্হ্… কি আরাম…!”

“বেশ, আর অত আরাম নিতে হবে না, কাজে লেগে যাও…” -রুদ্র নির্দেশ দিল।

মঞ্জুও ততক্ষণে নিজেকে সামলে নিয়েছে। গলায় চিন্তার সুর তুলে বলল -“কিন্তু কোথায় খুঁজবে…?”

“সব জায়গায় মঞ্জু…! সব জায়গা…!” -রুদ্র প্রথমেই রাইবাবুর খাটের গদিটা চেড়ে দেখতে লাগল।

লিসা উনার ঘরের ডেস্কের নিচের খোঁপের পাল্লা দুটো খুলল। মঞ্জু গেল একটা বাক্সের কাছে। গদির নিচে কিছু না পেয়ে রুদ্র উনাদের আলমারীটা খুলল। তারপর ভেতরের লকারটা খুলতে গিয়েই সে হতাশ হয়ে গেল। লকারটা লক করা আছে। মঞ্জু তখন কাছে এসে বলল -“কাপড়গুলো সরিয়ে দেখো রুদ্রদা…! যদি চাবিটা থাকে…!”

মঞ্জুর কথা মত খুঁজে রুদ্র একটা চাবি পেয়েও গেল। ভাগ্য বশত সেই চাবি দিয়ে লকারটা খুলেও গেল। লকারেরটা ওপেন করতেই ভেতরে একগাদা কাগজ দেখে রুদ্র হাসতে লাগল -“ব্যাটা হেব্বি মাল ছিল একটা গো…!” তারপর কাগজ গুলো বের করে দেখল প্রায় সব সম্পত্তির দলিল আর পর্চা। এবং সবগুলোতেই রাইবাবুর নাম উল্লেখ করা। মানে ব্যাটা সত্যি সত্যিই সব সম্পত্তি নিজের নামে করে নিয়েছে। কাগজ গুলো উল্টে-পাল্টে ভালো করে খুঁজেও রুদ্র কবিতার লাইনের মত করে লেখা কিছুই পেল না। হঠাৎ ওর শিখাদেবীর ঘরের আলমারীর মত গোপন লকারের কথা মাথায় এলো। মঞ্জুর মত খুঁজ়ে খুঁজে দেখতে পেল এই আলমারীতেও ঠিক আগেরটার মত একটা চৌকো দাগ। তার ভেতরে চাপ দিতেই একটা ড্রয়ার ভেতর থেকে বেরিয়ে এলো। কিন্তু রুদ্রকে চরম হতাশ হতে হলো, কেন না, ড্রয়ারটা পুরো ফাঁকা ছিল। তা দেখে মঞ্জু রুদ্রর কাছে আবার খুবই ঘনিষ্ট হয়ে এসে দাড়িয়ে বলল -“এবার…? ড্রয়ারে তো কিছুই নেই রুদ্রদা…”

রুদ্র ওর বাহুর উপরে মঞ্জুর গরম নিঃশ্বাস অনুভব করল। আসলে মাইয়ে আচমকা টিপুনি খেয়ে মঞ্জু সহসা গরম হয়ে উঠেছিল। সেকারণেই যে ওর নিঃশ্বাস অমন গরম হয়ে উঠেছে, সেটা চোদনবাজ রুদ্রর বুঝতে কোনো অসুবিধে হয় না। কিন্তু লিসা যাতে তার কিছু আঁচ করতে না পারে তাই খুব স্বাভাবিক ভাবেই রুদ্র উত্তর দিল -“সেটাই তো দেখছি মঞ্জু… কিন্তু অমন একটা কাগজ তো থাকতেই হবে। এই ঘরেই আছে, কোথাও না কোথাও তো আছেই…! আমাদের আরও খুঁজতে হবে।”

ঘরের উল্টোদিকে একটা সো কেশ আছে বটে, কিন্তু তাতে যেসব জিনিস ভরা আছে, তার মাঝে এমন একটা গুরুত্বপূর্ণ কাগজ থাকার সম্ভাবনা রুদ্র এতটুকুও দেখতে পেল না। তাই গভীর চিন্তায় মগ্ন হয়ে গেল। লিসা হাল ছেড়ে দিয়ে খাটের উপরে বসে পড়েছে। মঞ্জুও লিসার পাশে গিয়ে বসে পড়ল। তাহলে রুদ্রদা যেমনটা আশা করেছিল, তেমনটা কি আদৌ নয়…! লিসা বলল -“অমন কাগজ নাও তো থাকতে পারে রুদ্রদা…!”

