অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৫ | BanglaChotikahini

Bangla Choti Golpo

আগে যা হয়েছে …


সত্যিই ত, চোদানোর আগে আমিই ওকে ওর মাঈ-এ হাত দিতে বারণ করেছিলাম। দীপান্বিতা ঝুলতে ঝুলতেই বলল, “আহঃ আহঃ আর একটু কষ্ট কর অনন্যা, কেষ্ট পাবি। আহঃ আহঃ আহঃ। দুটো ছেলে দিয়ে তোর মাঈ খাওয়াবো, আহঃ। ওই জায়গাটায় দাও সৈকত ওই জায়গায়। আহঃ। দাও দাও দাও দাও। উঃ মাঃ উঃ মাঃ উম্মাঃ উম্মাঃ মাউম্মাউমাউমা-আ-আ-উ-উ……” বাড়াটা গুদ থেকে বার করে নিয়ে জলটা ছাড়তে দিলাম। তারপর আবার যখন বাড়াটা পড়িয়ে ওকে সোজা দাড় করলাম, তখন দেখি ওর চোখ-মুখও কেমন ঢুলু ঢুলু করছে। ঠোটে ঠোট লাগিয়ে পা’দুটো তুলে আমার কোমরে জড়িয়ে নিলাম। ও-ও সোনা মেয়ের মত কোলেই ঠাপ খেতে লাগল। দীপান্বিতার তুলতুলে শরীরটা গায়ে পড়লেই একটা আলাদা আমেজ চলে আসে। বাড়ার ওপর আর একটু সময় নাচিয়ে নিয়ে ভর্তি করে দিলাম ওর গুদ ভালবাসার দইয়ে। দীপান্বিতা আমার কাধের ওপর থেকে একটা হাত নামিয়ে, মাথাটা আমার কাধে রেখে সার্পোট দিল। আর হাতটা ঢুকিয়ে দিল সোজা আমাদের জয়েনিং-এর নিচে। আমার বীর্য্যদান শেষ হলে ও কোল থেকে নামল। দুজনে আলাদা হলাম। গুদর তলা থেকে গুদছাপানো বীর্য্য ভর্তি হাতটা বার করে আনল। ও আমার একটুও বীর্য্য কোনোদিন নষ্ট করে না। মুখে দিয়ে সবটা গিলে নিল। ওদিকে অনন্যার আবার ডাক উঠল। দীপান্বিতা ওর দিকে ফিরে বলল, “এই ত হয়ে গেছে আমাদের। এবার আসছি।” এই বলে ও হাটু গেড়ে আমার সামনে বসে, আমার বাড়াটা মুখে পুড়ে দিল। খুব জোর একবার শুষে নিল, ভিতরে যদি শেষ কিছু থাকে। তারপর ভাল করে চেটে চেটে ওর গা পরিস্কার করে দিল। তারপর আমরা দুজনে গিয়ে অনন্যাকে ধরলাম। দীপান্বিতা, অনন্যার পিছনে গিয়ে ওর দু’বগলের তলায় ধরল, আমায় বলল, “আমি ওকে তুলছি, তুমি সামনে ওর মাঈ দুটো ধর। ও দুটো ভীষণ ঝুলছে।”
আমি তলা থেকে দুটি মাঈ দুই হাতে উচু করে ধরলাম। দীপান্বিতা ওকে তুলে দাড় করাল। আমি গিয়ে কমোড প্যানের ওপর আবার বসলাম। অনন্যাকে আমার সামনে ধরে দাড় করালাম। অনন্যার যেন আর কিছুর ক্ষমতা নেই তখন। আমার ওপর হুমড়ি খেয়ে পড়তে যাচ্ছিল। আমি উঠে দাঁড়িয়ে বুকের মধ্যে ধরলাম ওকে। আমি দীপান্বিতাকে বললাম, “নাও তুমি একটা চোষো আমি একটা চুষি।”
দীপান্বিতা বলল, “ধুর আমার মেয়েদের মাঈ খেতে ভাল্লাগে না। দাঁড়াও কাউকে নিয়ে আসি।” হাত বাড়িয়ে নিজের টপটা পড়ে নিয়ে বাইরে বেরিয়ে গেল দীপান্বিতা।
ওয়াশরুমে দরজাটা একটু ফাঁক করে মাথাটা বার কর দেখল, জেন্টস ওয়াশরুম থেকে নিরঞ্জন বেরিয়ে আসছে।
দীপান্বিতা জিজ্ঞেস করল, “এ্যই নিরঞ্জন মাঈ খাবি।”
নিরঞ্জন প্রথমে একটু থতমত খেয়ে গেল, বলল, “অ্যা!!”
“মাঈ খাবি?”
“কার মাঈ? তোমার?”
“আরে আমার ত শুকনো মাঈ। তুই খাবি কি বল?”
“তোমার ডাবুস মাঈ, শুকনো হলেও খাবো।” নিরঞ্জন এগিয়ে এল দরজার দিকে।
“আর অন্য কারো মাঈ হলে খাবি না তাই ত?”
“না ন্না! খাবো খাবো।”
“তো আয়।” দীপান্বিতা দরজা খুলে দাড়াল।
নিরঞ্জন মাথা ঘুরে টাল খেয়ে দরজা ধরে দাঁড়িয়ে পড়ল দীপান্বিতার সে রূপ দেখে। মোমের মত সাদা খালি দুটো পা, মসৃণ চকচকে গুদটা আঠা আঠা হয়ে আছে ঘন বীর্য্যে। ওপরে শুধু একটা লাল টপ, স্বপ্নের মাঈ-এর বোঁটা দুটো ছাপিয়ে বেড়িয়ে এসেছে। মুহুর্তের মধ্যে জাঙ্গিয়া ভিজিয়ে প্যান্টেও রসের ছাপ পড়ে গেল নিরঞ্জনের।

  মামীর শরীরের প্রতি তীব্র আকর্ষনে- hot choti golpo

This content appeared first on new sex story new bangla choti kahini


বন্ধুরা, আমার গল্প কেমন লাগল অনুগ্রহ করে comment করবেন।
telegram ID – @tresskothick
skype ID – live:tresskothick

This story অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৫ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Maayer Jouno Vromon – Part 3
  • খালাতো বোন মডেল মিরাকে চুদার গল্প
  • নিউ লাভা নেলসন চোদার কাহিনি
  • আমি একটা প্রাইভেট ভার্সিটির ছাত্র (প্রথম অংশ)
  • কোচিং ক্লাস (Part-3)

Leave a Reply