তৃপ্ত-অতৃপ্ত ২ | BanglaChotikahini – New Bangla Choti

Bangla Choti Golpo

…. ধোয়াধুয়ি করে ফ্রেশ হয়ে বাথরুম থেকে বেরোল কেকা। পরনে স্কাই ব্লু লেস্ প্যান্টি-ব্রেসিয়ার। ব্রেসিয়ারের কাপ দুটো লেসী। কিসমিস্ কালার বোঁটা এবং আ্যরিওলা সমেত ফর্সা মাই দুটো প্রায় পুরোটাই নেটের ভিতর দৃশ্যমান। ভীষণ সুন্দর লাগছে কেকার মাই জোড়া। প্যান্টিরও সামনের অংশটা নেটি। সেভিং করা, ছড়ানো, অর্ধগোলাকার ফ্যাটি গুদবেদী এবং নীচে গুদের দুই চওড়া ঠোঁটের মাঝে সুদৃশ্য খাঁজ… অসাধারন। রুচি আছে কেকার মানতে হবে। খুব শৌখিন নিজের আন্ডারওয়্যার এর ব্যাপারে। এখন গ্রীষ্মকাল তাই এখন নেটের প্যান্টি ওর খুব কমফোর্ট লাগে। শীতের সময় সিল্ক-সাটিন মেটেরিয়ালের আইটেম ব্যাবহার করে।

বাথরুম থেকে বেরিয়ে ডান দিকে শোবার ঘর, সামনে ডাইনিং, ডাইনিংএর বাঁদিকে জানলা। জানলা পেরিয়ে বাঁ দিকে কিচেন আর কিচেনের উল্টো দিকে আরেকটা বেডরুম।

কেকা নিজের ঘরে না ঢুকে একবার জানলার দিকে এগিয়ে গেল। পর্দার পাশ থেকে উঁকি দিয়ে বাইরে তাকাল, — হ্যাঁ ঠিক; ছেলেটা গাছের আড়ালে দাঁড়িয়ে দাঁড়িয়ে সিগারেট টানছে আর জানলার দিকে তাকিয়ে আছে। এখন তিনটে বাজে। ও ঠিক ওর টাইমেই এসেছে। মনে মনে হাসল কেকা। গ্রীলে ঝোলানো নিজের ব্রা প্যান্টির দিকে তাকালো একবার। ওপরের দাঁত দিয়ে নীচের ঠোঁট কামড়ে ধরে ভাবল, আচ্ছা ওকে ডাকলে কেমন হয়?

দ্বন্দ কাজ করতে লাগল মনে….

— ওকে ডাকা মানে শেষমেস্ চোদাচুদি।

…. তাতে সমস্যা কোথায় মিসেস সেনগুপ্ত। তুমি তো চোদাতে চাও।

— হ্যাঁ, তা চাই… কিন্তু…

….. কিন্তু কিসের মিসেস সেনগুপ্ত?

— সেটা কি ঠিক হ’বে?

….. কেন ঠিক হ’বে না, শুনি? তুমি কি এর আগে অন্য কাউকে কর নি?

— হ্যাঁ করেছি তো। তাই বলে….. অচেনা…

….. কি বোকার মত ভাবছ, ছ’মাস আগে পাপুনের স্কুলের ফাদার কি তোমার চেনা মানুষ ছিলেন। একজন আফ্রিকান মানুষের কুচকুচে কালো মোটা বাঁড়া তুমি তিনদিনে কত বার চুষে ছিলে? কতবার তাঁর গরম বীর্য খেয়েছিলে মনে আছে? এক এক দিনে অন্তত ছ’সাতবার করে তাঁর বীর্য খেতে তুমি। এছাড়া কাবুলের কথা ভুলে গেলে না’ কি? কেউ তো তোমায় জোর করে নি। তুমি নিজেই উপভোগ করেছ।

— ঠিকই তো। আমি তো চাই। তা’হলে আজ দোনোমনো হ’চ্ছে কেন? তবে কি ভয় করছে?