“না লিসা…! থাকতেই হবে। মঞ্জুর বাবা ওটাকে কত সুরক্ষিত ভাবে রেখেছিল দেখলে না…! কাগজটার যদি কোনো গুরুত্ব না থাকে, তাহলে উনি অত গোপন স্থানে কেন রাখতে গেলেন ওটাকে…! উঁহুঁঃ…! কাগজটার আর একটা অংশ তো থাকতেই হবে…! কিন্তু কোথায়…! কোথায়, কোথায়, কোথায়…?” -রুদ্র ভাবনায় আরও ডুবে গেল।

হঠাৎ সে দেওয়ালের উপরে হাত বুলাতে লাগল। কিন্তু দেওয়ালের বেশিরভাগ অংশই পরীক্ষা করা হয়ে গেলেও তার হাতে কিছুই এলো না। হঠাৎ ওর চোখটা গিয়ে আঁটকে গেল উত্তর দিকের দেওয়ালে টাঙানো শিব ঠাকুরের একটা ছবির উপর। ছবিটা তো অতি সাধারণ একটা ছবি, কিন্তু তার নিচের দেওয়ালের একটু অংশে যে রং করা আছে, সেটা দেওয়ালের বাকি অংশের রঙের থেকে একটু গাঢ় মনে হচ্ছিল। মানে রং করা দেওয়ালকে কেটে প্লাস্টার করে আবার তাতে রং করা হয়েছে। আর বেশির ভাগ ক্ষেত্রে চুন রঙকে স্টেনার মিশিয়ে এ্যাডজাস্ট করতে গিয়ে রংটা হয় একটু হালকা, না হয় একটু বেশি গাঢ় হয়ে যায়। হুবহু রং বেশিরভাগ ক্ষেত্রেই মেলে না। ছবির তলায় যে কিছু একটা আছে সেটা রুদ্র নিশ্চিত হয়ে গেল। তাই ঝটিতি ছবিটার কাছে এসে সেটাকে দেওয়াল থেকে খুলে নিতেই সে অবাক হয়ে দেখল, এখানেও একটা লকার। ছবির তলায় লকার দেখে মঞ্জু আর লিসাও ছুটে সেখানে চলে এলো। রুদ্র তাড়াতাড়ি লকারটাকে খুলতে গিয়ে বুঝল সেটা লক করা আছে। “ব্যাস্, হয়ে গেল…! এটাও লক্ করা…! এবার এর চাবি কোথায় পাবো…! আলমারীতেও তো মনে হলো না যে কোনো চাবি আছে। যেটা ছিল সেটা তো আলমারীর লকারের। তাহলে এই লকারটা খুলব কি করে…” -রুদ্র হতাশ হয়ে গেল।

লিসা পাশ থেকে বলল -“এবার কিন্তু আমারও সন্দেহ হতে লেগেছে। ছবির তলায় এমন একটা লকার করার মানে কি…! এত গোপনীয়তা কেন…? এই লকারের ভেতরে কিছু তো আছে…! কিন্তু এটাকে খোলা যাবে কি করে…?”

“সেটাই তো এখন লাখ টাকার প্রশ্ন লিসা ডার্লিং…” -রুদ্র নির্লিপ্তভাবে বলল, “এর চাবি গদির নিচে থাকবে না। আলমারীতেও নেই…! লিসা, মঞ্জু… তোমরা একবার ডেস্কের সেল্ফ আর ওই বাক্সটা দেখ তো…!”

রুদ্রর নির্দেশ মেনে ওরা সেল্ফ আর বাক্সটা তন্ন তন্ন করে খুঁজেও কিছুই পেল না। দুজনেই সেকথা রুদ্রকে এসে বলতে রুদ্র নিজের গোয়েন্দা মগজটাকে খাটাতে লাগল -“সেল্ফে নেই, বাক্স তেও নেই। আবার আলমারীতেও নেই… তাহলে কোথায়…?”

হঠাৎ কি মনে হতেই রুদ্র সেই ছবিটাকেই তুলে উল্টে দিতেই দেখল পেছন দিকে একটা চামড়ার চাবি-ব্যাগ লাগানো আছে। সেটা খুলতেই সেখান থেকে একটা চাবি সে পেয়ে গেল। লিসা আনন্দে লাফিয়ে উঠে বলে উঠল -“ইয়েস্স্…! এটাই চাবি…”

ওর এভাবে লাফানোতে ওর মোটা মোটা, বাচ্চাদের ফুটবলের মত বড় মাইদুটোও উপর-নিচে লাফিয়ে উঠল। চোখের সামনে মাইয়ের এমন লম্ফ-ঝম্ফ দেখলেই রুদ্রর বাঁড়াটা শির শির করে ওঠে। তখন কাজে মনযোগ দিতে অসুবিধে হয় ওর। তাই লিসাকে হালকা ধমকের সুরে বলল -“কি বাচ্চা ছেলেদের মত করছো…! একটু স্থিরতা ধরে রাখতে পারো না…!”

রুদ্রর কাছে বকুনি খেয়ে লিসা চুপসে গেল -“কি এমন করলাম…! চাবিটা তুমি পেয়ে যাওয়াই আনন্দ হলো খুব, তাই লাফালাম…! তুমি অকারণে বকো আমাকে…!”

“বেশ, এবার আর শিশু হয়ে যেও না। প্রার্থণা করো, যেন লকারের ভিতরে কিছু থাকে…!” -রুদ্র লকারের কি-হোলে চাবিটা ভরে হাতটা ডানপাকে মোচড় মারল।

পট্ করে একটা আওয়াজ করে লক টা খুলে গেল। রুদ্র পাল্লাটা টানতেই ভেতরে একটা পলিব্যাগ দেখতে পাওয়া গেল। সেটা বের করে ভেতরে উঁকি মারতেই আগের কাগজটার মতই একটা বহু পুরনো আমলের কাগজ দেখতে পেল। সেটা বের করে দেখতেই এবার রুদ্র শূন্যে একটা পাঞ্চ মেরে বলে উঠল -“ইয়েস্স…! আ’হ্যাভ গট্ ইট্…”

ওর আনন্দ দেখে লিসা আর মঞ্জুও কাছে এসে দেখল, আগের কাগজটার মতই এটার উপরেও সুন্দর হাতের লেখায় ছোট ছোট, দু-তিনটে শব্দের এক একটা লাইন। তবে এগুলো কেউ কারো সঙ্গে মেলে না। কিন্তু হাতের লেখাটাই প্রমাণ যে দুটো কাগজ একটা আরেকটার পরিপূরক। রুদ্র কিছু একটা ভেবে বলল -“তাহলে এই ব্যাপার…!”

রুদ্রর কথা শুনে কৌতুহলী হয়ে লিসা জানতে চাইল -“কি ব্যাপার রুদ্র দা…!”