কেকা দর দর করে ঘেমে উঠল। কানের ভিতর গরম লাগছে খুব।

….. কুল ডাউন, কুল ডাউন মিসেস্ সেন গুপ্ত, আসলে কোথাও একটা ভয় করছে তোমার। নিজের বাড়ীতে আছ, এটাই ভয়ের কারন। বুঝেছ। কাম অন বি ইজি, তুমি এডভেঞ্চারাস, তুমি বোল্ড, তোমার মত একটা মেয়ে বাড়ীতে একটা ছেলেকে ডেকে নিজের গুদ চুষিয়ে উপভোগ করবে, মনের মত করে বাঁড়া চুষবে, নিজের উত্তেজনা নিজে মেটাবে। তবেই তো তুমি। তাই না?

— একদম তাই…

সিদ্ধান্ত নিয়ে ফেলে কেকা, আজ ঐ ছেলেকে চুদবে ও। গুন গুন করে গেয়ে ওঠে, ‘— আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে দেখতে তোমায় পাইনি ও গো…’ গাইতে গাইতে অলস ভঙ্গিমা করে জানলার কোনা থেকে বেরিয়ে আসে। দেখতে পায় নি এমন ভাব করে বাইরে তাকায়, বাঁ হাত তুলে পর্দাটা আরও সরাতে থাকে যাতে খোলা বগলটা দেখা যায়। জানলায় আরও ঘেঁষে দাঁড়ায়। ছেলেটা যেখানে দাঁড়িয়ে সেখান থেকে কেকার পরনের প্যান্টির উপর অংশটুকু পর্যন্ত দেখা যায়। না দেখার ভান করে খুঁটিয়ে দেখতে থাকে ছেলেটাকে। —এক দৃষ্টে আমাকে গিলছে, সিগারেটে টান মারছে ঘন ঘন। দেখ বাছা মন ভরে দেখ, মনে মনে বলে আর হাসে। হাত তুলে মেলে রাখা ব্রেসিয়ার-প্যান্টি আনক্লিপ করে, উল্টে দেয়, আবার ক্লিপ করে। এরপর যেন হঠাৎই ছেলেটাকে দেখতে পেয়েছে এমন ভান ক’রে দু’হাতে নিজের বুক ঢাকার চেষ্টা করার অভিনয় করে। এক পায়ে ভর দিয়ে কোমর ভেঙ্গে দাঁড়ায়। একবার ডান দিকে, একবার বাঁ’দিকে ধীর গতিতে শরীরটাকে মুভ করাতে থাকে। জিভ দিয়ে দুই ঠোঁট চাটতে চাটতে মাই জোড়া আলতো আলতো টিপতে থাকে। লক্ষ্য করতে থাকে ছেলেটির প্রতিক্রিয়া।

— কেমন ছটফট করতে করতে এদিক ওদিক করছে। কি করবে বুঝতে পারছে না। জানলা থেকে চোখ সরাচ্ছে না। হি হি… ফিক্ করে হেসে ফেলে কেকা। ঐ যে ঐ যে প্যান্টের উপর থেকে বাঁড়াটা চেপে ধরেছে। আচ্ছা ওর বাঁড়াটা কি শক্ত হয়ে গেছে? হতেই হ’বে। আহ্হ্…. বাঁড়াটা একবার চুষতে ইচ্ছে করছে খুব। মুখে ওর গরম বাঁড়াটা মনে মনে কল্পনা করতেই কেকা দাঁতে দাঁত চেপে ধরল। সামলাতে পারল না নিজেকে, গুদের ভেতরটা মোচড় দিয়ে তির তির করে এক ঝলক রসে ভরে গেল। টের পেল টাইট প্যান্টি ভিজে গেল মুহুর্তে। অজান্তেই জানলার গ্রীলের ফাঁক দিয়ে হাতের ইশারায় ছেলেটাকে ডাকল।

এক মুহুর্ত ছেলেটা ঘাবড়ে গেল। সম্বিত আসতেই, ঘাড় ঘুরিয়ে আশপাশটা একবার দেখে নিয়ে ইশারায় জানতে চাইল, ‘আমাকে ডাকছেন?’