রুদ্র মঞ্জুর দিকে তাকিয়ে বলল -“তোমার মায়ের ঘরে পাওয়া আগের কাগজটার জন্যই তোমার মাকে মরতে হয়েছে মঞ্জু… চলো, এবার আমাদের ঘরে যাই…”

“কি বলছো তুমি রুদ্রদা…! কিছুই তো বুঝতে পারছি না…!” -রুদ্রকে অনুসরণ করতে করতে মঞ্জু বলল।

“চলো, ঘরে গিয়ে বোঝাচ্ছি।” -বলে রুদ্র ঘর থেকে বেরিয়ে গেল।

নিজেদের ঘরে এসে পৌঁছেই রুদ্র আবার খাটের উপরে উঠে গেল। ঠিক মাঝখানে দুই পা ভাঁজ করে বসে দুটো কাগজকে হাতে নিল। এদিকে মঞ্জু আর লিসা আবার তাদের আগের অবস্থানে বসে পড়ল। রুদ্র বলতে লাগল -“দেখ মঞ্জু… কাগজ দুটো, কিন্তু তাতে একটা কবিতারই লাইনগুলো ভেঙে ভেঙে দুটোতে লেখা। তার একটা ছিল রাইবাবুর কাছে, যেটা অসম্পূর্ণ লাইনে লেখা। তার পূর্ণতাটা উনি পেতে পারতেন অন্য এমনই একটা কাগজ থেকে সেই কাগজের খোঁজেই উনি তোমার মায়ের ঘরে ঢুকেছিলেন। কিন্তু তোমার মা হয় কাগজটা দিতে অস্বীকার করেন, না হয় উনিও জানতেন না যে এমন কাগজ কোথায় থাকতে পারে। মোদ্দা কথা রাইবাবু তোমার মায়ের থেকে কাগজটা পান নি। আর তার রাগেই তিনি তোমার মাকে খুন করে দিলেন। আর নিজের স্ত্রীর থেকে শারীরিক সুখ না পেয়ে একটা নতুন মহিলার কাছ থেকে তিনি সেই সুখটা হাসিল করে নিতেই উনাকে তিনি খুন করার আগে ধর্ষণ করেন।”

মঞ্জু সব শুনে ব্যাপারটা আঁচ করতে পেরে রাগে গরগর করতে করতে বলল -“শুয়োরের বাচ্চা…! একটা কাগজের জন্য তুই আমার মাকে খুন করলি…! তোর ফাঁসিই হবে রে খানকির ছেলে…” চরম রাগে মঞ্জু রুদ্র-লিসার সামনেই একটা নোংরা খিস্তি মেরেই জিভ কাটল এটা বুঝতে পেরে যে সে খানকি আসলে তার ঠাকুমাকেই বলে ফেলেছে। তারপর “সরি, পারডন মাই ল্যাঙ্গোয়েজ…” -বলে মাথাটা নিচু করে নিল।

রুদ্র ওর পিঠে হাত রেখে বলল -“ইটস্ ওকে মঞ্জু…! তোমার অবস্থা আমি বুঝতে পারছি।”

ঠিক সেই সময়েই লিসা বলে উঠল -“কিন্তু কাগজ দুটোতে কি এমন আছে রুদ্রদা…! যে রাইবাবু দ্বিতীয় কাগজটা পেতে মঞ্জুর মাকে খুন করে দিলেন…?”

“এক্ষুনি বোঝা যাবে ডার্লিং…! আগে আমাকে একটা কাগজ কলম দাও…!” -রুদ্র দুটো কাগজকেই পাশাপাশি রাখল।

লিসা ওকে একটা কলম আর একটা ডাইরি দিল। রুদ্র তখন দুটো কাগজে লেখা অর্ধেক অর্ধেক লাইনগুলোকে পূর্ণ রূপে ডাইরির পাতায় লিখতে লাগল। লেখা শেষ হতে যেটা সামনে এলো সেটা নিম্নরূপ —

সবই কিছু জল্পনা, সন্দেহ কিছু নাই,

চেনা জানা কল্পনা কনক না পাই।

সারা দিন কাজ করি’ দূর্গাপতি আসি,

কহিল সম্মুখপানে, একগাল হাসি।

ঘন্টা কাঁসর আর উলু দাও যেই,

পন্নগ মাথা তোলে সেই আওয়াজেই।

বাস মম অন্তভৌমে, ধুমনালী পরে,

আশে আছি একা একা, শুধু তব তরে।

গোলক মাঝারে ফুল, ফোটে কতশত,

তার উপরে খাড়া আছে, মাথা উদ্ধত।

জোড়া সাদী মম এই ভূবণ সংসারে,

তার তলে অন্ধকারে, আছি প্রতিহারে।

পুর্ণিমা রাতে একা, মধ্যরাত্রি হলে–

বজ্রনাদ হানা দেয়, সেই অকুস্থলে।

জ্যোতি আছে আমা তলে, নিশীতেই তবু,

পড়ে আছি আজও তবু, হ’য়ে জবুথবু।

গহীন আঁধারে আছি, তব পদতলে,

আলোক জাগাও তবে হাসবে সকলে।

কহে শোনো নটরাজ, তীব্রভরে ধৌত,

যদি করো তৃপ্তি পাবে, পাবে কলথৌত।

জীবন বদলে যাবে, যদি পাও ভ্রাতা।

তবে থেকো সাবধান, কাকোদর ত্রাতা।

লেখা শেষ করে রুদ্র একবার উচ্চস্বরে কবিতাটা পাঠ করল। সেটা শুনে লিসা বলল -“কিন্তু এটা তো একটা কবিতা। এতে এমন কি আছে, যে দুটো কাগজ নিয়ে লাইনগুলো লেখা হয়েছিল। তাও আবার দু’-আড়াই শ’ বছর আগে…!”

“সেটাই তো রহস্য লিসা…! মঞ্জু…! তুমি কি এর কিছু অনুমান করতে পারছো…?” -রুদ্র মঞ্জুর কোর্টে বল ঠেলে দিল।

“না রুদ্রদা…! আমি তো কিছুই বুঝতে পারছি না। তবে কিছু শব্দের মানে আমি জানি মনে হচ্ছে…”

“কোন গুলো…! বলো মঞ্জু…! তাড়াতাড়ি বলো…!” -রুদ্র অধৈর্য হয়ে উঠছিল।

“এই যেমন ‘দূর্গাপতি’ শব্দটা…”

“মানে…! পরিস্কার করে বলো…!”

“আসলে ছোট বেলায় বাবার কাছ থেকে আমাদের পূর্বপুরুষদের ইতিহাসটা একটু শুনেছি। ‘দূর্গাপতি’ শব্দটা বলছে লেখাটা সম্ভবত জমিদার রাইচরণ ঘোষচৌধুরির আমলে লেখা। উনিই আমার জানা এই বংশের প্রাচীনতম ব্যক্তি…”

“ইয়েস, তোমার জেঠুও সেটাই বলেছিলেন…” -রুদ্র মঞ্জুর মুখ থেকে কথাটা কেড়ে নিয়ে বলল।

রুদ্রর মুখে জেঠু শব্দটা শুনে মঞ্জু চোখে আগুন জ্বালিয়ে বলল -“ওই শুয়োরের বাচ্চাটাকে আমার কোনো সম্পর্কে জড়াবে না রুদ্রদা…”

রুদ্র নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চাইল -“সরি মঞ্জু…! আর হবে না। তুমি তারপরের ঘটনাগুলো বলো…!”

মঞ্জু আবার শুরু করল -“তারপর আমি যতদূর জানি, ব্যাটা রাইচরণ দারুন মাগীবাজ ছিল। নিজের দু’-দুটো স্ত্রী থাকা সত্ত্বেও বাড়ির সব ঝি-চাকরানিকে সমানে পালা করে ভোগ করত। তাদের মধ্যে যে চাকরানিটাকে উনি সবচাইতে ভালোবাসতেন তার নাম দূর্গা। তার স্বামী আবার এবাড়িতেই চাষের কাজ করত। কিন্তু একই বাড়িতেই কাজ করে দূর্গার স্বামী দূর্গার সাথে কিছু করতে পেত না। দূর্গা নাকি দারুন সুন্দরী ছিল, তাই ওকে রাইচরণ নিজের রক্ষিতা বানিয়ে নিয়েছিল। এখন ‘দূর্গাপতি’ বলতে এর বাইরে আর কি হতে পারে তা বলতে পারব না।”