ঘাড় নেড়ে কেকা ইশারায় বলল ‘হ্যাঁ’।

ছেলেটা ক্যাবলার মত হাসল। কেকা বুঝল চাঁদু আসছেন। তাড়াতাড়ি জানলার সামনে থেকে সরে নিজের ঘরে গেল কেকা।

একটু পরেই ও চলে আসবে। কেকা একটা হাউসকোট বের করে পরে নিল। মাথার খোঁপাটা খুলে চুল ছড়িয়ে দিল। হাউসকোটের স্ট্র্যাপ বাঁধতে গিয়ে হঠাৎ কি মনে হ’ল খুলে ফেলল একটানে। ওয়্যারড্রোব খুলে সবুজ রঙের একটা শায়া বার করে পরল। বুকের ওপর একটা টাওয়েল ওড়নার মত করে নিয়ে নিল। এই সাজেই ছেলেটার সামনে যাবে কেকা। একবার আয়নার সামনে দাঁড়িয়ে দেখতে লাগল কেমন লাগছে।

…. ওয়াও!মিসেস সেনগুপ্ত। ফাটাফাটি লাগছে। হাল্কা লিপস্টিক লাগাও, প্যান্টি কালারের সাথে ম্যাচ ক’রে। আর হাতে ঘড়ি পরে নাও।

— ঠিক। কেকা, লাইট পার্পল রঙে ঠোঁট দুটো রাঙিয়ে, ঘড়িটা চট করে পরে নিল।

…. দাঁড়াও দাঁড়াও, আরেকটা ছোট্ট কাজ কর। শায়ার ওপেনিংটা বাঁ দিকে ঘুরিয়ে দাও আর যতটা সম্ভব ফাঁক কর। প্যান্টির সাইড স্ট্র্যাপটা যেন প্রথম নজরেই শায়ার ফাঁকে দেখা যায়। …… ওঃ,, মিসেস সেনগুপ্ত তোমার আইডিয়া গুলো রিয়েলি ইউনিক।

This content appeared first on new sex story Bangla choti golpo

সব কিছু মনের মত করে আয়নাতে ঘুরে ঘুরে নিজেকে জরিপ করতে থাকে কেকা। টাইট ফিটিংস শায়াতে তলপেট আর পাছার ঢেউ স্পষ্ট বোঝা যাচ্ছে। পেছন ঘুরে সামনে ছোট একটা আয়না ধরে দেখল নিজের ব্যাক লুকস্। সামনে একটু বেন্ড হ’ল, ও কে ফ্যানটাসটিক, প্যান্টি লাইন পরিস্কার বোঝা যাচ্ছে ওপর থেকে। ……

টুং টাং টুং…… ডোর বেল বেজে উঠল, কেকা চটপট্ দরজার কাছে এসে একবার আই হোল দিয়ে দেখে নিল, হুম চাঁদু এসে গেছেন। দরজা খুলে হাসি মুখে বলল, ‘এসো’। ছেলেটি ভেতরে ঢুকে ক্যাবলা মার্কা হেসে বলল, ‘ডাকছিলেন বৌদি’?

— হ্যাঁ ভাই, বোসো।

ও বসবে কি হাঁ করে কেকার দিকে তাকিয়ে ঢোঁক গিলতে লাগল। ওর দৃষ্টি যে কেকার শায়ার ফাঁকে সেটা টের পেল কেকা। আরে বোসো বোসো, এত টেনশন কেন? নাও বলে চেয়ার দেখায় কেকা। ছেলেটা বসতেই কেকা ওর প্রায় গা ঘেঁসে দাঁড়াল। জিজ্ঞেস করল, নাম কি তোমার?