“কিন্তু তাকে নিয়ে রাইচরণ কবিতা লেখালেন কেন…? তাও আবার দুটো কাগজ নিয়ে…! ব্যাপারটা অদ্ভুত ঠেকছে না…!” -রুদ্র মঞ্জুর ব্যাখ্যায় সন্তুষ্ট হতে পারে না।

লিসা এতক্ষণ চুপচাপই ছিল। রুদ্র যুক্তি শুনে এবার সেও ভুরু কোঁচকালো -“ইয়েস্স, দ্যাটস্ রাইট…! একজন রক্ষিতার স্বামীকে নিয়ে একজন জমিদার কবিতা লিখবেন…! স্ট্রেঞ্জ…!”

মঞ্জু ওদের প্রশ্নের সদুত্তর কিছু দিতে পারল না। শুধু এটুকু বলল -“কবিতা কেন লিখেছে, তা তো বলতে পারব না, তবে এটুকু জানি, রাইচরণের দুই স্ত্রীর দুটো পুত্র সন্তান ছিল। হয়ত কবিতাটা লিখে দুজন সন্তানকে ভাগ করে দিতে চেয়েছিল সে…”

“ইয়েস্স মঞ্জু…! ইয়েস্স…! ভাগ করে দিতে চেয়েছিলেন। কিন্তু কি…? এই কবিতার লাইন গুলো…?” -রুদ্রর গলায় চরম বিস্ময়।

“তাহলে কি হতে পারে রুদ্রদা…!” -মঞ্জু ফাঁকা মস্তিষ্ক নিয়ে প্রশ্ন করল।

“সেটাই তো ধরতে পারছি না মঞ্জু…! এটা কি শুধুই একটা কবিতা…! ঊঁহুঁ… আমার ডাউট হচ্ছে। শুধু একটা কবিতার বাকি অংশটা পেতে রাইরমন শিখাদেবীকে খুন করল…? কিছু তো ব্যাপার আছে। হয়ত এটা শুধু একটা কবিতা নয়…” -রুদ্রর গোয়েন্দা বুদ্ধি বারবার ওকে কিছু একটা ইঙ্গিত দিচ্ছিল।

মঞ্জু সেই আগের মতই হাবাগোবার মত জিজ্ঞেস করল -“তাহলে এটা কি…?”

“হয়ত বা কোনো ক্লু…! হয়ত বা এটার হাত ধরে এগোলে লুকোনো কিছুর সন্ধান পাওয়া যেতে পারে…!”

“তার মানে গুপ্তধন…!!!!” -রুদ্রর কথা শুনে লিসা অবাক বিস্ময়ে একরকম চিৎকার করে উঠল।

“আস্তে ইডিয়েট…! এত চিৎকার করছ কেন…! হ্যাঁ, আমার তেমনই কিছু সন্দেহ হচ্ছে…! এই কবিতা আমাদের অবশ্যই কিছু পাইয়ে দিতে পারে, এ আমার দৃঢ় বিশ্বাস।” -রুদ্রর চোখদুটো চকচক করে উঠল।

মঞ্জুও আর নিজেকে ধরে রাখতে পারল না -“কি করে বুঝলে রুদ্রদা…?”