— শিশির, শিশির বসু।

— ও; কি কর তুমি?

— কটা টিউশন পড়াই।

— বাঃ, ভালো। তা রোজ দুপুরবেলা ওখানে জঙ্গলে আসো কেন?

— না, মানে ইয়ে, রোজ, মানে আপনি আগেই আমাকে দেখেছেন বৌদি ?

— কি ভাব, দেখিনি?অসভ্য ছেলে, কেন আস রোজ? কেকা গলায় ঝাঁঝ এনে বলে।

— না মানে, একদিন ঐ বাথরুম করতে ঐ দিকটায় যাই। আর দোতলায় আপনার ভেজা প্যান্টি-ব্রা ঝুলছে দেখতে পাই। তারপর থেকে রোজ নেশার মত টানে আমাকে, নিজেকে আটকাতে পারি না বৌদি।

— ও! তাই বুঝি? শুধু প্যান্টি দেখতে আসো? আর কিছু না? আর ওগুলো যে আমার কি করে জানলে?

— না, মানে আপনি ল্যাংটো হয়ে যাওয়া আসা করেন, তাও দেখেছি। আর ওগুলি আপনার ছাড়া আর কার হবে?

— তার মানে ল্যাংটো বৌদি দেখতে তোমার ভালো লাগে, তাই তো?

— কি যে বলেন বৌদি…. একটু লজ্জা পায় শিশির। মুখটা নীচু করে।

— তা শিশির কুমার, আর কোনো ল্যাংটো বৌদি আছে নাকি তোমার? চুদেছো কোনো বৌদিকে?

কেকার মুখে ‘চুদেছো’ কথাটা আগুনের গোলার মত শিশিরের কানে গিয়ে ঢুকল। এবং যথারীতি সমস্ত সংকোচের চিরবিদায়।

— না বৌদি। আর কেউ নেই। চোদাচুদিও কখনো করিনি। তুমিই প্রথম। বুঝলে ?

— বাঃ, খুব ভালো কথা। …. কেকা আরো সরে এসে শিশিরের কাঁধে নিজের বাঁ উরুটা ঠেকিয়ে দাঁড়ায়। …. তা শিশির কুমার, আমার চোদন কুমার হবে না কি?

শিশির একহাতে কেকার কোমর জড়িয়ে ধরে। টাওয়েলটা টেনে কেকার বুক থেকে ফেলে দেয়। শায়ার ফাঁকটাতে গাাল ঠেকিয়ে, কোমরে এঁটে বসা প্যান্টি স্ট্র্যাপের ওপরটাতে চুমু খায়।

— উউমমমম্…. কেকা সাড়া দেয়.. ।

— রিল্যাক্স বৌদি, রিল্যাক্স

কেকা শিশিরের দুই কাঁধে হাত রেখে নিজের শরীর ছেড়ে দেয়। টানটান ব্রেসিয়ারে ঢাকা মাই দুটো দিয়ে শিশিরের মুখে চেপে ধরে। শিশির জিভ দিয়ে কেকার ক্লিভেজ চাটতে থাকে।

— আহহহহ্আফফফ…. সিক্ত জিভের উষ্ণতা, নরমকোমল কেকার দুই মাই ছাড়িয়ে সারা শরীরে তরঙ্গ হয়ে ছড়িয়ে পড়ে। ব্রা বন্দী দুই মাংস পিন্ডের ডগা গুলো শিরশির করতে থাকে। শক্ত হয়ে উঠতে থাকে দুই বোঁটা।

….. মিসেস সেনগুপ্ত, তীব্র নিষ্পেষন দরকার তোমার এখন দুই স্তনবৃন্তে তাই না? তোমার চোদন কুমারকে শেখাও, এই তো সময় বন্দী মুক্তি দিয়ে, সন্তান স্নেহ বিলোনোর।

— কেকা শিশিরের কানের কাছে ফিসফিস্ করে ওঠে, ‘ আমার চোদন সোনা ব্রেসিয়ার খুলে আমার দুধু চোষো। …. শিশির কেকার কথা ফলো করে….

এদিকে টাইট ফিটিং শায়ার ওপর দিয়ে শিশিরের দুই হাত কেকার দুই পাছা মাসাজ করতে থাকে। খুঁজে বেড়ায় শায়ার বাঁধন। কেকা টের পায় কোমরের বাঁধন কিভাবে যেন আলগা হয়ে গেল। উন্মুক্ত হ’ল তলপেট আর পাছা, ধীরে ধীরে দুই উরু বেয়ে নেমে গেল একটা কোনো অবাঞ্ছিত ভার। খোলা হাওয়ার পরশ কেকা ওর নিম্নাঙ্গে অনুভব করে। বুক দুলিয়ে দুলিয়ে মাই চোষাতে চোষাতে মনে হয় দুই উরুর মাঝে প্যান্টির টাইট বর্ডার বরাবর কেউ যেন তুলির টানে ছবি আঁকছে। শিরশিরানি অনুভব করে সারা দেহে। প্যান্টির মধ্যে খাপে খাপে সেট হয়ে থাকা কেকার গুদের ঠোঁট জোড়া যেন ফাঁপতে শুরু করেছে।

— উউউউফফফমমমউঁউঁউঁ…. ককিয়ে ওঠে কেকা। প্যান্টিটা ফেটে যাবে মনে হচ্ছে। টের পেল নাভির নীচ থেকে তুলিটা, টাইট কামড়ে থাকা ই লাস্টিক এর ভেতরে ঢোকার চেষ্টা করছে। বেলুনের মত নরম, বালহীন ফোলা গুদবেদী রাঙিয়ে, এবার খাঁজের মধ্যে লুকিয়ে থাকা ছোট্ট ক্লিটে সুক্ষ্ম সুক্ষ্ম ছোঁয়া দিয়ে রাঙা করে দিচ্ছে কেকার অপূর্ণ আগুনকে।

আর পারছে না কেকা। থর থর করে কেঁপে কেঁপে উঠছে শরীরটা। মোচড় দিয়ে উঠছে তলপেট। দম আটকে কুঁকড়ে যাচ্ছে নাভির নীচের অংশ, পরক্ষণেই আবার ছেড়ে যাচ্ছে। হাপরের মত মাই জোড়া একের পর এক ঠাপিয়ে চলেছে শিশিরের মুখে। চাপা গোঁঙানি এখন উত্তেজনায় চীৎকারে পরিণত হচ্ছে।

— ওঃ ওউফ্.. আঃহ্হ্.. মমমম্.. উউউফফ.. উঁউঁউঁউঁউঁ….

ফিনকি দিয়ে দিয়ে ঘন সুখরস বেরিয়ে সি্ক্ত করে দিচ্ছে তুলির ডগা, বেরিয়ে আসছে খাঁজের গা বেয়ে, ভিজে যাচ্ছে ছোট্ট প্যান্টি……… । । ।

Dear readers, neelkantha here. Hope you are well, here am posting the continuation of my first story at ‘new sex story’ please write your feedback and encourage me, in comment or mail to—[email protected]

with lots of love

neelkantha

This story তৃপ্ত-অতৃপ্ত ২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • কামিনী – ষষ্ঠ খন্ড
  • যারা বৃষ্টিতে ভিজেছিল – ১
  • ami 16 periye gechi
  • নিজের মাকে বন্ধুর বাবা চুদলো
  • Premiker samne amake slave banalo bou – Dwitiyo porbo
  বাড়ায় একটা গুদ গাঁথা, মুখে আরেকটা – পর্ব তিন | BanglaChotikahini

Leave a Reply