রুদ্র ব্যাখ্যা করতে লাগল -“দেখ মঞ্জু…! রাইচরণের দুটো সন্তান, দুই আলাদা আলাদা মায়ের। তাই সম্পত্তির ভাগ নিয়ে ওদের মধ্যে বিবাদ লাগাটা কাঙ্ক্ষিত। তাই ক্লুটা উনি দুই সন্তানকে ভাগ করে দিয়েছিলেন, যাতে কেউ একা পুরো সম্পত্তিটা দখল করতে না পারে। কিন্তু উনি মারা যাবার পর দুই সন্তানের কেউই হয়ত সেই গুপ্তধনের হদিস বের করতে পারে নি ! আর হয়ত এভাবেই দু-আড়াই শ’ বছর ধরে বংশের কোনো উত্তরাধিকারীই সেই গুপ্তধনের হদিস পাই নি ! তারপর কাগজ দুটো বংশ পরম্পরায় ওভাবেই হস্তান্তরিত হতে হতে তোমার বাবাদের দুই ভাইয়ের হাতে কাগজ দুটো এসেছিল। তবে এটা নিশ্চিত যে রাইবাবু সেই পুরোনো ইতিহাস, মানে সেই গুপ্তধন সম্পর্কে কোনোভাবে জানতে পেরেছিলেন। আর তোমার বাবাও হয়ত জানতেন। আর সে কারণেই কাগজটাকে উনি অত গোপন স্থানে লুকিয়ে রেখেছিলেন। না না মঞ্জু…! আ’ম সিওর, দেয়ার ইজ় আ হিডেন ট্রেজ়ার। আর সেই কারণেই রাইবাবু আমাকে ওপেন চ্যালেঞ্জ করেছিলেন আমি পারলে যেন খুনের কারণটা খুঁজে বের করে নিই। এটাই সেই খুনের কারণ। সেই লুকোনো গুপ্তধন পাবার লোভেই উনি তোমার মাকে খুন করেন। আমি নিশ্চিত…”

“ওয়াও…! তাহলে তো দারুন হবে রুদ্রদা…! মঞ্জু তো বিশাল বড়লোক হয়ে যাবে…” -লিসা উচ্ছসিত গলায় বলল।

“না, যদি সত্যিই কোনো গুপ্তধন থেকে থাকে, আর আমরা যদি সেটা খুঁজে বের করতে পারি, তাহলে সেটা সরকারের কোষাগারে চলে যাবে। তবে মঞ্জু অবশ্য ২০% ভাগ পাবে।” -রুদ্র লিসার উচ্ছাসে জল ঢেলে দিল, “তবে গুপ্তধন খুব বড়সড় হলে ২০% শেয়ারটাও কিন্তু কম হবে না…”

“আর আমরা…? আমরা কিছু পাবো না, খুঁজে বের করার দরুন…?” -লিসার গলার লোভ চকচক করছিল।

“সে যা হবার হবে, পরে দেখা যাবে…! কটা বাজল দেখেছো…! একটু চা-ও কি খেতে পাবো না…!” -রুদ্র তলব করল।

মঞ্জু দাঁতে জিভ কেটে বলল -“ও মাই গড্, ছ’টা বেজে গেল এরই মধ্যে…! সরি রুদ্রদা…! আতিথেয়তাই ভুলে গেছি। চলো লিসাদি, দুজনে মিলে টিফিনটা বানিয়ে নিই…! তারপর আবার রাতের রান্নাও করতে হবে…”

“হ্যাঁ, মঞ্জু, চলো…” -লিসা খাট থেকে নেমে গেল।

মঞ্জু বলল -“এবার আমার খুব হিসু পেয়েছে লিসাদি। তুমি চলো, আমি বাথরুম সেরে আসছি…! রুদ্রদা, তোমাদের বাথরুমেই গেলাম…”

“ঠিক আছে…” -রুদ্র বালিশে হেলান দিয়ে শুয়ে পড়ল।

লিসা নিচে রান্নাঘরে চলে গেল। ঘরে রুদ্র তখন একা, আর বাথরুমে মঞ্জু। সেই সুযোগে, মঞ্জুকে একা পাবার আশায় রুদ্র বাথরুমের দরজার পাশে গিয়ে দাঁড়ালো। ভেতরে থেকে মঞ্জুর ছনছনিয়ে পেচ্ছাব করার শব্দ ভেসে আসছিল। একটু পরেই জল খরচ করার শব্দও এলো। রুদ্র দেওয়ালের গায়ে সেঁটে দাঁড়ালো। একটু পরেই মঞ্জু বাথরুম থেকে বের হতেই রুদ্র ওকে জাপ্টে জড়িয়ে ধরে ওর গলায়, কাঁধে মুখ গুঁজে দিয়ে নাক-ঠোঁট ঘঁষে ঘঁষে চুমু খেতে লাগল। ঘটনার আকস্মিকতায় মঞ্জু কিছু বুঝে ওঠার আগেই রুদ্র ডানহাতে ওর ব্লাডারের মত দৃঢ়, স্থিতিস্থাপক বাম মাইটাকে পঁকপঁকিয়ে টিপতে লাগল। এমন অকস্মাৎ হামলায় মঞ্জু প্রতিরোধশক্তি সম্পূর্ণরূপে হারিয়ে রুদ্রর বাহুতে এলিয়ে পড়ল। রুদ্র কিছুক্ষণ আয়েশ করে মঞ্জুর মাইদুটোকে চটকা-চটকি করে ওর ঠোঁটদুটোকে চুষতে লাগল। মঞ্জুও মাথা চেড়ে চুমুর জবাবী চুমু খেয়ে বলল -“রুদ্রদা, এখন ছাড়ো প্লীজ়…! নিচে লিসাদি অপেক্ষা করছে। যেতে দেরি করলে সন্দেহ করতে পারে। তুমি রাতে আমার ঘরে এসো। তুমি যখন মায়ের খুনিকে ধরিয়ে দিয়ে আমাকে এতবড় একটা উপহার দিয়েছো, তখন আমিও তোমাকে প্রতি-উপহার অবশ্যই দেব। রাতে রুদ্রদা…! প্লীজ়…!” তারপর আবার একটু উদ্বিগ্ন গলায় বলল -“কিন্তু যদি লিসাদি জেনে যায়…? আমার কেমন ভয় ভয় করছে রুদ্রদা…”

“জানবে না। কিচ্ছু জানতে পারবে না, কথা দিচ্ছি। আর যদি জেনেও যায়, তবে ওকেও সাথে নিয়ে নেব…” -রুদ্র মঞ্জুর রসালো ঠোঁটে আর একটা চুমু দিল।

“ধ্যাৎ…! তুমি খুব দুষ্টু…!” -মঞ্জু শব্দ না করেই একটা হাসি দিয়ে নিজেকে রুদ্রর কবল থেকে ছাড়িয়ে নিয়ে চলে গেল।

রুদ্র লক্ষ্য করল, মঞ্জু হাসলে ওর উপরের ঠোঁটটা সামান্য একটু উল্টে যায়, আর ওর চোখদুটো একটু ছোট হয়ে যায়। সেটা দেখেই ওর রুম্পার কথা মনে পড়ে। রুম্পা ওর কিশোর কালের বান্ধবী ছিল। ওরা একই সাথে পড়ত। ঠিক মঞ্জুর মতই দেখতে, মঞ্জুর মতই ছোট-খাটো হাইটের। এবং সেই ছোট খাটো শরীরেই ঠিক মঞ্জুর মতই এমন মোটা মোটা একজোড়া মাই নিয়ে সে ঘুরে বেড়াত। স্কুলে থাকাকালীন হাঁটার সময় রুম্পার মাইয়ের দুলুনি দেখে কিশোর কালেই রুদ্রর ভার্জিন বাঁড়ায় কাঁপুনি ধরে যেত। রুম্পাকে চোদার জন্য ওর মনে চরম ব্যাকুলতা কাজ করত, যদিও সে স্বপ্ন ওর কোনোদিনও পূরণ হয়নি। এখন রুম্পা কোথায় আছে কে জানে…! কার সাথে বিয়ে হয়ে কার যে চোদন খাচ্ছে তার ইয়ত্তা নেই। তবে ওকে এখনও যদি পাওয়া যায়, রুদ্র তাকে চুদতে ছাড়বে না। রুদ্র মনে মনে সংকল্প করে মুচকি হাসে।

=======©=======

This story হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – দশম পরিচ্ছদ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • ami 17 se 47…!!!
  • ভাইয়া চুদে দিলো
  • Maa Babar Sex Dekha
  • নিষিদ্ধের হাতছানি
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৭ – পর্ব-৪
  কাজের মাসি (Part-3) | BanglaChotikahini

Leave a Reply